এখন থেকে, JioCinema ব্যবহারকারীদের জন্য খবর দুঃসংবাদ। এবার সেবার জন্য প্রায় ১৮৯ টাকা অতিরিক্ত প্রদান করতে হবে।

Jacksons

JioCinema

সাংবিধানিক এবং পরিবেশগত পরিবর্তনের সাথে, Jio এখন নতুন একটি মাসিক সাবস্ক্রিপশন মডেলে সেবা প্রদান করছে। এই পরিবর্তনের সাথে, গ্রাহকদের অনেকেই বার্ষিক প্রিমিয়াম সাবস্ক্রিপশনের পরিবর্তে মাসিক পরিশোধে আগ্রহী হয়েছেন। এই নতুন প্রক্রিয়ার মাধ্যমে, ব্যবহারকারীরা তাদের পছন্দসই সেবাগুলি প্রবাসীগত অনুভব করতে পারেন এবং অনেকেই সাবস্ক্রিপশন কে মাসিক নিবন্ধনের মাধ্যমে প্রয়োজনীয় সময় এবং অর্থ বাঁচতে পারেন।

এই পরিবর্তনের সাথে, JioCinema প্রিমিয়াম সাবস্ক্রিপশনের দামে একটি ক্ষুদ্র বৃদ্ধি দেখা যায়। এখানে গ্রাহকদের পূর্বের তুলনায় প্রায় ২০০ টাকা বেশি খরচ করতে হবে। এই বৃদ্ধির সাথে, এখন ব্যবহারকারীরা মাসিক অনুমান করতে পারেন যে তারা যে সেবা গুলি ব্যবহার করতে চান।

সম্প্রতি Reliance Industries এবং Disney এর সহযোগিতা সাধারের প্রায় ব্যাপক প্রসারের সাথে নতুন দিকে উদ্ভাবন করেছে। এই অবস্থান নিয়ে, তাদের ব্যবসায়িক মূল্য বাড়াতে আরও একটি ভূমিকা খেলেছে। এই সংযোগের মাধ্যমে, ব্যবহারকারীদের অনেক অনেক নতুন এবং আকর্ষণীয় সেবা সরবরাহ করা হয়েছে, যা তাদের মনোরম মুহূর্তের জন্য সৃজনশীল করেছে।

জিওসিনেমা প্রিমিয়াম পরিকল্পনার নতুন মূল্য।

গতে জিও সিনেমা প্রিমিয়ামের জন্য বার্ষিক সাবস্ক্রিপশন মাত্র ৯৯৯ টাকা ছিল। লঞ্চের সময় এই প্রিমিয়াম সার্ভিসটির মূল্য দাঁড়ানো হত ৯৯৯ টাকা। তবে, এখন জিও সিনেমা সংস্থা পরিবর্তন আনেছে এই প্রিমিয়াম সার্ভিসের চাকা নিতে। বরং, এটি একটি মাসিক সাবস্ক্রিপশন মডেলে পরিবর্তিত হয়েছে, যার মূল্য ৯৯ টাকা।

এটা মানে হয়, আপনি যদি সারা বছরের জন্য জিও সিনেমা সবচেয়ে উচ্চ মানের উপভোগ করতে চান তবে আপনাকে মোট ১,১৮৮ টাকা খরচ করতে হবে। এই প্ল্যানের জন্য আপনাকে পূর্বের চারগুন টাকার অতিরিক্ত খরচ করতে হবে।

তাহলে, সাধারণভাবে বার্ষিক প্রদানের সময় অপ্ট করে বাড়াতে অনুমতি দেওয়া হয় তাতে আপনি প্রায়শই চাকরিতে আটকে যাওয়ার সময়ে সুবিধা পান।

আপনি JioCinema-তে কী দেখতে পাবেন?

যারা জিও সিনেমার প্রিমিয়াম সাবস্ক্রিপশন প্ল্যান ব্যবহার করেন, তারা এখন এইচবিও শো দেখতে পারবেন যেখানে প্রিমিয়াম কাস্টের তাদের পছন্দের শো গুলি উপভোগ করতে পারবেন। এছাড়াও, এই প্ল্যাটফর্মে তাদের জন্য উপলব্ধ অনেক অন্যান্য জনপ্রিয় শো গুলি যেগুলি হলো দ্য লাস্ট অফ আস, হাউস অফ দ্য ড্রাগন, উইনিং টাইম, হোয়াইট হাউস প্লাম্বারস, হোয়াইট লোটাস, মেয়র অফ ইস্ট টাউন, বেরি, সাকসেসান, বিগ লিটল লাইজ, ওয়েস্ট ওয়ার্ল্ড, সিলিকন ভ্যালি, ট্রু ডিটেকটিভ, নিউজ রুম, গেম অফ থ্রোনস, এনট্যুরেজ, কার্ভ ইওর এনথুজিয়াম এবং পেরিমেশন। এই শো গুলি যেকোনো ডিভাইসে উচ্চ মানের ভিডিও এবং অডিও সহ দেখতে পারেন প্রিমিয়াম সাবস্ক্রাইবাররা। এই অসাধারণ অফারের সাথে জিও সিনেমা তাদের অনুভব আরো উন্নত করে তুলছে।

সচরাচর জিজ্ঞাস্য

জিওসিনেমা এখন মাসিক সাবস্ক্রিপশন মডেলে পরিবর্তিত হয়েছে, যার মাধ্যমে ব্যবহারকারীদের প্রতিমাসে ৯৯ টাকা প্রদান করতে হবে।

জিওসিনেমা ব্যবহারকারীদের অতিরিক্ত মনোনিবেশ সুবিধা দিচ্ছে না। তবে, সার্বিক মূল্যে বিনামূল্যে মনোনিবেশের অভিজ্ঞতা উপভোগ করা যাচ্ছে।

জিওসিনেমা প্রধানত মোবাইল ডিভাইস, ট্যাবলেট, স্মার্ট টিভি, ল্যাপটপ, ডেস্কটপ, ইত্যাদি সমস্ত প্ল্যাটফর্মে উপলব্ধ।

জিওসিনেমা ব্যবহার করতে চাইলে, প্রথমে আপনার Jio সিম অথবা Jio আইডি দিয়ে লগইন করতে হবে এবং তারপরে মাসিক সাবস্ক্রিপশনের জন্য ৯৯ টাকা প্রদান করতে হবে।

উপসংহার

জিওসিনেমার ব্যবহারকারীদের জন্য এই নির্ধারিত দামের বা আরও বেড়েছে মূল্যের দুঃসংবাদ। এটি নিশ্চিতভাবে অনেকের জন্য একটি ব্যক্তিগত আর্থিক চ্যালেঞ্জ সৃষ্টি করবে। একইসাথে, এই পরিবর্তনের পরিণামে অনেকের সংগীত বা সিনেমা উপভোগ অভিজ্ঞতা কমে যেতে পারে, কারণ এখন তারা আর একই উচ্চ মানের উপাদান উপভোগ করতে পারবেন না সর্বোত্তম মূল্যে। তবে, এই পরিবর্তনের সাথে সামগ্রিক সেবা এবং উপলব্ধি আরও সুন্দর করার আশা করা যেতে পারে যেন ব্যবহারকারীদের আগ্রহ বৃদ্ধি করা যায়।

Leave a Comment