Dear Lottery Sambad Result Today 22.03.2024 1pm 6pm 8pm

Jacksons

Lottery Sambad Result

প্রিয় নাগাল্যান্ড লটারি সংবাদ প্রিয় পাঠকগণ, আজ ২২ মার্চ ২০২৪ তারিখের ডিয়ার লটারি বা লটারি সংবাদ এর খেলার রেজাল্ট প্রকাশ করা হবে। যারা সংবাদ খেলার টিকিট কেনেছেন, তারা সুখবরে প্রত্যাশা করতে পারেন। আজকের রেজাল্ট দেখতে বা জানতে, সময় পরিবর্তন না হতে দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) ও রাত ৮টার (8pm) সময়ে আপনারা লটারি সংবাদে নজর দিতে পারেন। তবে রেজাল্ট প্রকাশের আগে মনে রাখতে হবে, ডিয়ার লটারি সংবাদের প্রথম পুরস্কার হল ১ কোটি টাকা। আবার দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা ও ১২০ টাকা পাওয়া যাবে। সুতরাং সংবাদ খেলার আগ্রহীদের জন্য আজকের রেজাল্ট নিয়ে এই প্রতিবেদনটি উপযোগী হবে।

এই লটারির অপর নাম ধানকেশরি। ধানকেশরি লটারির রেজাল্ট চাহিদা এবং আগ্রহের মধ্যে অন্যত্র খুঁজে পাওয়া যায়। এটি আজকের লটারি সংবাদ এর অবশ্যই উল্লেখ করা উচিত, যে ধানকেশরি খেলা আগে থেকেই দক্ষিণ পূর্ব এশিয়ার মধ্যে বিখ্যাতি অর্জন করেছে। তাই পাঠকদের আগ্রহ ও উল্লেখ নিয়ে প্রতিবেদন তৈরি করা হয়েছে।

ধানকেশরি লটারি খেলার মাধ্যমে বেশি অর্থ লাভ করার সুযোগ বেশ উচ্চ। এটি সাধারণ মানুষের মধ্যে আরও অধিক জনপ্রিয় হয়ে উঠেছে এবং এটির রেজাল্ট আগামী খেলার জন্য অপেক্ষা করা হয়ে থাকে। তাই রেজাল্ট প্রকাশের সময়ে লোকেরা অধিকাংশই আনন্দিত হয়ে উঠে

Lottery Sambad Result for March 22, 2024

Lottery Sambad Result Live for March 22nd, 1 PM Morning Draw Winners List

প্রিয় লটারি সংবাদ ১টা বিকেলের ফলাফল ঘোষিত হল। এই দুপুরের লটারি সংবাদের ফলাফলের অনুযায়ী প্রথম পুরস্কার বিজয়ী টিকিট নম্বর হল – 91A 89247। এছাড়া, দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছেন সংখ্যাটির টিকিট নম্বর 23227।

এই উল্লেখযোগ্য ভাগ্যবান জয়ীদের জন্য আমরা শুভেচ্ছা জানাই এবং অনুরোধ করি তাদের পুরস্কার প্রাপ্তির জন্য সম্মান করে নিয়ে আসুন আমাদের অফিসে। আমরা আশা করি তাদের পুরস্কার সুবিধার সাথে তা প্রাপ্ত করার নিশ্চিতভাবে সহায়ক হবে।

তৃতীয় পুরস্কার অর্জনকারীদের টিকিট নম্বরগুলি হল – 03436, 05091, 22511, 23283, 27219, 28633, 52806, 73310, 77221, এবং 88983। চতুর্থ পুরস্কার পেতে সফল হননি – 0258, 2415, 2947, 3531, 3953, 3991, 4777, 6455, 6553, এবং 6564। এবার পঞ্চম পুরস্কারে অবিজয়ী হলেন – 1260, 1475, 3000, 4964, 5005, 5230, 5429, 5658, 7637, এবং 9298।

এই টিকিট নম্বরগুলি লটারি খেলায় সফল হয়েছে এবং বিভিন্ন পুরস্কারে প্রাপ্তি অর্জন করেছে। পুরস্কার প্রাপ্তি গ্রহণে নিয়ে গর্বিত হতে পারেন তাদের। এই টিকিট নম্বরগুলি সুসংহত ও ভাগ্যবান ব্যক্তিদের জন্য অপেক্ষার মূল্য দেয়।

বিজয়ীদের আনন্দ এবং উত্সাহ অনস্বীকার্য এবং তাদের ভবিষ্যতের জন্য নতুন আশা ও সম্ভাবনা উজ্জ্বল করে।

প্রিয় লটারি সংবাদের ফলাফল আজ ২২ মার্চ রাত ৬টায় লাইভ উইনারস তালিকা (Dear Lottery Sambad Result Today 22 March Night 6PM Live Winners List)।

Lottery Sambad 6pm Results ঘোষিত হল। আজ রাত ৬টার ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর – ………….। এছাড়া …………. টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে।

তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – …………..

চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – …………..

পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – ……………..

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজ ২২ মার্চ রাত ৮টায় লাইভ বিজয়ীদের তালিকা। (Dear Lottery Sambad Result Today 22 March Night 8PM Live Winners List)

Lottery Sambad 8pm এর ফলাফল ঘোষিত হয়েছে। আজ রাত ৮টার ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর – ……………..। এছাড়া …………. টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে।

তৃতীয় পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – …………….

চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – …………

পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – …………

Timing of Nagaland Lottery Sambad Results

লটারি সংবাদের খেলা দিনে তিনবার ঘটে। চলতি বছরে Dear Lottery Sambad এর খেলার সময়ে পরিবর্তন ঘটেছে। নাগাল্যান্ড লটারি সংবাদের খেলা দুপুর ১টা, সন্ধ্যা ৬টা ও রাত ৮টার সময়ে অনুষ্ঠিত হয়।

এই লটারি সংবাদের খেলায় অংশগ্রহণের জন্য খোলামেলা রয়েছে। বিভিন্ন ধরনের মানুষের মধ্যে এই খেলাটি খুবই জনপ্রিয়। লটারি সংবাদ দ্বারা এই বিনোদনটি বাড়তি রোমাঞ্চময় এবং আগ্রহী করা হয়।

সচরাচর জিজ্ঞাস্য

ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট আধিকারিক ওয়েবসাইট, লটারি সংবাদ অ্যাপ, এবং স্থানীয় লটারি ডিলারের মাধ্যমে প্রকাশিত হবে।

আপনি ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট আধিকারিক ওয়েবসাইটে (www.lotterysambad.com) দেখতে পারবেন বা লটারি সংবাদ অ্যাপ ডাউনলোড করে দেখতে পারেন।

ডিয়ার লটারি সংবাদে প্রথম পুরস্কার ১ কোটি টাকা এবং দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, ও পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা জিততে পারেন।

আপনি আপনার ডিয়ার লটারি সংবাদ খেলার টিকিট নম্বরটি ওয়েবসাইটে বা অ্যাপে চেক করতে পারেন অথবা স্থানীয় লটারি ডিলারের কাছে যাচাই করতে পারেন।

উপসংহার

সামাপ্তিতে, ২২ মার্চ ২০২৪ তারিখের ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট প্রকাশিত হয়েছে এবং আজকের লটারি খেলায় বিজয়ীগণ নির্ধারিত হয়েছেন। দুপুর ১টা (1pm), সন্ধ্যা ৬টা (6pm) এবং রাত ৮টা (8pm) সময়ে রেজাল্ট প্রকাশিত হয়েছে, যা লটারি ভাগ্যবানদের জন্য এক সফল দিনের অনুষ্ঠান করে। প্রাপ্ত রেজাল্টের সাথে সহজেই তাদের আশা ও সঙ্গীতে নিজেদের অনুভূতি প্রকাশ করতে হয়। এই লটারি সংবাদ রেজাল্ট প্রকাশের মাধ্যমে লটারি ভাগ্যবানদের স্বপ্নসাক্ষাত করে দেওয়া হয়, এবং তাদের আশা ও প্রত্যাশা সফলভাবে পূরণ করা হয়েছে।

Leave a Comment