ভারতে 80 লক্ষ বাইক ও স্কুটার তৈরির নজির ছুঁয়ে বিনামূল্যে এই পরিষেবা দিচ্ছে Suzuki

এপ্রিলের মাঝামাঝি সময়ে, সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া (Suzuki Motorcycle India) প্রত্যাশিত সুখবর সারা দেশে ছড়িয়ে পড়েছে। এই দেশে সুজুকির উৎপাদিত বাইক ও স্কুটারের মোট সংখ্যা 8 মিলিয়ন বা 80 লক্ষের দিকে পৌঁছেছে। সুজুকি 2006 সাল থেকে ভারতে ব্যবসা করছে, জয়েন্ট ভেঞ্চার বাদে। Access এবং Burgman প্রস্তুত মডেলগুলি অত্যন্ত জনপ্রিয় এবং বর্তমানে ভারতীয় মোটরসাইকেল ও স্কুটার প্রেমিকদের মধ্যে সুজুকি অবিস্ময় রূপে অন্যতম পছন্দিত ব্র্যান্ড হিসেবে পরিচিতি অর্জন করেছে।

সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া তাদের সফলতার কারণে এখন বাংলাদেশ ও অন্যান্য দেশেও একটি ভালো অবস্থান অর্জন করেছে। তারা উন্নত ডিজাইন, উচ্চ গুণমানের উৎপাদন এবং ব্যাপক সেবা নির্দেশ করে অনেক ক্রেতা আকর্ষিত করেছে। সুজুকির বাংলাদেশের প্রতিষ্ঠান তাদের উত্তরণে বাংলাদেশের মোটরসাইকেল ও স্কুটার বাজারে বৃদ্ধি আনে এবং এক নতুন সফল অধ্যায় চালু করেছে।

ভারতে Suzuki নিউ রেকর্ড তৈরি করেছে, 80 লক্ষ টু-হুইলার তৈরি করে।

ভারতে টু-হুইলার সহযোগিতা করে সুজুকি সর্বাধিক জনপ্রিয় গাড়ি রপ্তানি করে। তারা বিশেষভাবে 125 সিসি রেঞ্জের গাড়িগুলি বিক্রি করে, যেমন Suzuki Access 125, Burgman Street 125 এবং Avenis 125। এই মধ্যে সুজুকি একেকটি সহজেই পূর্ণরূপে প্রাক্তন গ্রাহকের চেয়ে আরও অনেক গুণমূল্যবান বৈকল্পিক গাড়ি উপস্থিতি করায়।

এছাড়াও, সুজুকির মোটরসাইকেল পোর্টফোলিও অনেক বিস্তৃত। এখানে গুণগতভাবে সাজানো প্রতিটি মডেল সহজে উল্লেখ করা যেতে পারে, যেমন Gixxer, Gixxer SF 155, Gixxer 250, Gixxer 250 SF এবং V-Strom SX 250। এই মডেলগুলি ব্যক্তিগত সঙ্গঠন, অভিজ্ঞতা এবং উন্নত ডিজাইনের মাধ্যমে বাজারে জনপ্রিয়তা অর্জন করেছে।

সুজুকির বিপুল প্রতিষ্ঠান নজরদারি নিশ্চিত করে তাদের উন্নত সংস্থান এবং বাজারে প্রতিস্থান অর্জনে। তাদের সংশ্লিষ্ট গাড়ি এবং মোটরসাইকেলগুলি দ্রুত প্রবৃদ্ধি করা হয়েছে এবং তাদের অনুসন্ধান এবং উন্নয়নে ব্যাপক বিনিময় কার্যক্রম চালু করা হয়েছে।

সুজুকির প্রস্তুতির জন্য হরিয়ানা গুরুগ্রামের কারখানা হচ্ছে সুজুকি Avenis 125, যা একটি 80 লক্ষ তম উৎপাদিত মডেল। এই গাড়িটির বিশেষ আকর্ষণ হচ্ছে ফিয়েরি শেড এবং এর অভিজ্ঞতা ও কোম্প্যাক্ট ডিজাইন। সুজুকি এই মডেলটি বেড়িয়ে তুলেছে ভারতের টু-হুইলার বাজারে এর অনুপ্রেরণা নিয়ে নিয়েছে যাতে 19 বছরের প্রতিষ্ঠান গতি বজায় রাখতে পারে।

সুজুকি এই বাজারে প্রায় 40 লক্ষ গাড়ি উৎপাদন করেছে, যা একটি অবশালিত সাফল্য হিসেবে গন্য করা যেতে পারে। 13 বছরের সফল পাঠশালা পরে, সংস্থা এখন প্রায় 40 লক্ষ দু’চাকা গাড়ি বিক্রি করে যাচ্ছে, যা স্থিতিশীল বাজার অংশ এর সুস্থ অধিকারী হিসেবে তাদের স্থান বিশেষ করে।

প্রত্যেক প্রতিষ্ঠানের জন্য স্থায়িত্ব একটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য, এবং সুজুকির প্রগতিশীল ব্যবস্থান এবং উদ্যোগ তাদের এই উত্তরাধিকারী স্থান অর্জনে সাহায্য করেছে।

সুজুকি মোটরসাইকেল এবং স্কুটারের প্রিমিয়াম রেঞ্জে নতুন যোগদান হল V-Strom 800DE, Katana, এবং Hayabusa। এই উন্নত এবং আকর্ষণীয় মডেলগুলি উপলক্ষে সুজুকি ক্রেতাদের জন্য বিশেষ অফার প্রদান করেছে। নতুন মডেল ক্রয়ের সুদের হারে মাত্র 8 শতাংশ সুধ প্রযোজ্য, যা ক্রেতাদের জন্য আরও আকর্ষণীয় করেছে।

এই বিশেষ অফারের অংশ হিসেবে সুজুকি মোটরসাইকেল প্রতিক্রয়া করা প্রত্যেক ক্রেতাকে বিনামূল্যে 8-পয়েন্ট চেকআপের সুযোগ দিচ্ছে। এই চেকআপ প্রক্রিয়া নতুন গাড়ির পারফরমেন্স এবং নিরাপত্তা সম্পর্কে নিশ্চিততা নিশ্চিত করতে সাহায্য করে।

এই অফার সুজুকি মোটরসাইকেলের সমস্ত বিক্রয় স্থানে প্রযোজ্য এবং আগামী 20 এপ্রিল থেকে মে মাসের আগে পর্যন্ত চলবে। এই সুযোগ উপভোগ করতে আপনাদের জরুরি হবে এবং আপনার প্রিয় মডেল চয়ন করার জন্য আরও অনেক সুযোগ পাবেন।

সচরাচর জিজ্ঞাস্য

সুজুকি তাদের ভারতীয় বাজারে বিভিন্ন ক্যাটাগরিতে মোটরসাইকেল এবং স্কুটার তৈরি করবে, যা বাজারের বিভিন্ন সেগমেন্টে প্রযুক্তি এবং ডিমান্ড অনুযায়ী তৈরি করা হবে।

না, সুজুকি ভারতের গ্রাহকদের জন্য এই অফারটি বিনামূল্যে প্রযোজ্য, কোন অতিরিক্ত শর্ত অনুমোদন প্রয়োজন নেই।

অফারটি সুজুকি মোটরসাইকেলের সমস্ত বিক্রয় স্থানে প্রযোজ্য এবং আগামী অপ্রিল থেকে মে মাসের আগে পর্যন্ত চলবে।

এই অফারের অংশ হিসেবে সুজুকি মোটরসাইকেল প্রতিক্রয়া করা প্রত্যেক ক্রেতাকে বিনামূল্যে 8-পয়েন্ট চেকআপের সুযোগ দিচ্ছে, যা গাড়ির পারফরমেন্স এবং নিরাপত্তা নিশ্চিততা নিশ্চিত করে।

উপসংহার

ভারতের টু-হুইলার বাজারে সুজুকির উন্নত এবং উপযুক্ত প্রোডাক্ট অফার করে তাদের উত্তরাধিকারী স্থান অর্জন করেছে। এখানে 80 লক্ষ বাইক ও স্কুটার তৈরি করে এবং এই পরিমান গাড়ি বিনামূল্যে মানুষের সাথে ভাগ করছে। এই অবস্থা প্রমাণ করে যে সুজুকি তাদের গ্রাহকদের সাথে সততা এবং সহযোগিতা প্রদানে নিবেদিত। তাদের প্রতিষ্ঠানিক উদ্দেশ্য গ্রাহকদের জন্য উন্নত ও উপযুক্ত পণ্য প্রদান করা, যা ভারতের বাইক ও স্কুটার উত্পাদন উদ্যোগ সাহায্য করে তাদের অবস্থান সুস্থ করে।

Leave a Comment