দাম শুনলে চোখ কপালে উঠবে! ফের সস্তা হল 200MP ক্যামেরাওয়ালা Redmi-র এই 5G ফোন

চীনে অ্যাপলের উৎপাদনে শুরু হওয়া সমস্যা সাপ্লাই চেইনের অস্থিতিগত সমস্যার কারণে উত্পন্ন হয়েছিল, যা অনেক ডিভাইসের উৎপাদন বন্ধের কারণ হয়েছিল। এই প্রতিষ্ঠানটি এখন এই ধরনের সমস্যা পুনরাবৃত্তি না হওয়ার জন্য নিজের সাপ্লাই চেইন সুষ্ঠু করতে চায়। এছাড়া, ভারতে পিএলআই (PLI) বা প্রোডাক্ট লিঙ্কড ইনসেন্টিভ স্কিম এবং সস্তা শ্রমের উপলভ্যতা একটি প্রায়োজিত সংস্থা সৃজন করেছে ভারতে। এই সুবিধা অ্যাপল এবং অন্যান্য বড় প্রযুক্তি সংস্থাগুলির মধ্যে বাস্তবায়ন করতে সাহায্য করেছে তাদের উৎপাদন ক্ষমতা বৃদ্ধি করতে।

আইফোনের উৎপাদনে অ্যাপলকে অবদান প্রদান করেছে টাটা গ্রুপ এবং তাদের কার্যক্ষমতা এবং উত্সাহ অ্যাপল কম্পানির উত্পাদন বৃদ্ধি করতে সাহায্য করছে। এই ধরনের উত্পাদন পারিস্থিতিকী ও প্রযুক্তিগত অগ্রগতি প্রমোত করে এবং আপেক্ষিকভাবে অ্যাপলের উৎপাদনে প্রভাব ফেলে।

আগ্রহীদের জন্য Redmi Note 13 Pro 5G এখন অসাধারণ দামে উপলব্ধ, দাম জানতে দেখুন।

শাওমি নোট 13 প্রো 5জি ফোন এখন বিশেষ মূল্যে উপলব্ধ। এই ফোনের ৮ জিবি ও 256 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের নির্ধারিত মূল্য বছরের শুরুতে 30,999 টাকা, কিন্তু ফ্লিপকার্টের প্রতিষ্ঠিত অফারে এটি এখন মাত্র 27,999 টাকায় পেতে পারবেন। যদিও এই প্রতিষ্ঠিত অফারের সাথে যোগ হওয়ায় আপনি ব্যাঙ্ক অফারে 5% ক্যাশব্যাক এবং অতিরিক্ত 2,500 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট প্রাপ্য করবেন।

অতিরিক্তভাবে, যদি আপনি এই ফোন কেনার সময় নিজের পুরোনো ফোন এক্সচেঞ্জ করেন, তাহলে আপনি প্রায় 23,400 টাকা পর্যন্ত ছাড় এক্সচেঞ্জ বোনাস প্রাপ্ত করতে পারেন (শর্তাবলি প্রযোজ্য)। তারা যারা নতুন ফোন খুঁজছেন এবং নতুন প্রযুক্তি এবং ভালো অফার অন্বেষণ করছেন, তারা এই সুযোগ অবশ্যই অব্যাহত রাখতে চাইবেন।

সম্পূর্ণ অফারের সাথে সব সুযোগ ও উপলব্ধি নিয়ে শাওমি নোট 13 প্রো 5জি এখন আপনার হাতের মুঠোয় প্রায় জলের দরে।

Redmi Note 13 Pro 5G-এর বৈশিষ্ট্য

রেডমি নোট 13 প্রো 5জি ফোন অসাধারণ ডিসপ্লে এবং পাওয়ারফুল পারফরম্যান্সের জন্য জনপ্রিয়। ফোনের 6.67 ইঞ্চি 1.5K অ্যামোলেড ডিসপ্লে দিয়ে ১,২৭১২×১২২০ পিক্সেল রেজোলিউশন এবং 120 হার্টজ রিফ্রেশ রেট অভিজ্ঞতা দেয়। এই ফোনে অ্যাড্রেনো এ710 জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন 7এস জেন 2 প্রসেসর এবং ১২ জিবি LPDDR5 র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস 2.2 স্টোরেজ রয়েছে। এছাড়া, 67 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং 5,100 এমএএইচ ব্যাটারি ফোনের ব্যবহারকাল বাড়ানোর জন্য সাহায্য করে।

ফোনের ক্যামেরা পাঁচ স্টার পারফরম্যান্স প্যাকেজ প্রদান করে, যার মধ্যে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা আর ট্রিপল রিয়ার ক্যামেরা শামিল। এটি অভ্যন্তরীণ ছবি এবং ভিডিও অভিজ্ঞতা উন্নত করে এবং ব্যবহারকারীদের মুখে মুখে গুণগত অভিজ্ঞতা অভিজ্ঞতা প্রদান করে।

শেষে, রেডমি নোট 13 প্রো 5জি ফোনে আপনি ডলবি অ্যাটমস সাপোর্টেড ডুয়াল স্পিকার পাবেন, যা আপনার মাধ্যমে অবিস্মরণীয় সাউন্ড অভিজ্ঞতা প্রদান করে।

সচরাচর জিজ্ঞাস্য

ফোনে 5,100 মিলিএম্পিয় ব্যাটারি রয়েছে, যা 67 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 7এস জেন 2 প্রসেসর রয়েছে।

ফোনে 12 জিবি LPDDR5 র‍্যাম এবং 256 জিবি ইউএফএস 2.2 স্টোরেজ রয়েছে।

ফোনে 6.67 ইঞ্চি 1.5K অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যা 120 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে।

উপসংহার

সস্তায় মূল্যবান Redmi 5G ফোনের উপস্থিতি প্রমাণ করেছে কোম্পানির প্রতিবাদিত দাম রোগ। ২০০MP ক্যামেরার সাথে এই ফোনটি প্রযুক্তি প্রেমীদের মধ্যে অভিজ্ঞ ব্যবহারকারীদের জন্য আরও আকর্ষণীয় করে তুলে ধরেছে। এই ফোনের লঞ্চ করে রেডমি বাজারে একটি নতুন দিক নিয়েছে এবং এটি ব্যবহারকারীদের একটি অতুলনীয় অভিজ্ঞতা সরবরাহ করতে প্রস্তুত।

Leave a Comment