Dear Lottery Sambad Result Today 18.03.2024 1pm 6pm 8pm

Jacksons

Updated on:

Lottery Sambad Result

(Dear Lottery Sambad Result Today) নাগাল্যান্ড লটারি সংবাদের আজকের রেজাল্ট জানতে হলে আপনার সুখবরের সঙ্গে মিলিত হতে হবে। আজ ১৮ মার্চ তারিখের ডিয়ার লটারি বা লটারি সংবাদের টিকিটের রেজাল্ট আপনি পেতে পারবেন দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) ও রাত ৮টার (8pm) সময়ে। প্রতিবারের মত আজও আপনাদের জন্য মোট ৫টি ভিন্ন পুরস্কারের সুযোগ রয়েছে। প্রথম পুরস্কারে ১ কোটি টাকা, এরপর তারা যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা পাবেন। এই লটারির অন্যত্র পরিচিত নাম ধানকেশরি অনুলিপি। তাই যারা আজকের ধানকেশরি (Dhankesari Today Result) খোঁজছেন, তারা অবশ্যই এই সম্পূর্ণ প্রতিবেদনটি পড়তে পারেন। এই প্রতিবেদনে আপনি সমস্ত রেজাল্ট সম্পর্কে সঠিক তথ্য পেতে পারবেন এবং আপনার লটারি টিকিটের ফলাফল পরিক্ষা করতে সক্ষম হবেন।

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজ ১৮.০৩.২০২৪

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজকের ১৮ মার্চ সকালে ১টায় প্রকাশিত হয়েছে বিজয়ীদের তালিকা। (Dear Lottery Sambad Result Today 18 March Morning 1PM Live Winners List)

প্রিয় লটারি সংবাদ ১টা পর্যন্তের ফলাফল ঘোষণা করা হয়েছে। এই দুপুরের লটারি সংবাদের ফলাফল অনুযায়ী প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – ৪০জে ২৬০৩৩। আরো একটি টিকিট, যা নম্বর ৪৬৬৪৬ তারিখ হয়েছে, দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে।

এই সাথে, লটারি সংবাদের ১টা পর্যন্তের ফলাফল জানতে আরও উচ্চতর অদম্য আগ্রহ সৃষ্টি হচ্ছে। মানুষের অভিশাপে এই লটারি সংবাদ এক ধরনের আশা এবং মানুষকে নিজের জীবনে আরও সুখী করার একটি উপায়। এই রহস্যময় খেলা নিয়ে মানুষের মাঝে এক ধরনের উদ্যোগ ও আনন্দের এক নতুন ধারা চলার মন্ত্র জন্মাচ্ছে।

তৃতীয় পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর হল – ১৪১২৬, ২৬৯৫৭, ৩৩০৪৬, ৩৮২১৩, ৪৮০৫৪, ৫৪৬০১, ৬২৩৮৬, ৬২৪২৫, ৮০৩০০, ৮৭৫০১। চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর হল – ০১২৭, ১৪৮১, ২০১৬, ৪৫৪৯, ৫৮৫৯, ৭৩৮৭, ৭৭৩৪, ৮৬৪১, ৯০৭৫, ৯৭১৮। পঞ্চম পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর হল – ০২৬০, ২০৩২, ২২১০, ২৯৩২, ৩৩৪৫, ৪৮৯৫, ৫০৭৭, ৬০২৩, ৬৬৬২, ৭০২২।

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজ ১৮ মার্চ রাত ৬টা সময়ের জন্যে প্রকাশিত হয়েছে। সাথে সাথে সংগ্রহ করুন জীবিত বিজয়ীদের তালিকা।

Dear Lottery Sambad 6pm Results এখন প্রকাশিত হয়েছে। আজ সন্ধ্যা ৬টার ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির জন্য প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর – [টিকিট নম্বর]। এছাড়া, [অপর টিকিট নম্বর] টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। তৃতীয় পুরস্কারের জয়ীদের টিকিট নম্বর – [টিকিট নম্বর]। চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – [টিকিট নম্বর]। এবং পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – [টিকিট নম্বর]।

Dear Lottery Sambad Result Today for the Night Draw at 8PM on March 18th is now live! Check out the list of winners and their ticket numbers. (১৮ মার্চ রাত ৮টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

প্রিয় লটারি সংবাদ ৮টা পর্যন্তের ফলাফল ঘোষণা করা হয়েছে। আজ রাতে ৮টা এর ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর – [টিকিট নম্বর লিখুন]। এছাড়া [অন্য টিকিট নম্বর] টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে।

তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – [টিকিট নম্বর লিখুন]। চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – [টিকিট নম্বর লিখুন]। পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – [টিকিট নম্বর লিখুন]।

Nagaland Lottery Sambad Result Schedule

“লটারি সংবাদ” নামক খেলার উৎসব প্রতিদিন সকালে, বিকেলে এবং রাতে তিনবার সংঘাত করে। প্রতিবছর “ডিয়ার লটারি সংবাদ” এর খেলার সময়ে পরিবর্তন হয়েছে, এবং এখন নাগাল্যান্ড লটারি সংবাদের খেলা দুপুর ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টায় আয়োজিত হয়। এই লটারি সংবাদের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে, এবং অনেকের জীবনে এটি নিজের ভাগ্য পরীক্ষা হিসেবে মনে হয়। খেলায় অংশ নেওয়ার জন্য মানুষের মধ্যে মোটিভেশন আরো বেড়ে উঠছে।

লটারি সংবাদের খেলার সময়ের সাথে সাথে মানুষের মধ্যে উত্সাহ ও অপেক্ষা বেড়ে উঠছে। এই খেলা তাদের জীবনে আনন্দের একটি নতুন মুহূর্ত সৃষ্টি করে। এটি বিভিন্ন স্তরের মানুষের জীবনে আনন্দ এবং সম্পদ দান করে, যারা অত্যন্ত প্রত্যাশিত অবস্থায় আছেন। নিয়মিত লটারি খেলার সময় অনুসরণ করা মানুষদের জীবনে অনেকটা মজার একটি প্রাসঙ্গিক ঘটনা হিসেবে গড়ে তোলে।

সচরাচর জিজ্ঞাস্য

আজকের লটারি সংবাদ রেজাল্ট প্রথম পর্ব (1 PM), দ্বিতীয় পর্ব (6 PM), এবং তৃতীয় পর্ব (8 PM) সময়ে প্রকাশিত হবে।

আপনি রেজাল্ট দেখতে হলে লটারি সংবাদ ওয়েবসাইটে বা আমাদের মোবাইল অ্যাপ চেক করতে পারেন।

আপনার রেজাল্ট পেলে আপনার আইডি প্রুফ (যেমনঃ পাসপোর্ট, জন্ম সনদ, আধার কার্ড) এবং টিকিট প্রমাণ করার জন্য নম্বর প্রদান করতে হবে।

আপনি জিতলে, লটারি সংবাদের নির্দিষ্ট নিয়মানুযায়ী প্রস্তাবিত সময়ে প্রাপ্ত পুরস্কার জমা প্রাপ্তির জন্য নিজের জেলা লটারি সংবাদ অফিসে যোগাযোগ করতে পারেন।

উপসংহার

সাধারণভাবে সমাপ্ত হল আমাদের “ডিয়ার লটারি সংবাদ” আজকের ফলাফল নিয়ের। দিনের শেষে, মোট তিনটি সংঘাতে ঘোষণা করা হয়েছে, যা অনেকের জন্য একটি সম্মোহনী অবসর হিসেবে প্রকাশিত হয়। যাদের সঙ্গে ভাগ্যের এই খেলার আবির্ভাবে সম্পর্ক রয়েছে, তারা আজকে সুখী অবস্থায় থাকতে পারেন কারণ তাদের প্রত্যাশা অনুসারে তাদের বিজয়ের বিষয়ে প্রত্যাশা করা যেতে পারে। এই লটারি সংবাদ একটি অবশালী প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের জীবনে উত্সাহ ও আনন্দ নিয়ে আসে, এবং এটির মাধ্যমে অনেকের স্বপ্ন পূরণ হয়ে উঠে।

Leave a Comment