ক্যামেরা থেকে ব্যাটারি, সব কিছুই অত্যন্ত স্বর্ণিম! মাত্র 12 হাজার টাকায় Xiaomi ব্র্যান্ডের 5G ফোন পাওয়া যাচ্ছে।

Jacksons

Xiaomi

ভারতের বাজারে Redmi ব্র্যান্ডের বাজেট স্মার্টফোনগুলি প্রায়ই ট্রেন্ডে থাকে। এই ব্র্যান্ডের স্মার্টফোন সম্পর্কে সাধারণত ব্যবহারকারীদের পছন্দ এবং মূল্যের সুবিধাজনক সম্পদের কারণে এর জনপ্রিয়তা সাধারণত অপরিহার্যভাবে বাড়ে। যদিও সম্প্রতি পাওয়া যাচ্ছে, আপনি যদি নিজের জন্য একটি ভালো বাজেট স্মার্টফোন খোঁজছেন, তবে আপনার জন্য ভালো একটি বিকল্প হতে পারে Redmi 12 5G।

Xiaomi Redmi 12 5G এখন আকর্ষণীয় অফারের সঙ্গে উপলব্ধ। আপনি এটি সস্তায় কিনে 5000mAh ব্যাটারি, 50MP ক্যামেরা, এবং Snapdragon চিপসেটের সাথে একাধিক ফিচার অভিজ্ঞ করতে পারেন। আরও অন্যান্য সুবিধা হিসাবে আপনি ফাস্ট ডেলিভারির অপশনও পেতে পারবেন। আসুন, এখনই Redmi 12 5G ফোনের দাম, অফার, স্পেসিফিকেশন এবং অন্যান্য বিস্তারিত জানতে এবং এটি আপনার জন্য উপযুক্ত তা নিশ্চিত করতে।

মনোনিবেশ করা Redmi 12 5G ফোনটি অত্যন্ত আকর্ষণীয় মূল্যে পাওয়া যাচ্ছে। দাম পর্যালোচনা করুন।

শাওমি রেডমি ১২ ৫জি ফোনের ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১৭,৯৯৯ টাকা। তবে, সামগ্রিক মার্কেটের নামি ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন ইন্ডিয়া এখন এই ফোনটি ১২,৯৯৯ টাকায় অফার করছে। এই অফার অব্যাহত রেখে নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে, গ্রাহকরা একটি অতিরিক্ত ছাড়ের সুযোগ পাচ্ছেন।

এই সুযোগের আওতাভুক্ত হয়ে, গ্রাহকরা পরিশোধ করলে এক হাজার টাকার অতিরিক্ত ছাড় পেতে পারবেন। এ ছাড় ব্যবহার করে তারা এই স্মার্টফোনটি অধিক প্রয়োজনীয় কাজে ব্যবহার করতে পারে এবং বাজেটের সঙ্গে আরও মিল খুঁজতে পারেন।

রেডমি ফোনের কেনার সময় পুরানো ফোনটি পরিবর্তন করলে, আপনি পর্যাপ্ত ছাড় পেতে পারেন। এই ছাড় আপনাকে ১২,৩৪৯ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস হিসেবে প্রদান করা হবে। তবে, এই ডিসকাউন্ট কত হবে তা নির্ভর করবে আপনার পুরানো ফোনের ব্র্যান্ড, মডেল এবং ফোনের বর্তমান শারীরিক অবস্থার উপরে। আপনি যদি এই অফার সুপারিশ করতে চান, তবে পুরোনো ফোনের সাথে যোগাযোগ করুন এবং নতুন রেডমি ফোনটি নিতে প্রস্তুত থাকুন।

রেডমি ফোনের কেনার সময় পুরোনো ফোনের বদলে নতুন ফোনটি নিয়ে ছাড় এক্সচেঞ্জ করা হলে, এই অফারটি আপনাকে সহায়তা করতে পারে। আপনি এই অফারের মাধ্যমে পুরানো ফোনের থেকে ১২,৩৪৯ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেতে পারেন। তবে, এই সুবিধা পাওয়ার জন্য আপনার পুরানো ফোনের ব্র্যান্ড, মডেল এবং ফোনের বর্তমান অবস্থা উপর নির্ভর করবে। আপনি যদি এই অফার সম্পর্কে আরও তথ্য জানতে চান, তবে পুরানো ফোনের সাথে যোগাযোগ করুন এবং এই সুযোগ নেওয়ার বিষয়ে বিস্তারিত জেনে নিন।

Redmi 12 5G এর বৈশিষ্ট্য বা স্পেসিফিকেশন।

শাওমি রেডমি নোট ১২ স্মার্টফোনে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে পাওয়া যায়। এই ডিসপ্লেতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত করে ব্যবহারকারীদের গেমিং এবং মাল্টিটাস্কিং অভিজ্ঞতা বাড়াতে সাহায্য করে। পারফরম্যান্সের জন্য, ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা উচ্চ স্পীড এবং স্মুদ অভিজ্ঞতা নিশ্চিত করে। এটির সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ প্রদান করা হয়েছে, যা ব্যবহারকারীদের বিশাল ডেটা স্টোরেজ সুবিধা দেয়। অতিরিক্তভাবে, এই ফোনের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি প্রদান করা হয়েছে যাতে ব্যবহারকারীরা দিনের শেষেও চিন্তা করা ছাড়াই ব্যবহার করতে পারেন।

ফোনটিতে ফটোগ্রাফির জন্য ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ প্রযুক্ত করা হয়েছে। এই সেটআপ ব্যবহারকারীদের জন্য ভালোবেসে চিত্র তৈরির সুযোগ সৃষ্টি করে। এছাড়াও, ফোনে বিভিন্ন ফোটোগ্রাফি মোড এবং ইফেক্ট প্রদান করা হয়েছে যাতে ব্যবহারকারীরা তাদের ছবিগুলি আরো আকর্ষণীয় ও শোভন করতে পারেন। এই ফোনের ক্যামেরা ব্যবহার করে ব্যবহারকারীরা তাদের ক্রিয়াকলাপগুলি সর্বোত্তম ভাবে ডকুমেন্ট করতে পারেন এবং সোশ্যাল মিডিয়াতে ভাগ করতে পারেন।

সচরাচর জিজ্ঞাস্য

Xiaomi-র 5G ফোনে পাওয়া যায় ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

এই ফোনে পাওয়া যায় ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা দিনের শেষেও চিন্তা ছাড়াই ব্যবহার করতে পারেন।

ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা স্মুদ অভিজ্ঞতা নিশ্চিত করে।

এই ফোনে নতুনদের জন্য অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম প্রয়োগ করা হয়েছে।

উপসংহার

শেষে, ক্যামেরা থেকে ব্যাটারি সব কিছুই লা-জবাব! মাত্র 12 হাজার টাকায় মিলছে Xiaomi-র 5G ফোনে এক সম্মানিত সুযোগ। এই ফোনে নতুনদের সকল চাহিদা মেটানো হয়েছে, যেমন উচ্চ মেগাপিক্সেল ক্যামেরা, পাওয়ারফুল প্রোসেসর, দীর্ঘস্থায়ী ব্যাটারি, এবং অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম। এই ফোন যেকোনো ব্যবহারকারীর সঙ্গে সাথে যোগাযোগ করার জন্য একটি অত্যন্ত প্রাপ্ত এবং মূল্যবান বিকল্প হিসেবে প্রদান করে।

Leave a Comment