Amazfit Active Edge স্মার্টওয়াচ ভারতে উত্কৃষ্ট বৈশিষ্ট্যসম্পন্ন একটি উপকরণ, যা জলের মধ্যেও ব্যবহার করা যাবে।

Jacksons

Updated on:

Amazfit Active Edge

বাংলাদেশে মূল্যবান Amazfit Active Edge স্মার্টওয়াচটির মূল্য ১২,৯৯৯ টাকা নিশ্চিত করে ধার্য হয়েছে। এই আকর্ষণীয় স্মার্টওয়াচটি আগামী ২৭ ফেব্রুয়ারি তারিখ থেকে ই-কমার্স সাইট অ্যামাজন এবং ব্র্যান্ড স্বনিযুক্ত ওয়েবসাইট থেকে অর্ডার করা যাবে।

প্রথমেই, গত সপ্তাহে Amazfit সংস্থা এই স্মার্টওয়াচের লঞ্চ নিয়ে টিজ করেছিল। আর এখন সময় এসেছে এই উন্নত ডিভাইসের আবারও সৃজনশীল ফিচার ও বৈশিষ্ট্য দেখার। এই নতুন স্মার্টওয়াচে আপনার জন্য রয়েছে জেপ ওএস ২.১, এআই ওয়ার্কআউট অ্যাসিস্ট্যান্ট, ১৩০টিরও বেশি স্পোর্টস মোড, এবং দীর্ঘদিন চালু থাকা ব্যাটারি লাইফ, যা ফিটনেসপ্রেমীদের কাজে সহায়তা করবে।

আগের থেকে আরও উন্নত ফিচার ও বেশি স্পোর্টস মোডের সঙ্গে এই স্মার্টওয়াচের আকর্ষণীয় মূল্যে কেনা যাবে তা চিন্তা করতে মূল্যবান অপরিহার্য। সুতরাং, আপনি আমেজফিট অ্যাক্টিভ এজ স্মার্টওয়াচের নতুন প্রযুক্তিগত সৌন্দর্য, উচ্চ কার্যক্ষমতা, এবং অনেক ধরনের সমৃদ্ধ ফিচারে আনন্দ নিতে পারেন।

Amazfit Active Edge এর মূল্য এবং সুবিধা

Amazfit Active Edge স্মার্টওয়াচটি এবার ভারতে প্রকাশিত হয়েছে এবং এর মূল্য ধারণ করা হয়েছে ১২,৯৯৯ টাকা। এই স্মার্টওয়াচটি গত ২৭ ফেব্রুয়ারি থেকে ই-কমার্স সাইট অ্যামাজন এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে পেতে পারবেন। ক্রেতারা এই ওয়াচটি নিয়ে লাভ করতে পারবেন যেসব রঙে – ব্ল্যাক, মিডনাইট পালস এবং মিন্ট গ্রিন, যেগুলি এই স্মার্টওয়াচটির সাথে উপলব্ধ।

Amazfit Active Edge স্মার্টওয়াচটি একটি আকর্ষণীয় অফার প্যাকেজে আসে, যা ব্যবহারকারীদের একটি ভালো অভিজ্ঞতা দেওয়ার জন্য তাদের মুখোমুখি প্রয়োজনীয় সুবিধা সরবরাহ করে। এই স্মার্টওয়াচটি বিভিন্ন রঙে উপলব্ধ যাতে ব্যবহারকারীরা তাদের পছন্দমতো রঙ নির্বাচন করতে পারেন। আরোপ্রতি, এটি উচ্চ মানের প্রযুক্তিতে নির্ভরযোগ্য এবং উপযুক্ত ব্যবহারকারীদের প্রয়োজনীয় সুবিধা সরবরাহ করে।

Amazfit Active Edge-এর বিশেষতা এবং বৈশিষ্ট্য পুনরায় লেখা:

আমাদের পাঁচালিশের তাজা একটি বিজ্ঞাপন আছে – অসাধারণ ফিচার সমৃদ্ধ Amazfit Active Edge স্মার্টওয়াচ। এই স্মার্টওয়াচটি আসছে একটি ১.৩২ ইঞ্চি এলসিডি ডিসপ্লে সহ, যেখানে আপনি প্রায় ১০০টিরও বেশি ওয়াচফেস পাবেন। এটির অবাধ ব্যবহার করার জন্য ১০ এটিএম রেটিং প্রদান করা হয়েছে, ফলে আপনি সাঁতারের সময় বা জলের ১০০ মিটার গভীরে গেলেও ঘড়িটি অক্ষত থাকবেন। অত্যন্ত স্লিম ডিজাইন এবং বেহেমোথের সাথে সাথে এটি আপনার দৈনন্দিন জীবনে সহায়ক হবে।

এই Amazfit Active Edge স্মার্টওয়াচ আপনাকে ব্যাটারি লাইফ বিষয়ে চিন্তামুক্ত করে দেয়, যার ফলে আপনি ব্যবহারের অবধি স্বাচ্ছন্দে থাকতে পারেন। এটি অনেকগুলি হেলথ ট্র্যাকিং ফিচার সহ আসে, যেমন হৃদরোগ মনিটরিং, নিয়ো মনিটরিং, পদচালনা পর্যবেক্ষণ এবং ঘুমের মোনিটরিং। এছাড়াও, আপনি আপনার স্মার্টফোনের নোটিফিকেশন সরাসরি এই স্মার্টওয়াচে পেতে পারেন, যা আপনার জীবনের প্রয়োজনীয় তথ্য প্রাপ্ত করে আপনাকে সহায়ক করবে।

অক্টিভ এজে হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন সেন্সর, স্ট্রেস ডিটেকশন, এবং উন্নতমানের ফিটনেস ট্র্যাকার সহ বিভিন্ন স্বাস্থ্য ও ফিটনেস সুবিধা সহজে পাওয়া যাবে Amazfit Active Edge জেপ অপারেটিং সিস্টেম ২.১ ভার্সনে। জেপ কোয়াক্ট এআই ওয়ার্কআউট অ্যাসিস্ট্যান্টের মাধ্যমে ব্যবহারকারীরা তাদের ফিটনেস গোল পূরণে সহায়তা পেতে পারবেন এবং পাঁচটি স্যাটেলাইট পজিশনিং সিস্টেমের সাথে সমর্থিত হবেন। জেপ কোয়াক্ট এআই ওয়ার্কআউট অ্যাসিস্ট্যান্টের সাথে এটি বিভিন্ন স্পোর্টস মোডে সুসংগত যাত্রী হিসেবে সাথে থাকবে। ইনডোর রানিং, ওয়ার্কিং, আউটডোর সাইকেলিং ইত্যাদি অনেক সময় ব্যয় করা এই স্পোর্টস মোড সহ এই হাইটেক ঘড়ি সব প্রকারের কার্যকর ফিটনেস উপায়ে সাহায্য করবে।

Amazfit Active Edge স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে পূর্ববর্তী প্রযুক্তি আপডেট করে উচ্চ শ্রেণীতে তার চার্জিং ক্ষমতা বৃদ্ধি করেছে। এখন একবার চার্জ করে এই অ্যাক্টিভ এজ ঘড়ি সর্বাধিক ১৬ দিন পর্যন্ত ব্যাকআপ দিতে সক্ষম হয়েছে, এটি দিনের মধ্যে অসংখ্য কার্যের সাথে সাথে আপনার পরিবার ও কাজের জন্য সঠিক সময়ে অনুপস্থিত হওয়াতে সাহায্য করবে। এই লম্বা চার্জ ক্ষমতা ব্যতিক্রমী এবং ব্যবহারকারীর অভিজ্ঞতার দিকে নজর দিয়ে বাজারে এক অদ্বিতীয় অবস্থা সৃষ্টি করবে।

ফিটনেস প্রেমীরা সাধারণত স্বাস্থ্য এবং সাধারণ অবস্থা সুরক্ষা করতে গিয়ে তাদের ফিটনেস প্রোগ্রামের অবস্থা স্ক্রোল করে যাচ্ছেন। এই সময়ে একটি স্মার্টওয়াচ যেহেতু অনেকগুলি সুবিধা সঙ্গে আসছে, এর মধ্যে সেরা মানের একটি হল অ

সচরাচর জিজ্ঞাস্য

হ্যাঁ, Amazfit Active Edge স্মার্টওয়াচ জলে কাজ করার সময় আপনার পোড়া টাইম এবং স্পিড মেপিং করতে সক্ষম।

স্মার্টওয়াচের ব্যাটারি লাইফ আপনার ব্যবহারের প্রকার এবং ব্যবহারের হার অনুযায়ী পরিবর্তন করতে পারে, কিন্তু সাধারণত জলে ব্যবহার করার সময় সে ৭-১০ দিন স্থিতিশীল থাকতে পারে।

এই স্মার্টওয়াচে সহজেই পোড়ার সময় এবং দূরত্ব সাহায্য করতে পারে এবং জলে নীতির সাথে অনুগত থাকতে সাহায্য করতে পারে।

হ্যাঁ, Amazfit Active Edge স্মার্টওয়াচ পানির গড়গড়ানোর সময় আপনার পুনরুদ্ধার সাথে সাহায্য করতে পারে, এবং নিশ্চিত করতে পারে যে জলের প্রভাবে গড়গড়ানোর পর স্মার্টওয়াচটি ঠিকমতো কাজ করছে।

উপসংহার

সুতরাং, এই নতুন স্মার্টওয়াচ Amazfit Active Edge যেহেতু সকল ধরনের ফিটনেস এবং স্বাস্থ্য সুবিধা সহজে উপলব্ধ করা তার উচ্চ ক্ষমতার লঞ্চ করা হয়েছে। এই উন্নত টেকনোলজি এবং প্রায় ১৬ দিনের ব্যাটারি ব্যাকআপ এর সাথে এটি ব্যবহারকারীদের জীবনকে সহজ ও অবাধ করে তুলবে। এছাড়াও, তার জন্য বাংলাদেশের বাজারে মধ্যবিত্ত মূল্যে উপলব্ধ করা হয়েছে যা ফিটনেস প্রেমীদের সুবিধার জন্য গুরুত্বপূর্ণ। এ ছাড়া, এই উচ্চ মানের স্মার্টওয়াচ যে জলের মধ্যেও ব্যবহার করা যাবে তা একটি অবস্থানীয় সুবিধা যা আরও প্রয়োজনীয়তা অনুভব করাতে সাহায্য করবে। সুতরাং, Amazfit Active Edge স্মার্টওয়াচ একটি উত্তম অপশন যা ফিটনেস প্রেমীদের জন্য একটি পূর্ণসংযুক্ত সমাধান হিসেবে উজ্জ্বল করতে পারে।

Leave a Comment