Dear Lottery Sambad Result Today 26.03.2024 1pm 6pm 8pm

Jacksons

Lottery Sambad Result

নগাল্যান্ড লটারি সংবাদ রেজাল্ট আজকের ২৬ মার্চ ২০২৪ তারিখের দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) ও রাত ৮টার (8pm) খেলার রেজাল্ট প্রকাশ করবে। প্রতিদিনের মত আজও আপনি আপনার ভাগ্য পরীক্ষা করতে পারেন এই নাগাল্যান্ড স্টেট লটারির মাধ্যমে। প্রথম পুরস্কার অবশ্য ১ কোটি টাকা, এবং এরপর দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কার হিসেবে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা ও ১২০ টাকা প্রাপ্তির সুযোগ রয়েছে।

এই লটারির একটি অপর নাম ধানকেশরি। তারা যারা আজকের ধানকেশরি (Dhankesari Today Result) রেজাল্ট খোঁজছেন, তাদেরও আজকের রেজাল্ট জানতে হলে এই প্রতিবেদনটি অবশ্যই পড়তে থাকতে হবে। ধানকেশরি লটারির মাধ্যমে আপনি আপনার আশা যাচাই করতে পারেন এবং ধানকেশরি লটারি রেজাল্টে আপনি আপনার ভাগ্যের কথা বলতে পারেন।

লটারি সংবাদ অত্যন্ত জনপ্রিয় এবং মানুষের মধ্যে বিশেষ জনপ্রিয়। এই নিম্নলিখিত রেজাল্ট টাইমগুলিতে আজও রেজাল্ট আসবে আপনার ভাগ্য পরীক্ষা করার জন্য: দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) ও রাত ৮টার (8pm)। ধানকেশরি বা নাগাল্যান্ড লটারির এই সময় বিন্দুগুলিতে আজও খেলা চলছে আর সম্পূর্ণ নতুন পুরস্কার অফারে রয়েছে।

Lottery Sambad Result Announcement for March 26, 2024

Lottery Sambad Result Live: Winners List for March 24 Morning Draw at 1 PM (২৬ মার্চ দুপুর ১টা-র লটারি সংবাদ রেজাল্ট সরাসরি: বিজয়ীদের তালিকা)

প্রিয় লটারি সংবাদ ১ টা রেজাল্ট ঘোষিত হল। আজকের দুপুর ১ টার লটারি সংবাদের ফলাফলে প্রথম পুরস্কার জিতেছেন এই ভাগ্যবানেরা, যার টিকিট নম্বর হল – [টিকিট নম্বর এখানে প্রদর্শন করুন]। এছাড়া, দ্বিতীয় পুরস্কারে জিতেছেন অন্য এক সৌভাগ্যবান, যার টিকিট নম্বরটি – [টিকিট নম্বর এখানে উল্লেখ করুন], যা অর্থাৎ ৯,০০০ টাকা পুরস্কার জিতেছেন।

লটারি সংবাদের প্রথম পুরস্কার জিতার সুযোগে আজকের অনেক মানুষ নিজের ভাগ্যের তালিকায় অন্তর্ভুক্ত করতে সবোর্থ ছিলেন। আশা করা হচ্ছে যে, অনুভব করা হবে এই ভাগ্যবানের জন্য একটি অবশেষে অনেক প্রতীক্ষিত ক্ষণ এবং আনন্দের মুহূর্ত। অন্যদিকে, দ্বিতীয় পুরস্কার জিতার সুযোগ নিয়ে আরও অনেকের মন আনন্দিত হয়েছে এবং সবার মনের আশায় এখানে ভাগ্যবানের টিকিট নম্বর থাকতে পারে।

তৃতীয় পুরস্কার পেতার সুযোগ পেলে তাদের টিকিট নম্বর – ………………

চতুর্থ পুরস্কার অর্জনের জন্য উত্তীর্ণ হলে তাদের টিকিট নম্বর – ………………

পঞ্চম পুরস্কার অর্জনের সৌভাগ্য পেলে তাদের টিকিট নম্বর – ……………

Lottery Sambad Result Live: Winners List for March 26 Evening Draw at 6 PM (মার্চ ২৬ তারিখের সন্ধ্যায় সংবাদ লটারি ফলাফল: বিজয়ীদের তালিকা, ৬টা ড্র.এম. জীবন্ত)

প্রিয় লটারি সংবাদ ৬টা রেজাল্ট ঘোষিত হয়েছে। আজকের সন্ধ্যা ৬টার ডিয়ার লটারি সংবাদ এর রেজাল্টে প্রথম পুরস্কার অর্জিত বিজয়ীর টিকিট নম্বরটি হল – …………..। এছাড়া ………….. টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। তৃতীয় পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – ……………… চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – ……………… পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – ……………।

Lottery Sambad Result for March 26th Night Draw at 8 PM: Live List of Winners

Dear Lottery Sambad 8pm Results ঘোষিত হল। আজ রাত ৮টার ডিয়ার লটারি সংবাদে নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর – 88A 34017। এছাড়া, দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছেন 38713 টিকিট নম্বরটি।

তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – 03282, 11826, 13899, 41615, 45842, 59891, 68173, 88706, 91657, 98314। চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – 0146, 0760, 1347, 5114, 5915, 6437, 7244, 7477, 7923, 9819। পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – 0434, 1611, 2245, 2775, 2906, 3306, 3624, 4612, 5303, 7672।

Nagaland Lottery Sambad Result Schedule

লটারি সংবাদ এর খেলার আকর্ষণ দিনে তিনবার প্রকাশ পায়। বর্ষার ব্যাপারে বদলে গেছে দীর্ঘদিন ধরে চলা আসা শ্রী দির্ঘদিনের লটারি সংবাদ খেলার সময়। নাগাল্যান্ড লটারি সংবাদের খেলা প্রথমে হয় দুপুর ১টায়, পরবর্তীতে সন্ধ্যা ৬টা এবং আখরম খেলা হয় রাত ৮টা সময়ে।

লটারি সংবাদের খেলা সময়ের এই সিদ্ধান্ত হল মানুষের উচিত সময়ে বিভিন্ন সময়ের দিনে আশা জাগিয়ে উঠতে। বিভিন্ন সময়ের দিনে প্রকাশিত লটারি সংবাদ খেলার আকর্ষণ বাড়তে সহায়ক হতে পারে। এ নির্দেশানুযায়ী এই সময়ের খেলা ব্যবহারকারীদের কম সময়ে অনেক বেশি উচ্চতর মানুষের উচিত সময়ে তাদের চাহিদা মেটানোর ক্ষেত্রে সুবিধা প্রদান করতে পারে।

সচরাচর জিজ্ঞাস্য

আপনি ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট অনলাইনে পেতে পারেন তাদের অফিসিয়াল ওয়েবসাইটে (www.lotterysambad.com) অথবা দৈনিক সংবাদপত্রে।

না, আপনার টিকিট নম্বরের প্রয়োজন নেই। রেজাল্টের প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর প্রকাশ হবে মাত্র।

ডিয়ার লটারি সংবাদে প্রথম পুরস্কারে জিতার সুযোগ মূল্যায়িত হয় ১ কোটি টাকা এবং এরপরে অন্যান্য পুরস্কার হিসেবে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা রয়েছে।

হাঁ, রেজাল্ট প্রকাশের আগে সম্পূর্ণ নিশ্চিত হওয়ার জন্য আমরা শুধুমাত্র অফিসিয়াল ওয়েবসাইট থেকে রেজাল্ট দেখার সুপারিশ করি। এছাড়াও ধানকেশরি বা অন্য যে কোন লটারি সংবাদের মধ্যে লজিক্যালি বিজয়ী হওয়ার জন্য কেউ মূল্যায়িত সাক্ষাৎকার বা মোবাইলে অথবা ইমেইলে যোগাযোগ করা বা মোবাইলে এসএমএসের মাধ্যমে প্রাপ্ত অফার বা সুযোগ প্রদানের জন্য বা কোনো ধরনের টাকা প্রদানের জন্য কখনোই ব্যবহার করা হয়না।

উপসংহার

আজকের Dear Lottery Sambad ফলাফল এর সমাপ্তিতে, এই দিনের লটারি সংবাদ খেলার মুখ্য অংশগুলির সঠিক ফলাফল প্রকাশিত হয়েছে। ১টা, ৬টা, এবং ৮টার সময়ে খেলার ফলাফল সঠিকভাবে প্রকাশিত হয়েছে এবং সামগ্রিকভাবে প্রত্যাশিত হয়েছে। সমস্ত খেলার বিজয়ীদের জন্য আনন্দময় এই সংবাদ প্রতিদিনের মতো একটি অতুলনীয় অভিজ্ঞতা সরবরাহ করে। পরবর্তীতে আবারও এই সময়ের খেলা উল্লেখযোগ্য জয়ীদের জন্য একটি নতুন সময় স্থির করে তৈরি করা হবে, যা ব্যবহারকারীদের অনুমান করতে সাহায্য করবে তাদের ভাগ্যকে পরিবর্তন করতে। অতএব, এই খেলা নির্ভর করে প্রতিদিনের সময়ে, ব্যবহারকারীদের আনন্দে অত্যন্ত গুরুত্ব দেওয়া হবে।

Leave a Comment