Hyundai Creta N Line: রূপ চোখ ধাঁধিয়ে দেবে! হুন্ডাই নিয়ে এল নতুন ক্রেটা এন লাইন

Jacksons

Hyundai Creta

সিইউভি (SUV) গাড়ির জন্য হাইব্রিড Hyundai Creta বর্তমানে বহু ভারতীয় নাগরিকের পথ চলার প্রধান সাথী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। এই অত্যন্ত জনপ্রিয় মডেলের জনপ্রিয়তার উন্নতির সাথে, ২০২৩-২৪ অর্থবর্ষের অন্তিমে, Hyundai Motor India একটি আরও একটির অনুরূপ স্পোর্টি ভার্সন Creta N Line লঞ্চ করে। এই নতুন সংস্করণের প্রতিটি ভ্যারিয়েন্টের দাম প্রায় ১৬.৮৩ লাখ থেকে ২০.৩০ লাখ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত উঠেছে। এটির বাহ্যিক অঙ্গশোধনে নতুন রঙের বিকল্পগুলি যোগ করা হয়েছে এবং এর লেখা হয়েছে ১.৫ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিনের সাথে ম্যানুয়াল গিয়ারবক্স।

Creta N Line-এ একটি অন্যত্র রূপান্তরিত ইঞ্জিনের সাথে প্রদর্শন করা হয়েছে, যা বাড়তি স্পীড এবং স্পোর্টি অনুভুতি উন্নত করে। এই নতুন সংস্করণের জন্য সমৃদ্ধ বিকল্প তৈরি করা হয়েছে, যা গাড়িটির আকর্ষণীয়তা এবং দর্শনীয়তা বাড়ানোর ক্ষেত্রে উপকারী হতে পারে। এটি গাড়ির উচ্চ দাম এবং ভার্চুয়াল পরিবেশে একটি নতুন পরিমাণ উপস্থিত করে, যা প্রতিষ্ঠিত করে গাড়িটির ভবিষ্যতে একটি নিরাপদ এবং সুরক্ষিত চলাচল অভিজ্ঞতা।

Hyundai Creta N Line-টি ভারতে প্রকাশ্যে লঞ্চ করা হয়েছে।

Hyundai Creta N Line-এর পরিবর্তে, এটির কেবল ১.৫ লিটার টার্বো ইঞ্জিনে ডিসিটি অপশন প্রদান করা হয়েছে। এই গাড়িতে আপনি টপ-স্পেক Creta N Line N10 DCT পেতে পারেন, যা মূল্যে প্রায় ৩০,০০০ টাকা আরও বেশি রেখেছে তার সাথে তুলনায় Hyundai Creta facelift SX(O) টার্বো ডিসিটি বাইশীষ্ট্য। সে কিনতে পারেন ২০ লাখ টাকা (এক্স-শোরুম)।

Creta N Line এখন দুটি ভেরিয়েন্টে উপলব্ধ – N8 ও N10। উভয় মডেলে ম্যানুয়াল এবং ডুয়েল ক্লাচ অটোমেটিক গিয়ারবক্স বিকল্প রয়েছে। এই গাড়িতে রয়েছে ১.৫ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন, যা থেকে সর্বোচ্চ ১৫৮ বিএইচপি শক্তি এবং ২৫৩ এনএম টর্ক উৎপন্ন করতে পারে।

সাথে যুক্ত হয়েছে বিশেষ ডিজাইন এলিমেন্ট এবং পোর্টফোলিও নিয়ে নির্মিত Creta N Line একটি আকর্ষণীয় অপশন হিসাবে উল্লেখযোগ্য। সেইসাথে, উচ্চ স্পেকের প্রযুক্তি এবং সুরক্ষা বৈশিষ্ট্যের সাথে সম্মিলিত করে গাড়িটির মূল্য সম্পর্কে নিশ্চিত হোন এবং অবশ্যই একটি টেস্ট ড্রাইভে যান প্রথমে।

Creta N Line-এর ডিজাইন দিক থেকে প্রাকৃতিক এবং স্পোর্টি। এই মডেলে আপনি পাবেন একটি সবুজ পরিবেশে রূপান্তর করা ডিজাইন গ্রিল, ফ্রন্ট বাম্পার এবং লোয়ারের রেড অ্যাক্সেন্ট সহ। এছাড়াও, আপনি পাবেন লালের স্পর্শ সম্পন্ন ব্রেক ক্যালিপার এবং অন্যান্য আকর্ষনীয় সরঞ্জাম। আরেকটি অসাধারণ বৈশিষ্ট্য হল মডেলটির পেছনে প্রতিদ্বন্দ্বীদের মধ্যে একটি ডুয়েল ট্রিপ এগজস্ট, যা আরও শোভায় যুক্ত করে।

Creta N Line-এর কেবিনে আপনি পাবেন একটি আকর্ষণীয় অল ব্ল্যাক থিম সহ রেড অ্যাক্সেন্ট। এই মডেলে আপনি পাবেন আলাদা দর্শনের স্টিয়ারিং হুইল, সাথে N ব্যাজিং সাথে সিট, স্টিয়ারিং এবং গিয়ার লিভারের সাথে অতিরিক্ত অস্ত্র। এটি একটি ব্যবহারকারীর অভিজ্ঞতা সমৃদ্ধ এবং আধুনিক অভ্যন্তরে উপস্থিতি সম্পন্ন করতে সহায়ক। ড্যাশবোর্ডে ১০.২৫ ইঞ্চি টুইন ডিসপ্লে, ১৮ ইঞ্চি অ্যালয় হুইল, এইরুপ অ্যাডিশনাল বৈশিষ্ট্য সহ এই মডেলটির অন্য বৈশিষ্ট্য।

গুরুত্বপূর্ণভাবে, Creta N Line একটি স্মার্ট, সমৃদ্ধ এবং সম্পূর্ণ উল্লেখযোগ্য প্রস্তুতি যা আপনার গাড়ি অভিজ্ঞতা আরো আনন্দদায়ক করবে। এটি প্রযুক্তির নতুন সীমার উচ্চ স্তর সঙ্গে যুক্ত করে এবং অত্যাধুনিক সুবিধা ও বৈশিষ্ট্য সহ একটি আধুনিক গাড়ি অভিজ্ঞতা আপনার হাতের মুঠোয় আনে।

সচরাচর জিজ্ঞাস্য

ক্রেটা এন লাইন সম্পর্কে মুল ফিচার হলো স্পোর্টি ডিজাইন, নতুন রঙের বিকল্প, স্পোর্টি ইঞ্জিন এবং স্পেশাল ইন্টিরিয়ার সেটিং।

ক্রেটা এন লাইনের দাম প্রায় ১৬.৮৩ লাখ থেকে ২০.৩০ লাখ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত উঠে।

হ্যাঁ, ক্রেটা এন লাইনে নতুন ১.৫ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন সহ উপলব্ধ।

  1. গাড়ির ব্যবহারকালে এন লাইন মডেলের গ্যাস মাইলেজ প্রায় ১৫-১৭ কিলোমিটার প্রতি লিটার হতে পারে।

উপসংহার


Hyundai Creta N Line-এর পরিষ্কার এবং আকর্ষণীয় ডিজাইন আপনার চোখে ধাঁধিয়ে দেবে। এই নতুন এবং উন্নত ভার্সনে হুন্ডাই নিয়ে এল আরও ভালোবাসা এবং করোনা নেটিকেস এন্টারটেইনমেন্ট সিস্টেমের সাথে নতুন অভিজ্ঞতা অফার করে। এই গাড়ি নিশ্চিতভাবে একটি স্টাইলিশ এবং উচ্চ কারোসের বিকল্প হিসাবে প্রকাশিত হয়েছে।

Leave a Comment