MI vs CSK: ক্যাচ ধরতে গিয়ে মাঝ মাঠে ট্রাউজার খুলে গেল রোহিতের

MI vs CSK আজ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ২০২৪ এর চতুর্থ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স (MI) বিপক্ষে চেন্নাই সুপার কিংস (CSK) আমন্ত্রিত হয়েছিল। টস জিতে মুম্বাই ইন্ডিয়ান্স প্রথমে ব্যাট করার জন্য চেন্নাইকে অবহিত করেছিলেন। কিন্তু CSK-র শুরুটা স্পেশাল ছিল না যেন, অজিঙ্কা রাহান মাত্র ৮ রানে আউট হন। পরে অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড আসলে তাদের দিকে নিয়ে গেলেও তিনি বেশিক্ষণ ক্রিজে থাকতে পারলেন না। এই সময়ে শিবম দুবের সাথে গায়কোয়াড মিলে রানরেট কমাতে চেষ্টা করেন।

চতুর্থ ওভারের চতুর্থ বলে আকাশ মাধওয়ালের বিরুদ্ধে রুতুরাজ গায়কোয়াড নেতৃত্বে অবিশ্বাস্য শট মারেন। এই শট হাওয়ায় ছিল এবং রোহিত শর্মা ফিল্ডিং করছিলেন সেদিকে। রোহিত শর্মার ক্যাচ মিস করায় গায়কোয়াড জীবনের বড় লাইফলাইন পেয়েছেন। এই ঘটনার পরে ম্যাচে অবশ্যই জোর আসে এবং কোটি কোটি ক্রিকেট প্রেমীর হৃদয়ে হল জ্বালানি।

মুম্বাই ইন্ডিয়ান্স টিমের দিকে দুই উইকেট পড়ে গিয়েছে আর এই সংখ্যা বাড়াতে গিয়েছে চেন্নাই সুপার কিংস এর সংখ্যা। দুই টিমের মধ্যে জটিল মানের ক্রিকেট চলছে যেখানে উইকেট নিয়ে দ্বিধা

দ্বাদশ ওভারের চতুর্থ বলে আকাশ মাধওয়ালের দ্বারা মারা গেল একটি দুরন্ত শট। বলটি হাওয়ায় গেল এবং রোহিত শর্মা ফিল্ডিং করতে ছিলেন। রোহিত একটি ডাইভ মারেন তার লম্বা দৌড়ানোর সময় ক্যাচের জন্য। তার হাত বলের নিচে চলে এসেছিল, কিন্তু রোহিত সেই ভারসাম্য বজায় রাখতে পারেননি, ফলে ক্যাচটি মিস হয়ে যায়। তার ডাইভের সঙ্গে সাথে তার ট্রাউজার্সও খুলে যায়, যা দর্শনীয় ছবি তৈরি করে।

রুতুরাজ গায়কোয়াড প্রায় অনায়াসে রোহিত শর্মার কাছ থেকে লাইফলাইন পেয়েছিলেন, তবে তিনি পুরো সুবিধা উপভোগ করতে পারেননি। তিনি ৪০ বলে ৬৯ রান সংগ্রহ করে আউট হন। তার ইনিংসে ৫টি ছক্কা ও ২টি চার মারেন। তার ব্যাটিং পারফর্মেন্সে তিনি শিবম দুবের সাথে দুর্দান্ত সমর্থন পেয়েছিলেন। শিবম দুবে মাত্র ২৮ বলে অর্ধশতরান পূর্ণ করে আউট হন, যা তার অসাধারণ ব্যাটিং দেখানো গুরুত্ব প্রদান করে।

চেন্নাই সুপার কিংসের বোলিং এবং ফিল্ডিং এর সঙ্গে তাদের টিম পরিচালনাও এই ম্যাচে বেশ সফল ছিল। তারা মুম্বাই ইন্ডিয়ান্স দিয়ে ২০ রানের প্রতিহার জিতে গেলেন। এই বিজয় তাদের জন্য মুখ্যত উদ্দীপনা দিয়েছে এবং তাদের প্রতিস্পর্ধা জীবন্ত রেখেছে।

সচরাচর জিজ্ঞাস্য

রোহিত স্টেডিয়ামের মাঝে মাঠে গেলে তাঁর ট্রাউজার খুলে গেল। তবে, পরক্ষণে দড়ি তাঁকে সাহায্য করে ট্রাউজার বেঁধে নিলেন।

ভিডিওতে রোহিত শর্মা মাঝ মাঠে ট্রাউজার খুলে গিয়ে গেলেন এবং তারপরে দড়ি তাঁকে সাহায্য করে ট্রাউজার বেঁধে নিলেন।

না, রোহিতের খেলায় কোন ক্ষতি হয় নি। তাঁর সাহায্য পেতে পরক্ষণে দড়ি তাঁকে সাহায্য করেছিলেন।

রোহিত শর্মা কোন অসুস্থতা পেয়ে নি। তাঁর সাথে আছেন এবং তাঁর খেলা অস্তিত্বে রয়েছে।

উপসংহার

MI বনাম CSK ম্যাচের জন্য অবশ্যই মুক্তি ও উল্লেখযোগ্য একটি মুহূর্ত ছিল যখন রোহিত শর্মা প্রথম উইকেট হারিয়ে গেলেন। এই ঘটনার পরে তারা পরিবর্তন এবং দড়ি তার উপর বেঁধে নিয়েছেন। কিন্তু চেন্নাই সুপার কিংসের দিক থেকে তারা এই মুহূর্তটি অবশ্যই তাদের জন্য বিশেষ মুক্তি এবং নিখোঁজ করতে সাহায্য করতে পারে।

Leave a Comment