Republic Day Offer: Jio-এর আদ্ভুত অফার! এই সম্পূর্ণ বছরে, আপনি এইসব বিনামূল্যে লাভবান ফ্রি বেনিফিট পাবেন

Jacksons

Republic Day Offer

আসন্ন ৭৫তম প্রজাতন্ত্র দিবসের উপলক্ষে বিভিন্ন প্রযুক্তি কোম্পানি-প্ল্যাটফর্ম বর্তমানে এক অপরকে টাকা-বাচার মাধ্যমে আকর্ষণীয় সেল বা বিশেষ অফার দিচ্ছে। এর মধ্যে ভারতীয় টেলিকম ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় অপারেটর রিলায়েন্স জিও (Reliance Jio) নতুন রিপাবলিক ডে অফার (Republic Day Offer) নিয়ে এসেছে। এই অফারের সাথে গতকাল থেকে শুরু হয়েছে মাসের শেষদিন অবধি যাবতীয় বেসিক বেনিফিটের সাথে আরও অনেক কিছু ফ্রি মিলছে।

এই নতুন অফারের মাধ্যমে, জিও গ্রাহকরা মাসের শেষ দিনে অর্থাৎ ৩১শে জানুয়ারি অবধি রিচার্জ করলে অসীম ডেটা, কলিং, এবং এক্সট্রা সুবিধার সাথে সহজেই সব বেনিফিটের অধিকারী হতে পারবেন। তবে, এই অফারটির জন্য আবশ্যক মূল্য হলো ২,৯৯৯ টাকা, যা কিনা ধরা গুরুত্বপূর্ণ।

জিওর রিপাবলিক অফারে আপনি কী কী ফ্রি বেনিফিট পাবেন?

আগেই জানানো হোক, জিওর ২,৯৯৯ টাকা দামের রিচার্জ প্ল্যানটির বৈধতা এক পুরো বছরে, অর্থাৎ ৩৬৫ দিনে। এই অফারে সকল গ্রাহকদের জন্য দিচ্ছে জিও এক বছর ধরে প্রতি দিন ২.৫ জিবি ডেটা, যা তাদের ব্যবহার নির্ভর করে বেড়ে যাচ্ছে। এটা ছাড়া, এই প্ল্যানে আপনি অনেক পুরানো আপনার প্রিয় বন্ধুবান্ধবীদের সাথে সংচার করতে পারবেন, কারণ আপনি প্রতিদিন ১০০টি সংক্ষেপে এসএমএস বা দৈনিক মেসেজ পাবেন।

এছাড়া, এই একক রিচার্জ প্ল্যান সাথে আসতে থাকছে আনলিমিটেড ৫জি (5G) ডেটা এবং জিওটিভি (JioTV), জিওসিনেমা (JioCinema) এবং অন্যান্য নোটওকর্ড জাতীয় প্ল্যাটফর্মের বিনামূল্যে বিষয় সারি বহু সুবিধা। এই প্রযুক্তিগুলির সাথে এই বিশেষ অফারটি জুড়ে প্রতিদিনের সবচেয়ে সুরক্ষিত, অসীম, এবং উপভোগযোগ্য ইন্টারনেট অভিজ্ঞান্তি নিশ্চিত করতে সাহায্য করতে পারে।

এই ক্ষেত্রে, রিপাবলিক ডে অফার এখন কোম্পানির প্ল্যানে অন্তর্ভুক্ত কিছু কুপন প্রদান করছে, যার মাধ্যমে রিচার্জ করার সময় সরাসরি টাকা ছাড়ের সুযোগ দেওয়া হয়েছে। এই কুপনগুলি অন্যান্য অনলাইন প্ল্যাটফর্মে কেনাকাটা করার সময় কাজে আসতে পারে। উদাহরণস্বরূপ, এই প্ল্যান রিচার্জের পর Reliance Digital থেকে কিছু কিনলে ১০% ডিসকাউন্ট পাবেন (ন্যূনতম ৫,০০০ টাকার কেনাকাটায়), আবার Tira থেকে ন্যূনতম ৯৯৯ টাকা দিয়ে নির্বাচিত প্রোডাক্ট কিনলে মিলবে ৩০% অফ। একইভাবে Ajio-তে ৫০০ টাকা (২,৪৯৯ টাকার কেনাকাটায়) ও Swiggy-তে ২৫০ টাকা (২৯৯ টাকার কেনাকাটায় ১২৫ টাকার দুটি কুপন কাজে লাগানো যাবে। এদিকে Ixigo-র ফ্লাইট বুকিংয়ে ১,৫০০ টাকা ছাড় দেবে জিও।

এই সমৃদ্ধিপূর্ণ অফারের মাধ্যমে জিও গ্রাহকদের নিজেদের পছন্দনীয় পণ্য এবং সেবা থেকে বৃদ্ধি করার এক অসাধারণ সুযোগ উপভোগ করতে সক্ষম হচ্ছে।

অফারটি পেতে এইভাবে রিচার্জ করতে হবে।

১. অফিসিয়াল ওয়েবসাইট বা মাইজিও (MyJio) অ্যাপ ব্যবহার করে রিচার্জ করতে হবে, যাতে উল্লিখিত যাবতীয় ফ্রি বেনিফিট প্রাপ্ত হতে পারে। জিও ইউজারদের মাধ্যমে এই অফারটি অনেক সহজেই উপলভ্য হবে এবং তারা মাইজিও অ্যাপ বা ওয়েবসাইটে অভিজ্ঞান করে নতুন অফার পেতে সক্ষম হতে পারবে।

২. রিচার্জের পর, মাইজিও অ্যাপ থেকে পাওয়া যাবে পার্টনার কুপন, যা উপভোগ করতে ব্যবহার করা হতে পারে। আপনি এই কুপন এবং কোডগুলি মাইজিও অ্যাপ এবং ওয়েবসাইটে প্রয়োগ করে তাদের সুবিধা নিতে পারবেন। এই প্রক্রিয়াটি জিও ইউজারদের অত্যন্ত সহজ এবং সহজব্যাবহার হিসেবে সুবিধা মূলক হয়েছে, তাদের আগ্রহ কেবল মাইজিও অ্যাপ বা ওয়েবসাইট থেকে রিচার্জ করতে হবে এবং এই সুবিধাগুলি অভিজ্ঞান করতে হবে।

সচরাচর জিজ্ঞাস্য

না, রিপাবলিক ডে অফারটি পেতে কোন কোড বা কুপন প্রয়োজন নেই। এটি জিও ইউজারদের জন্য একটি স্পেশাল অফার, যা স্বয়ংক্রিয়ভাবে চালু হয়ে যায়।

হ্যাঁ, রিপাবলিক ডে অফারটি সকল অন্যান্য চলমান অফারের সাথে যোগদান করবে, তাই আপনি সকল সুবিধা একসাথে উপভোগ করতে পারবেন।

রিপাবলিক ডে অফারটি ১৫ই জানুয়ারি থেকে শুরু হবে এবং মাসের শেষ দিন, অর্থাৎ ৩১শে জানুয়ারি পর্যন্ত চলবে।

হ্যাঁ, নতুন জিও ইউজারদের জন্য রিপাবলিক ডে অফার একই মাধ্যমে উপলভ্য থাকবে এবং তারা এই অফারের সম্পূর্ণ সুবিধা পাবে।

উপসংহার

রিপাবলিক ডে অফারটি জিও-এর কামাল একটি অসাধারণ অফার, যা সকল জিও ইউজারদের জন্য এক নতুন অভিজ্ঞানের সৃষ্টি করতে চলেছে। এই পবিত্র দিনে, জিও তাদের গ্রাহকদের কে সবচেয়ে ভাল অফার দেয়ার জন্য সকল ব্যক্তির পাশে রয়েছে। এই অফারের মাধ্যমে, জিও ইউজাররা পুরো বছর ধরে অসীম ডেটা এবং কল সহ সম্পূর্ণরূপে ফ্রি উপভোগ করতে পারবেন, এবং এতে সহিত অন্যান্য বিশেষ সুবিধাও অর্জন করতে সক্ষম হবে।

এই প্রস্তাবনার মাধ্যমে, জিও ব্যবহারকারীরা রিপাবলিক ডে অফার মাধ্যমে তাদের যাবতীয় কমিউনিকেশন অভিজ্ঞানকে আরো ভাল করতে সক্ষম হবে, এবং এটি তাদের বাজারে একটি অদ্ভুত অবস্থান দিয়ে দেয়। জিও এই প্রযুক্তিগত অগ্রগতির মাধ্যমে ব্যবহারকারীদের কাছে অসীম সুবিধা প্রদান করে এবং এই রিপাবলিক ডে অফার এর মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে একটি অসোয়ার সুযোগ সৃষ্টি করছে।

Leave a Comment