মানবিক রূপে চিত্রিত TVS, রিলিফ ফান্ডে ৫০ লক্ষ টাকা দান করল।

Jacksons

মানবিক রূপে চিত্রিত TVS, রিলিফ ফান্ডে ৫০ লক্ষ টাকা দান করল।

টিভিএস মোটর কোম্পানি পুনর্নির্মাণ করছে মানবিক রূপে ছবিতে দেখা গেছে। ভারতের তৃতীয় বৃহত্তম দু’চাকা গাড়ি নির্মাতা সংস্থা একবার আবার অন্ধ্রপ্রদেশের সাইক্লোন পীড়িতদের সাহায্যে দাত্রী হয়েছে। সাইক্লোন মিগজাউমের কারণে ক্ষতিগ্রস্ত হয়ে যাওয়া অধ্যাপক্ষদের সাহায্যার্থে সংস্থাটি ৫০ লাখ টাকা দান করতে উদ্যোগী হয়েছে। তাদের সাহায্যের জন্য উপযুক্ত হবে বাড়িয়ে দেওয়া টাকার পরিমাণ।

অন্ধ্রপ্রদেশের সাইক্লোনের প্রভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন মানুষেরা, এবং টিভিএস মোটর কোম্পানি তাদের সাহায্যে হাত বাড়াতে উদ্যোগী হয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্য ৫০ লাখ টাকা দেওয়ার ঘোষণা করেছে তিনি। এই অর্থ ব্যয় হবে ক্ষতিগ্রস্ত এলাকার বাসিন্দাদের কাছে সাহায্য করতে। তাছাড়া, টিভিএস মোটর কোম্পানি তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশ এবং পুদুচেরি এই তিন রাজ্যে সাইক্লোনের প্রভাবে নষ্ট হয়ে যাওয়া বাইক ও স্কুটার মেরামত করতে বিশেষ ব্যবস্থাপনা চালু করেছে।

টিভিএস মোটর কোম্পানি, অর্থনৈতিকভাবে সাহায্য করার পাশাপাশি, ভারতের দুই চাকার নির্মাতা এবং তাদের পরিবারের সাথে সহযোগিতা করতে একাধিক উপায়ে উদ্যোগ নিচ্ছে। এই সময়ে স্থানীয় প্রশাসন এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার সাথে কলকাতা-এর সাইক্লোন মিগজাউমের কারণে ক্ষতিগ্রস্ত এলাকার মানুষের প্রতি তাদের সহানুভূতি ও সাহায্যার্থে একযোগে কাজ করছে।

টিভিএস মোটর কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর সুদর্শন ভেনু জানিয়েছেন, “আমরা মানবিক রূপে ছবিতে ধরা দিলে সম্পূর্ণ জনগণের কাছে ত্রাণ পৌঁছাতে অবদান রাখতে আগ্রহী। আমাদের উদ্যোগের মাধ্যমে সাইক্লোন মিগজাউমে ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য সাহায্য করার উদ্দেশ্যে আমরা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আমরা মনে করি যে, ব্যক্তিগত সহানুভূতি ও সাহায্যার্থে কাজ করতে এবং সাইক্লোনে ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য অনুপ্রাণিত হতে হবে।”

এই প্রচেষ্টার মাধ্যমে বিভিন্ন কর্পোরেট সংস্থাগুলি মানুষদের প্রয়োজনীয় সাহায্য পৌঁছে দিতে সক্ষম হতে পারে, যাতে সাইক্লোন মিগজাউমের প্রভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন এমন মানুষরা তাদের জীবনের সামান্য্যকে উত্তরাধিকারী হিসেবে প্রত্যাশার সাথে বাস্তবায়িত করতে পারে।

সাইক্লোনে ক্ষতিগ্রস্ত এই রাজ্যগুলির বাইক এবং স্কুটারগুলির রক্ষণাবেক্ষণ এবং সার্ভিস সম্পর্কিত সহায়করণে, টিভিএস মোটর কোম্পানি অত্যন্ত দ্রুত এবং সহজ পদক্ষেপ নিয়েছে। উদ্যোগটির মাধ্যমে বাইক এবং স্কুটারগুলির মালিকদের উপর ভারী মৃদংগের মতো হাস্যকর হাসি ফুটিয়ে তুলতে টিভিএস। এখন পর্যন্ত, ১৮ই ডিসেম্বর পর্যন্ত প্রদান করা হবে একটি ফ্রি লে

বার চার্জে সার্ভিসিং এবং পরীক্ষা সুবিধা। এই সেবা ক্যাম্পে সার্ভিসের প্রতি গাড়ির পুঙ্খানুপুঙ্খ পরীক্ষা হবে এবং আবশ্যিক হলে যন্ত্রাংশ পরিবর্তন করা হবে। সেবা যোগাযোগের মাধ্যমে প্রয়োজনে ইঞ্জিনের ক্ষতি সাধন করতে এবং জলে ডুবে থাকা দুই চাকা গাড়ির ইঞ্জিন চালু করতে এবং ইঞ্জিনের সঠিক মাধ্যমে ক্ষতি সাধন হলে সচেতনতা জানিয়েছে টিভিএস কর্তৃপক্ষ।

সচরাচর জিজ্ঞাস্য

রিলিফ ফান্ড হলো একটি অর্থনৈতিক প্রয়োজনে সাহায্য প্রদানের জন্য আবার্জনা হওয়া একটি অংশ যা TVS মোটর কোম্পানি দিচ্ছে।

টিভিএস কোম্পানি সাইক্লোনে ক্ষতিগ্রস্ত অঞ্চলে সাহায্য প্রদানের জন্য রিলিফ ফান্ড অনুষ্ঠান করছে, যা অন্ধ্রপ্রদেশে অবস্থান করছে।

টিভিএস মোটর কোম্পানি মানবিক অবতারে ধরা দিয়ে সাইক্লোনে ক্ষতিগ্রস্ত অঞ্চলে প্রবলিত মানুষদের সাহায্য করতে উদ্যোগ নেয়েছে।

রিলিফ ফান্ড থেকে প্রাপ্ত অর্থ দ্বারা টিভিএস মোটর কোম্পানি সাইক্লোনে ক্ষতিগ্রস্ত এলাকার মানুষদের জন্য প্রয়োজনীয় সাহায্য প্রদান করা হচ্ছে।

উপসংহার

টিভিএস মোটর কোম্পানি নিজেকে মানবিক দায়িত্ব অবলম্বনে এক প্রশান্তিপূর্ণ ইমেজে পরিণত করছে এবং এক অত্যন্ত দুর্যোগপ্রবলিত অঞ্চলে প্রয়োজনে প্রবৃদ্ধি করতে সক্ষম। তাদের সাইক্লোনে ক্ষতিগ্রস্ত অঞ্চলে এক পৌঁছলে সকল মানুষের সাথে একযোগে থাকার উদ্দেশ্যে টিভিএস মোটর কোম্পানি একটি বিশেষ ইনিশিয়েটিভ নেয়েছে। সাইক্লোনের পীড়িত অঞ্চলে অর্থনৈতিক সাহায্যের জন্য একটি রিলিফ ফান্ড স্থাপন করে টিভিএস মোটর কোম্পানি একধিক মানুষের জীবনকে উন্নত করতে অবদান রাখছে। এই প্রয়োজনীয় অর্থ দ্বারা সাইক্লোনে ক্ষতিগ্রস্ত প্রতিটি ব্যক্তিকে মডেম সাহায্য, খাদ্য, বসতির উন্নতি, স্বাস্থ্য সেবা, এবং বাচ্চাদের জন্য শিক্ষা সুবিধা প্রদান করা হচ্ছে।

এছাড়াও, সাইক্লোনে ক্ষতিগ্রস্ত বাইক ও স্কুটারগুলির রক্ষণাবেক্ষণ ও সার্ভিস সংক্রান্ত কাজগুলি তাদের ফ্রি সার্ভিসিং ক্যাম্পের মাধ্যমে অত্যন্ত দ্রুত ও সহজে চালু করেছে টিভিএস। ১৮ই ডিসেম্বর পর্যন্ত এই সুবিধা প্রদান করা হবে। এই প্রচেষ্টা মাধ্যমে টিভিএস কোম্পানি এক পর্যন্ত প্রচুর সংখ্যক মানুষের জীবনে সহানুভূতি ও প্রেম ছড়িয়ে দেতে যাচ্ছে এবং একই সাথে ক্ষতিগ্রস্ত অঞ্চলগ

Leave a Comment