Dear Lottery Sambad Result Today 31.03.2024 1pm 6pm 8pm

Jacksons

Lottery Sambad Result

Lottery Sambad Result Today 31.03.2024 1pm 6pm 8pm: যে কেউ এই দিনের ডিয়ার লটারি বা লটারি সংবাদ টিকিট কেটেছেন, তাদের জন্য আমাদের সংবাদ সত্যিই আনন্দদায়ক। আমরা এই প্রতিবেদনে প্রকাশ করবো নাগাল্যান্ড স্টেট লটারির পরিচালিত ডিয়ার লটারি সংবাদের দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) ও রাত ৮টার (8pm) খেলার রেজাল্ট। এখনও কিছু সময় আছে রেজাল্ট ঘোষণা করার আগে, তবে জেনে রাখুন যে, ডিয়ার লটারি সংবাদের প্রথম পুরস্কার হল ১ কোটি টাকা। এছাড়াও, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা প্রাপ্ত হবে। এছাড়াও, ধানকেশরি নামেও এই লটারিটি পরিচিত। তাই যারা আজকের ধানকেশরি রেজাল্ট চাইতেছেন, তারা এই প্রতিবেদনটি অবশ্যই পড়ুন।

আমরা সবার জন্য রেজাল্ট প্রকাশ করার আগে একটি সংবাদ দিতে চাই। যদি আপনি নিজেই এই লটারির খুঁজে থাকেন বা আপনার পরিচিত কেউ খুঁজে থাকেন, তবে তাদেরকে বলুন যে আজকের রেজাল্ট উপলব্ধ হবে সন্ধ্যা সময়ে। এটি একটি সময়সীমিত সুযোগ, যার মাধ্যমে আপনি অনেক ধন জিততে পারেন। অতএব, দ্রুত আসুন এবং আজকের লটারি সংবাদ সংগ্রহ করুন এবং আপনার ভাগ্য চেক করুন।

আমরা আপনাকে চাই সফলতা এবং আনন্দের সাথে এই ডিয়ার লটারি সংবাদে অংশগ্রহণ করতে। এই সুযোগ আপনার জীবনে নতুন একটি পরিবর্তন আনতে পারে এবং আপনাকে আরও সমৃদ্ধ করতে পারে। তাই, না দেখে পরিহার করবেন এই সুযোগটি। প্রত্যাশা করি আপন

Lottery Sambad Result Update: March 31, 2024

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজ ৩১ মার্চ, সকাল ১টা: ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট জানতে আপনারা এখানে অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

প্রিয় লটারি সংবাদ ১ টা রেজাল্ট ঘোষিত হল। দুপুরের ১ টার ডিয়ার লটারি সংবাদের রেজাল্টে প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – ৮১এ ২৭৩৪৯। এছাড়া, দ্বিতীয় পুরস্কারে যে টিকিট নম্বরটি লাভজনক হলে, তা হল – ৭৫৩৫৯, অর্থাৎ ৯,০০০ টাকা। আমরা এই সুখবরের সাথে আপনাদেরকে শুভেচ্ছা জানাই এবং আপনারা আশা করছি আপনার মঙ্গল আয়োজনের জন্য।

এই রেজাল্টে বিজয়ী হিসাবে উল্লেখযোগ্য সংখ্যা ৮১এ ২৭৩৪৯ এবং ৭৫৩৫৯। প্রতি সপ্তাহের এই স্বপ্নজনক ঘটনার মাধ্যমে, আমরা আশা করি অনেকের জীবনে আনন্দ এবং সুখের একটি ছোট পরিমাণ যোগ করতে সক্ষম হয়েছি। আমরা এই লটারি সংবাদ পরিবারের সদস্যদের উপলব্ধির জন্য ধন্যবাদ জানাতে চাই।

তৃতীয় পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর হল – ০৩২৩০, ০৮৬৭০, ১১৪১২, ১৫৩৬৬, ২৭০১৯, ৪৩০৮৫, ৪৮০৯৯, ৫৮৪২৯, ৬৩২৭৯, ৮৫৩৫৭। চতুর্থ পুরস্কারের বিজয়ীদের টিকিট নম্বর হল – ০৪০৬, ০৮৩৬, ৩৪১১, ৩৪৪৯, ৪০৬০, ৪৭০৩, ৫২০৪, ৫৫২৬, ৫৬০৪, ৬৮২৯। পঞ্চম পুরস্কারের বিজয়ীদের টিকিট নম্বর হল – ১০০৫, ৪৭৯২, ৪৮৪৭, ৫০৭৯, ৫২৩১, ৬৪৩৭, ৭৩১২, ৭৮৪২, ৮৯১৪, ৯৬১৯।

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজ ৩১ মার্চ সন্ধ্যা ৬টা: সরাসরি জিতেদারদের তালিকা (Dear Lottery Sambad Result Today 31 March Evening 6PM Live Winners List)।

প্রিয় লটারি সংবাদের সন্ধ্যা ৬টা রেজাল্ট ঘোষিত হয়েছে। এই ডিয়ার লটারি সংবাদের রেজাল্টে প্রথম পুরস্কার জয়ীর টিকিট নম্বরটি হল – ,,,,,,,,,,,,,। এছাড়া, ,,,,,,,,,,,,, টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কারে, অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে।

তৃতীয় পুরস্কারে জয়ীদের টিকিট নম্বর – ,,,,,,,,,,,,,,,,,

চতুর্থ পুরস্কারে বিজয়ীদের টিকিট নম্বর – ,,,,,,,,,,,,,,,,,,,,,,

পঞ্চম পুরস্কারে জয়ীদের টিকিট নম্বর – ,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজ ৩১ মার্চ রাত ৮টা Live বিজয়ীর তালিকা (Dear Lottery Sambad Result Today 31 March Night 8PM Live Winners List)

প্রিয় লটারি সংবাদ ৮টার রেজাল্ট ঘোষিত হল। আজ রাত ৮টার ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর – ,,,,,,,,,,,,,,,,,। এছাড়া ,,,,,,,,,,,,,,,,, টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – ,,,,,,,,,,,,,,,, চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – ,,,,,,,,,,,,,,,,,,, পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – ,,,,,,,,,,,,,,,,,,,

নাগাল্যান্ড লটারি সংবাদের রেজাল্টের সময়সূচি নিয়ে আলোচনা।

লটারি সংবাদ খেলার দিন প্রতিদিন তিনবার ঘটে। এই অদ্ভুত খেলা, যা লক্ষ লক্ষ মানুষের জীবনে আনন্দ ও সন্তুষ্টি নিয়ে আসে, চলতি বছরে অনেকটা পরিবর্তনের সম্মুখীন হয়েছে। নাগাল্যান্ড লটারি সংবাদ খেলার সময় বদলানো হয়েছে এবং এখন এটি দুপুর ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টার সময়ে ঘটে (লটারি সংবাদের সময় হল ১ টা, ৬ টা এবং ৮ টা)।

এই নতুন সময়সূচি দ্বারা, খেলার আসল মজা ও আনন্দ স্বীকৃতি পেয়েছে খেলোয়াড়েরা এবং লটারির ভাগ্যবান উপভোগ করতে আরও সময় পেয়েছেন। নাগাল্যান্ড লটারি সংবাদের প্রতিটি খেলা একটি অভ্যন্তরীণ উৎসবের মতো যা মানুষের জীবনে নতুন আশা ও স্বপ্ন উৎপন্ন করে। সময়ের সাথে সাথে পরিবর্তিত হওয়া লটারি সংবাদের খেলা এখন একটি উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতা যা সাধারণ মানুষকে বিনোদনের মাধ্যমে তাদের দৈনন্দিন জীবন থেকে ছুটি দেয়।

Live Announcement: Winners List of Nagaland Lottery Result for 8 PM, March 31, 2024

Please stay tuned for the announcement of the lucky draw winning numbers for the DEAR TOUCAN NIGHT Rs. 1 Crore prize.

Nagaland Lottery Prize Money Details for Sunday, March 31st, 2024

Grand Prize: Rs. 1 Crore

Second Prize: Rs. 9,000

Third Prize: Rs. 450

Fourth Prize: Rs. 250

Fifth Prize: Rs. 120

Consolation Prize: Rs. 1,000

Live broadcast of the Nagaland Lottery’s 6 PM draw, unveiling the winners’ list for March 31, 2024.

Attention SEA EVENING Participants: The winning numbers for the Rs. 1 Crore Lucky Draw will be announced shortly. Stay tuned!

Live: Nagaland Lottery Result 1PM Winners List for March 31, 2024.

The first prize goes to ticket number 81A 27349.

The second prize is claimed by ticket number 75359.

And the third prize winners are tickets 03230, 08670, 11412, 15366, 27019, 43085, 48099, 58429, 63279, and 85357.

Live Now: Nagaland State Lottery Sambad Result for Today at 01:00 PM

The official announcement of the Nagaland State Lotteries Sambad results was made today, March 31, 2024. These results are managed jointly by the Sikkim State Lottery and the Nagaland State Lottery. Additionally, the West Bengal State Lottery also released its Dear Lottery Sambad results for the same date. The Nagaland Lottery Sambad results include the Nagaland Dear Morning Result at 1 pm, along with the overall Dear Lottery Result. Furthermore, the Nagaland State Lottery Sambad presents weekly lottery results such as the Dear Dwarka Monday Weekly Lottery, Dear Godavari Tuesday Weekly Lottery, Dear Indus Wednesday Weekly Lottery, Dear Mahanadi Thursday Weekly Lottery, Dear Meghna Friday Weekly Lottery, Dear Narmada Saturday Weekly Lottery, and Dear Yamuna Sunday Weekly Lottery. Moreover, the Nagaland State Lottery Sambad also announces the Dear Daily Lottery Sambad results at 1 pm, 6 pm, and 8 pm.

সচরাচর জিজ্ঞাস্য

আপনি ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট আধিকারিক ওয়েবসাইট, লোটারি সংবাদ অ্যাপ, বা স্থানীয় লটারি বিক্রেতাদের সাথে যোগাযোগ করে দেখতে পারেন।

প্রথম পুরস্কার বিজয়ীদের জন্য পুরস্কার টাকার পরিমাণ হল ১ কোটি টাকা।

আপনি যদি কোনো পুরস্কার জিতেন, তবে আপনি স্থানীয় লটারি অফিসে যেতে পারেন এবং পুরস্কার প্রাপ্ত করতে পারেন।

হ্যাঁ, নিশ্চিতভাবে! আপনি অন্য কোনো সময়ে পরিস্থিতি চেক করতে পারেন ডিয়ার লটারি সংবাদ ওয়েবসাইট বা অ্যাপ ব্যবহার করে।

উপসংহার

সামাপ্তিতে, দীর্ঘ অপেক্ষা এবং উত্সাহের পরে, আস্থা নিতে এবং মুক্তির সময় এসেছে। আজকের ডিয়ার লটারি সংবাদ ফলাফলের মাধ্যমে নতুন আশা এবং স্বপ্নের সম্ভার সৃষ্টি হয়েছে। আমরা আশা করি যে সমস্ত খেলোয়াড়, লটারির পর্যায়ে নিজের অংশ সেবা করেছেন এবং তাদের প্রতিফল পেয়েছেন। সুতরাং, স্নেহ এবং শুভেচ্ছা সহ আমরা আগামীকালের জন্য আশা করি এবং সবার জন্য শুভকামনা জানাই। লটারি সংবাদ আপনার সফলতা এবং সুখের সাথে থাকুক।

Leave a Comment