Volkswagen Taigun:নববর্ষের আগে সুখবর, Indias most secure গাড়ির দাম 1 লাখের বেশি কমল

স্টাইলিশ ডিজাইন এবং অত্যাধুনিক ফিচার্সের মধ্যে সবচেয়ে জরিপ পাচ্ছে Volkswagen Taigun। এই সুনামে গাড়ি এখন ভারতের সর্বাধিক সুরক্ষিত এসইউভি হিসেবে পরিচিতি অর্জন করেছে। ক্রেতাদের মধ্যে গাড়ির সুরক্ষা সুবিধা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং এই সংশোধন অনুসারে Volkswagen একটি নিরাপদ এবং আধুনিক সুরক্ষা ব্যবস্থা অন্তর্ভুক্ত করেছে।

জার্মান অটোমোবাইল জায়েন্ট ফোক্সভাগেন (Volkswagen) এখন তাদের উত্তরাধিকারী ইউভি, Taigun এ বিশাল ডিসকাউন্ট অফার দিয়ে উত্সাহিত করছে। এই অফারের মাধ্যমে ক্রেতারা এই উত্তরাধিকারী এসইউভি প্রাপ্তির সুযোগ পাবে এবং একটি অত্যন্ত সম্মোহনী মূল্যে গাড়ি অর্ডার করতে পারবেন।

Volkswagen Taigun-এর দাম নির্দিষ্ট সময়ের জন্য কমেছে।

Volkswagen Taigun, যা একটি জনপ্রিয় SUV, এখন বাজেট-ফ্রেন্ডলি মডেলের সাথে মার্কেটে প্রবেশ করেছে। আগের মডেলের তুলনায়, এন্ট্রি লেভেলের ভ্যারিয়েন্ট যা Comfortline নামে পরিচিত, এখন দাম কমে 70,000 টাকা এবং এখন মাত্র 11 লাখ টাকা থেকে শুরু হচ্ছে। এই মডেলটি পাওয়া যায় 1.0 লিটার TSI পেট্রোল ইঞ্জিন এবং ম্যানুয়াল গিয়ারবক্স।

সেকেন্ড ভ্যারিয়েন্ট হিসেবে, Taigun GT Line Chrome এখন আসল মুখ দেখিয়েছে। এটি প্রথম ভ্যারিয়েন্টের উপর একটি 1.5 লিটার ইঞ্জিন এবং DSG গিয়ারবক্স সংযুক্ত করে। আগের দাম থেকে 1.05 লাখ টাকা কমে মূল্য 18.70 লাখ টাকা থেকে শুরু হয়েছে, যা এখন মার্কেটে একটি আরও আকর্ষণীয় অফার তৈরি করেছে।

সাথে যোগ করে, ভোল্কসওয়াগেন তাদের গাড়ির দাম প্রস্তাব করে বাজেট-ফ্রেন্ডলি বাজারে একটি নতুন পরিবর্তন তৈরি করেছে। এই নতুন মূল্য ধারা এবং বেশি সুলভ মার্কেটিং ক্যাম্পেইন করে তাদের বাজেট-অযোগ্য সেগমেন্টে প্রায়োজনীয় প্রতিস্থান জড়িত করেছে।

টপ স্পেক ভ্যারিয়েন্ট GT Plus Edge এর আদর্শ বিক্রয়মূল্য 19.70 লাখ থেকে 20 লাখ টাকা ছিল। সেই মুল্য থেকে 1.10 লাখ টাকা কমিয়ে নিতে এখন 18.90 লাখ টাকা থেকে শুরু হয়েছে। তবে, এই প্রতিষ্ঠানের পক্ষ থেকে কম দামের অফারের বৈধতা কতদিন থাকবে তা নিয়ে কোনও নির্দিষ্ট তথ্য প্রকাশিত হয়নি। অপেক্ষা করা হচ্ছে, এপ্রিল মাসের জুড়ে এই অফার চালু থাকবে।

গতি ও ক্ষমতা সম্পর্কে আলোচনা করার জন্য, Volkswagen Taigun এর দুটি প্রধান ইঞ্জিন বিকল্প রয়েছে। প্রথমটি 1.5 লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন যা 148 বিএইচপি ক্ষমতা এবং 250 এনএম টর্ক উৎপন্ন করে। অপরটি 1.0 লিটার টিএসআই ইঞ্জিন যা 113 বিএইচপি এবং 178 এনএম ক্ষমতা উৎপন্ন করে। ইঞ্জিন নিয়ন্ত্রণের জন্য তিনটি ট্রান্সমিশন অপশন রয়েছে – 6-স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স, 6-স্পিড টর্ক কনভার্টার, এবং 7-স্পিড DSG ইউনিট।

অতএব, Volkswagen Taigun অবশ্যই গ্রাহকদের জন্য একটি প্রাসঙ্গিক ও আদর্শ বিকল্প হিসেবে মনোনিবেশ পেয়েছে। এই গাড়ির বিভিন্ন ইঞ্জিন বিকল্প এবং ট্রান্সমিশন সিস্টেম দ্বারা সমস্ত গ্রাহকের প্রয়োজনীয় গতি এবং পারফর্মেন্স সরবরাহ করতে সক্ষম।

সচরাচর জিজ্ঞাস্য

সুখবর গাড়ির সুরক্ষা সেবা একটি এমআইআইসি মূলক প্রকৃতি পূর্ণ গাড়ি যা নিশ্চিত করে যে গাড়িটির প্রতিরক্ষা বৃদ্ধি করা হয়েছে।

সুখবর গাড়ির মূল্য 1 লাখ টাকার বেশি কমল।

সুখবর গাড়ির বিশেষ বৈশিষ্ট্য অত্যাধুনিক সুরক্ষা প্রযুক্তি, বিশেষ ডিজাইন এবং সামর্থ্য এবং এমআইআইসি সুরক্ষা সেবা অন্তর্ভুক্ত থাকে।

সুখবর গাড়ি প্রধান গাড়ির ডিলারশিপ ও অনলাইনে একসাথে পাওয়া যাবে।

উপসংহার

নববর্ষের আগে এই ভারতীয় গাড়ির দামের কমল সমবেদনা ছাড়িয়ে পড়েছে। এই প্রতিষ্ঠানী দ্বারা নির্ধারিত মূল্যের গাড়ি কেনার জন্য সমস্ত গ্রাহকদের একটি অপরিসীম সুযোগ প্রদান করে। অত্যন্ত উপযুক্ত দামে গাড়ি কিনতে এই সুযোগটি অপরিসীম এবং নিরাপদ গাড়ি পাওয়ার সুযোগ প্রদান করে। এই ধারণাটি ভারতীয় গাড়ি শিল্পের অন্যতম স্বাগতযোগ্য উন্নতির একটি উদাহরণ।

Leave a Comment