Dear Lottery Sambad Result Today 12.03.2024 1pm 6pm 8pm

Jacksons

Lottery Sambad Result

নাগাল্যান্ড লটারি সংবাদের সাথে সম্পর্কিত তথ্য পেতে চাইলে আপনারা সহজেই ১২ মার্চ, ২০২৪ তারিখের দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) এবং রাত ৮টার (8pm) এর রেজাল্ট পরিবেশনের প্রত্যাশা করতে পারেন। এই লটারি সংবাদ প্রতিবেদনে আপনাদের উল্লেখ করতে চাই, এই ডিয়ার লটারির প্রথম পুরস্কার হল ১ কোটি টাকা। আরোপ্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম পুরস্কার হিসেবে আপনাদের পাবে সম্মানিত ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা মানের টাকা পুরস্কার। তাছাড়া, আমরা জানাতে চাই এই লটারির অপর নাম ধানকেশরি, তাই যারা আজকের ধানকেশরির রেজাল্ট খোঁজছেন তারা এই প্রতিবেদনটি অবশ্যই পড়ুন। সাথে থাকুন লটারি খেলা ও আপনার ভাগ্যের পরিচয় প্রকাশের জন্য।

Lottery Sambad Result for March 12th, 2024

প্রিয় লটারি সংবাদ আজকের ফলাফল, 12 মার্চ, সকাল ১টা, লাইভ বিজয়ীদের তালিকা (Dear Lottery Sambad Result Today 12 March Morning 1PM Live Winners List)।

প্রিয় লটারি সংবাদ 1 টা সময়ের ফলাফল প্রকাশিত হয়েছে। দুপুরের এই লটারি সংবাদের ফলাফলে প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – 93H 97716। এছাড়া, ৭৮৫৬০ টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার জেতার সুযোগ অর্থাৎ ৯,০০০ টাকা প্রাপ্তি অর্জন করেছে। এই ফলাফলের মাধ্যমে এই সপ্তাহের সৌভাগ্যবান বিজয়ীরা উত্তীর্ণ হয়েছেন এবং তাদের আশীর্বাদের প্রত্যাশা রয়েছে।

এই সারণি থেকে একেবারেই উপভোগ করুন এবং ধারাবাহিক খেলা বিজয়ীদের প্রতি শুভেচ্ছা জানাই। এই লটারি সংবাদ একটি অত্যন্ত জনপ্রিয় সাধারণ মানুষের মধ্যে যা অনেকের জীবনে আনন্দ এবং উত্সাহ সৃষ্টি করে। আপনারা সকলকে অগ্রিম শুভেচ্ছা এবং শান্তি আর্জন করতে সুন্দর এই ফলাফলের সাথে সাথে অদৃশ্য কামনা জানাই।

তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর হল – ০৩১৯৯, ০৪৫০৯, ১৮৯০২, ২১৫২৮, ২৯৫৫২, ৪৭১৯৩, ৬৬৬৬৯, ৭৩৮০৫, ৭৭৭৪৩, ৯৭৪২১।

চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর হল – ০২৯৭, ০৮০৮, ২৪২৩, ৪১৮২, ৭০৭৯, ৭৩৩৫, ৭৩৮৫, ৭৮৮২, ৭৯২৪, ৯৫২৬।

পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর হল – ০০১০, ১০১১, ১২৯৩, ১৬৮৩, ৪৩৩২, ৪৫০২, ৫০৩৭, ৫৫০৬, ৭৯৩০, ৯২৪৬।

প্রিয় লটারি সংবাদের ফলাফল আজকের তারিখ ১২ মার্চ রাত ৬টা-র সাথে প্রকাশিত হয়েছে। এই ডিয়ার লটারি সংবাদ রেজাল্টের জীবন্ত বিজয়ী তালিকা দেখতে অনুগ্রহ করে যান।

Lottery Sambad এর ৮টার রেজাল্ট ঘোষিত হয়েছে। আজ রাত ৮টার ডিয়ার লটারি সংবাদে নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর – 96B 41162। এছাড়া, দ্বিতীয় পুরস্কারে জয়ী হয়েছে 49124 টিকিট নম্বর, যা অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। তৃতীয় পুরস্কারে জয়ীদের টিকিট নম্বর – 16396, 28531, 38199, 60517, 70869, 75909, 78079, 88300, 88558, 95382। চতুর্থ পুরস্কারে বিজয়ীদের টিকিট নম্বর – 0592, 2506, 3506, 3967, 5787, 5915, 7908, 7975, 9088, 9546। পঞ্চম পুরস্কারে জয়ীদের টিকিট নম্বর – 1859, 2137, 2176, 3403, 3656, 4347, 4942, 7599, 7948, 9337।

প্রিয় লটারি সংবাদ আজকের ফলাফল ১২ মার্চ রাত ৮টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্টের বিজয়ী তালিকা লাইভ।

প্রিয় লটারি সংবাদ ৮টা রেজাল্ট ঘোষিত হল। আজ রাত ৮টার ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর – ৯৬জি ১৪৭৭০। এছাড়া, ৫৮৯৮৮ টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – ০৪৬৮৮, ১২৪৯৪, ৩৪৫৫৬, ৫৮০৮৮, ৬৩৭২৬, ৬৬৯৪৫, ৬৯৯৬৬, ৮২৭৮০, ৮৩৭২৪, ৯৬৪৯১। চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – ১৫৫৫, ১৬৫৩, ২৩২৬, ৪৪৪৪, ৫৩৩৪, ৫৫০৯, ৬৩৯৭, ৭০১৪, ৮২৭০, ৮৯৮৪। পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – ০৫১৮, ০৫২০, ১৬৩২, ২৫৮৪, ৩৮১৬, ৪৮৯৬, ৫৩৩১, ৬৫৫৮, ৬৮৫০, ৮৮৮৪।

Nagaland Lottery Sambad Result Schedule

লটারি সংবাদ খেলার অভিযানে এখন দিনে তিনবার লটারি খেলা হয়। প্রতি দিনে প্রকাশিত হওয়া সেরা বিজয়ীদের সাথে খেলা করতে জনগণের প্রচন্ড আগ্রহ উড়িয়ে আনে লটারি সংবাদ। সালের ব্যাপারে ডিয়ার লটারি সংবাদ খেলার সময়ে সাধারণত পরিবর্তন ঘটেছে। এন্ট্রিতে অংশগ্রহণের প্রথম নাম্বারে অনুমোদিত হলেই অংশগ্রহণের অধিকার প্রাপ্ত হয়ে থাকে। নাগাল্যান্ড লটারি সংবাদ খেলার সময় দুপুর ১টা, সন্ধ্যা ৬টা ও রাত ৮টার সময়ে অনুষ্ঠিত হয়।

লটারি সংবাদের খেলার সময়ের পরিবর্তন জনপ্রিয়তা এবং আগ্রহের একটি উদাহরণ। দিনে তিনবার অনুষ্ঠিত হওয়া খেলায় সবাই অংশগ্রহণের সুযোগ পেতে চান। নাগাল্যান্ড লটারি সংবাদের খেলার সময় প্রতিদিনের জীবনে একটি অসাধারণ অংশ যা লোকেরা অপেক্ষা করে। লটারি সংবাদ খেলার সময়ের পরিবর্তন কেবলমাত্র খেলার প্রস্তুতি আর উন্নতির পথে একটি নতুন পর্ব যোগ করে।

সচরাচর জিজ্ঞাস্য

আপনি আজকের Dear Lottery Sambad রেজাল্ট অনুষ্ঠানের পর অফিসিয়াল ওয়েবসাইট বা নিকটবর্তী লটারি দোকান থেকে চেক করতে পারেন।

হ্যাঁ, আপনার টিকিট নম্বর প্রয়োজন হবে ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট দেখার জন্য।

যদি আপনার টিকিটের নম্বর মিলে না আসে, তবে আপনি দুঃখিত হতে পারেন, তবে আপনি আপনার টিকিট পুনরায় চেক করতে পারেন বা সরাসরি লটারি অফিসে যোগাযোগ করতে পারেন।

যদি আপনি বিজয়ী হন, তবে আপনি নিকটস্থ লটারি অফিস অথবা ব্যক্তিগত যোগাযোগের মাধ্যমে আপনার পুরস্কার প্রাপ্ত করতে পারেন।

উপসংহার

আজকের Dear Lottery Sambad ফলাফল একটি অত্যন্ত অধিক অপেক্ষিত ঘটনা যে সকলের জন্যে অদৃশ্য সফলতা এবং সৌভাগ্য আনতে পারে। এই খেলার মাধ্যমে অনেকের জীবনে নতুন আশা জাগাতে পারে এবং পরিবারের অর্থনৈতিক অবস্থা সুধারতে সাহায্য করতে পারে। অবশেষে, এই খেলা সবার মনের অভ্যন্তরে এক সমাজসেবার মূল উদ্দেশ্য নিয়ে এগিয়ে যায়। তাই, দিনে তিনবার এই অপূর্ব অভিযানে অংশগ্রহণ করতে আগ্রহী হোক সবাই এবং নতুন আশার দিকে প্রত্যাশা করা যাক।

Leave a Comment