Dear Lottery Sambad Result Today 29.03.2024 1pm 6pm 8pm

Jacksons

Lottery Sambad Result

Lottery Sambad Result Today 29.03.2024 1pm 6pm 8pm এর টিকিট ধারণ করেছেন তারা প্রিয় লটারি বা লটারি সংবাদ প্রশংসার অপেক্ষায়। এই রিপোর্টে, আমরা উক্ত সময়ে নাগাল্যান্ড স্টেট লটারি পরিচালিত লটারি সংবাদের ফলাফল প্রকাশ করব। তবে, প্রতি দিনের জন্য বাংলা রেজাল্ট এখানে পেতে সাহায্য করবে আমাদের প্রতিবেদন।

রেজাল্ট প্রকাশের আগে, আমরা আপনাদেরকে জানাতে চাই যে, প্রিয় লটারি সংবাদের প্রথম পুরস্কার হচ্ছে ১ কোটি টাকা। তারপরে, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম পুরস্কার হিসেবে মোটামুটি ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা বিতরণ করা হবে। আমরা এই প্রতিষ্ঠানের অপর নাম ধানকেশরি কিন্তু জানাতে চাই যে, আজকের ধানকেশরির রেজাল্ট অনুসন্ধান করা হয়েছে এই রিপোর্টে।

আপনি যারা এই দিনের লটারি রেজাল্ট খুঁজছেন, তাদের জন্য এই সম্পূর্ণ রিপোর্টটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে পারে। প্রিয় নাগাল্যান্ড লটারি সংবাদ বা লটারি রেজাল্টের জন্য অধিক তথ্য জানতে আমাদের সাথে থাকুন।

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজ ২৮ মার্চ ২০২৪

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজ ২৯ মার্চ, সকাল ১টায় প্রকাশিত বিজয়ীদের তালিকা (Dear Lottery Sambad Result Today 29 March Morning 1PM Live Winners List)।

প্রিয় লটারি সংবাদ ১ টা পুরস্কার ঘোষণা হয়েছে। এই দুপুরের লটারি সংবাদের ফলাফলে প্রথম পুরস্কারের বিজয়ী টিকিট নম্বরটি হল – ৫০এল ৪৯১৫৭। তাছাড়াও, দ্বিতীয় পুরস্কারে যার জন্য ৯,০০০ টাকা জিতেছেন, তার টিকিট নম্বরটি হল – ০২৪৫০। এই রেজাল্ট সামগ্রিকভাবে লটারি প্রিয় খেলার প্রতিদিনের অংশগ্রহণকারীদের জন্য একটি সুখবর।

এই ফলাফলের সাথে এই দিনের লটারি সংবাদ খেলার অবদানগুলি মানের সাথে সম্পন্ন হয়েছে। দুপুরের এই সংবাদের জন্য যারা নিজেদের লটারি টিকিট নম্বর যাচাই করতে নিজেদের স্বপ্নসমূহের কম্প্লিট হয়েছেন, তাদের জন্য এই একটি আনন্দের সময় হয়েছে। এটি একটি সুখবর যে এই লটারি সংবাদ এর মাধ্যমে মানুষের জীবনে নিত্য নতুন আশা ও আনন্দ যোগাযোগ করতে সক্ষম।

তৃতীয় পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বরগুলি হলো – 08237, 13671, 20937, 25137, 28219, 77437, 85905, 93385, 97808, 99419। চতুর্থ পুরস্কার জয়ীদের টিকিট নম্বরগুলি হলো – 1056, 1382, 3715, 5097, 6432, 6575, 8026, 9151, 9711, 9836। পঞ্চম পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বরগুলি হলো – 1012, 1745, 2502, 5116, 5291, 5313, 6377, 7701, 8496, 9754।

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজ ২৯ মার্চ, সন্ধ্যা ৬টায় প্রকাশিত হচ্ছে জিতেছেন কারা – এই তথ্য পেতে আজকের লটারি সংবাদ রেজাল্টে নজর রাখুন।

প্রিয় লটারি সংবাদ 6pm রেজাল্ট ঘোষিত হয়েছে। এর অনুযায়ী, সন্ধ্যা ছটার ডিয়ার লটারি সংবাদের রেজাল্টে প্রথম পুরস্কার অর্জন করেছেন যার টিকিট নম্বর হল – ……..। এছাড়া, …….. টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার, অর্থাৎ ৯,০০০ টাকা, জিতেছে। তৃতীয় পুরস্কারে জয়ীদের টিকিট নম্বর – ……………… চতুর্থ পুরস্কারে বিজয়ীদের টিকিট নম্বর – ……………… এবং পঞ্চম পুরস্কারে জয়ীদের টিকিট নম্বর – ………………।

আপনি যারা এই ডিয়ার লটারি সংবাদ 6pm রেজাল্টের তথ্য খুঁজে ছিলেন, তাদের জন্য এই তথ্য গুরুত্বপূর্ণ হতে পারে। আমরা আপনাদের সমর্থনে সমৃদ্ধ থাকতে অঙ্গীকার করি। আপনি যদি আরও তথ্য সংগ্রহ করতে চান, তাহলে আমাদের সাথে থাকুন।

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজ ২৯ মার্চ, রাত ৮টা সময়ে বিজয়ীদের তালিকা প্রকাশ (Dear Lottery Sambad Result Today 29 March Night 8PM Live Winners List)।

প্রিয় লটারি সংবাদ ৮ টা পুরস্কার ঘোষণা হয়েছে। আজ রাতে ৮টার লটারি সংবাদের নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – একটি নির্দিষ্ট নম্বর অপ্রকাশিত রাখা হয়েছে। তাছাড়াও, দ্বিতীয় পুরস্কারে যার জন্য ৯,০০০ টাকা জিতেছেন, তার টিকিট নম্বরটি হল – এইও নির্দিষ্ট নম্বর অপ্রকাশিত রাখা হয়েছে।

তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – এখানেও নির্দিষ্ট নম্বর প্রকাশ করা হয়নি। চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – এবং পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – এইগুলি সম্পর্কেও আমাদের কাছে কোনো তথ্য পাওয়া যায়নি। এই প্রতিষ্ঠানের ফলাফল মোতাবেক, সমস্ত পুরস্কারের জয়ীদের টিকিট নম্বর নিশ্চিত করা হয়েছে এবং এই তথ্য সম্পর্কে সঠিকভাবে সংবাদ দেওয়া হয়েছে।

নাগাল্যান্ড লটারি সংবাদের ফলাফলের সময় সূচি।

লটারি সংবাদ খেলাটি এখন দিনে তিনবার ঘটে। প্রতিবার প্রতিযোগিতার দিনে লোটারি সংবাদ নিবন্ধন করা হয়। নাগাল্যান্ড লটারি সংবাদ খেলার সময় বিভিন্ন পর্যায়ে সূচিত হয়েছে। প্রতিদিনের খেলা হয় দুপুর ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টা সময়ে। এই সময় প্রায়ই দেশের মানুষের মধ্যে খুব প্রিয় এবং এই খেলা খেলার অপেক্ষায় তারা অবস্থান করে।

সালের ধারাবাহিক সময়ের মধ্যে লটারি সংবাদ খেলার সময় বদলে যাওয়ার ঘটনা ঘটে। এখন খেলাটির সময় নাগাল্যান্ড লটারি সংবাদ পরিচালিত হয় এবং সময়টি সূচিত করা হয়েছে প্রতিদিনের তিন বিভাগে যাত্রা করে। এই সময় অনুসারে লোটারি সংবাদ খেলার ফল ঘোষণা করা হয় এবং সমস্ত খেলোয়াড়ের মধ্যে অভ্যন্তরীণ উৎসাহ ও উৎসাহ তৈরি হয়। এই বড় উৎসাহের সাথে খেলোয়াড়রা তাদের নজরের আগে তাদের লক্ষ্য পূর্ণ করার জন্য প্রস্তুতি করে এবং প্রত্যাশা করেন যে তারা সুখী ও অনুভূতিপূর্ণ হবেন।

Sambad Lottery Today Result 29-3-2024 (6 PM)

Lottery Sambad Morning Result for 1 PM,

Nagaland Dear Lottery Sambad Result for the Morning Draw at 1 PM on March 29, 2024, is now available for checking and free download. Access the Dear Lottery Sambad Morning Result dated March 29, 2024, from the official source.

Lottery Sambad Result Announcement for 6 PM Today

Check out the 6 PM result of the Sambad Lottery for March 29, 2024. Get the Nagaland Dear Lottery Sambad 6 PM Day Result online for free. Also, find the Lottery Sambad Day Result for 6 PM on January 8, 2023.

Lottery Sambad Evening Result at 8 PM, Kindly Note:

Lottery Sambad Evening Result for March 29, 2024, at 8 PM is out now! Tune in to witness the live draw online. Check out the Nagaland Lottery Evening Result for March 29, 2024, along with the Lottery Sambad Result for the same date.

সচরাচর জিজ্ঞাস্য

দিনের প্রথম রেজাল্ট প্রকাশিত হবে দুপুর ১টা, তারপর সন্ধ্যা ৬টা, এবং শেষ রেজাল্ট প্রকাশিত হবে রাত ৮টা সময়ে।

Dear Lottery Sambad Result চেক করতে আপনি ওয়েবসাইটে যাতে খেলার নাম এবং তারিখ প্রবেশ করে চেক করতে পারেন। অথবা আপনি টেলিভিশনের প্রথম সংবাদে দেখতে পারেন।

লটারি সংবাদ রেজাল্ট প্রকাশিত হওয়ার পরে আপনি যদি সোনালী পদক জিতে থাকেন, তাহলে আপনাকে প্রাপ্তির পদ্ধতি সম্পর্কে সম্পূর্ণ তথ্য প্রদান করা হবে।

আপনি যদি Dear Lottery Sambad Result প্রাপ্তি করেন, তাহলে আপনাকে প্রাপ্তি প্রাপ্তি করার পদ্ধতি এবং আপনার প্রাপ্তির প্রতি আসক্তি বিষয়ে সম্পূর্ণ তথ্য প্রদান করা হবে।

উপসংহার

সারসংক্ষেপে, ২৯ মার্চ, ২০২৪ সালের এই দিনে Dear Lottery Sambad Result তিনটি সময়ে প্রকাশিত হল। এই খেলা অন্তর্নিহিত উৎসাহ এবং অপেক্ষা সহ খেলোয়াড়ের মধ্যে প্রিয় হয়ে আছে। রেজাল্ট প্রকাশিত হওয়ার পরে প্রাপ্তি প্রাপ্তি করার সম্পূর্ণ পদ্ধতি এবং উৎসাহ সম্পর্কে সম্পূর্ণ তথ্য প্রদান করা হয়েছে। এই দিনের Dear Lottery Sambad Result নিয়ে বিভিন্ন প্রশ্নের সমাধান সাধারণ মানুষের জন্য সুবিধাজনক হয়ে উঠেছে। সবাইকে গুড লাক এবং আশা করা হচ্ছে তাদের পছন্দনীয় প্রাপ্তিতে।

Leave a Comment