Dear Lottery Sambad Result Today 25.03.2024 1pm 6pm 8pm

Jacksons

Lottery Sambad Result

নাগাল্যান্ডের লটারি সংবাদের আজকের (২৫ মার্চ, ২০২৪) ডিয়ার লটারি রেজাল্ট জানতে আপনারা প্রত্যাশিত অবস্থানে। এই রেজাল্ট আপনাদের জন্য ব্যস্ত আসা উচিত, কারণ এখানে ডিয়ার লটারির প্রতি পুরস্কার সহ বিভিন্ন সময়ের (দুপুর ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টা) রেজাল্ট প্রকাশিত হয়। এই সময়ের রেজাল্ট আপনাদের ধারণা দেবে আপনাদের সৌভাগ্যের অবস্থানে।

এই লটারির প্রথম পুরস্কার ১ কোটি টাকা, যা খুব মনোনিবেশ করা যায়। এছাড়াও, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা ও ১২০ টাকা পাওয়া যাবে। এই পুরস্কারের মাধ্যমে আপনি আপনার স্বপ্ন পূরণ করতে পারবেন। সুতরাং, অবশ্যই আপনার রেজাল্ট চেক করতে মনোনিবেশ করুন।

এই লটারির অন্যত্র ধানকেশরির নামেও পরিচিত। তাই ধানকেশরির (Dhankesari Today Result) রেজাল্ট সন্ধান করছেন তাদেরও এই রিপোর্টটি অবশ্যই পড়ুন। আশা করা যায় যে, আপনি আজকের লটারির অনুভব সঠিক সময়ে অনুভব করবেন।

Lottery Sambad Result for March 25, 2024, is now available

Lottery Sambad Result for March 24th, 1 PM Draw: Check out the live winners list now! (২৫ মার্চ দুপুর ১টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

প্রিয় লটারি সংবাদ ১টা পর্যন্তের ফলাফল ঘোষিত হয়েছে। দুপুরের ১টার সময়ে লটারি সংবাদ থেকে প্রথম পুরস্কার জিতেছেন যার টিকিট নম্বর হল – ৫৬এ ৩৬৪৪১। এছাড়াও, দ্বিতীয় পুরস্কারে স্থান করেছে টিকিট নম্বর ১৩৩৯০, যা হিসাবে ৯,০০০ টাকা জিতেছে। এই উদাহরণে লটারি সংবাদ আসলেই একটি সম্ভাবনাময় উদাহরণ যে, এটি সাধারণ মানুষদের জীবনে আবর্তনীয় পরিবর্তন এনে দিতে পারে।

লটারি সংবাদ এর রেজাল্ট দেখে যে সময়ে মানুষ যেতে পারে এবং তাদের জীবনে কি পরিবর্তন ঘটতে পারে, তা দেখে সকলের মধ্যে আশা এবং উত্সাহ জাগায়। এই অবস্থা আমাদের প্রতিদিনের জীবনের অনুভূতি থেকে সর্বদা সমৃদ্ধি এনে দেয়। তাই, সবাই নিজের আশা এবং স্বপ্ন অনুযায়ী কাজ করতে উৎসাহিত হয়।

তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – 13728, 19108, 39513, 41051, 48050, 51836, 53811, 78689, 85633, 90556

চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – 0159, 1379, 1506, 2902, 3268, 3389, 6270, 7139, 7973, 8336

পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – 1390, 2430, 2620, 3374, 3733, 4367, 4386, 4438, 5603, 7338

Lottery Sambad Result Live: Check Winners List for March 25 Evening Draw at 6 PM (মার্চ ২৫ তারিখের সন্ধ্যা ৬টা-তে ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট লাইভ দেখুন)

প্রিয় লটারি সংবাদ সন্ধ্যা ৬টার রেজাল্ট ঘোষিত হয়েছে। এই ডিয়ার লটারি সংবাদের অনুযায়ী, প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – ………..। এছাড়া, ………….. টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার, অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। তৃতীয় পুরস্কারের জয়ীদের টিকিট নম্বর – ………….. এবং চতুর্থ পুরস্কারের বিজয়ীদের টিকিট নম্বর – ………….. এবং পঞ্চম পুরস্কারের জয়ীদের টিকিট নম্বর – ………….।

সুতরাং, এই লটারি সংবাদের রেজাল্টে উল্লেখিত পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিয়ে আনন্দ এবং উৎসাহে অভিনন্দন জানাচ্ছি। আশা করছি আপনাদের মধ্যেও রয়েছে এই অনুভবের উদ্বুদ্ধ এবং আশাপ্রবণ মহস্ম। আমরা আপনাদের সম্মানিত অনুগামীদের প্রতিটি অবস্থানে সদা সাথে আছি এবং সমর্থন করছি। আপনার ভাগ্যের অবস্থানে জানাই শুভেচ্ছা এবং সফলতা।

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট, আজ ২৫ মার্চ, রাত ৮টায় জিতেছেন কারা? (Dear Lottery Sambad Result Today 25 March Night 8PM Live Winners List)

প্রিয় লটারি সংবাদ এর রাত ৮টার ফলাফল ঘোষিত হল। আজ এই নাইট লটারির প্রথম পুরস্কারে বিজয়ী হলেন টিকিট নম্বর – 67G 57306। এছাড়া, দ্বিতীয় পুরস্কারে ৫১৭৪০ টিকিট নম্বরটি অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে।

তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – ১৩৭২১, ১৪১৬২, ২২৯৬১, ৩৬৭৪৪, ৪২৩১৫, ৪৯৪১৫, ৪৯৮৯৮, ৫২০৩৩, ৬১০০২, ৭৭৬৩০।

চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – ২০১০, ৩৫৩৯, ৩৮৫৪, ৪৫০৮, ৬৭৪৯, ৭৩১৫, ৭৩৯৭, ৭৫১৩, ৯২১৪, ৯৭৩১।

পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – ০৪৭৮, ০৬০০, ১১০৫, ১৪৩১, ২৯২৫, ৩৩১৯, ৫০৭১, ৭৪১৯, ৮৫২৫, ৮৬৫৮।

Nagaland লটারি সংবাদ ফলাফলের সময় সূচি

লটারি সংবাদ এর খেলা দিনে তিনবার ঘটে। এই লটারি খেলা বিভিন্ন সময়ে প্রতিদিন নাগাল্যান্ড লটারি সংবাদের মাধ্যমে অনুষ্ঠিত হয়। চলতি বছরে, ডিয়ার লটারি সংবাদের খেলার সময়ে কিছু পরিবর্তন আনা হয়েছে। নাগাল্যান্ড লটারি সংবাদের খেলা এখন প্রতিদিন দুপুর ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টা সময়ে অনুষ্ঠিত হয়।

লটারি সংবাদের খেলার সময় পরিবর্তনের মাধ্যমে খেলার আগ্রহ এবং অংশগ্রহণের সুযোগ বেড়েছে। এখানে লটারি খেলার সময় প্রকাশ করা হয়েছে যাতে খেলার প্রতিষ্ঠানের সময় অনুযায়ী খেলার পরিস্থিতি বোঝা সম্ভব হয়। নাগাল্যান্ড লটারি সংবাদের খেলা যেহেতু এখন তিনবার ঘটে, তার ফলে এই খেলা আরও জনপ্রিয় এবং আগ্রহবান হয়েছে।

সচরাচর জিজ্ঞাস্য

ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট জানতে আপনি আমাদের ওয়েবসাইট বিজিট করতে পারেন অথবা দৈনিক লোটারি সংবাদের মাধ্যমে জানতে পারেন।

আপনি যদি ডিয়ার লটারি সংবাদের রেজাল্টে বিজয়ী হন, তাহলে আপনাকে সঠিকভাবে টিকিট ও আপনার আইডি প্রমাণ করার প্রয়োজন হবে।

ডিয়ার লটারি সংবাদের প্রথম পুরস্কারের পরিমাণ ১ কোটি টাকা।

যদি আপনি ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট দেখতে না পান, তাহলে আপনি আপনার নিকটস্থ লটারি বিক্রেতার কাছে যোগাযোগ করতে পারেন এবং তাদের থেকে রেজাল্ট জানতে পারেন।

উপসংহার

ডিয়ার লটারি সংবাদের আজকের রেজাল্ট প্রকাশিত হয়েছে দুপুর ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টা। এই প্রতিবেদনের মাধ্যমে আমরা জানালো যে, এই দিনের বিভিন্ন সময়ে ডিয়ার লটারি খেলার রেজাল্ট কীভাবে প্রকাশিত হয়েছে এবং বিজয়ীদের টিকিট নম্বর কী ছিল। প্রথম পুরস্কার অর্থাৎ ১ কোটি টাকা পেতেছেন যিনি টিকিট নম্বর – 67G 57306, এবং দ্বিতীয় পুরস্কারে ৯,০০০ টাকা জিতেছেন যিনি টিকিট নম্বর – 51740। এছাড়া তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কারে জয়ীদের টিকিট নম্বর উল্লেখ করা হয়েছে। ডিয়ার লটারি সংবাদের এই রেজাল্ট নিয়ে আমরা শুভেচ্ছা ও শুভকামনা জানাতে চাই।

Leave a Comment