এই শীতে শুধু গিজার-হিটার নয়, এখন এই ৩টি গ্যাজেট কিনলে কম মূল্যে পাচ্ছেন দারুণ সব সুবিধা।

Jacksons

Updated on:

এই শীতে শুধু গিজার-হিটার নয়, এখন এই ৩টি গ্যাজেট কিনলে কম মূল্যে পাচ্ছেন দারুণ সব সুবিধা।

২০২৩ সাল এসেছে এবং এখন প্রায় শেষের দিকে, ভারতের বিভিন্ন অঞ্চলে, প্রধানভাবে পশ্চিমবঙ্গে, শীতকালের মরসুম আরও গভীর হয়েছে। এই ঠান্ডা মৌসুমে সবাই তাদের জীবনে উষ্ণতা বন্ধ করতে এবং ঠান্ডা থেকে রেহাই পাওয়ার উপায় খুঁজতে ব্যস্ত আছে। আপনি যদি এই মৌসুমে থেকে থেকে একটু উষ্ণতা পেতে এবং এই সময়ে সমৃদ্ধি অর্জন করতে চান, তাহলে আপনার জন্য এই প্রতিবেদনটি! এই সময়ে, আমরা হিটার বা গিজারের বিশেষত্ব বিবেচনার পরে আপনাদের জন্য এই অসাময়িক ঠান্ডা মৌসুমে ব্যবহার করা যাবে তাদের কিছু গ্যাজেট সম্পর্কে তথ্য প্রদান করব। এই গ্যাজেটগুলি ব্যবহার করলে আপনি এই অসময়েও গরমের অনুভূতি পাবেন, এবং এগুলিতে বিদ্যুত খরচ নিয়েও চিন্তা করতে হবে না।

এই শীতে এসেছে এই ৩টি গ্যাজেট।

১. জেনটিল জামাকাপড়ের লিন্ট রিমুভার:

শীতকালে জামা বা অন্যান্য পোষাকে অসবজ্ঞ লিন্ট পড়তে সাধারিত একটি সমস্যা, এবং এটি চারদিকে সুতো উঠতে থাকে যা একেবারেই প্রস্তুত করে দেয়। এই সমস্যা দূর করতে, আপনি এখন জেনটিল লিন্ট রিমুভার ব্যবহার করতে পারেন। এটি একটি কার্যকর এবং ব্যবহারকারীর প্রয়োজনীয়তা মেটাতে ডিজাইন করা হয়েছে। এটি কেবল ৩৭৯ টাকায় পাওয়া যায়, এবং এটি জামা বা অন্য পোষাকে সহজেই লিন্ট থেকে মুক্তি দেয়।

আপনি এটি একবার কেনার পর এটি শীতকালে আপনার পোষাক সহ অনেকগুলি জোরের সময় থেকে থেকে পুনরায় ব্যবহার করতে পারেন, যা আপনার পোষাকের দেখভাল করতে সাহায্য করতে পারে।

২. ক্রিয়েন কেয়ার ইলেকট্রিক ফুট ওয়ার্মার:

শীতকালে ত্বক অনেক শুষ্ক হয়ে যায়, এবং অনেকের পা প্রচণ্ড ঠান্ডা হয়ে যায়। এই মুহূর্তে, আপনি আপনার পা গরম রাখতে ইচ্ছুক হলে, ক্রিয়েন কেয়ার ইলেকট্রিক ফুট ওয়ার্মারটি অত্যন্ত সাহায্যকারী হতে পারে। এটির মাধ্যমে আপনি আপনার পা বাড়তি ঠান্ডাই থেকে মুক্তি পাবেন। এই গ্যাজেটটি এখন ৩৮% ছাড়ে পাচ্ছে এবং আপনি এটি মাত্র ১,৮৯০ টাকায় অর্ডার করতে পারবেন।

৩. গোহোম ডাবল বেড হীটিং ইলেকট্রিক ব্ল্যাঙ্কেট:

শীত এবং কম্বল, দুটিই শব্দ যা প্রায়ই একে অপরকে সমার্থক হিসেবে ব্যবহৃত হয়। তবে, আপনি যদি বেশি উষ্ণতা অর্জন করতে চান, তাদের বাইরে অপর গ্যাজেটগুলির দিকে তাকাতে পারেন। এমনকি, আপনি এখন একটি উষ্ণ গ্যাজেট ব্যবহার করতে চাইলে, এটি আপনার জন্য উপযুক্ত হতে পারে। এই গ্যাজেটটির মাধ্যমে আপনি সহজেই তাপমাত্রা রিমোট ব্যবহার করে কন্ট্রোল করতে পারবেন। এর সৌন্দর্যিক ডিজাইন এবং কম্প্যাক্ট কারণে, এই গ্যাজেটটি একটি আধুনিক বায়ুশীতল সহনশীল উপাদান হিসেবে আপনার ঘরে অবস্থান করতে সক্ষম। এর দাম অত্যন্ত সাধারিত, মাত্র ১,৮৯৯ টাকা, এবং এটি বাজারে সহজেই উপলব্ধ। তাই, এই শীতে আপনার জীবনকে আরও উষ্ণ করতে এই গ্যাজেটটি একটি দরকারি অংশ হিসেবে মন্তব্য করা যেতে পারে।

Frequently Asked Questions

এই 3টি গ্যাজেট কি?

উত্তর: এই 3টি গ্যাজেট হলো একটি উষ্ণতা সংরক্ষণ ডিভাইস, একটি আধুনিক বায়ুশীতল, এবং একটি তাপমাত্রা রিমোট কন্ট্রোল করা যায় গেজেট।

এই গ্যাজেটগুলির কি দাম?

উত্তর: এই গ্যাজেটগুলি কম দামে উপলব্ধ এবং মোটামুটি একসাথে কিনলে দারুণ মূল্যবান ছাড় পাওয়া যায়।

উষ্ণতা সংরক্ষণ ডিভাইস কিভাবে কাজ করে?

উত্তর: উষ্ণতা সংরক্ষণ ডিভাইসটি ব্যবহার করে ঘরের উষ্ণতা বিচ্ছিন্ন রাখে এবং দিনের সময়ে বৃষ্টির সময়ে শীতকালে উষ্ণতা রক্ষা করে।

আধুনিক বায়ুশীতল কেন গুরুত্বপূর্ণ?

উত্তর: এই বায়ুশীতলটি আপনার ঘরে পরিষ্কার এবং শুদ্ধ বায়ু সরবরাহ করে এবং একটি সুস্থ জীবনযাত্রা সহায়ক হিসেবে কাজ করতে সক্ষম।

তাপমাত্রা রিমোট কন্ট্রোলটির ব্যবহার কি?

উত্তর: তাপমাত্রা রিমোট কন্ট্রোল দিয়ে আপনি গ্যাজেটগুলির তাপমাত্রা এবং চালু/বন্ধ সময় সহ বিভিন্ন প্যারামিটারগুলি কন্ট্রোল করতে পারবেন।

conclusion

এই 3টি গ্যাজেট শীতকালে আপনার ঘরে উষ্ণতা রক্ষা করতে এবং সহজেই উষ্ণ বস্ত্র বায়ুশীতল প্রদান করতে সাহায্য করতে পারে। এগুলি কম দামে পাওয়া যায়, এবং একসাথে ব্যবহার করলে আপনি দারুণ সুবিধা অর্জন করতে পারেন। উষ্ণতা সংরক্ষণ ডিভাইস, আধুনিক বায়ুশীতল, এবং তাপমাত্রা রিমোট কন্ট্রোল এই তিনটি গ্যাজেট একসাথে ব্যবহার করলে আপনি বাড়িতে উষ্ণতা বজায় রাখতে পারবেন এবং আপনার শীতকাল সুখী ও সহনশীল করতে পারবেন।

Leave a Comment