ওলা ইলেকট্রিক এ রেফার করলেই ৩,০০০ টাকা পাচ্ছেন, এবং শীতে বাড়ি থেকেই অর্থ উপার্জনের সুযোগ পাচ্ছেন।

Jacksons

Updated on:

ola electric

এই বছরে বিভিন্ন অটোমোবাইল কোম্পানিরা বিক্রি বাড়ানোর লক্ষ্যে সকল উপায়ে চেষ্টা করছে। জোয়ারের প্রভাবে বিক্রিতে বৃদ্ধি হয়েছে এবং এই সংখ্যা নতুন বছরেও বাড়তে চলেছে। ভারতের প্রথম সারির বৈদ্যুতিক টু হুইলার নির্মাতা Ola Electric-ই (ওলা ইলেকট্রিক) ও এই সম্প্রদায়ে আত্মবিশ্বাস নিতে চলেছে। তাদের নতুন গাড়িতে ২০,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হয়েছে এবং রেফারেলের মাধ্যমে নতুন ক্রেতা এনে তাদের বিশেষ ছাড় অফার পেয়ে যাচ্ছে বিদ্যমান গ্রাহকরা। ওলা ইলেকট্রিক এই অফারের মাধ্যমে বিশেষ উদ্যম বজায় রাখতে এবং নতুন গ্রাহক আকর্ষণীয় উপায়ে আকর্ষিত করতে চলেছে।

Ola Electric-ই (ওলা ইলেকট্রিক) বলে দিচ্ছে, এই বছরে গাড়ি বিক্রি বাড়িয়ে নেওয়ার লক্ষ্যে চেষ্টা করছে এবং জোয়ারের প্রভাবে এই সংখ্যা আরও বাড়ছে। বিদ্যমান গ্রাহকদের জন্য ২০,০০০ টাকার ডিসকাউন্ট অফার করা হচ্ছে এবং তাদের রেফারেলের মাধ্যমে নতুন ক্রেতা আনলে সেই সম্প্রদায়ে বৈশিষ্ট্যপূর্ণ অফারের সুযোগ তৈরি হচ্ছে। এই অফারের মাধ্যমে ওলা ইলেকট্রিক নতুন গ্রাহকদের উদ্যম বজায় রাখতে এবং তাদের দিকে আকর্ষণীয় তৈরি করতে চলেছে।

ডিসেম্বরে Ola Electric এর বিশেষ অফার।

ওলা ইলেকট্রিক এ এক্সটেন্ডেড ওয়ারেন্টির জন্য গ্রাহকদের কাছে ডিসকাউন্ট প্রদান হচ্ছে এবং এই সুযোগ ব্যবহার করতে চাইলে ডিসকাউন্ট প্রাপ্ত করতে হবে।

এছাড়া, নতুন ক্রেতাদের জন্য একটি আরও আকর্ষণীয় অফার রয়েছে, যাতে ক্যাশব্যাক ডিল প্রদান করা হবে। এই অফারটি আজ থেকে শুরু হয়েছে এবং মেয়াদ চলতে থাকছে আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত। অতএব, এই সময়ে গাড়ি কেনার সুযোগ নেয়া যাচ্ছে এবং উপভোক্তারা এক্সটেন্ডেড ওয়ারেন্টির জন্য অপূর্ব ডিসকাউন্ট অর্জন করতে পারছেন। এছাড়া, পরিচিতদের রেফার করলে অতি মূল্যবান বোনাস পাওয়া যাবে এবং নতুন ক্রেতারা যাদের ওলা ইলেকট্রিক স্কুটার কিনতে ইচ্ছুক, তারা ৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিততে পারবে।

ওলা ইলেকট্রিক একবার আর গ্রাহকদের জন্য সুযোগ সৃষ্টি করতে একটি নতুন ধারাবাহিকতা প্রদান করছে। তারা ইয়ার-এন্ড ডিসকাউন্টের মাধ্যমে গ্রাহকদের উপর বিশেষ ছাড় প্রদানের প্রস্তাবনা দিয়েছে, এটি আগে কখনো তাদের ইলেকট্রিক মডেলের জন্য প্রযোজ্য করা হয়নি। এছাড়া, তারা তাদের ফ্ল্যাগশিপ মডেল S1 X+ এর দামও ২০,০০০ টাকা কমিয়েছে, এবং বর্তমানে এটি ৯০,০০০ টাকা এক্স-শোরুম মূল্যে পাওয়া যায়। এই ধারাবাহিকতা অফারটি ডিসেম্বর মাসের শেষ দিন পর্যন্ত প্রযোজ্য থাকবে, এবং এই সময়ের মধ্যে গাড়িটি একটি মানক মূল্যে কেনা যায়। এটির মূল দাম বাদে, Ola S1 X+ এর আসল মূল্য ১,০৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম)।

ওলা এস1 এক্স+ বর্তমানে ওলা ইলেকট্রিকের সবচেয়ে অধিক অর্থকম্পেটিটিভ ইলেকট্রিক স্কুটার। এটি ২/৩ কিলোওয়াট ব্যাটারি ভ্যারিয়েন্টে উপলব্ধ এবং ওলা তাদের দাবি করছে যে, এটি ফুল চার্জে ১৫১ কিলোমিটার দূরে ঘুরতে পারবে। তবে, বাস্তবিক ব্যবহারে ইকো এবং নরমাল মোডে রেঞ্জ যথাক্রমে ১২৫ কিলোমিটার এবং ১০০ কিলোমিটার। এটির ব্যাটারি একটি ৫০০ কিলোওয়াট হোম চার্জার দ্বারা সম্পূর্ণ চার্জ হতে ৭.৪ ঘন্টা সময় নেয়।

এই ইলেকট্রিক স্কুটারটির ভিত্তিতে, ব্যাটারি চার্জ করা হতে ব্যবহারকারীদের জন্য স্বল্প সময় প্রয়োজন এবং যে সময়ে এটি পূর্ণ চার্জ হবে, তার মাধ্যমে তারা ব্যবহার করতে পারবেন দীর্ঘক্ষণ পার্যাপ্ত দূরত্ব অতিক্রম করতে।

সচরাচর জিজ্ঞাস্য

ওলা ইলেকট্রিকে রেফার করে যেকোনো সময়ে, আপনি বাড়ি থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। শীতে অত্যন্ত সুযোগসহিত, আপনি আপনার সময় অনুযায়ী চাকরি করতে পারবেন এবং অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

ওলা ইলেকট্রিক এ রেফার করতে হলে, আপনি একজন রেজিস্টার্ড ওলা ইউজার হতে হবে এবং রেফারেল কোড বা রেফারেল লিঙ্ক ব্যবহার করতে হবে।

ওলা ইলেকট্রিকে রেফার করলে, আপনি প্রতি সফল রেফারেলের জন্য ৩,০০০ টাকা বোনাস পাবেন।

ওলা ইলেকট্রিক এ রেফার করতে, আপনি অনেক উপায়ে অর্থ উপার্জন করতে পারেন, যেমন বন্ধুবান্ধবী রেফারেল, প্রতি চলমান রেফারেলের মূল্য, বোনাস অফার, ইত্যাদি।

Conclusion

সংক্ষেপঃ ওলা ইলেকট্রিকে রেফার করলে ব্যবহারকারীরা ৩,০০০ টাকা প্রাপ্ত করতে পারছেন এবং এটি একইভাবে শীতে বাড়ি থেকে অর্থ উপার্জনের সুযোগ দিচ্ছে। এই পৃষ্ঠার মাধ্যমে, ওলা ইলেকট্রিক ব্যবহারকারীদের জন্য একটি আকর্ষণীয় অফার উপস্থাপন করছে, যা গ্রাহকদের গৃহ থেকেই সহজে অর্থ উপার্জনের সুযোগ দিচ্ছে এবং বিশেষভাবে ইলেকট্রিক স্কুটার ব্যবহার করায় প্রবেশমূলক।

Leave a Comment