এক চার্জে চলবে তিনদিনে, BOULT Astra Neo অত্যাধুনিক গেমিং মোড সহ লঞ্চ করা হল।

Jacksons

Updated on:

BOULT Astra Neo

ভারতীয় বাজারে বৌল্ট নিয়ে আসলো তাদের নতুন বৌল্ট আস্ত্রা নিও ট্রু ওয়ায়ারলেস স্টেরিও ইয়ারবাড। এই নতুন ইয়ারবাডে লো ল্যাটেন্সি গেমিং মোড, ব্লুটুথ ৫.৪ কানেক্টিভিটি এবং দীর্ঘ ৭০ ঘন্টার ব্যাটারি লাইফের সাথে গেমপ্রেমীদের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। বৌল্ট আস্ত্রা নিও এর অন্যান্য বৈশিষ্ট্যগুলি পর্যবেক্ষণ করলে, এটির মূল্য ও বৈশিষ্ট্য একটি আকর্ষণীয় প্যাকেজ প্রদান করে যা ব্যবহারকারীদের উত্সাহিত করছে।

বৌল্ট আস্ত্রা নিও ইয়ারবাড ব্লুটুথ ৫.৪ সমর্থনের জন্য পরিচিত একটি সামর্থ্যপূর্ণ স্টেরিও ইয়ারবাড, যা গেমিং সেশনে অভ্যন্তরীণভাবে আপনার অভিজ্ঞতা সংযোজন করে। এটি অদ্ভুত সুরের সঙ্গে সম্পূর্ণ আউটফিটের অভ্যন্তরীণ উপাদান প্রদান করে এবং ব্যবহারকারীদের গেমিং সেশনে ভুলে যাওয়ার মধ্যে একটি সম্পূর্ণ অভিজ্ঞতা অভিজ্ঞতা দেয়।

বৌল্ট আস্ত্রা নিও ইয়ারবাড অত্যন্ত দীর্ঘ ব্যাটারি লাইফ সহ ব্লুটুথ ৫.৪ কানেকটিভিটির সাথে একটি অত্যন্ত সামান্য এবং উন্নত স্টেরিও ইয়ারবাড। এটি উচ্চ গুণমানের সাথে ব্যবহারকারীদের কাছে পূর্ণ অভিজ্ঞতা প্রদান করে এবং গেমিং প্রেমিকদের জন্য একটি অত্যন্ত প্রযোজনীয় সরঞ্জাম হিসাবে মূল্যবান হিসেবে পরিচিত হতে পারে।

BOULT Astra Neo-এর মূল্য এবং সুবিধা

ভারতীয় বাজারে বৌল্ট আস্ত্রা নিয়ো ইয়ারফোনটির মূল্য ঘোষণা করা হয়েছে যে, এটি মাত্র ১,০৯৯ টাকা পরিশোধ করতে হবে। এই সুন্দর ইয়ারফোনটি ই-কমার্স প্লাটফর্ম ফ্লিপকার্ট এবং বৌল্টের নিজস্ব ওয়েবসাইট থেকে সহজেই অর্ডার করা যাচ্ছে। এটি কালো এবং সাদা রংযুক্ত অপশনে উপলব্ধ হবে যাতে ক্রেতারা তাদের পছন্দ অনুযায়ী চয়ন করতে পারেন।

এই বৌল্ট আস্ত্রা নিয়ো ইয়ারফোন উচ্চ মানের শব্দ উত্পাদনে সহায়ক এবং দুর্দান্ত সাউন্ড অভিজ্ঞতা সরবরাহ করে। এটি আন্তর্জাতিক দর্জা পাওয়া স্টাইলিশ ডিজাইন সঙ্গে এবং ব্যবহারকারীদের দৃষ্টিতে একটি আকর্ষণীয় অপশন তৈরি করে। এই ইয়ারফোনের ব্যবহার সহজ এবং সম্পূর্ণ কম্প্যাটিবলিটি বিবেচনা করে তার ব্যবহারকারীদের জন্য এটি আরও আকর্ষণীয় করে তোলে।

BOULT Astra Neo-এর বৈশিষ্ট্য ও বৈশিষ্ট্য নির্দেশিত করে:

আগামীতে আপনার অল্প বাস্তব এবং অদৃশ্য জগতে অবিলম্বে প্রবেশ করার সময়, নতুন BOULT Astra Neo ইয়ারফোন আপনার কাছে আগত করে তুলবে সর্বোত্তম স্বরগতি। এই অন্যত্রের শব্দ শোনার দুর্যোগে, জেন কোয়াড মাইক এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি বাহ্যিক অপসারণ সমাপ্ত করে এবং আপনাকে পরিষ্কার এবং শব্দগতিতে সুস্থ শব্দ অভিজ্ঞতা অনুভব করতে সাহায্য করে। এছাড়াও, এর ইয়ারবাডগুলি আপনাকে অত্যাধুনিক সুবিধা ও ব্যবহারে মানবীয় সুবিধা উপহার করবে। এগুলি নিশ্চিত করে আপনি লেজার শার্প সাউন্ডে অনুভব করবেন এবং অভিজ্ঞতার মাধ্যমে অন্যদের চিরস্থায়ী স্মরণে থাকবেন।

হেয়ারেবলটির ব্যবহার ব্যবহারকারীদের জন্য একেবারেই উপযুক্ত। এটি স্বাচ্ছন্দ্যকারী গ্রিপ এবং মোড সিঙ্ক এলইডি দিয়ে পরিপূর্ণ। এখানেই শেষ নয়, ইয়ারফোনটি ডুয়েল ডিভাইস কানেক্টিভিটি সাপোর্ট করে, অর্থাৎ একই সাথে দুটি ডিভাইসের সঙ্গে যুক্ত করা সম্ভব। তাছাড়া, এতে ব্লুটুথ ৫.৪ কানেক্টিভিটি রয়েছে এবং গেমারদের জন্য লো ল্যাটেন্সি গেমিং মোডে ৪০ এমএস লো ল্যাটেন্সি অনুভব করানো হয়েছে। এছাড়াও, এটি অধিক বুমএক্স বেস ড্রাইভার এবং বিভিন্ন অডিও কোডেক সাপোর্ট করে এবং উচ্চ মানের সাউন্ড সরবরাহ করার প্রতিশ্রুতি দেয়।

BOULT Astra Neo ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে অবাক করা উচিত নয়। এটি সংস্থার কথায় একবার চার্জে ব্যাটারি পর্যাপ্ত হয় যাতে ৭০ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেওয়া যায়। আর ফাস্ট চার্জিং সাপোর্টের সঙ্গে এটি ১০ মিনিটে চার্জ করে আপনাকে ১০০ মিনিট পর্যন্ত ব্যবহারের সুবিধা দেয়। এটি জলের প্রতিরক্ষা করতে IPX5 রেটিং প্রদান করে।

এই ইয়ারফোন প্রযুক্তিগত প্রযুক্তির সাথে সম্পৃক্ত এবং ব্যবহারকারীদের প্রত্যাশার সাথে মিলিত। উল্লেখ্য, এর সুযোগ-সুবিধা মোবাইল গেমারদের জন্য অসাধারণ। অতএব, যারা একসাথে সময় কাটানোর প্রধান উপায় স্মার্টফোন বা গেমিং ডিভাইসে অবদান রাখেন, তাদের জন্য এই ইয়ারফোনটি একটি অবশ্যই পণ্য হতে পারে।

সচরাচর জিজ্ঞাস্য

BOULT Astra Neo হেডফোনে গেমিং মোড রয়েছে, যা খেলার অভিজ্ঞতা উন্নত করতে সাহায্য করে। এই মোডে, শব্দের বিশেষ গুরুত্ব দেওয়া হয় যাতে খেলোয়াড়েরা শত্রুদের আগে শব্দের সনাক্ত করতে পারেন।

আপনি ব্লুটুথ ব্যবহার করে অথবা তারা প্রয়োজনে ডিভাইসগুলির জন্য সরাসরি সংযুক্ত করে এই হেডফোনটি ব্যবহার করতে পারেন।

BOULT Astra Neo হেডফোনে এক্সপেরিয়েন্স ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড অভিজ্ঞতা প্রদান করে, যা স্বল্পতা ও বৈশিষ্ট্যমূলক করে শোনাকার অনুভুতি উন্নত করে।

BOULT Astra Neo হেডফোনে অন্যত্রের গুণাবলীর সাথে একটি সুলভ ব্যবহার নির্দেশিকা প্রদান করা হয়েছে, যা ব্যবহারকারীদের সাহায্য করবে সঠিকভাবে ব্যবহার করার জন্য।

উপসংহার

“এক চার্জে চলবে তিনদিন” এবং “BOULT Astra Neo অতিসস্তায় গেমিং মোড সহ লঞ্চ হল” এই দুটি সুবিধার সঙ্গে, BOULT Astra Neo ইয়ারফোনটি একটি স্মার্ট, উন্নত এবং সমৃদ্ধ অভিজ্ঞতা সরবরাহ করে। এটি ব্যবহারকারীদের জন্য আরো সহজ এবং সুবিধাজনক করে তোলে এবং তাদের জীবনে সময় এবং প্রয়োজনীয় প্রাস্তুতিকরণ সরবরাহ করে। তাই, এই ইয়ারফোনটি গেমারদের জন্য অসাধারণ এবং দৈনন্দিন ব্যবহারকারীদের জন্য অবিচ্ছিন্ন একটি পণ্য হিসেবে একটি সঠিক পরিকল্পনা হতে পারে। BOULT Astra Neo ইয়ারফোনের সুযোগ-সুবিধা এবং কর্মক্ষমতা সম্পর্কে মন্তব্যটির সাথে, এটি একটি প্রাক্তন প্রযুক্তিগত সম্প্রদায়ের উন্নতির নির্ভরশীল উদাহরণ হিসেবে প্রমাণিত হতে পারে।

 

Leave a Comment