iQOO Pad Air: ফোনের মতো দুর্ধর্ষ ফিচারসমৃদ্ধ একটি ট্যাবলেট যা উজ্জ্বল করছে বাংলায়

Jacksons

Updated on:

iQOO Pad Air: ফোনের মতো দুর্ধর্ষ ফিচারসমৃদ্ধ একটি ট্যাবলেট যা উজ্জ্বল করছে বাংলায়

ভিভো (Vivo)-এর উম্মুলনে পরিচিত ব্র্যান্ড, আইকো (iQOO), এখন তাদের পারফরম্যান্স-কেন্দ্রিক স্মার্টফোনগুলির পারফরম্যান্সের পরিচয়ের পারদেশিক। তাদের সঠিক কলকার এবং উচ্চ গেমিং স্পেসিফিকেশনের জন্য প্রশিক্ষিত ব্যক্তিদের মধ্যে বিশেষজ্ঞতা অর্জন করা হয়েছে। তবে, এই বার ব্র্যান্ডটি একটি নতুন উৎপাদ, iQOO Pad Air নামে একটি ট্যাবলেট উৎপাদন করতে যাচ্ছে বলে জানা গেছে। এই ট্যাবলেটটি তাদের সার্টিফিকেশনের মাধ্যমে ফাস্ট চার্জিং ক্ষমতা সহ অন্যান্য নতুন সুবিধাসহ অত্যন্ত আকর্ষণীয় হতে চলেছে।

আইকো ব্র্যান্ড আগেই মে মাসে iQOO Pad নামে একটি ট্যাবলেট উৎপাদন করেছিল, যা সার্টিফিকেশনের মাধ্যমে তাদের ট্যাব লাইনপে একটি শোধগ্রস্ত সংখ্যা দেখিয়েছে। এবার iQOO Pad Air এই ব্র্যান্ডের দ্বিতীয় ট্যাব হিসেবে আসতে চলেছে, যা আমাদেরকে একটি আরও উন্নত এবং আধুনিক ট্যাবলেট অভিজ্ঞান দেবে বলে আশা করা হচ্ছে।

iQOO Pad Air এর উপর নজর রাখা হয়েছে 3C এর ডেটাবেসে

চায়না কম্পালসারি সার্টিফিকেশন প্ল্যাটফর্মে আইকো প্যাড এয়ার “iPA2451” মডেল নম্বর দিয়ে একটি নতুন ট্যাবলেট তালিকাভুক্ত হয়েছে। ৩সি-এর লিস্টিং অনুসারে, এই ট্যাবলেটটি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে, এটি V4440L0A0-CN মডেল নম্বর যুক্ত একটি ৪৪ ওয়াটের চার্জিং অ্যাডাপ্টারের সাথে আসবে বলে উল্লেখ করা হয়েছে। এই মডেল নম্বর (iPA2451) সহ আইকো প্যাড এয়ার গত মাসে গুগল প্লে (Google Play)-সাপোর্টেড ডিভাইসের তালিকায় দেখা গেছে। তবে মন্তব্যযোগ্য বিষয় হল, ট্যাবলেটটির কোডনেম গত বছর আগস্ট মাসে লঞ্চ হওয়া ভিভো প্যাড এয়ার-এর অনুরূপ৷ তাই আশা করা হচ্ছে যে আইকো প্যাড এয়ার সম্ভবত ভিভো প্যাড এয়ারের রিব্র্যান্ডেড সংস্করণ হবে।

এই ট্যাবলেটটির ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট একটি আকর্ষণীয় বৈশিষ্ট্য, যা ব্যবহারকারীদের জন্য পরিচীতি করতে সাহায্য করতে পারে। এটি একটি বৃহত্তর চার্জিং অ্যাডাপ্টার সহ যুক্ত হয়ে থাকবে, যা দ্রুত চার্জ করতে সাহায্য করতে পারে এবং ব্যবহারকারীদের জন্য সময় সংরক্ষণ করতে সাহায্য করতে পারে। এই ট্যাবলেটটি গুগল প্লে-সাপোর্টেড ডিভাইস হিসেবে লঞ্চ হওয়ার পর ব্যবহারকারীদের জনপ্রিয়তা অর্জন করেছে, যা একটি সুস্থ ব্যবহারকারী অভিজ্ঞ সরবরাহ করতে সাহায্য করতে পারে।

ভিভো প্যাড এয়ার ডিসিআই-পি৩ কালার গ্যামেট এবং ১৪৪ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট সহ, একটি প্রযুক্তিগত ট্যাবলেট যা বড় ১১.৫ ইঞ্চির ২.৮কে স্ক্রিন অফার করে। এই ট্যাবটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর দ্বারা চালিত, যা বিশেষভাবে দ্রুত এবং দক্ষতার সাথে কাজ করে। সাথে থাকা ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ আপনাকে প্রযুক্তিগত অভিজ্ঞতা অর্জন করতে সাহায্য করে।

এই ট্যাবটির পাওয়ার ব্যাকআপ ক্ষেত্রে, ভিভো প্যাড এয়ার-এ ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ, একটি বিশাল ৮,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে। এটি আপনার দিনের যাবত কাজে এবং মাল্টিটাস্কিং সমর্থনের জন্য প্রোভাবিত এবং দ্বিধা-হীন অভিজ্ঞতা নিশ্চিত করে। ভিভো প্যাড এয়ার ডিসিআই-পি৩ একটি আধুনিক ট্যাবলেট যা উন্নত বৈশিষ্ট্যের সাথে ব্যক্তিগত এবং পেশাদার চ্যালেঞ্জে সামর্থ্য প্রদান করতে উদ্দীপ্ত।

ভিভো প্যাড এয়ার, অভিজ্ঞ ডিজাইনে এবং নতুনভাবে বৈশিষ্ট্যমূলক, বিভিন্ন ব্যবহারকারীরা সহজেই উপভোগ করতে পারবেন। এই ট্যাবটির Vivo Pencil 2 স্টাইলাস সাপোর্ট করে, যা চিত্র এবং লেখা তৈরির জন্য একটি অদ্ভুত অভিজ্ঞতা দেয়। ভিভো প্যাড এয়ারটির স্লিম এবং হাইটেক ডিজাইন একটি আকর্ষণীয় কারণ হতে পারে, যেটি ৬.৬৭ মিলিমিটার স্লিম এবং ওজন শীর্ষক ৫৩০ গ্রাম।

এছাড়া, iQOO Pad Air-এর সম্পর্কে বিশদ তথ্য এখনো প্রকাশিত হয়নি, তবে এটির সার্টিফিকেশনের মাধ্যমে ট্যাবটির উপস্থিতি সম্ভাবনার দিকে নির্দেশ করা হয়েছে। ভিভো প্যাড 3-এর উত্তরাধিকারে, আশা করা হচ্ছে যে, চলতি বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে iQOO Pad Air উদ্বোধন হতে পারে, যা ব্যবহারকারীদের জনপ্রিয় হতে সহায় করতে পারে।

সচরাচর জিজ্ঞাস্য

আইকোও প্যাড এয়ার ফোনের মতো দুর্ধর্ষ ফিচারগুলি সহজেই উপভোগ করতে সাহায্য করে, যেমন ভিভো প্যাড 2 স্টাইলাস সাপোর্ট এবং স্লিম ডিজাইন।

আইকোও প্যাড এয়ার এ বৃহত্তর এবং উচ্চ দৃষ্টিশক্তি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, যা ব্যবহারকারীদের উচ্চ গুণমানে মাল্টিমিডিয়া অভিজ্ঞতা অনুভব করতে সাহায্য করে।

আইকোও প্যাড এয়ার এ একটি আকর্ষণীয় এবং স্লিম ডিজাইন রয়েছে, যা ট্যাবটি মোবাইল ডিভাইসগুলির মধ্যে একটি এলাকায় অসীম উপযোগী করতে সাহায্য করে।

আইকোও প্যাড এয়ার ব্যবহারকারীদের একটি অদ্ভুত মাল্টিমিডিয়া অভিজ্ঞতা প্রদান করতে সাহায্য করে, যেটি শক্তিশালী পারফরম্যান্স, ক্রিস্টাল ক্লিয়ার ডিসপ্লে, এবং প্রোডাক্টিভিটি উন্নত করতে ব্যবহারকারীদের সাথে সাথে।

উপসংহার

আইকোও প্যাড এয়ার, একটি নূতন ট্যাবলেট হিসেবে উভয় চমক এবং প্রফর্মেন্সের সাথে আসছে, যা ব্যবহারকারীদের জনপ্রিয় করতে সক্ষম করতে হচ্ছে। এটি বড় চমকের সাথে একটি আকর্ষণীয় ডিজাইন দেয়, যা মোবাইল ডিভাইসগুলির মধ্যে একটি আলাদা স্থানে নিজেকে উপযোগী করতে সাহায্য করে।

এই ট্যাবটির দুর্ধর্ষ ফিচারগুলি, যেমন ভিভো প্যাড 2 স্টাইলাস সাপোর্ট এবং স্লিম ডিজাইন, ব্যবহারকারীদের চিত্র, লেখা এবং বিনোদনের অভিজ্ঞতা আরও মজবুত এবং সুবিধাজনক করতে সাহায্য করছে। এই উন্নত ফিচারসমৃদ্ধ ট্যাবটি ব্যবহারকারীদের প্রোডাক্টিভিটি বাড়ানোর সাথে সাথে তাদের উচ্চ গুণমানে একটি নতুন মাল্টিমিডিয়া অভিজ্ঞতা দেয়।

Leave a Comment