Dear Lottery Sambad Result Today 20.03.2024 1pm 6pm 8pm

Jacksons

Lottery Sambad Result

প্রিয় নাগাল্যান্ড লটারি সংবাদ রেজাল্ট আজ ২০ মার্চ, ২০২৪ সালের ১টার (1pm), ৬টার (6pm), ও ৮টার (8pm) খেলার টিকিট ধারণ করা অথবা রেজাল্ট জানতে ইচ্ছুক খেলারদের জন্য এটি আনন্দের সূচনা। এই প্রতিবেদনে সূচিত হচ্ছে যে, এই সকল ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট সাম্প্রতিকভাবে প্রকাশিত হবে। এছাড়াও, রেজাল্ট প্রকাশের আগে আপনাদের জানানো হচ্ছে যে, প্রথম পুরস্কার টাকা ১ কোটি এবং দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, ও পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা প্রাপ্ত হবে। সুতরাং, রেজাল্ট জানতে এবং সন্তুষ্ট হতে চাইলে, এই তারিখের ডিয়ার লটারি বা লটারি সংবাদ পরীক্ষা করুন।

আমরা আগেও উল্লেখ করেছি যে এই লটারির অন্য একটি নাম ধানকেশরি। অতএব, সম্পূর্ণ রেজাল্ট জানতে এবং আজকের ধানকেশরি রেজাল্ট সহজেই উদ্যোগ করতে আমরা আপনাদেরকে এই সূচনা প্রদান করছি। তাই, আপনারা যারা প্রত্যাশিত রেজাল্টের জন্য অপেক্ষা করছেন, অবশ্যই আজকের সকল লটারি সংবাদ পরীক্ষা করুন এবং আপনাদের ভাগ্য পরীক্ষা করুন।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আমরা এই নাগাল্যান্ড স্টেট লটারি রেজাল্টের সর্বশেষ সংবাদ প্রদান করি। সুতরাং, আপনারা প্রয়োজনোনুয়ারী তথ্যের জন্য আমাদের সাথে যুক্ত থাকুন এবং সাম্প্রতিক রেজাল্টের জন্য পর্যালোচনা করুন।

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজ ২০.০৩.২০২৪

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজ ২০ মার্চ, সকাল ১টা-এ জীবিত বিজয়ীদের তালিকা (Dear Lottery Sambad Result Today 20 March Morning 1PM Live Winners List)।

প্রিয় লটারি সংবাদ ১ টা রেজাল্ট ঘোষিত হয়েছে। এই দুপুরের লটারি সংবাদের নতুন রেজাল্টে প্রথম পুরস্কার জিততে সাফল্য অর্জন করেছেন লাকি পাঁচশ আটটি আটটি আট দুই আট। আরোও একটি ভাগ্যবান টিকিট ৩১ পঞ্চাশ আটটি জিতেছেন দ্বিতীয় পুরস্কার, অর্থাৎ নয় হাজার টাকা।

এই সুখবর দিয়ে লটারি সংবাদ দিনের প্রথম পর্বে আরো আনন্দিত করেছেন অনেকে। অবাধে লটারি খেলার শখে জুড়ে থাকা লাকিরা আশা করছেন আগামীকালের লটারি সংবাদ থেকেও সফলতার অভিযানে অংশগ্রহণ করতে।

তৃতীয় পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – ১৬৭৭৫, ২৭৬২৮, ৪০৫৫৫, ৪৫৩০২, ৫৪৮৬১, ৬৩৯১৬, ৬৭৩৫২, ৬৭৮০১, ৮১০৯৯, ৮৮৫৭০

চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – ০৪৭৪, ০৫১০, ৩৩২০, ৩৯২১, ৪৯৩১, ৫২৯৫, ৫৬৬২, ৫৭২৪, ৬০৫২, ৭২৯৮

পঞ্চম পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – ০২৮৬, ০৪৫২, ২৫৭৮, ৩৬৬৪, ৪০৭২, ৫৫০৪, ৬২৩৬, ৬৩৫৫, ৯৪০৩, ৯৮৫৪

প্রিয় লটারি সংবাদের ফলাফল আজকের দিনে, ২০ মার্চ, রাত ৬টায় লাইভ বিজয়ীদের তালিকা প্রকাশ। (২০ মার্চ রাত ৬টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

প্রিয় লটারি সংবাদ ৬টার ফলাফল ঘোষিত হয়েছে। আজ সন্ধ্যা ৬টার ড্র লটারি সংবাদ নাইট লটারির প্রথম পুরস্কারের বিজয়ী হলেন যার টিকিট নম্বর হল – 82H 59357। এছাড়া, ৮২৬০০ টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। আমরা তাদের অভিনন্দন জানাচ্ছি এবং ভবিষ্যতে তাদের সফলতায় আরো এগিয়ে এগিয়ে চলা কামনা করছি।

লটারি সংবাদ ৬টার ডিয়ার ফলাফলের সাথে এসেছে একটি অত্যন্ত উৎসাহী কণ্ঠও। এ সুখবর প্রসারিত হোক সমাজের সকল অংশে এবং সবাই সাফল্যের উদ্যোগে মোতিবাদ জানিয়ে দেওয়া যাক। আমরা শুভেচ্ছা জানাচ্ছি এবং আশা করছি যে আগামীকালেও লটারি সংবাদ সম্প্রচারিত হবে এবং সকল ভাগীদের কাছে সুখবর পৌঁছে দেবে।

তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর: 12290, 13427, 18651, 41413, 52943, 64114, 73684, 78054, 78358, 84316।

চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর: 0679, 1884, 3183, 3561, 4551, 5231, 5309, 7906, 8094, 9608।

পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর: 0399, 0557, 1113, 2392, 4698, 5512, 6297, 7066, 7785, 9351।

Lottery Sambad এর সংবাদের ফলাফল আজকের, ২০ মার্চ, সন্ধ্যা ৮টার জন্য সরাসরি প্রসারিত হবে। সফল বিজয়ীদের তালিকা লাইভে উল্লেখ করা হবে।

প্রিয় লটারি সংবাদ ৮টা রাতের ফলাফল ঘোষিত হল। আজ রাত ৮টার ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – ৮১এল ৮৪৫০৬। এছাড়া, ৫৫৮৮৭ টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। এই অসাধারণ খুশির সময়ে, পুরস্কার বিজয়ীদের প্রতি আন্তরিক অভিনন্দন জানাই এবং সবাইকে এই অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য আমন্ত্রিত করছি।

আজকের লটারি সংবাদ ফলাফল প্রকাশের সাথে সাথে আমাদের উদ্দীপনা এবং উত্সাহ বাড়ে। এই খুশির সময়ে আমরা সকলের অংশগ্রহণ এবং সাফল্যের উপর শুভকামনা জানাই। সংবাদের ফলাফল সম্পর্কে জানতে, আমাদের অফিসিয়াল ওয়েবসাইট এ পরিদর্শন করুন এবং নতুন সংবাদ এবং ফলাফলের জন্য নিয়মিত আমাদের সাথে থাকুন।

তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর: ১৬৪৬৩, ৩৯৪৫৪, ৪৯৯৮৪, ৬২৩২৮, ৭১২২৯, ৮৫০৭৭, ৯০৪৪০, ৯১৮৯৭, ৯৮৩১৫, ৯৮৮২৯।

চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর: ০৯৮৭, ২০৬১, ৪৮৩৪, ৫১২৬, ৮০৮১, ৮৫৫২, ৮৬১১, ৮৯৭৫, ৯১৫৬, ৯৩৭০।

পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর: ০৯৬৬, ২৩৬০, ৫০৯১, ৫৬৬১, ৬৬৫২, ৬৭৪৭, ৬৯৮২, ৭০২৬, ৮০৮৯, ৯১৮০।

Nagaland Lottery Sambad Result Schedule

লটারি সংবাদের খেলার প্রতিদিন তিনবার আয়োজিত হয়। এই অসাধারণ খেলা নাগাল্যান্ড লটারি সংবাদে অনুষ্ঠিত হয় এবং এর সময় সম্পর্কে তথ্য প্রতি বছরে পরিবর্তন হয়। এখন নাগাল্যান্ড লটারি সংবাদের খেলার সময় দুপুর ১টা, সন্ধ্যা ৬টা, এবং রাত ৮টার মধ্যে অনুষ্ঠিত হয়। এই খেলার সময় নিয়মিতভাবে পালন করা হয় এবং প্রতিটি খেলা অনেকের জন্য আশা ভরা কার্যক্রমের একটি অংশ হয়ে উঠেছে।

এই খেলাটি খেলে বিভিন্ন মানুষের মধ্যে আগ্রহ ও উৎসাহ তৈরি হয় যা তাদেরকে অনেক স্বপ্ন ও আশা দেখতে সাহায্য করে। এটি একটি সাধারণ কেন্দ্রে অনুষ্ঠিত হয় যেখানে লোকে নিজেদের ভাগ্যের পরিকল্পনা করে এবং অদ্বিতীয় সম্পদ, স্বপ্নসাধনা বা আর্থিক স্বাধীনতা অর্জন করার সুযোগ পেতে চেষ্টা করে। নাগাল্যান্ড লটারি সংবাদের এই অধিবাসীরা তাদের বিশ্বাসে আবদ্ধ এবং নিরলস প্রয়াসের মাধ্যমে আশা ও ভাবনার পথে অগ্রসর হতে চান।

সচরাচর জিজ্ঞাস্য

আজকের Dear Lottery Sambad Result দুপুর ১টা, সন্ধ্যা ৬টা, এবং রাত ৮টা প্রকাশিত হবে।

রেজাল্ট প্রকাশের পর আপনি আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে অথবা লটারি সংবাদের সোশ্যাল মিডিয়া পেজে জায়গা করে টিকিট নম্বর চেক করতে পারেন।

বিজয়ী হলে, আপনি পুরস্কার নিতে আমাদের অফিসে যোগাযোগ করতে পারেন অথবা আমাদের নির্দিষ্ট প্রকাশিত নম্বরে যোগাযোগ করতে পারেন।

আপনি রেজাল্ট প্রকাশিত হওয়ার পর

উপসংহার

আজকের Dear Lottery Sambad ফলাফল দেখার পরিসংখ্যানের সাথে পরিচিতি বাড়িয়েছে এবং এটি একটি সম্পূর্ণ নিউয়ান্সের সাথে সম্প্রতি উত্সাহজনক সংবাদ। যে কেউ আজকের লটারি সংবাদ খেলা অপেক্ষা করেছে তারা এই ফলাফলে তাদের আশা বা স্বপ্ন এবং সম্পদ অর্জনের সহজ মাধ্যম খুঁজে পাবেন। এটি আরও অনেক মানুষের মাঝে আনন্দ ও উৎসাহ বৃদ্ধি করবে, যারা আশার সঙ্গে পূর্ণতা এবং অবসরপ্রাপ্তির প্রত্যাশার সাথে প্রতিযোগিতা করে। সাথেই আমরা দেখি লটারি সংবাদ প্রতিদিন হাজারো মানুষের জীবনে আনন্দ ও প্রত্যাশার সৃষ্টি করে যাচ্ছে এবং এটি একটি অদ্ভুত সম্পদ অর্জনের সুযোগ প্রদান করে যা মানুষের জীবনে সমৃদ্ধি এবং সম্পূর্ণতা আনতে সাহায্য করে।

Leave a Comment