Samsung AI Ecobubble Washing Machine: ৫০ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ী, জলও কম লাগবে, স্যামসাং আনল নতুন ওয়াশিং মেশিন

Jacksons

AI Ecobubble Washing Machine

স্যামসাং আজ ভারতে তাদের নতুন AI Ecobubble সিরিজের ওয়াশিং মেশিন লঞ্চ করেছে। এই নতুন ওয়াশিং মেশিনগুলি ফ্রন্ট লোড ডিজাইনের, এবং স্বয়ংক্রিয়ভাবে কাজ করে অটোমেটিক মোডে। Samsung দাবি করেছে যে এই নতুন AI Ecobubble ওয়াশিং মেশিন এর মাধ্যমে আপনি আপনার লন্ড্রি কাজকে ৫০ শতাংশ দ্রুততরে শেষ করতে পারবেন। এটি স্বাভাবিক লন্ড্রি প্রক্রিয়ার তুলনায় তেজ এবং এফিসিয়েন্ট কাজ করে।

স্যামসাং এর নতুন ওয়াশিং মেশিনগুলি বাস্তবায়নে পাঁচটি বেসিক প্রোগ্রাম সহ একেবারে অসাধারণ কার্যক্ষমতা উপলব্ধ করে। এছাড়াও, এই মেশিনগুলি একটি অত্যাধুনিক AI সিস্টেম সহ প্রযুক্তিগত উন্নতি প্রয়োজনে এবং ব্যবহারকারীর প্রস্তুতি অনুযায়ী অটোমেটিক প্রোগ্রাম চয়ন করতে পারে। এই বৈশিষ্ট্যগুলির মাধ্যমে স্যামসাং নতুন ওয়াশিং মেশিন বাজারে এক অনন্য অভিজ্ঞতা উপহার করতে চায়।

এই নতুন Samsung AI Ecobubble ওয়াশিং মেশিন সিরিজের দাম ৬৭,৯৯০ টাকা থেকে শুরু হয়েছে এবং এর সর্বোচ্চ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ৭১,৯৯০ টাকা। স্যামসাং প্রত্যেক প্রাইমারি বাজারে এই নতুন মডেলগুলি প্রদান করতে যাচ্ছে, যাতে কোনও গ্রাহক এই সুযোগটি মিস না করে।

Samsung AI Ecobubble ধোয়াপানি মেশিনের মূল্য এবং সুবিধা।

ভারতে স্যামসাং এআই ইকোবাবল ওয়াশিং মেশিন এর দাম প্রায় একশো ছায়াশো নয়া একাধিক টাকা থেকে শুরু করে, যা ৬৭,৯৯০ টাকা থেকে শুরু হয়েছে। এই শীর্ষ গণতান্ত্রিক ব্যবস্থায় উপলভ্য হওয়ার প্রতিষ্ঠানের আমাদের প্রিয় মশিনগুলির সর্বোচ্চ ভ্যারিয়েন্টের মূল্য প্রায় ৭১,৯৯০ টাকা। আজকের থেকে ব্যক্তিগত বা বাণিজ্যিক ব্যবহারের জন্য এই সমৃদ্ধ সেটগুলির ক্রয় করা যাবে Samsung.com এবং জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মগুলির মধ্যে যেমন Flipkart ও Amazon এর মাধ্যমে।

স্যামসাং এআই ইকোবাবল ওয়াশিং মেশিনগুলি বাংলাদেশে চলছে এবং এগুলির জন্য ২ বছরের সব কিস্তি এবং পরবর্তী ১০ বছরের মোটরের ওয়ারেন্টি সহযোগিতা প্রদান করা হয়। এই অত্যন্ত আধুনিক ও কার্যকরী ওয়াশিং মেশিনগুলি সাদা এবং ব্ল্যাক কালারে উপলভ্য। এগুলির বিশেষ গুণগুলির মধ্যে সহজেই অপরিহার্য প্রাকৃতিক মোটরের ওয়ারেন্টি ও দৃঢ় নিরাপত্তা রয়েছে।

এই উন্নত স্যামসাং ওয়াশিং মেশিনগুলি বাংলাদেশের গৃহস্থ ও ব্যবসায়িক ব্যবহারকারীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এগুলির প্রযুক্তির সাথে মিলিয়নগুলি গতি ও উন্নতির প্রতীক। পরিচালনায় এবং ভারসাম্যে সুগম এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য এই উন্নত ওয়াশিং মেশিনগুলি সকলের পছন্দের মধ্যে অবিচ্ছিন্ন অংশ।

Samsung AI Ecobubble ওয়াশিং মেশিনের বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন।

নতুন ওয়াশিং মেশিনগুলির ক্যাপাসিটি ১১ কেজি, এগুলিতে গ্লাস ডোরের সাথে ফ্রন্ট লোড ডিজাইন প্রযুক্ত হয়েছে। এই মেশিনগুলির পরিমাপ ৬০ সেমি x ৮৫ সেমি x ৬০ সেমি। এগুলিতে এআই ইকোবাবল ফিচার রয়েছে, যা ডিটারজেন্টকে বাবলে পরিণত করে এবং ওয়াশিং মোড উপলব্ধ, যাতে একাধিক পরিমাণের ওয়াশিং অপশন উপলব্ধ থাকে। সংস্থার দাবি অনুযায়ী, এই ওয়াশিং মেশিনগুলি ৫০ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ী এবং কম জল ব্যবহার করে।

এই নতুন ওয়াশিং মেশিনগুলির মাধ্যমে ব্যবহারকারীরা সহজেই তাদের পোশাক পরিস্কার ও সাফ করতে পারবেন। এই এআই ওয়াশিং মোড এর সাহায্যে উচ্চ দক্ষতা সহ ভিন্ন প্রকারের পোশাক পরিষ্কার করা সম্ভব। যেহেতু এগুলি প্রযুক্তিগতভাবে অর্থহীন এবং জল সংরক্ষণে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে, তাই ব্যবহারকারীদের সাথে পরিবেশবান্ধব পরিকল্পনা অনুসরণ করতে সাহায্য করবে।

সচরাচর জিজ্ঞাস্য

স্যামসাং আনল নতুন ওয়াশিং মেশিনটি পুরোপুরি স্মার্ট এবং ইকো-প্রিয়। এটি স্বয়ংক্রিয়ভাবে বিদ্যুৎ ব্যবহার নির্দিষ্ট কাজের অনুযায়ী নির্ধারিত করে এবং জল সেবন কম করে। এছাড়াও, এটি সহজেই ব্যবহার করা যায় এবং স্মার্ট টেকনোলজি ব্যবহার করে আপনার জীবনকে সহজ করে তোলে।

স্যামসাং এআই ইকোবাবল ওয়াশিং মেশিনটি একটি বিশেষ একক যা জল সেবন কমাতে সহায়ক। এটি অটোমেটিক প্রেসডাউন এবং স্মার্ট জল ব্যবহার সিস্টেম ব্যবহার করে, যা প্রয়োজনের অনুযায়ী মাত্রাতে জল ব্যবহার করে। এছাড়াও, এটি উচ্চ পারফরমেন্স জল পাম্প এবং স্মার্ট সেন্সর ব্যবহার করে ব্যবহারকারীর জন্য সর্বোত্তম সেবা নিশ্চিত করে।

এই ওয়াশিং মেশিন স্মার্টলি প্রোগ্রামিং করা হয়েছে যাতে এটি প্রতিটি পরিস্থিতিতে প্রয়োজনীয় জলের পরিমাণ নির্ধারণ করতে পারে। এটি স্মার্টলি সেন্সর ব্যবহার করে পর্যাপ্ত পরিমাণে জল ব্যবহার করে, এবং এর ফ

উপসংহার

Samsung AI Ecobubble ওয়াশিং মেশিনের সমাপ্তির অংশ: এটি ৫০ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ী, যা ব্যবহারকারীদের উপযুক্ত ব্যবহার সহজ করে। এটি সহযোগিতা করে যে কম জল ব্যবহার করে, যা পরিবেশের স্বাস্থ্যকে সংরক্ষণে সাহায্য করে। সংস্থা নিজেই এই নতুন ওয়াশিং মেশিনটি তৈরি করেছে এবং এটি ব্যবহারকারীদের একটি স্মার্ট, পরিবেশবান্ধব সলুশন প্রদান করে।

Leave a Comment