সবাই এখন অপেক্ষার সময়ে, এক অত্যাধুনিক ডায়াল সহে NoiseFit Twist Go বিন্যাস করা লঞ্চ করা হয়েছে।

Jacksons

Updated on:

NoiseFit Twist

!নয়া ইয়ারের প্রথম দিকে, ভারতীয় বাজারে NoiseFit Twist Go স্মার্টওয়াচের দাম সত্যিই চোখ ফুরিয়ে তুলেছে। বাজারে এটির মূল্য রাখা হয়েছে ১,১৯৯ টাকা। এই মূল্যে স্মার্টওয়াচটি প্রাপ্তযোগ্য এবং এটির ফিচার ব্যবহারকারীদের কাজে আন্তরিক সহায়তা প্রদান করতে পারে।

সম্প্রতি Noise সংস্থা ভারতীয় বাজারে নিজের জনপ্রিয়তা বাড়াতে ধাঁধালি করছে। এইচস্ট্রেমে তারা Buds N1 ও ColorFit Macro প্রকারের আরও অনেক জনপ্রিয় প্রোডাক্ট লঞ্চ করেছেন। এবার, তারা তাদের ওয়ারেবল সিরিজে নতুন NoiseFit Twist Go স্মার্টওয়াচটি যোগ করেছেন। এই নতুন উত্পাদটি একটি বাজেট সহায়ক স্মার্টওয়াচ যা ব্যবহারকারীদের একাধিক হেলথ ফিচার 

Price and Availability of Noise NoiseFit Twist Go

ভারতীয় বাজারে NoiseFit Twist Go স্মার্টওয়াচের দাম নির্ধারণ করা হয়েছে ১,১৯৯ টাকা। এই স্মার্টওয়াচটি সিলভার গ্রে, জেড ব্ল্যাক, রোজ লিঙ্ক, সিলভার লিঙ্ক, কোল্ড পিঙ্ক, ব্ল্যাক পিঙ্ক, এলিট সিলভার এবং এলিট ব্ল্যাক এই বিভিন্ন রঙে উপলব্ধ থাকবে। NoiseFit Twist Go স্মার্টওয়াচটি খুব শীঘ্রই সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে ক্রেতারা কিনতে পারবেন।

এই স্মার্টওয়াচটির বিশেষ বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে হৃদয়গত হার্ট সেন্সর, পদবি বুদ্ধিমত্তা মোড, স্বাস্থ্য মোনিটরিং, ডেইলি অ্যাক্টিভিটি ট্র্যাকিং, স্মার্ট নোটিফিকেশন, পরিবেশন পরিবর্তনের অপশন, ক্যালরি বার্ন কাউন্টার, ফিটনেস গোল এবং মাইক্রোফোনের সাথে সংগতি এবং ব্যাটারি অটোনমাটিক চার্জিং ক্যাপাসিটি। এই প্রোডাক্টটির মাধ্যমে ব্যবহারকারীরা তাদের স্বাস্থ্য এবং ফিটনেস

আমাদের নতুন প্রকাশিত স্মার্টওয়াচ, “নয়জ নয়জফিট টুইস্ট গো”, এর বিশেষ বৈশিষ্ট্য এবং ফিচারসমূহ সম্পর্কে জেনে নিন।

“নয়জ নয়জফিট টুইস্ট গো” স্মার্টওয়াচটি গোলাকার মেটালিক ইউনিবডি ডিজাইনে প্রকাশ পেয়েছে এবং এর ডান পাশে একটি ফাঙ্কশনাল ক্রাউন রয়েছে। এই নতুন ডিজাইনের স্মার্ট ঘড়িতে মেটালিক, মেস, এবং সিলিকন ব্রেসলেট পছন্দ করতে পারবেন। এটি পরিবর্তনশীল ওয়াচফেস সহ 1.39 ইঞ্চি ডিসপ্লের সঙ্গে প্রদর্শিত হয়েছে।

আরোক্ষণীয় এই স্মার্টওয়াচের মধ্যে রয়েছে কাস্টমাইজেবল ওয়াচফেসের বিকল্প। তাছাড়া এটি আপনাকে অনেক স্মার্ট ফিচার প্রদান করে যেমন হৃদয়ব্যাধি মোনিটরিং, ফিটনেস ট্র্যাকিং, নীড়ানোর পুর্বাভাস, অ্যালার্ম, ও আরও অনেক কিছু। এই স্মার্ট গাড়ির সাথে আপনি শুধু সময় দেখতে না পাবেন, আরও সার্থক কাজ সম্পাদন করতে পারেন।

আরও বিস্তারিত উল্লেখযোগ্য ফিচার হিসেবে, এই ঘড়িতে হার্টরেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ও স্ট্রেস ট্র্যাকার উপলব্ধ যা প্রযুক্তির সাথে সংগত। এছাড়াও, ঘড়িটি বিভিন্ন খেলাধুলার মোড সাপোর্ট করে এবং ব্লুটুথ কলিং ফাংশন যোগ করে আরও গুরুত্বপূর্ণ করেছে। এটির সাথে বিল্ট-ইন মাইক্রোফোন ও স্পিকার থাকায় ব্যবহারকারীরা হাতের মুঠোয় বেসে কথা বলতে পারবেন। অতএব, সংস্থার ট্রু সিঙ্ক টেকনোলজি, ডায়াল প্যাড এবং রিসেন্ট কল হিস্ট্রি সুবিধাও সহজেই অ্যাক্সেস করা সম্ভব। এই ওয়ারেবল ডিভাইসের অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো বিল্ট-ইন ক্যালকুলেটর, ওয়েদার, মিউজিক ও ক্যামেরা নিয়ন্ত্রণ, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট, এবং নোটিফিকেশন ডিসপ্লে। সর্বশেষে, এই ডিভাইসের রঙিন IP68 রেটিং জল থেকে সুরক্ষা নিশ্চিত করে।

সচরাচর জিজ্ঞাস্য

এই স্মার্টওয়াচটি প্রায় ৭ দিন ব্যাটারি লাইফ প্রদান করতে পারে, যা ব্যবহারকারীদের দিনের প্রচুর সময় সাথে থাকার সুযোগ প্রদান করে।

হ্যাঁ, Noise NoiseFit Twist Go ফিটনেস ট্র্যাকিং সুবিধা সহ আসলে একটি প্রো-ফিটনেস প্যার্টনার হিসেবে পরিচিত।

এই স্মার্টওয়াচটির জন্য একটি ফাঙ্কশনাল ক্রাউন এবং মেটালিক, মেস এবং সিলিকন স্ট্র্যাপ অপশন উপলব্ধ আছে।

হ্যাঁ, এই স্মার্টওয়াচটি একটি পরিবর্তনশীল ওয়াচফেস সহ ১.৩৯ ইঞ্চি ডিসপ্লে প্রদর্শিত করে।

উপসংহার

হাতের দিকে সবাই তাকিয়ে থাকবে, কারণ এখন লঞ্চ হয়েছে Noise NoiseFit Twist Go গোলাকার ডায়াল সহ যে এই ডিভাইস। এটি স্মার্ট, সহজে ব্যবহার করা যাবে, এবং প্রযুক্তির এই নতুন অভ্যন্তরীণ মেলানোয়ালা কে এক অদম্য অভিজ্ঞতা দিবে। তাই, আপনিও এখনই যোগ দিন এই প্রযুক্তিগত সম্পর্কে এবং এই আধুনিক ঘড়ির সঙ্গে জুড়ে আপনার জীবনস্তর উন্নত করুন।

Leave a Comment