Dear Lottery Sambad Result News Today 5.04.2024 1pm 6pm 8pm Dhankesari প্রিয় লটারি সংবাদ ফলাফলের খবর আজ 5.04.2024 1pm 6pm 8pm ধানকেশরী

Dear Lottery Sambad Result News Today 5.04.2024 1pm 6pm 8pm, সময়ে প্রকাশিত হবে। লটারি বা লটারি সংবাদের টিকিট কেটে সুখবর জানতে চাইলে আপনারা প্রতিবেদনটি পড়তে থাকুন। এই রিপোর্টে আমরা নাগাল্যান্ড রাজ্যের লটারি সংবাদ কেটের ডিয়ার লটারি এর রেজাল্ট প্রকাশ করব। একেবারেই আপনাদের প্রায় সবার প্রিয় লটারি সংবাদ জানার অভিযোগ থাকে।

আমাদের প্রতিবেদনের মূল লক্ষ্য হল আপনাদের কাছে রেজাল্টের তথ্য পৌঁছে দেওয়া। ধরুন, একটি ভাগ্যবান ব্যক্তি আজকের রেজাল্টে প্রথম পুরস্কার ১ কোটি টাকা জিতে নেয়েছেন। আবার অন্য বিজয়ীদের জন্য সুখবর, তাদের পুরস্কার হিসাবে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা প্রদান করা হবে। আর এই লটারির অপর নাম ধানকেশরি, তাই ধানকেশরি আজকের রেজাল্ট চাইলে আপনারা এই প্রতিবেদনটি দেখতে থাকুন।

আপনাদের সুখবর ও মেঘবারী প্রত্যাশার অনুযায়ী, আজকের নাগাল্যান্ড লটারি সংবাদ রেজাল্ট পেতে আপনারা আমাদের প্রতিবেদন পড়তে থাকুন। ভাগ্যের তোলা আজকেই পরীক্ষা করুন এবং আশা করি সবাইকে সুখবরে ভাগ্যের পথে পাবেন।

Lottery Sambad Result Notification: April 5th, 2024

Dear Lottery Sambad Result Today 5 April Morning 1PM Live Winners List (৫ এপ্রিল দুপুর ১টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

প্রিয় লটারি সংবাদ ১টা বাজের রেজাল্ট ঘোষিত হয়েছে। এই বিজয়ীর টিকিট নম্বর হল – ৫৪জে ৫৫৮৯৯। তার প্রথম পুরস্কারে টিকিটের নম্বর বিজয়ী হয়েছেন। এছাড়াও, ৫৫৮৯৯ টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কারের জন্য নির্ধারিত হয়েছে, অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছেন। এই ভালোবাসার শুভবার্তায় লটারি সংবাদ দল অভিনন্দন জানাচ্ছে।

এই সুখদ উপলক্ষে, বেশ কয়েকটি অন্যান্য টিকিট ও পুরস্কারের পায়াজাত অধিকাংশ লোকের কাছেও আনন্দের প্রতীক। লটারি সংবাদ এই সুযোগ নিয়ে লোকেরা আত্মবিশ্বাস ও আশায় ভরে উঠে। আশা করা যায় যে, এই সুযোগে আরো অনেকে নিজের ভবিষ্যতের পরিকল্পনা করতে পারবেন এবং স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবেন।

Ticket numbers of winners of the third prize – 05670, 07455, 28465, 28582, 29940, 42913, 49417, 56420, 93612, 96452

Ticket numbers of winners of the fourth prize – 0616, 1760, 3571, 3967, 4860, 5071, 7263, 8287, 8372, 8514

Ticket numbers of winners of the fifth prize – 0441, 0462, 1455, 2196, 4199, 6710, 8329, 8367, 8614, 9053

Lottery Sambad Result Live Winners List for Evening Draw on April 5th at 6 PM (৫ এপ্রিল সন্ধ্যা ৬টা-র লটারি সংবাদ রেজাল্ট লাইভ বিজয়ী তালিকা)

প্রিয় লটারি সংবাদ 6টা বাজের রেজাল্ট ঘোষিত হয়েছে। এই সন্ধ্যা ৬টার ডিয়ার লটারি সংবাদের রেজাল্টে প্রথম পুরস্কার জয়ীর টিকিট নম্বর হল – ৮২এ ৭৪৫৭৪। এছাড়া, ৭৪৫৭৪ টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার জয়ী হয়েছে, অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে।

তৃতীয় পুরস্কারের জয়ীদের টিকিট নম্বর – ০১৫৫৭, ০৮৭৯৮, ১৬৪৭৪, ৩৪৯৬৬, ৩৮৭৯৬, ৫৯৭৭০, ৭৭১২১, ৭৯৩৭০, ৭৯৯৫৭, ৮৩৬৮৮। চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – ০৬৪৯, ১৪০৫, ১৫৫৪, ১৬৫০, ২৭৮৯, ৩৩৮৮, ৪১৮৭, ৪২৬৮, ৭২৯৭, ৯৯৮৬। পঞ্চম পুরস্কারের জয়ীদের টিকিট নম্বর – ১৭৫৮, ২৬৩২, ২৯২৬, ৪৫১৯, ৫৯৫৩, ৬২৪৫, ৭২৪১, ৭৮০০, ৭৮১০, ৯৪৭৮। এই সুযোগে সমস্ত বিজয়ীদেরকে জানাই অভিনন্দন।

Lottery Sambad Result Live: Winners List for April 5th, 8 PM Night Draw (ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট আজ ৫ এপ্রিল, রাত ৮টা-তে)

প্রিয় লটারি সংবাদ ৮টা বাজের রেজাল্ট ঘোষিত হয়েছে। আজকের রাত ৮টার ডিয়ার লটারি সংবাদের নাইট লটারির প্রথম পুরস্কারের বিজয়ীর টিকিট নম্বর হল – ৮৭বি ৭৯২৩৪। এছাড়াও, ৭৯২৩৪ টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কারে স্থান করেছে, অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে।

তৃতীয় পুরস্কারে জয়ীদের টিকিট নম্বরগুলি হল – ০০৩৪৩, ০৯৩৩৩, ১৪১৫৩, ১৪৪৩১, ১৬৮৮৫, ৩৮০৬৫, ৫০৩৩৩, ৬৫৯৩৪, ৭৩৭৮২, ৯৪৬৬৬। চতুর্থ পুরস্কারে জয়ীদের টিকিট নম্বরগুলি হল – ১৭২৭, ২৬৮১, ৪৭৬৬, ৬৩৭৭, ৭০৫৩, ৭০৯১, ৭২৪৮, ৮৮৩২, ৯০৬৭, ৯৫৫৮। পঞ্চম পুরস্কারে জয়ীদের টিকিট নম্বরগুলি হল – ০২২৭, ০৩৯৭, ১০৬৭, ১৯৩০, ৪৮৯৪, ৫৩৭৩, ৭৪৮৫, ৮৪৫৬, ৯৩৩১, ৯৩৭২।

Nagaland Lottery Sambad Result Schedule

লটারি সংবাদের ধারাবাহিক খেলা দিনে তিনবার অনুষ্ঠিত হয়। সাধারণত, পূর্ববর্তী বছরে লটারি সংবাদের খেলার সময় পরিবর্তন হয়েছিল। এখন, নাগাল্যান্ড লটারি সংবাদের খেলা অনুষ্ঠিত হয় দুপুর ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টার সময়। লটারি সংবাদ খেলার এই সময়সূচি অনুযায়ী, খেলা অনুষ্ঠিত হয় এই তিন বেলায়।

লটারি সংবাদ খেলার সময়ের এই পরিবর্তন দর্শাতে, এখন খেলা অনুষ্ঠিত হয় নাগাল্যান্ড লটারি সংবাদে দুপুরের একটা, সন্ধ্যার ছয়টা এবং রাতের আটটা৷ এই নতুন সময়সূচি অনুযায়ী লটারি প্রেমিকদের চমক আনা হচ্ছে নাগাল্যান্ড লটারি সংবাদের এই নতুন পরিচালনা এবং সময়সূচির মাধ্যমে। এই পরিবর্তন সাধারণভাবে লটারি প্রতিষ্ঠানের গ্রাহকদের কাছে উৎসাহ ও সহজলাভ করার উদ্দেশ্যে ঘটিত হয়েছে।

Yesterday 8PM Result

1PM Result

Yesterday 8PM Result

6PM Result

সচরাচর জিজ্ঞাস্য

যদি আপনি টিকিট কেটেছেন, তাহলে আপনি আমাদের ওয়েবসাইট বা লটারি সংবাদের অ্যাপ থেকে ফলাফল দেখতে পারবেন।

প্রথম পুরস্কারের পরিমাণ এখনো প্রকাশিত হয়নি। তবে ধারণা করা হয়েছে যে এটি খুব বড় এবং আকর্ষণীয় হবে।

আপনি আমাদের অফিসিয়াল ওয়েবসাইট বা লটারি সংবাদের অ্যাপ ব্যবহার করে ফলাফল চেক করতে পারেন।

আপনি আপনার পুরস্কারের জন্য অনুপ্রাণিত হবেন। আপনি আপনার পুরস্কার প্রাপ্তির জন্য সর্বনিম্ন সময়ে প্রাপ্তি প্রকাশ করতে পারবেন।

উপসংহার

সারসংক্ষেপে, আজকের লটারি সংবাদ ফলাফলের খবর, ৫ এপ্রিল ২০২৪, দুপুর ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টার সময়ে ধানকেশরী লটারি সংবাদ প্রকাশিত হয়েছে। প্রত্যেকটি বিজয়ীকে আন্তরিক অভিনন্দন জানাই এবং সমস্ত খেলাধুলা অব্যাহত রেখে এগিয়ে যাওয়ার শুভকামনা করি। তারা আশা করে তাদের প্রতিষ্ঠানের অগ্রগতি করবেন এবং জীবনের পথে সাফল্য অর্জন করবেন। সমস্ত প্রাপ্তি গ্রহণকারীদের জন্য আন্তরিক শুভেচ্ছা এবং এই সময়ের আনন্দ শেয়ার করতে অনুরোধ করছি। লটারি সংবাদ আমাদের সবার জীবনে আনন্দ এবং সমৃদ্ধি নিয়ে আসুক।

Leave a Comment