Airtel এবার দিচ্ছে 20টি OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন, যাতে আপনি কন্টেন্ট দেখতে পারেন এবং ডেটাও অর্জন করতে পারেন।

Jacksons

Airtel

ভারতের টেলিকম খাতে, Reliance Jio প্রতিষ্ঠানটি সর্বদা পূর্ণতা অর্জন করে। এর সেবা দ্বারা মূল্যবান অফার দিয়ে ক্রেতাদের আকর্ষিত করে। তবে, প্রাচীন প্রতিযোগিতামূলক বাজারে, Bharti Airtel এখনও তাদের প্রাচীন অধিকার সংরক্ষণ করতে চান এবং তাদের গ্রাহকদের মন বোধ করার জন্য বিভিন্ন প্রিপেইড প্ল্যান এবং সুবিধা উপলব্ধ করে। যার মধ্যে সর্বাধিক ডেটা ব্যবহারকারীদের জন্য Airtel এখন অনেকগুলি OTT সেবা এবং অত্যাধুনিক ডেটা সরবরাহ করে ১৪৮ টাকায়, মানে ১৫০ টাকার নিম্নতর মূল্যের একটি প্ল্যানে। আপনি যদি Airtel সিম ব্যবহারকারী হন এবং এই ধরনের অফারে আগ্রহী হন, তবে পুরো টেক্সটটি অবশ্যই পড়ুন।

Airtel এর এই প্রিপেইড প্ল্যানে অনেক চমৎকার বৈশিষ্ট্য রয়েছে, যেমন OTT পরিষেবা সহ ডেটা সরবরাহ। এই সব সুবিধা মিলে গ্রাহকরা মূল্যমানে বেশি সুবিধা পেতে পারেন। তাদের প্রচুর ব্যবহার করা ডেটার জন্য এবং অনলাইনে বিনোদনের স্বপ্ন পূরণের জন্য এই অফারটি খুব সুবিধাজনক। Reliance Jio এর সাথে প্রতিস্পর্ধার জন্য আপনার নিজের প্রকারভেদে প্রতিষ্ঠিত প্রতিযোগিতামূলক সংস্থা Bharti Airtel প্রত্যাশিত সুবিধা এবং বিশেষ অফার প্রদানের মাধ্যমে ক্রেতাদের আকর্ষিত করছে।

এয়ারটেলের ১৪৮ টাকা মূল্যের এই প্ল্যানটি যেহেতু একটি ডেটা প্ল্যান, সে কারণে এতে ইন্টারনেট সংযোগের ছাত্রাশীর বাহিরে অন্যান্য মৌলিক সুবিধা (যেমনঃ অসীম কলিং বা দৈনিক এসএমএস) প্রযোজ্য হবে না। এই প্ল্যানের মূল সুবিধা হলো মোট ১৫ জিবি ডেটা বেনিফিট, এবং এর বৈধতা সক্রিয় প্রতিষ্ঠানের প্রতি প্রতি সময় যাচাইযোগ্য থাকবে।

অর্থাৎ, এই প্ল্যানটি ব্যবহারের জন্য পূর্বের কোন অন্য প্ল্যানে আপনার রিচার্জ করা আবশ্যক হবে। এবং এই ১৪৮ টাকার এয়ারটেল প্ল্যানের বৈধতা একই বেস প্ল্যানের ভ্যালিডিটির উপর নির্ভর করবে।

এই প্ল্যানটি মোবাইল ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য একটি অত্যন্ত আকর্ষণীয় পকেট-ফ্রেন্ডলি অফার যা তাদেরকে মাসিক মৌলিক ডেটা নিয়ে উচ্চ গেমিং অথবা মিডিয়া স্ট্রীমিং অভিজ্ঞতা অফার করে। এই প্ল্যানটির সুবিধা গ্রাহকদের বৃদ্ধি করে সুপারিশযোগ্য একটি অফারে রূপান্তরিত হয়েছে যা তাদের সুবিধা ও সহজলভ্য মোবাইল ইন্টারনেট অভিজ্ঞতা নিশ্চিত করে।

এই পরিকল্পনার একটি গুরুত্বপূর্ণ সুবিধা হল, রিচার্জ করলে আপনি ২৮ দিনের জন্য Airtel Xstream Play সাবস্ক্রিপশন অর্জন করতে পারবেন। এটি আপনাকে SonyLIV, Lionsgate Play, Fancode, Eros Now, Hoichoi, ManoramaMAX ইত্যাদি প্ল্যাটফর্মের বিভিন্ন কন্টেন্টে মোবাইল অ্যাপ বা ওয়েবসাইট বা টেলিভিশন থেকে অ্যাক্সেস করার সুযোগ প্রদান করবে। এটি সাধারণত খুব সুবিধাজনক এবং বিনামূল্যে অফারটি উপভোগ করা যাবে আপনার সবচেয়ে প্রিয় অ্যাপগুলির কন্টেন্ট পেতে এবং তারা আপনার ব্যক্তিগত বা পরিবারের জন্য বিনামূল্যে দেখার সুযোগ পেতে।

এই প্ল্যানের সাথে আপনি বিভিন্ন ধরনের পছন্দসই বিষয়বস্তু দেখতে পারবেন, যা আপনার বাজেটের মধ্যে রয়েছে এবং যা আপনার আন্তরিক মঞ্চ থেকে সংস্থানে পর্যালোচনা করা হয়। এটি আপনার নিজের সময়ের মধ্যে বিনামূল্যে প্রতিবেদন করতে সাহায্য করতে পারে এবং আপনার মন উত্তেজিত করার জন্য বিভিন্ন জনপ্রিয় সিরিয়াল, মুভি, জনপ্রিয় শো, নাটক ইত্যাদি অনলাইনে উপলব্ধ করতে পারে। এটি প্রায়ই একটি অসাধারণ সুযোগ যা আপনার নিজের বা পরিবারের জন্য বিভিন্ন ধরনের বিনামূল্যে বিনোদনের সুযোগ প্রদান করতে পারে।

সচরাচর জিজ্ঞাস্য

একসাথে 20টি OTT-র ফ্রি সাবস্ক্রিপশন" প্যাকেজে বিভিন্ন ধরণের কন্টেন্ট উপলব্ধ, যেমন মুভি, টিভি শো, ওয়েব সিরিজ, ডকুমেন্টারি, এনিমেশন, স্পোর্টস, লাইভ ইভেন্ট ইত্যাদি। এই প্যাকেজ থেকে বিভিন্ন সামগ্রিক সাহিত্যিক প্রতিষ্ঠানের সম্প্রতি মুক্তি পাওয়া প্রযুক্তিগত প্রযুক্তির সাথে সংযুক্ত হয়েছে।

একসাথে 20টি OTT-র ফ্রি সাবস্ক্রিপশন" প্যাকেজ এয়ারটেল গ্রাহকদের জন্য উপলব্ধ, যারা নিরাপদ ও দ্রুত ইন্টারনেট সংযোগের প্রযুক্তি এবং নিখুত ভিডিও স্ট্রিমিং সেবা উপভোগ করতে চান। এই প্যাকেজটি প্রযুক্তিগত জগতে আগ্রহী গ্রাহকদের কাছে একটি আকর্ষণীয় প্যাকেজ হিসেবে প্রকাশিত হয়েছে।

একসাথে 20টি OTT-র ফ্রি সাবস্ক্রিপশন" প্যাকেজের সাথে একটি আকর্ষণীয় অফার হলো একই প্যাকেজে ডেটা অফারও রয়েছে। এটি মোবাইল ডেটা ব্যবহারের জন্য গ্রাহকদের একটি অত্যন্ত সুবিধাজনক অফার প্যাকেজ উপভোগ করতে সাহায্য করে।

উপসংহার

এই “একসাথে 20টি OTT-র ফ্রি সাবস্ক্রিপশন, সাথে কন্টেন্ট দেখার জন্য ডেটাও: জব্বর সুবিধা” এয়ারটেলের গ্রাহকদের জন্য একটি অত্যন্ত আকর্ষণীয় প্যাকেজ যা তাদেরকে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার সুবিধা প্রদান করে সাথে সাথে সেই সাথে ডেটা অফার করে। এই সুবিধাটি তাদের নিখুত ইন্টারনেট অভিজ্ঞতা উন্নত করে তুলে ধরে এবং তাদের বিনামূল্যে প্রিমিয়াম কন্টেন্টের আনন্দ উপভোগ করার সুযোগ দেয়। এটি আমাদের সামগ্রিক মোবাইল ইন্টারনেট অভিজ্ঞতার মান উন্নত করার পরিবর্তে আরও দ্রুত এবং সহজ হিসাবে অ্যাক্সেস করার সুযোগ প্রদান করে।

Leave a Comment