সুখবর, BSNL এর এই দুই প্ল্যানের সাথে এখন পাবেন 50 দিন পর্যন্ত অতিরিক্ত ভ্যালিডিটি

ভারতীয় সঞ্চার নিগম লিমিটেড (BSNL) তাদের গ্রাহকদের প্রতিষ্ঠানের সেরা মূল্য প্রস্তাব দেওয়ার মাধ্যমে সিম কার্ড সক্রিয় রাখতে সহায়তা করে। এটি সত্যিই দামের প্রায় সর্বনিম্ন মূল্যে সকলের জন্য অ্যাক্সেস প্রদান করে এবং পুরানো গ্রাহকদের জন্য আরও অনেক ধরনের অফার উন্মুক্ত করে। সাথে সাথে, তারা নতুন এবং বিদ্যমান গ্রাহকদের জন্য নতুনভাবে আকর্ষণীয় অফার প্রকাশ করে।

সম্প্রতি, BSNL আপনাদের জন্য আরও একটি অসাধারণ অফার আনছে। তাদের ৬৯৯ এবং ৯৯৯ টাকার প্রস্তাবিত প্ল্যানের সাথে অতিরিক্ত ভ্যালিডিটি অফার করে। এই অফারটি দ্রুত চলতে থাকা এবং প্রায় সকলের জন্য অভিন্নতা সৃষ্টি করে। যদি আপনি বিএসএনএল গ্রাহক হন এবং দীর্ঘমেয়াদী প্ল্যান খুঁজছেন, তবে এই অফারটি আপনার জন্য আদর্শ হতে পারে।

অতএব, এই অফারটি আপনার সংযোগ অভিজ্ঞতাকে আরও মজাদার এবং মূল্যবান করে তুলতে সাহায্য করতে পারে। এটি নিশ্চিতভাবে ব্যবহারকারীদের প্রতি বাস্তব মূল্যবান উপলব্ধি করে এবং তাদের পুরানো এবং নতুন গ্রাহকদের মধ্যে আকর্ষণীয়তা সৃষ্টি করে।

নতুন সুবিধাসহ BSNL-এর ৬৯৯ টাকার প্ল্যান।

বাংলাদেশ সমৃদ্ধ পরিবারের জন্য মোবাইল পরিষেবা সরবরাহ করা হয়ে আসছে বাংলাদেশ সুন্দরবন্ধু নেটওয়ার্ক লিমিটেড (বিএসএনএল) এর দ্বারা। এখন তারা প্রিপেড প্ল্যানে অতিরিক্ত সুযোগ প্রদান করে যাচ্ছেন। সাধারণত, ৬৯৯ টাকার প্রিপেড প্ল্যানের মেয়াদ ১০০ দিন, কিন্তু এখন গ্রাহকরা অতিরিক্ত ৫০ দিন পাচ্ছেন, অর্থাৎ মোট ১৫০ দিন ধরে এই পরিষেবা উপভোগ করতে পারবেন।

এই প্ল্যানে গ্রাহকদের জন্য প্রতিদিন ০.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, এবং ১০০টি এসএমএস অফার রয়েছে। এছাড়াও, প্রথম ৬০ দিনের জন্য গ্রাহকরা বিনামূল্যে কলার টিউন উপভোগ করতে পারবেন। তবে, ডেটা কোটা শেষ হওয়ার পরে ইন্টারনেট স্পিড কমে যাবে, যা ৪০ কেবি পি এস হবে।

এই সুযোগের মাধ্যমে, বাংলাদেশী গ্রাহকরা এখন অধিক সময় ধরে অতিক্রম করে মোবাইল সেবা উপভোগ করতে পারবেন। বিএসএনএল-এর এই উন্নত প্রিপেড প্ল্যান গ্রাহকদের নিজের প্রয়োজনীয়তা অনুযায়ী পরিষেবা ব্যবহার করার সুযোগ উপহার দিচ্ছে।

বিএসএনএলের ৯৯৯ টাকা পরিকল্পনা

BSNL-এর এই প্ল্যানের বৈধতা ২০০ দিন। এখন প্ল্যানটির সাথে অতিরিক্ত ১৫ দিনের বৈধতা অফার করা হচ্ছে, অর্থাৎ মোট ২১৫ দিন সুবিধা উপভোগ করা যাবে যখন রিচার্জ করা হবে। তবে, এই প্ল্যানে ডেটা সুবিধা পাওয়া যাবে না। তবে, এই প্ল্যানের সাথে প্রতি মাসে দু মাস বিনামূল্যে ৬০ দিনের কলার টিউন পরিষেবা উপভোগ করা যাবে।

এই বৃহত্তর সুবিধা প্যাকেজের সাথে পার্থক্য বিশেষভাবে মনে রাখতে হবে, ডেটা ব্যবহারে ব্যতিক্রম হলে এই অফার কার্যকরী হবে না। তবে, যেহেতু এটি যোগ করা হয়েছে অতিরিক্ত দিনের জন্য, এটি উপকারী হতে পারে যেখানে কোন অপ্রয়োজনীয় ডেটা ব্যবহার না করে মেয়াদ উত্তীর্ণ হওয়ার আগে অতিক্রম হতে চাইতে হবে।

সচরাচর জিজ্ঞাস্য

না, আপনার পূর্বের প্ল্যানের মূল্যভিত্তিক ভ্যালিডিটি পরিশেষ হওয়ার পরেই এই অতিরিক্ত ৫০ দিনের ভ্যালিডিটি সরবরাহ হবে বিনা অতিরিক্ত খরচে।

এই প্ল্যানের সাথে যোগ করা হয়েছে প্রতিদিন ০.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, এবং ১০০টি এসএমএস অফার।

হ্যাঁ, অতিরিক্ত ভ্যালিডিটি প্রয়োজন অনুসারে আপনি পুনরায় অতিরিক্ত ভ্যালিডিটি পেতে পারেন।

আপনি বিএসএনএলের ওয়েবসাইট বা নিকটস্থ বিএসএনএল অফিসে যোগাযোগ করে অতিরিক্ত তথ্য জানতে পারেন।

উপসংহার

সুখবর হলো, BSNL-এর এই দুটি প্ল্যানের সাথে এখন প্রাপ্ত হবেন ৫০ দিন পর্যন্ত অতিরিক্ত ভ্যালিডিটি। এই পরিষেবাগুলির মাধ্যমে আপনি সহজেই অতিরিক্ত সুবিধা উপভোগ করতে পারবেন এবং আপনার সময় অধিক কার্যকর করতে পারবেন। এই অফারগুলির মাধ্যমে বিএসএনএল তাদের গ্রাহকদের সাথে আরও নিশ্চিত রাখার জন্য উদ্যোগ নিয়েছে এবং তাদের বিশেষ সুবিধা প্রদানের দিকে গুরুত্ব দিয়েছে। আপনি এই প্ল্যানগুলি বিবেচনা করে আপনার প্রয়োজন অনুযায়ী উপকারিতা নেওয়ার নির্ধারণ নিতে পারেন।

Leave a Comment