Holi উপলক্ষে পুরো 2 মাস পর্যন্ত ফ্রি ইন্টারনেট পরিষেবা দিচ্ছে এই সংস্থা

Jacksons

Holi

হোলি উৎসবে উপলক্ষে গ্রাহকদের আন্দোলনের মধ্যে, ইন্টারনেট পরিষেবা প্রদানকারী Excitel তাদের সাথে একটি অবিশ্বস্ত অফার শুরু করেছে। এই ধামাকা অফারে, Excitel এর 6 মাসের পরিষেবা নিয়ে গ্রাহকরা বিনামূল্যে 1 মাস বোনাস সেবা পাবেন। আর যারা 12 মাসের প্ল্যান ব্যবহার করেন, তারা অতিরিক্ত এক মাসের বিনামূল্যে পরিষেবা উপভোগ করতে পারবেন। এই অফারে গ্রাহকদের জন্য বেশিরভাগ সুযোগ এবং সুবিধা সম্পন্ন হচ্ছে।

এই অফারের মাধ্যমে Excitel একটি সম্মোহনীয় প্রতিষ্ঠান হিসেবে প্রকাশ পাচ্ছে। গ্রাহকরা যে প্রত্যাশায় ছিলেন, তা চেনার একটি উপায় হচ্ছে তাদের সাথে অতিরিক্ত মুহূর্ত উপভোগ করার মাধ্যমে। এই অফারের মাধ্যমে নতুন গ্রাহকরা কারও প্রতিযোগিতামূলক অফার থেকে অনেক বেশি সুযোগ এবং সুবিধা উপভোগ করতে পারে।

এই সুযোগ এবং সুবিধার সাথে একটি অসাধারণ সার্ভিস প্রদানের মাধ্যমে Excitel তাদের গ্রাহকদের প্রতিশ্রুতি দিচ্ছে যে তারা সর্বদা তাদের সম্প্রচারিত অফার ও সুবিধাগুলির জন্য প্রত্যাশিত হবে। এটি অবাধ সংযোগ, দ্রুত সংযোগ এবং বিশেষজ্ঞ সাপোর্ট সহ একটি পূর্ণাঙ্গ ইন্টারনেট অভিজ্ঞতা সম্প্রদানের মাধ্যমে তাদের গ্রাহকদের মাঝে পূর্ণ সন্তুষ্টিতে পৌঁছে দিতে প্রতিশ্রুতি দিচ্ছে।

Excitel-এর পুরাতন অফার নতুন জীবনের সাথে একটি হোলি ধামাকা হয়ে পরিণত হয়েছে।

হোলি উৎসবে এক্সাইটেলের গ্রাহকরা স্বাগতম! এই ধরনের উৎসবে এক্সাইটেল আনে সকলের জন্য একটি অসাধারণ অফার। এখানে একদম বিনামূল্যে উপভোগ করতে পারবেন ৬ মাসের প্ল্যানে এক মাস এবং ১২ মাসের প্ল্যানে দুই মাসের পরিষেবা। এটি অনেক সহজেই উপভোগ করতে পারবেন, কারণ এই অফারটি প্রযোজ্য শুধুমাত্র ২০০ এমবিপিএস এবং ৩০০ এমবিপিএস প্ল্যানের গ্রাহকদের জন্য।

আপনার নিজের সুবিধার জন্য এই অফারটি অবাধে প্রযোজ্য। এই উপলব্ধির মাধ্যমে আপনি অপরিসীম এবং অবাধে নেটওয়ার্ক ব্যবহার করতে পারবেন আরও বেশি সময়ে। সুতরাং, হোলি উৎসবে এই অফার আপনার জীবনে আরও উপভোগ এনে দেবে এবং এক্সাইটেল সাথে থাকার আনন্দ বাড়াতে সাহায্য করবে।

Excitel এর প্যাকেজ মূল্যায়ন।

এক্সাইটেলের নতুন অফারের মধ্যে উল্লেখযোগ্য দুটি প্ল্যানের উপস্থিতি রয়েছে, যেগুলি ব্যবহারকারীদের নেটওয়ার্ক সুবিধা উপভোগ করার সুযোগ প্রদান করছে। প্ল্যানগুলির মধ্যে একটি হলো ২০০ এমবিপিএস প্ল্যান, যা মাসিক 499 টাকা পরিশোধে উপলব্ধ এবং অন্য একটি হলো ৩০০ এমবিপিএস প্ল্যান, যা মাসিক 549 টাকা মূল্যে পাওয়া যাবে। এই প্ল্যানগুলি চালিয়ে যাওয়ার জন্য আপনাকে ছয় মাসের জন্য অগ্রিম টাকা প্রদান করতে হবে, যতটুকু সময়ের জন্য আপনি সেই প্ল্যান ব্যবহার করতে চান।

এই অফারগুলি পরিত্যক্তভাবে মনোনিবেশ করা হয়েছে, যাতে ব্যবহারকারীরা তাদের নেটওয়ার্ক অভিজ্ঞতা আরো উন্নত করতে পারেন। এই প্রযুক্তিগত সুযোগ সাধারণ ব্যবহারকারীদের জন্য একটি আকর্ষণীয় অফার হিসাবে পরিচিত হতে পারে, যা তাদের নেটওয়ার্ক অভিজ্ঞতা বাড়াতে সাহায্য করতে পারে এবং উচ্চ স্পীডে ইন্টারনেট অ্যাক্সেস উন্নত করতে সাহায্য করতে পারে।

ইন্টারনেট ব্যবহারের জন্য বাড়তি গতি ও সুবিধা অনুভব করতে চাইলে, এক্সাইটেলের একাধিক প্ল্যান আপনার পাশে রয়েছে। তাদের ৪০০ এমবিপিএস প্ল্যানের মূল্য মাত্র ৪২৪ টাকা এবং এখানে ইন্টারনেট সাথে টিভি কাটারের সুযোগ পাওয়া যাচ্ছে। এটি আপনার অনেক প্রয়োজনীয় সেবা একত্রে উপস্থিত করে আপনাকে আরও সুবিধা দিতে পারে। এই প্ল্যানে মাসিক খরচ ৪২৪ টাকা, যা এই বেশি গতি ও সুবিধা সঙ্গে সম্পূর্ণ যাচাই করে।

এক্সাইটেলের উল্লেখযোগ্য সেবা এনেছে তাদের ৪০০ এমবিপিএস প্ল্যান, যা ইন্টারনেট ব্যবহারে বেশি গতি এবং স্বল্প সময়ে বিশাল ফাইল ডাউনলোড সুযোগ দেয়। এই প্ল্যানটির মাসিক খরচ ৪৭৪ টাকা, যা সম্পূর্ণ যেমন প্রয়োজন অনুসারে যাচাই করা যেতে পারে। অতএব, যদি আপনি গতি ও সুবিধার সঙ্গে সময় কেটে ইন্টারনেট ব্যবহার করতে চান, তবে এই প্ল্যানটি আপনার জন্য অনেক উপযোগী হতে পারে।

এক্সাইটেলের ব্যাপক সেবা নিয়ে নিজেকে আরও সমৃদ্ধ করার জন্য এখন আপনি পেতে পারেন তাদের প্ল্যানগুলি ভারতের অনেক শহরে। এটি একটি বৈশিষ্ট্য যা এক্সাইটেলকে অন্যান্য ইন্টারনেট প্রদায়কদের থেকে আলাদা করে। এর মাধ্যমে এক্সাইটেল তাদের সেবা সমৃদ্ধ করতে চলেছে এবং আশা করা যায় এটি শীঘ্রই দেশের আরো অনেক রাজ্যে পর্যবেক্ষণ করতে পারে।

সচরাচর জিজ্ঞাস্য

হোলি পালনের মূল উদ্দেশ্য মানুষের মধ্যে সকালের রঙিন ফোরাস্তে খুশি ও ভ্রমণ উত্তেজনা উৎপন্ন করা। এটি আনন্দ, সম্প্রীতি এবং সামাজিক সংলাপের জন্য একটি মেলামেশা সৃষ্টি করে।

হোলি উৎসবে মুখ্যতঃ মিষ্টি এবং নানা প্রকারের নাস্তা খেতে খেতে থাকে, যেমন গুলাব জাম, গুজিয়া, লাল বারফি, ঠান্ডাই এবং ছোলার বারফি ইত্যাদি।

হোলি খেলা একটি অভ্যন্তরীণ বন্ধুত্ব এবং সম্প্রীতির উৎসব। এটি মানুষের মধ্যে সহজেই মেলামেশা ও মনোবিবেকের উন্নতি করে।

হোলি উৎসবে সাধারণত ফুল, রঙিন গোলাপী বা আবির আদি ধরণের উপহার প্রদান করা হয়, এছাড়াও মিষ্টি, শারী, পালংগ সহ বিভিন্ন ধরণের উপহার দেয়া হয়।

উপসংহার

হোলি উৎসবের উপলক্ষে এই সংস্থা এক অসাধারণ পদক্ষেপ নেয়েছে যা আমাদের সম্পূর্ণ ভাবে মনোনিবেশের মুখে এসেছে। এই সুযোগের মাধ্যমে লোকেরা তাদের পরিবার ও প্রিয়জনদের সাথে একত্রিত হতে পারেন, হোলি উৎসবের আনন্দ এবং উৎসাহে অংশগ্রহণ করতে পারেন। এটি আমাদের সমাজে একটি সম্পর্কের সৃষ্টি করতে সহায়ক হবে এবং ভালোবাসা এবং সম্মেলনের ভাবনা উত্থান করতে সাহায্য করবে।

এই মুক্ত ইন্টারনেট পরিষেবা মাধ্যমে সম্পূর্ণ সমাজের মাঝে আরও সমান্তরাল সমাজের অনুভূতি উৎপন্ন করা হবে। এটি সামাজিক মেলবন্ধনের মাধ্যমে সমাজের সমৃদ্ধি ও সাম্প্রতিকতার অনুভূতিকে উন্নত করবে। এটি একটি পোশাকের রং যা সমগ্র দেশবাসীকে একত্রিত করে এবং তাদের একজন অব্যক্তিগত সম্পর্ক পরিপূর্ণ করে।

Leave a Comment