Kodak SE Smart TV: মাত্র 6000 টাকা থেকে স্মার্ট টিভি আনছে কোডাক

Jacksons

Kodak SE Smart TV

ফ্লিপকার্টে কোডাকের ২৪ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চির স্পেশাল এডিশন (SE) টিভি মডেল একইসাথে ৫,৯৯৯ টাকায় এবং ১৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়াও, ৩২ ইঞ্চির টিভির দাম হবে ৮,৪৯৯ টাকা। এই নতুন স্পেশাল এডিশন টিভিগুলির মাধ্যমে গ্রাহকরা উন্নত বিনোদনের আনন্দ উপভোগ করতে পারবেন।

ক্রিকেটের একটি অন্যতম গোলধাঁধা ইভেন্ট আইপিএল (IPL) ২০২৪ কয়েকদিন পরেই শুরু হতে চলেছে। এই উত্সবের মুখে প্রধান ক্রেতা হিসেবে অঙ্কিত হওয়ার জন্য কোডাক একটি নতুন সিরিজ হাই ডেফিনিশন (HD) LED টিভি লঞ্চ করছে। আজ ৯ই মার্চে তাদের ২৪, ৩২ এবং ৪৩ ইঞ্চি টিভিগুলি বাজারে উপস্থিত হবে। এই নতুন সিরিজের টিভিগুলি প্রধানমন্ত্রীর ‘Made in India’ গভীরভাবে সামঞ্জস্যপূর্ণ অংশে অবদান রাখবে।

কোডাকের নতুন সিরিজ এসে নিয়েছে বিনোদন যুগের নতুন অভিজ্ঞতা এবং উন্নত স্মার্ট টেকনোলজি। এই টিভিগুলির মাধ্যমে উচ্চ মানের ভিড়িও স্ট্রিমিং এবং অনলাইন বিনোদনে প্রতিষ্ঠিত হওয়ার সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। সাথে সাথে এই টিভিগুলি জনপ্রিয় ক্রিকেট ইভেন্ট আইপিএলের অভিজ্ঞতা আরও রম্য করে তুলবে।

Rewritten: কোডাক SE সিরিজের স্মার্ট টিভির মূল্য

ফ্লিপকার্টে কোডাকের একটি বিশেষ এডিশন (SE) টেলিভিশন লাইনআপ চমৎকার ছাড়ের সাথে পাওয়া যাবে। এই স্পেশাল এডিশন টেলিভিশনের সাইজ উল্লেখযোগ্য, এটি ২৪ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চির বিকল্প উপলব্ধ। ২৪ ইঞ্চির মডেলটি প্রাকটিকাল ছোট ফ্ল্যাট স্ক্রিন টেলিভিশনের জন্য সমৃদ্ধ অপশন হিসাবে উল্লেখযোগ্য, যেখানে প্রযুক্তিগত উন্নতি এবং প্রকৃতিতে বিস্তৃত অভাবের সাথে সংস্কারের মধ্যে সুস্থ একটি সমমিশ্রণ উপস্থিত আছে। সাথে যুক্ত সিনেমাটিক এসেপিক ডিজাইন এবং একটি পাওয়ারফুল ৪৩ ইঞ্চির বড় স্ক্রিন, আমি মনে করি এই বিশেষ এডিশন স্মার্ট টেলিভিশন সত্যিই চমৎকার অফার।

আমাদের দ্বিতীয় অফার এসেছে কোডাক টেলিভিশনের ৩২ ইঞ্চির মডেলের সাথে, যা আপনাকে সুস্থ, অসাধারণ প্রদর্শন এবং মানের জন্য সমৃদ্ধ বৈকল্পিক টেলিভিশন অভ্যন্তরীণ জগতে প্রবেশ করার সুযোগ দেবে। এই ৩২ ইঞ্চির মডেল অদ্ভুত পিক্সেলেট, জীবনপর্যন্ত স্থায়ীতার জন্য অগ্রসর করা হয়েছে, এবং এটি দেখানোর অভ্যন্তরীণ উপভোগ জনিত করার জন্য নিখোঁজ অভ্যন্তরীণ প্রস্তুতি সরবরাহ করে। এটির জন্য বিশেষ ছাড়ে মূল্য সহজলভ্য, যা অধিক উত্তেজিত দর্শকদের জন্য অধিক আকর্ষণীয় করে।

আমাদের চতুর্থ এবং সর্বশেষ অফার হ’ল কোডাকের ৩২ ইঞ্চির নির্দিষ্ট মডেল যা আপনার নির্দিষ্ট টেলিভিশন প্রয়োজনের জন্য আপনার পছন্দ হতে পারে। এই স্পেশাল মডেল ছাড়ে সম্পূর্ণ হাইড্রোজেনিক ডিসপ্লে এবং অনুভূতির জন্য বিশেষ পরিষেবা সরবরাহ করে, এটি আপনার ঘরের বাস্তবতা পরিবেশের জন্য একটি স্থায়ী যোগ

Features of Kodak SE Series Smart TV

কোডাকের এসই সিরিজের স্মার্টটিভিগুলি সম্পর্কে সাধারণ তথ্য নির্দেশ করে যে, এখানে এ৩৫ প্রসেসর ব্যবহৃত হবে। এই সিরিজে ২০ ওয়াট (২৪ ইঞ্চি) এবং ৩০ ওয়াটের (৩২ এবং ৪৩ ইঞ্চি) সাউন্ড অথবা শব্দের ক্ষমতা থাকবে, যা দ্বারা গতির ও দৃশ্যের অভিজ্ঞতা একাধিকরণে বৃদ্ধি পাবে। আদ্যতঃ, এই স্মার্টটিভিগুলিতে উল্লিখিত প্রসেসর ব্যবহারের মাধ্যমে প্রতিটি ব্যবহারকারী সহজে বুঝতে পারবে এবং নির্দিষ্ট কাজে এর ক্ষমতা অনুসারে বাড়ানো যাবে। এছাড়াও, এই সিরিজের যোগ করা হচ্ছে ওয়াইফাই, এইচডিএমআই এবং ইউএসবি পোর্টের সমন্বয়ে সহজেই অনুষ্ঠিত করা যাবে আনলাইন যোগাযোগ বা অনুষ্ঠানের জন্য।

এই সিরিজের গঠন সম্পর্কে সঠিক ধারণা পেতে আমাদের জানা দরকার যে, এই পণ্যগুলি অনেকটা আধুনিক ব্যবহারকারীদের চাহিদামুয়া এবং প্রযুক্তিগত সম্প্রসারণের সাথে মিলে পরিকল্পনায় তৈরি করা হয়েছে। প্রসেসরের শক্তির সাথে যোগ করে, পরিস্থিতিকে অনুমোদন করার জন্য ব্যবহারকারীর কাছে বেশি ক্রিয়াশীলতা অনুভব করা যায়। এই পণ্যগুলির মাধ্যমে উপভোগ করা যাবে একেকটি ব্যবহারকারীর নির্দিষ্ট প্রয়োজনীয় কাজের জন্য এবং বৃহত্তর সংস্থাগুলিতে সুসংহত নেটওয়ার্কে এর ব্যবহার করা যাবে সহজে।

Kodak SE সিরিজের স্মার্টটিভিগুলিতে ব্যবহৃত হচ্ছে ৫১২ জিবি র‍্যাম এবং ৪ জিবি ব্যাম হিসেবে স্টোরেজের হোল ধারণ করা হচ্ছে। এছাড়াও, ইউটিউব, প্রিমিয়াম ভিডিও, সোনি লিভ, জি ৫ এবং অনেক অ্যাপস এই টিভিতে প্রিইন্সটল হিসেবে সহজেই অ্যাক্সেস করা যাবে। আরও অদ্ভুত সুবিধা সম্পন্ন করার জন্য, ৩২ এবং ৪৩ ইঞ্চির স্মার্ট টিভি এখন বেজেল লেস ফিচার সহজেই উপলব্ধ হবে, আর ২৪ ইঞ্চির স্মার্ট টিভিতে খুব কম বেজেল ব্যবহার করা হবে, যা এই প্রযুক্তির নতুন সীমান্ত প্রদর্শন করবে।

সচরাচর জিজ্ঞাস্য

কোডাক SE স্মার্ট টিভির সাইজ বিভিন্ন হতে পারে, তবে সাধারণত ৩২ ইঞ্চি থেকে ৪৩ ইঞ্চি সাইজের মধ্যে হয়।

সাধারণত, কোডাক SE স্মার্ট টিভির ডিসপ্লে রেজোলিউশন হলো Full HD বা ১০৮০পি।

কোডাক SE স্মার্ট টিভি সাধারণত এক্সটার্নাল সাউন্ড সিস্টেম, ওয়াইফাই, ইথারনেট, এবং মাল্টিপল হাই-ডেফিনিশন মিডিয়া ইনপুটের সহজে যোগাযোগের সুযোগ সুপারিশ করে।

সাধারণত, কোডাক SE স্মার্ট টিভির গ্যারান্টি ১ বছরের জন্য প্রযোজ্য থাকে

উপসংহার

সব এই অফারগুলির মাঝে, কোডাকের স্পেশাল এডিশন স্মার্ট টেলিভিশনের মূল্য সত্যিই চমৎকার। মাত্র ৬০০০ টাকা থেকে শুরু করে আমরা স্মার্ট টিভির প্রযুক্তি আনছি কোডাকের সম্পূর্ণ নতুন স্মার্ট টেলিভিশনের মাধ্যমে। এই স্পেশাল অফারের জন্য কোডাক স্মার্ট টিভি একটি অদ্বিতীয় বাজার উপস্থিতি স্থাপন করছে, যা দর্শকদের জন্য নিরাপদ, মানসম্মত এবং উত্তেজিত অভিজ্ঞতা সরবরাহ করছে। এই অফারগুলি মূল্যবান এবং স্মার্ট টিভির প্রযুক্তির মধ্যে নিউ এরা প্রস্তুতির সঙ্গে আপনাকে পরিচিত করিয়ে দিচ্ছে। কোডাকের স্পেশাল এডিশন স্মার্ট টেলিভিশন সাথে আপনি আরও বেশি মজা এবং মনোরম টেলিভিশন দেখা পাবেন আরও কম মূল্যে।

Leave a Comment