Maruti Discount: পুরনো স্টক খালি করতে ব্যাপক ছাড়, 1.5 লক্ষ টাকা সস্তা হল মারুতির এই গাড়ি

Jacksons

Maruti

মার্চ মাসের শুরুতেই মারুতি সুজুকি গাড়ি নির্মাতা কোম্পানি জিমনি এসইভির ডিসকাউন্টের ঘোষণা দিয়েছে। এই সুযোগের মাধ্যমে ক্রেতাদের মাধ্যমে সাশ্রয় প্রদান করা হচ্ছে ইন্দো-জাপানি সংস্থা দ্বারা। জিমনি এসইভির মূল্য ১.৫ লক্ষ টাকা পর্যন্ত ডিসকাউন্ট প্রদান করা হবে, যা ক্রেতাদের আকর্ষণীয় করে তুলবে গাড়ির ক্রয়ের সময়। প্রত্যেকের জন্য এটি একটি অসাধারণ অফার হিসেবে প্রকাশিত হয়েছে, কারণ এটি সম্পূর্ণ সাশ্রয়কর। এই ডিসকাউন্ট প্রদানের মাধ্যমে মারুতি সুজুকি কোম্পানি মার্কেটে তাদের পজিশন বর্ধিত করতে চেষ্টা করছে।

২০২৩-২৪ অর্থবর্ষের শেষে গাড়ির স্টক খালি করার লক্ষ্যে মারুতি সুজুকি বিক্রি বাড়ানোর জন্য এই সুযোগটি প্রদান করছে। গাড়ির মূল্যের সাথে ডিসকাউন্ট প্রদানের মাধ্যমে মারুতি সুজুকি প্রতিষ্ঠান আশা করছে ক্রেতাদের আরও বেশি আকর্ষিত করতে। তারা এই সুযোগটি প্রকাশ করেছেন সম্প্রতি প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে। গাড়ির মূল্য এবং ডিসকাউন্টের সাথে মিলিয়ে কম্পানি ক্রেতাদের মনোনিবেশ আরও বাড়াতে প্রবৃদ্ধি করছে।

২০২৪ মডেলের জন্য অন্য ধরনের অফারও প্রদান করা হবে। ক্যাশ ডিসকাউন্টের সাথে পেয়ে যাবেন ৫০,০০০ টাকা, এছাড়া ক্রেতারা পেয়ে যাবেন ৩,০০০ টাকার বাড়তি কর্পোরেট ডিসকাউন্ট। এই ধরনের অফারের মাধ্যমে মারুতি সুজুকি তাদের বাজার পজিশন স্থিতিশীল করতে চান। এই অফারটি একটি চমৎকার অফার হিসেবে গণ্য করা হচ্ছে, কারণ এটি ক্রেতাদের প্রাপ্ত পুরস্কার।

Maruti Suzuki Jimny: বৈশিষ্ট্য।

Jimny একটি সাধারণত একটি ইঞ্জিন অপশন সহ উপলব্ধ গাড়ি। এটি সর্বোচ্চ ১০৩ বিএইচপি শক্তি এবং ১৩৪.২ এনএম টর্ক প্রদান করে, যা ১.৫ লিটার ন্যাচারালি অ্যাস্পিরেটেড পেট্রোল ইঞ্জিন থেকে উৎপন্ন হয়। এটি ৫-স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন এবং ৪-স্পিড টর্ক কনভার্টার সহ উপলব্ধ যাতায়াতের মাধ্যম। এসইউভি মডেলটির দুটি ভ্যারিয়েন্ট – Zeta এবং Alpha, ফোর হুইল ড্রাইভ সিস্টেমে উপলব্ধ। গাড়িটির অন্যান্য বৈশিষ্ট্যগুলি অবশ্যই একটি পরিষেবা অভিজ্ঞতা সৃষ্টি করে, এবং এটির বিশেষ ডিজাইন ও সমৃদ্ধ বিশেষগুলি সহজে পরিচিতি অর্জন করে।

Jimny এর অন্যতম বিশেষ সুবিধা হল এটির বিভিন্ন মডেলের দ্বারা উপলব্ধতা এবং একটি সঠিক মিশে মিলে যেভাবে একটি গাড়ির নির্মাণে সর্বোচ্চ মান সংরক্ষণ করা হয়েছে। এটি প্রায় প্রতিস্থাপনের মডেল হিসাবে স্বাগতযোগ্য যাতায়াত সুযোগ উপস্থাপন করে, এবং এর অল্প আকারের সম্মেলন আস্থার এবং চালনা সুবিধা বৃদ্ধি করে। Jimny এর স্থায়িত্ব ও সুবিধাগুলি সহ একটি অন্যত্র দুর্বলতার এলাকাগুলিতে একটি প্রয়োজনীয় পরিকল্পনা হিসাবে স্বীকৃতি পেয়েছে।

Maruti Suzuki Jimny: বৈশিষ্ট্যসমূহ

জিমনির শীর্ষ-শ্রেণীয় মডেলে সেরা সুবিধাসমূহের ধারণা পাওয়া যায়। এই মডেলে এলইডি হেড ল্যাম্প, ফগ ল্যাম্প, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, ক্রুজ কন্ট্রোল, পুশ বাটন স্টার্ট/স্টপ এবং চামড়ায় মোড়ানো স্টিয়ারিং হুইল উপলব্ধ। এছাড়াও, একটি ৯-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট ডিসপ্লে, ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপেল কারপ্লে এবং আর্কামি’র সাউন্ড সিস্টেম সন্নিবেশিত আছে।

আরও একটি ভ্যারিয়েন্ট, Zeta, এ অন্য ধরণের সুবিধা প্রদান করে। এখানে ইনফোটেনমেন্ট সিস্টেম ৭-ইঞ্চি সাইজে পাওয়া যায়, আরও ছাড়া এটি ম্যানুয়াল ক্লাইমেট কন্ট্রোল দেয়। উভয় মডেলেই ছয়টি এয়ার ব্যাগ, ইবিডি সহ এবিএস, ইলেকট্রনিক স্টেবিলিটি কন্ট্রোল, হিল হোল্ড অ্যাসিস্ট, হিল ডিসেন্ট কন্ট্রোল, রিয়ার পার্কিং ক্যামেরা ইত্যাদি সুরক্ষা এবং সুরক্ষা বৈশিষ্ট্য সহযোগিতা করে।

সারাদিনের সঙ্গে সম্পূর্ণ যাতায়াতের জন্য এই গাড়ির একাধিক সুবিধা এবং কার্যকারিতা প্রদান করে, যা ব্যবহারকারীদের জন্য আরও আনন্দময় করে তুলে ধরে।

সচরাচর জিজ্ঞাস্য

মারুতি ডিসকাউন্ট বিভিন্ন রকমের হয়ে থাকে, যেমন: নতুন গাড়ি কেনার সময় ক্যাশ ডিসকাউন্ট, ট্রেড-ইন অফার, বিশেষ প্রদান সুযোগ ইত্যাদি।

হ্যাঁ, মারুতি ডিসকাউন্টের সাথে কিছু শর্ত ও শর্তাবলী থাকে, যেমন: সময় সীমিত অফার, নির্দিষ্ট মডেলের জন্য ডিসকাউন্ট সীমিততা, অফারের শেষ সময় ইত্যাদি।

মারুতি ডিসকাউন্ট প্রাপ্ত করার জন্য গাড়ি শোরুমে যোগাযোগ করে নিজের প্রয়োজনীয় ডকুমেন্ট সমৃদ্ধ করতে হয় এবং প্রয়োজনে অফারের শর্তাবলী অনুযায়ী পদক্ষেপ নিতে হতে পারে।

মারুতি ডিসকাউন্টের সময় সীমার মধ্যে বিভিন্ন অফারের জন্য বিভিন্ন সময়সীমা রয়েছে। কিছু অফার স্থায়ী হতে পারে যেখানে অন্যদিকে কিছু অফার সময় সীমিত থাকে।

উপসংহার

Maruti Discount এর সমাপ্তি দেখা যাচ্ছে যে, পুরনো স্টক খালি করতে মারুতি গাড়ির এই বিশেষ ছাড়টির মাধ্যমে প্রচুর সংখ্যক গাড়ি বিক্রির সুযোগ সৃষ্টি হয়েছে। ১.৫ লক্ষ টাকা সস্তা এই গাড়ির জন্য একটি অদ্বিতীয় সুযোগ সাধারণ গ্রাহকদের জন্য তৈরি করেছে। এটি মারুতির পক্ষ থেকে একটি অসাধারণ উপহার যা গাড়ি প্রতিষ্ঠানের সম্মানিত গ্রাহকদের প্রতি দেওয়া হয়েছে।

Leave a Comment