Dear Lottery Sambad Result News Today 16.04.2024 1pm 6pm 8pm Dhankesari প্রিয় লটারি সংবাদ ফলাফলের খবর আজ, ধানকেশরী

আজকের ১৬ এপ্রিল ২০২৪ তারিখের ডিয়ার লটারি সংবাদ এর রেজাল্ট জানতে চাইলে সঠিক জায়গায় এসেছেন। এই প্রতিবেদনের মাধ্যমে আমরা নাগাল্যান্ড স্টেট লটারি পরিচালিত ডিয়ার লটারি বা লটারি সংবাদের সকল খেলার রেজাল্ট প্রকাশ করবো। রেজাল্ট প্রকাশের সময় হচ্ছে দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) ও রাত ৮টার (8pm)।

এই লটারির প্রথম পুরস্কার হচ্ছে ১ কোটি টাকা। আরেকটি অসাধারণ বিষয় হলো প্রথম পুরস্কার ছাড়াও তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কার হিসেবে আপনি ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা ও ১২০ টাকা জিততে পারবেন। এই লটারির অপর নাম ধানকেশরি, যার রেজাল্ট খোঁজ করছেন তারা প্রতিবেদনটি অবশ্যই পড়তে থাকবেন।

আপনি যদি আজকের ধানকেশরি (Dhankesari Today Result) রেজাল্ট জানতে আগ্রহী হয়ে থাকেন, তবে আপনারা এই প্রতিবেদন পুরোপুরি পড়তে থাকবেন। আশা করি সকল খেলার রেজাল্ট আপনাদের জন্য ভালো হোক।

Lottery Sambad Result for April 16, 2024

Lottery Sambad Result Live: Winners List for Today, 16 April, 1 PM (১৬ এপ্রিল দুপুর ১টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট লাইভ: বিজয়ী তালিকা)

প্রিয় লটারি সংবাদ ১পি রেজাল্ট জানানো হল। দুপুরে একটার লটারি সংবাদ এর নতুন রেজাল্ট অনুযায়ী প্রথম পুরস্কার জয়ীর টিকিট নম্বর হল – …………। এছাড়া, দ্বিতীয় পুরস্কারের অর্থাৎ ৯,০০০ টাকা জিততে অন্যতম টিকিট নম্বরটি হল – …………। সকল পার্টিসিপেন্টদের জন্য শুভেচ্ছা ও ধন্যবাদ জানাই যারা এই ড্র কে সহযোগিতা করেছেন।

এই লটারি সংবাদ রেজাল্ট নতুন জয়ীদের জন্য বহুত শুভ কামনা ও ধন্যবাদ জানাই। আপনারা যারা জিতেছেন, তাদেরকে অভিনন্দন জানাই এবং সুস্থ জীবনের কামনা করি। আশা করি, সকল প্রাপ্তব্য টিকিট নম্বর অনুযায়ী জয়ীরা তাদের পুরস্কার নিতে সক্ষম হবেন।

তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – …………

চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – ……………

পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – …………….

Lottery Sambad Result for Today, April 16, at 6 PM: Live Winners List

Lottery Sambad 6pm results have been announced. The ticket number of the first prize winner according to the evening draw of Lottery Sambad is – ………….

Additionally, ticket number …………… has won the second prize, which is 9,000 rupees.

The ticket number of the third prize winner is – …………….

The ticket number of the fourth prize winner is – …………….

The ticket number of the fifth prize winner is – …………….

Lottery Sambad Result for Today, April 16, 8PM Night Draw: Live Winners List (১৬ এপ্রিল রাত ৮টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

প্রিয় লটারি সংবাদ ৮পি রেজাল্ট ঘোষিত হল। আজ রাত ৮টার ডিয়ার নাইট লটারি সংবাদ এর জন্য নতুন রেজাল্ট প্রকাশিত হয়েছে। প্রথম পুরস্কার জয়ীর টিকিট নম্বর হল – ………..। অতএব, দ্বিতীয় পুরস্কারের, অর্থাৎ ৯,০০০ টাকা জিততে অন্যতম টিকিট নম্বরটি হল – …………..।

তৃতীয় পুরস্কারের টিকিট নম্বর – ……………..
চতুর্থ পুরস্কারের টিকিট নম্বর – ……………..
পঞ্চম পুরস্কারের জয়ীদের টিকিট নম্বর – ……………..

Lottery Sambad Result Schedule in Nagaland

Lottery Sambad এর খেলা অনেক লোকের মধ্যে খুব জনপ্রিয়। চলতি বছরে, Dear Lottery Sambad এর খেলার সময় কিছুটা পরিবর্তিত হয়েছে যাতে খেলার অধিক ভাগ লোক উপভোগ করতে পারে। Nagaland Lottery Sambad এর খেলা তিন বার হয়। এখানে খেলার সময় হলো দুপুর ১টা, সন্ধ্যা ৬টা, এবং রাত ৮টা (Lottery Sambad Timing is 1 pm, 6 pm, এবং 8 pm)।

লক্ষ্য করা যেতে পারে, Lottery Sambad এর খেলা সময় অন্তর্ভুক্ত করে তিনটি অবধি যাতে খেলার অধিকাংশ মানুষ খেলতে পারেন। এই খেলা দিনে তিনবার হয়, যা খেলার চাহিদা পূরণ করে এবং অধিকাংশ মানুষকে অধিক সুযোগ দেয় অংশ নেওয়ার। চলতি বছরে, খেলার সময় পরিবর্তন করে দেওয়া হয়েছে যাতে লোকেরা তাদের সময় অনুযায়ী খেলার অংশ নিতে পারে।

8PM Result

6PM Result

1PM Result

সচরাচর জিজ্ঞাস্য

ডিয়ার লটারি সংবাদের প্রথম পুরস্কার হলো ১ কোটি টাকা।

ছাড়াও প্রথম পুরস্কারের সাথে আপনি তৃতীয়, চতুর্থ, ও পঞ্চম পুরস্কার জিততে পারেন, যা হলো ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা, ও ১২০ টাকা যথাক্রমে।

ডিয়ার লটারি সংবাদের অপর নাম ধানকেশরি। এটি তাদের প্রচলিত নাম এবং খেলার নাম।

আপনি প্রিয় লটারি সংবাদ ফলাফল সরাসরি আমাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং সংবাদ পেপার থেকে প্রাপ্ত করতে পারেন।

উপসংহার

সমস্ত লটারি প্রেমিকদের জন্য এই দিন সত্যিই অত্যন্ত জরুরি এবং আনন্দের দিন। ১৬ এপ্রিল ২০২৪ তারিখের প্রিয় লটারি সংবাদ ফলাফল তিন সময়ে প্রকাশিত হবে: দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm), ও রাত ৮টার (8pm)। এই দিনে অনেকেই অমূল্য পুরস্কার জিততে পারেন এবং তাদের জীবন পরিবর্তন হতে পারে।

আমরা আপনাদের জন্য সর্বশেষ রেজাল্ট নিশ্চিত করতে বিশেষ প্রয়াস করছি এবং আশা করি সবাই তাদের অপেক্ষিত পরিণাম অনুসরণ করতে পারবেন। এই লটারি সংবাদের ফলাফল দেখে আপনি যদি কোনো পুরস্কার জিততে পারেন, তাহলে অবশ্যই সংবাদ পেপার ও ওয়েবসাইটে ভিজিট করে পুরস্কার নিতে হবে।

তাই, সমস্ত লটারি প্রেমিকদের জন্য আমরা শুভকামনা জানাচ্ছি এবং আশা করি আজকের প্রিয় লটারি সংবাদ ফলাফল তাদের কাছে সৌভাগ্য এবং সফলতা নিয়ে আসবে।

Leave a Comment