Triumph Rocket: 2458 সিসির ধুমধাড়াক্কা বাইক নিয়ে এল ট্রায়াম্ফ, চোখ ছানাবড়া হয়ে যাবে দেখলে

Jacksons

Triumph Rocket

ব্রিটেনের ট্রায়াম্ফ (Triumph) এখন নতুন একজনয় প্রিমিয়াম মোটরসাইকেল শ্রেণীর অনেকগুলি মডেল নিয়ে প্রতিষ্ঠিত হয়েছে। সেই শ্রেণিতে উত্কৃষ্ট সংস্করণের রকেট 3 GT ও রকেট 3-এর অত্যাধুনিক ভার্সন এই প্রচুর চরমগতির মাধ্যমে আসেছে। তাদের প্রিমিয়াম মানের সাথে মিলিয়নের গুণের মূল্য জড়িয়েছে। যেহেতু এই মোটরসাইকেলগুলির দাম অত্যন্ত উচ্চ, তাই তা কিনতে গ্রাহকদের কাছে একটি বিবেচনা সংগঠিত করা প্রয়োজন। আবার, যদিও মূল্য বেশি, তবে এই মডেলগুলির ইঞ্জিনের শক্তি একটি গাড়ির ক্ষমতাকেও হার মানাবে এবং এটির উল্লেখযোগ্য ডিজাইন এবং কার্যকর ফিচারগুলি দরকারী মোটরসাইকেল প্রেমিকদের উদ্দীপন দিতে সাহায্য করবে। দুটি মডেলের দাম যথাক্রমে – ২২.৫৯ লাখ এবং ২১.৯৯ লাখ টাকা (এক্স-শোরুম)। এই মূল্যের সঙ্গে অসম্প্রতি অন্যান্য গাড়িগুলির উপর কার্যকর দামের সুবিধা নিশ্চিত করেছে ট্রায়াম্ফ।

Triumph একটি শক্তিশালী মোটরবাইক লঞ্চ করেছে।

নতুন প্রজন্মের Storm-এর ডিজাইনে কিছু আপডেট দেওয়া হয়েছে। এখন উভয় মোটরসাইকেলে ব্ল্যাক আউট এলিমেন্ট যুক্ত হয়েছে। তবে ব্যতিক্রমহীনভাবে, তিনটি কালার অপশনও উপলব্ধ – যেমন শ্যাফায়ার ব্ল্যাক সহ কার্নিভাল রেড, ম্যাট শ্যাফায়ার ব্ল্যাক সহ স্যাটিন প্যাসিফিক ব্লু এবং গ্রানাইট সহ শ্যাফায়ার ব্ল্যাক। ইনটেক কভারে রয়েছে ব্ল্যাক আউট, এগজস্ট হেডারটি হাইড্রো ফর্ম পেয়েছে। এছাড়াও, সুইং আর্ম, ফর্ক লোয়ার ও ইয়োকস, রাইজার এবং হ্যান্ডেল ক্ল্যাম্প, সিট ফিনিশার, ফুট রেস্ট ও হ্যাঙ্গার ইত্যাদি সমস্ত অংশই ব্ল্যাক অ্যানোডাইজড করা হয়েছে।

এই গাড়ি শক্তির দিকে উচ্চ গুণমানের অভিজ্ঞতা অনুভব করাবে। এটির লিকুইড কুল্ড 3-সিলিন্ডার 2,458 সিসি ইঞ্জিন সর্বোচ্চ 165 বিএইচপি থেকে 180 বিএইচপি শক্তি উৎপন্ন করে এবং সর্বোচ্চ 4,000 আরপিএম গতিতে 221 এনএম থেকে 225 এনএম টর্ক প্রদান করে। এটি একটি 6-স্পিড গিয়ারবক্স দেওয়া হয়েছে এবং অতিরিক্ত অপশন হিসেবে কুইক শিফ্টার উপলব্ধ থাকবে।

এই প্রযুক্তির সাথে সময় যাচাই করার জন্য আপনাকে আমাদের শোরুমে আসতে পারেন এবং এই অদ্বিতীয় অভিজ্ঞতা নিজেই অনুভব করতে পারেন।

ট্রায়াম্ফের Rocket 3 বাইকে ১৬ ইঞ্চি ফ্রন্ট ও ১৭ ইঞ্চি রিয়ার হুইল ব্যবহার করা হয়েছে। এই বাইকের ডিজাইন আপডেটে দশটি স্পোক যোগ করা হয়েছে, এবং হুইলগুলি অ্যালুমিনিয়াম দ্বারা তৈরি। টিএফটি স্ক্রিন, কর্নারিং এবিএস, ট্রাকশান কন্ট্রোল, চারটি রাইডিং মোড, অল এলইডি লাইটিং সহ ডিআরএল, হিল হোল্ড অ্যাসিস্ট, ক্রুজ কন্ট্রোল, কিলেস ইগনিশন এবং ব্যাকলিট সুইচ অবশ্যই উল্লেখযোগ্য ফিচার্স। এছাড়াও, মোবাইল চার্জিং জন্য একটি ইউএসবি পোর্ট উপলব্ধ করা হয়েছে।

এই অত্যন্ত সমৃদ্ধ ফিচারগুলির মধ্যে আরও টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম এবং ব্লুটুথ কানেক্টিভিটি যেগুলি একটি অবিভাজ্য অংশ তৈরি করে। আপনি যদি চান, তাহলে অ্যাক্সেসরিজ হিসেবে একটি বিস্তৃত রেঞ্জ থেকে নিজের পছন্দসই বেছে নিতে পারেন। এই সব সুবিধার সাথে, ট্রায়াম্ফের Rocket 3 একটি প্রত্যাশিত এবং আত্মবিশ্বাসী বাইক যা রাইডিং অভিজ্ঞতার পরিচায়ক প্রদান করতে পারে।

সচরাচর জিজ্ঞাস্য

ট্রায়াম্প রকেট: 2458 সিসি একটি বিশাল এবং শক্তিশালী বাইক, যা তার ইম্পসিং সাইজ এবং সান্ধ্যবেলিত ডিজাইনের সাথে পরিচিত। এটি আসলে কঠিনভাবে অধিকার করা হতে পারে, তবে সাধারণত সার্ভিসিং সেন্টারে সহায়তা উপলব্ধ থাকে।

ট্রায়াম্প রকেট: 2458 সিসি এর পরিবহন দক্ষতা অত্যন্ত ভালো। এটি বিশাল সিসিই এবং পাওয়ারফুল ইঞ্জিনের সাথে সংযুক্ত, যা দ্রুততা এবং ক্রস কাউন্ট্রি সফরের জন্য অত্যন্ত উপযোগী।

ট্রায়াম্প রকেট: 2458 সিসি এর দাম বিভিন্ন মার্কেটে বিভিন্ন সময়ে পরিবর্তিত হতে পারে, তবে সাধারণত এটি অন্যান্য লাভাজনক বাইক এর চেয়ে অধিক মূল্যে পাওয়া যায়।

ট্রায়াম্প রকেট: 2458 সিসি এর কাঠামো অত্যন্ত বিশাল এবং স্ট্রং, যা এই বাইকের শক্তি এবং ধারণার সঠিকভাবে সম্পূর্ণ নিশ্চিত করে। এটি একটি সম্পূর্ণ ইঞ্জিনিয়ারিং উপাদান, যা ব্যবহারকারীদের সুরক্ষা ও সম্মান্যতা দেওয়ার জন্য তৈরি করা হয়েছে।

উপসংহার

সমগ্রভাবে বলতে গেলে, Triumph Rocket: 2458 সিসির এই ধুমধাড়াক্কা বাইক আসলেই অদ্ভুত। যার সাথে যেকোনো সময় চলা অথচ মনোযোগ কেন্দ্রীভূত থাকে। এই বাইকের সাথে সংগ্রাহিত শক্তি, স্টাইল এবং নিরাপত্তা অমিটিত করা যায় না। এটি স্বপ্নের বাইক না হলেও, এর নজিরকে দেখে আপনি অবাক হবেন নিশ্চিত। এটি সম্পূর্ণরূপে একটি চমৎকার অভিজ্ঞতা যা স্থায়ীভাবে মনে থাকবে।

Leave a Comment