Samsung S24 Ultra, টেকসই iPhone 15 Pro-কে পার করতে, একজন জনপ্রিয় ইউটিউবার একটি পরীক্ষায়

Jacksons

Samsung S24 Ultra

এই মাসে, Samsung একটি নতুন আধুনিক স্মার্টফোনের সাথে উপহার দিতে এসেছে – Galaxy S24 সিরিজ। এই লাইনআপের সর্বাধিক প্রিমিয়াম এবং আত্মীয় মডেলটি হল Samsung Galaxy S24 Ultra। এটি টাইটানিয়াম বিল্ড এবং নতুন গরিলা আর্মার ডিসপ্লে দ্বারা অত্যন্ত সজ্জিত করা হয়েছে, যা এই ফ্ল্যাগশিপ ফোনটির নতুন উচ্চতা এনেছে। সাথে সাথে, সম্প্রতি Galaxy S24 Ultra এর বিল্ড কোয়ালিটির জন্য স্ক্র্যাচ এবং ড্রপ টেস্ট এগিয়ে এসেছে, এটির মৌলিক টুগনের প্রস্তুতির উন্নত ধারণা দেখানো হয়েছে।

এখন, ফোনটির ম্যাক্সিমাম ডিউরাবিলিটি টেস্টে একজন জনপ্রিয় ইউটিউবার এগিয়েছেন। এই টেস্টে Samsung Galaxy S24 Ultra-এর জন্য প্রদর্শিত ম্যাক্সিমাম লেভেলের ডিউরাবিলিটি দেখার জন্য আপনাকে আমন্ত্রণ জানানো হচ্ছে। চলুন দেখে নেই, ফোনটি এই পরীক্ষার উপর সম্মানিত হতে সক্ষম হয়েছে কিনা।

Samsung Galaxy S24 Ultra একটি স্থায়িত্বের পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে

স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা এর ডিসপ্লে একটি নতুন উন্নত বৈশিষ্ট্য সম্পন্ন, যা কর্নিং (Corning)-এর লেটেস্ট গরিলা আর্মার স্তরে যোগ করা হয়েছে। এই প্রযুক্তির ফলে, ডিসপ্লে প্যানেলটি এখন প্রতিফলনের দিকে অত্যন্ত কাঠিন্যবর্জিত হয়েছে এবং স্মার্টফোনটি যেকোনো কিছু ধারণ করতে প্রস্তুত হয়েছে, এর সাথে সাথে প্রতিফলনকে ৭৫ শতাংশ পর্যন্ত কমিয়ে নিতে পারে।

ইউটিউবের জনপ্রিয় রিভিউ কর্মী জেরিরিগএভরিথিং ও জ্যাক নেলসন এই নতুন ফিচারটি উচ্চ মানের ইন্টেন্স ডিউরাবিলিটি টেস্টে পরীক্ষা করেছেন এবং এটি পুরানো নোট ১০ প্লাস সাথে তুলনা করা হয়েছে। এ পরীক্ষার ফলে গরিলা আর্মার একটি আরো সুবিধা স্পষ্ট হয়েছে, যা হল এটি আগের প্রজন্মের মডেলের তুলনায় চার গুণ পর্যন্ত স্ক্র্যাচ-প্রতিরোধী। এ ফলে, স্মার্টফোনটি সাধারিতা ব্যবহারের সময়ে অধিক টাফ এবং সুরক্ষিত থাকতে পারে।

স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা এসবির সাইড ফ্রেমে কোনও গ্রেডের টাইটানিয়াম ব্যবহার করা হয়েছে তা স্যামসাং প্রকাশ করেননি, তবে স্ক্র্যাপ টেস্টে প্রকাশিত হয়েছে যে সাইড ফ্রেমটি আইফোন ১৫ প্রো ম্যাক্সের মতোই স্ক্র্যাচ হয়েছে। এটি হলো একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য, যা ব্যক্তিগত উপভোগের দিকে একটি নতুন পরিবর্তন। সাথেই থাকতে এই ডিজাইনের সাইড ফ্রেম ব্যবহারে আইফোন প্রযোজ্যতা এবং সুন্দরতা একসাথে যোগ করতে একদিকে এগিয়েছে।

আলোচ্য আরেকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো স্যামসাং ফ্ল্যাগশিপ ফোনের রিয়ার প্যানেল, যা গ্লাস দ্বারা বেষ্টিত এবং এটি ডিউরাবিলিটি পরীক্ষায় স্ক্র্যাচ প্রতিরোধ করেছে। তবে, এস-পেন (S-Pen) সামান্য চাপে ভেঙে যাচ্ছে এবং বার্ন টেস্টে, ডিসপ্লে পিক্সেলগুলি সাদা হয়ে যাচ্ছে এবং এটি পুরোপুরি রিকভারি না করার আগে ৩০ সেকেন্ডের জন্য আগুনের শিখার তাপ সহ্য করছে। আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার বারবার স্ক্র্যাচ করার পরেও কাজ করছে, এটি একটি দৃষ্টান্তমূলক অভিজ্ঞতা দেয়।

শেষে, ইউটিউবার বেন্ড টেস্টে স্মার্টফোনটির সামগ্রিক দৃঢ়তা বিনিময় করতে সাফল্য প্রাপ্ত করতে স্যামসাং গ্যালাক্সি S24 আউল্ট্রা প্রযুক্তিগত উন্নত এবং সকল দিক থেকে সহজব্যবহার এবং স্থিতি প্রদান করতে সক্ষম হয়েছে। এটি ইউজারদের মধ্যে অভ্যন্তরীণ স্ট্রেস এবং বাইরের দুর্বলতা দূর করতে সাহায্য করতে পারে, এবং এটির সুপারিশ করা হচ্ছে সবচেয়ে জনপ্রিয় স্মার্টফোনের মধ্যে একটি হিসেবে।

এছাড়া, Samsung Galaxy S24 Ultra-তে চাপ দেওয়া হয়েছে অনেকটি মজবুত তৈরি গ্লাস এবং ইউনিবডিরেক্টড মেটাল ফ্রেম ব্যবহার করে স্মার্টফোনটির কাঠামো সৃষ্টি করা হয়েছে। এটি স্যামসাং এবং অন্যান্য ব্র্যান্ডের তুলনায় সহজে ভেঙে যাওয়া কঠিন, দুর্বল আসহ্যকর দৃঢ়তা এবং শক্তি প্রদান করে। এটি ইউজারদের দিকে শক্তিশালী এবং ট্রাস্টওয়ার্দ একটি ডিভাইস হিসেবে দেখা হতে পারে, যার মাধ্যমে একটি উন্নত এবং আধুনিক স্মার্টফোন অভিজ্ঞান প্রদান করা হয়েছে।

সচরাচর জিজ্ঞাস্য

Samsung S24 Ultra সম্পূর্ণ নতুন ডিজাইন, উন্নত ক্যামেরা প্রযুক্তি, এবং প্রিমিয়াম মেটাল ফ্রেম এর সাথে একটি শক্তিশালী ডিভাইস।

পরীক্ষায় মুলত উল্লেখ করা হয়েছে ব্যবহারকাঠি, ব্যাটারি লাইফ, ক্যামেরা পারফরমেন্স, এবং ডিজাইনের উপর বিশদ মূল্যায়ন।

Samsung S24 Ultra একটি শক্তিশালী পাঁচটি ক্যামেরা সেটআপ দিয়ে, যার মধ্যে অনেকগুলি হাই-এন্ড ফোটোগ্রাফি এবং ভিডিও ফিচার সাপোর্ট করতে সক্ষম।

এই প্রশ্নের উত্তর স্বাভাবিকভাবে ব্যক্তিত্বপূর্ণ এবং প্রকৃতির পক্ষ গুলির উপর ভিত্তি করে, কারণ প্রতিটি ব্যক্তির প্রয়োজনে এবং পছন্দে ভিন্ন হতে পারে।

উপসংহার

ইউটিউব পরীক্ষার ফলাফল অনুযায়ী, iPhone 15 Pro এবং Samsung S24 Ultra দুটি স্মার্টফোনই একটি অতুলনীয় এবং উত্কৃষ্ট অভিজ্ঞান প্রদান করতে সক্ষম হয়েছে। প্রযুক্তিগত উন্নতি, শক্তিশালী প্রস্তুতি, এবং আকর্ষণীয় ডিজাইনের দৃষ্টিকোণে উভয় ডিভাইসই বৈশিষ্ট্যমুলক।

iPhone 15 Pro একটি দৃঢ়, সুলভ ব্যবহার এবং হাই-এন্ড বিল্ড কোয়ালিটির সাথে পরিপূর্ণ ব্যবহারকারী অভিজ্ঞান প্রদান করতে সক্ষম হয়েছে। সুপারিশকৃত ক্যামেরা পারফরমেন্স এবং প্রযুক্তিগত সৌন্দর্য আইফোন 15 Pro-কে একটি প্রিমিয়াম চয়েস হিসেবে উল্লেখ করেছে।

Samsung S24 Ultra একটি নতুনতম, উন্নত ফোন যা উচ্চ রেজোলিউশন ক্যামেরা, বিশাল ব্যাটারি ক্ষমতা, এবং উন্নত ডিজাইন দিয়ে উভয় সেগমেন্টে মাধ্যমে দাবি করে। এটির আপেক্ষিকতা, সকল দিক থেকে একে অপরকে পাশে ধরতে সক্ষম এবং উচ্চ ক্যামেরা পারফরমেন্স দ্বারা পূর্ণ করা হয়েছে।

Leave a Comment