এখন আপনি 15,000 টাকার নিচেই একটি 43 ইঞ্চি স্মার্ট টিভি পেতে পারবেন, যা আপনার ঘরে গমগম করবে!

Jacksons

Updated on:

43 ইঞ্চি স্মার্ট টিভি

বর্তমানে এই সময়ে মার্কেটে কোনো বিশেষ সেল চলছে না এমন কোনো নোটিশ পাওয়া যায় না। তবে, যদিও এই মুহূর্তে কোনো বিশেষ ছাড় নেই, তবুও যদি আপনার কাছে একটি প্রিমিয়াম স্মার্ট টিভি কেনার ইচ্ছা থাকে, তাহলে স্মার্টলোকের বিশেষ অফারে একটি ঝকঝকে নিজের শহরের বাজারে চলে আসুন! Flipkart এখন অসাধারণ মূল্যে উপলব্ধি করছে একটি নতুন থমসন 43-inch প্রিমিয়াম স্মার্ট টিভি (বিশ্বকাপ সংস্করণ), যা আপনাকে মাত্র একটি 32-inch টিভির দামে স্মার্ট টিভির অভিজ্ঞতা অনুভব করতে সক্ষম করতে পারে। এই স্মার্ট টিভির মূল্যের ছাড় সহ প্রাচীন ইউজারদের জন্য ডুয়াল স্পিকার, প্রতিস্থাপনশীল ভিজ্যুয়াল ইফেক্ট এবং শক্তিশালী ইনটারনেট সংযোগের সুযোগ রয়েছে।

এই Thomson 43-inch Smart TV World Cup Edition-এ অবাধে পেতে পারবেন ৩০ শতাংশেরও বেশি ছাড়। আপনি যদি ব্যাজেটে স্মার্ট টিভি খুঁজছেন, তাহলে এটি একটি অদ্বিতীয় অফার হিসেবে প্রতিষ্ঠিত হতে পারে। এই মূল্যসহ সেরা ক্রোমকাস্ট এবং অগ্রণী অপারেটিং সিস্টেমের সঙ্গে সমন্বয়ে, এই স্মার্ট টিভি আপনার বিনোদন অভিজ্ঞতা একটি নতুন মাত্রা পেশা করতে পারে। অতএব, এই অফারটি এই মুহূর্তে আপনার স্মার্ট টিভির অভিজ্ঞতা আরো আনন্দময় ও স্মৃতিময় করতে সক্ষম করতে পারে।

এখন Thomson ব্র্যান্ডের ৪৩ ইঞ্চির স্মার্ট টিভি খুব ছাড়ে পাওয়া যাচ্ছে। আপনি এখন মূল্য দেখতে পারেন।

থমসন ৪৩ ইঞ্চি ওয়ার্ল্ড কাপ এডিশন স্মার্ট টিভি (43Alpha005BL) মডেলটি গত বছরের ডিসেম্বরে ২২,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল, কিন্তু এখন ফ্লিপকার্টে এটি ৩২% ছাড়ে ১৫,৪৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। এই মজার ছাড়ের অফার নিয়ে প্রচুর গ্রাহক আগ্রহ প্রদর্শন করছেন। এছাড়াও, ব্যাঙ্ক অফারে এর দামে আরও খানিকটা সাশ্রয় করা যাবে, যা কেনার মূল্য আরো কমিয়ে তুলবে এবং কেনার অভ্যন্তরে আরও অনেক সুবিধা সহজতর করে দিবে।

এই উত্কৃষ্ট টেলিভিশন সেটের জন্য বিশেষভাবে তৈরি করা ডিসপ্লে, উচ্চ রেজোলিউশনে চমৎকার ছবি এবং বাজারের প্রধান অবস্থানগুলির মধ্যে একটি। এটির সাথে সংযোগ করা যাবে স্মার্ট হোম অ্যাসিস্টেন্ট এবং বিভিন্ন অ্যাপস, যা আপনাকে টেলিভিশন দেখার অভ্যন্তরে এক্সপেরিয়েন্স প্রদান করবে। এই আধুনিক টেলিভিশন সেটের সাথে নিখুঁত সেটআপ এবং সার্ভিস এবং ফ্রিশিপ

সিটি ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে আপনি ১০% ছাড় পাবেন। এটি মূলত একটি অফার যা সিটি ব্যাঙ্ক মেনে চলেছে তাদের গ্রাহকদের সুবিধার্থে। এই ছাড়ের সুযোগে সিটি ব্যাঙ্কের কার্ডধারী গ্রাহকরা তাদের পৃথক ব্যয় নির্ধারণ করে মানের বেশি লাভ করতে পারেন।

আরো একটি অফার হলো ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডের জন্য, যেখানে আপনি পণ্য কেনার সময় ৫% ক্যাশব্যাক পাবেন। এটি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড ধারীদের জন্য একটি সুযোগ যা তাদের নিজেদের পছন্দমত পন্য কেনার সময় মূল্যের এক অংশ পেতে সাহায্য করবে। এই ধরনের অফারের মাধ্যমে ব্যাঙ্ক কার্ড ব্যবহারকারীরা তাদের মোট খরচে একটি অংশ ফেরত পেতে পারেন এবং পূর্বের চেয়ে বেশি মূল্য প্রদান করতে পারেন।

Specification of the Thomson 43-inch Smart TV-র স্পেসিফিকেশন

থমসন ৪৩ ইঞ্চি ওয়ার্ল্ড কাপ এডিশন স্মার্ট টিভি অবলম্বন করে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের সহজেই মনে হয়ে উঠে যে আপনি সর্বোত্তম চার্জ নিতে যাচ্ছেন। এর ৪৩-ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে বেজেল-লেস ডিজাইনে বিশেষ অবদান রয়েছে, যা আপনাকে অভ্যন্তরীণ চলাচলে মজার ভিড়ে প্রেমিক করবে। টিভিতে ৪০ ওয়াট ক্যাপাসিটির ডুয়াল স্পিকার যে দ্বিধা ছাড়াই আপনার নিজের দিকে আমলে এনে দেবে প্রিমিয়াম অডিও অভিজ্ঞতা। এছাড়াও, মিরাকাস্ট প্রযুক্তিতে এই টিভিতে কাস্ট করা যাবে, এবং ইউটিউব সহ বিভিন্ন অ্যাপের অ্যাক্সেস পেতে সুযোগ পাবেন। এই অসাধারণ টিভির জন্য কনসিডার করা হচ্ছে প্রযুক্তিবিদ্যা ও বিনোদন উভয়ের প্রতিশ্রুতিমূলক জগতে। যেখানে আপনি প্রতিটি পর্দায় স্বাগতম বলবেন। এই স্মার্ট টিভির সাথে ইনবিল্ট ২.৪ গিগাহার্টজ ওয়াইফাই সাপোর্ট অফ কোর্স নেই।

সচরাচর জিজ্ঞাস্য

আপনি 15,000 টাকার মধ্যে বিভিন্ন পরিমাণের ব্রান্ডের স্মার্ট টিভি পাবেন, যেমন: থমসন, মি, রিয়েলমি, সোনি, লিজো, ইলাইডা, ওপো, ইটেল, ইনসিগনিয়া, এবং মনি অথবা মিট্রোন ইত্যাদি।

একটি 43 ইঞ্চি স্মার্ট টিভি সাধারণত একটি মাধ্যম সাইজের টিভির সাথে তুলনায় অধিক বাল্যতা রেখে। যেহেতু এই টিভিতে প্রযুক্তিবিদ্যা এবং অডিও কম্পোনেন্টগুলি সাধারণত উন্নত, সেখানে অধিকাংশ স্মার্ট টিভি অধিক স্টেরিও সাউন্ড সিস্টেম সহ আসে, যা আপনার ঘরের মধ্যে গমগম তৈরি করে তোলে।

15,000 টাকার মধ্যে আপনি বিভিন্ন ধরনের স্মার্ট টিভি পেতে পারেন, যেমন LED, QLED, এবং OLED ইত্যাদি। আপনার বাজেট এবং প্রয়োজনীয় ফিচার অনুযায়ী আপনি সাহায্য পেতে পারেন আপনার পছন্দমত টেকনোলজি নির্বাচন করে।

সাধারণত স্মার্ট টিভির সাথে একটি মিনিমাম ১ বছরের গ্যারান্টি অফার করা হয়, তবে কিছু ব্রান্ডে অতিরিক্ত গ্যারান্টি অফার করা হতে পারে। আপনি আপনার নিকটস্থ বিক্রেতার কাছে জেনুইন প্রোডাক্ট

উপসংহার

এই অবসানটি দেখা যায় যে, প্রযুক্তির দিকে একটি নতুন দিন আসছে, যেখানে আমরা একটি উন্নত এবং মজাদার অভিজ্ঞতা অপেক্ষা করছি। মূলত, এই প্রযুক্তির উন্নত ব্যবহারের ফলে আমরা বৃহত্তর ও প্রভাবশালী টেলিভিশনের সুযোগ পেয়েছি আর তার মধ্যে এখন অতিরিক্ত খুশির কিছু সুবিধা। ১৫,০০০ টাকার মধ্যে পাওয়া এই বৃহত্তর স্মার্ট টিভি আমাদের জীবনের নির্ধারিত ভাবে মনোরম করে এবং আমাদের আওয়াজে গমগম উত্পন্ন করে। এই প্রযুক্তিগত উন্নতির পাশাপাশি, আমরা আশা করি যে এই নতুন প্রযুক্তিগত অভিজ্ঞতা আমাদের জীবনের নতুন দিনগুলি আরও আনন্দময় করবে এবং সুবিধাজনক করবে।

Leave a Comment