Realme GT 5 Pro Special Edition: এই ফোনটি সম্পূর্ণ বিনামূল্যে পেতে একজন ভাগ্যবান ব্যক্তি সারা বিশ্বে, তাই কেন এটি না জেনে নেবেন?

Jacksons

Realme GT 5 Pro Special Edition: এই ফোনটি সম্পূর্ণ বিনামূল্যে পেতে একজন ভাগ্যবান ব্যক্তি সারা বিশ্বে, তাই কেন এটি না জেনে নেবেন?

‘গিভঅ্যাওয়ে’ ইভেন্টে ভাগ্যবান একজন অনুগামীকে Realme GT 5 Pro Special Edition উপহার হিসেবে দেওয়া হবে।

সম্প্রতি, Realme হোম-মার্কেটে Realme GT 5 Pro নামে একটি নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন প্রকাশ করেছে। তবে, এই হ্যান্ডসেটের লঞ্চ ইভেন্টে সংস্থাটি একটি মোবাইল বিপন্ন উন্মোচন করতে জানিয়েছে যে, সূচনাপর্ব থেকে ২০১৮ থেকে ২০২৩ সালের মধ্যে তারা মোট ২০০ মিলিয়ন বা ২০ কোটি মোবাইল বিক্রি করে একটি নতুন মাইলস্টোন গড়েছে। এটির ফলে, তারা Realme GT 5 Pro স্মার্টফোনের একটি লিমিটেড এডিশনও উন্মোচন করেছে। তবে, এই প্রিমিয়াম ফোনের বিশেষ সংস্করণটি ওপেন মার্কেটে বিক্রি হবে না। বরং, একটি ‘গিভঅ্যাওয়ে’ ইভেন্টে এটি ভাগ্যবান ভক্তের হাতে Realme GT 5 Pro Special Edition হিসেবে তুলে দেওয়া হবে।

এই বিষয়ে, রিয়েলমি সংস্থার ভাইস প্রেসিডেন্ট সু চিই চেজ (Xu Qi Chase) চীনা মাক্রোব্লগিং সাইট উইবো -তে পোস্ট করে জানিয়েছেন, রিয়েলমি জিটি ৫ প্রো স্পেশাল এডিশন মডেলটি ২০০ মিলিয়ন (২০ কোটি) সেল রেকর্ডের স্মারক সংস্করণ হিসাবে লঞ্চ করা হয়েছে।

চেজ এই নয়া ফোনের বেশকয়েকটি হ্যান্ডস-অন ইমেজও শেয়ার করেছেন। প্রকাশ্যে আসা ছবিতে, হ্যান্ডসেটটি মূল রিয়েলমি জিটি ৫ প্রো মডেলের অনুরূপ ‘রেড রক’ কালার বিকল্পে লক্ষ্যণীয়।

এই নতুন এডিশনে ফোনটির ভেগান লেদার ব্যাক প্যানেলে থাকা ব্র্যান্ড লোগোর ঠিক নিচেই ‘২০০তম স্পেশাল এডিশন’ লেখা রয়েছে, যা এটির উনিকৃত স্থানান্তরের একটি চিহ্ন।

Realme GT 5 Pro Special Edition: এই ফোনটি সম্পূর্ণ বিনামূল্যে পেতে একজন ভাগ্যবান ব্যক্তি সারা বিশ্বে, তাই কেন এটি না জেনে নেবেন?

চেজ, রিয়েলমি জিটি ৫ প্রো স্পেশাল এডিশনের মেমরি কনফিগারেশন সম্পর্কে এখনও কোনো বিবরণ উপলব্ধ হয়নি। তবে, তাদের প্রধান একজন প্রতিষ্ঠাতা তার পোস্টে প্রকাশ করেছেন যে, এই নতুন মডেলটির একটি মাত্র ইউনিট তৈরী করা হয়েছে এবং এটি বিক্রির জন্য প্রস্তুতি করা হয়নি। একইসময়ে, এই অ্যানাউন্সমেন্ট পোস্টে জানানো হয়েছে যে, ব্যবহারকারীদের মধ্যে একজন ভাগ্যবানকে উইবো তে একটি গিভঅ্যাওয়ে ইভেন্টে নির্বাচন করা হবে এবং সেই ভাগ্যবানকে এই ফোনটি উপহার হিসাবে প্রদান করা হবে।

এই আশচর্য ঘটনায় অংশ নেতাদের দিকে একটি সহানুভূতি সৃষ্টি হচ্ছে, যা এই নতুন পণ্যটির বিশেষতা ও এর ভবিষ্যতে কোনো সূচনা প্রদান করতে পারে। উইবো হ্যান্ডেলে রিপোস্ট করার জন্য একটি সাধারিতা তৈরি থাকছে, যা আগ্রহী ব্যক্তিগণ অনুসরণ করতে পারে এবং এই অসুযোগে একটি সংখ্যার মধ্যে একজনকে এই নতুন একক ইউনিট পাওয়ার সৌভাগ্যিক হতে সহায়ক হতে পারে।

Realme GT 5 Pro-এর স্পেসিফিকেশন এবং ফিচার।

Realme GT 5 Pro ফোনটি বর্তমানে বাজারে উপস্থিত একটি অন্যতম উন্নত স্মার্টফোন, যা সংস্থা দ্বারা একটি নতুন ফিচারের সাথে লঞ্চ করা হয়েছে। এই ফোনটির চলন করতে হবে একটি লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর, যা LPDDR5x র‍্যাম এবং UFS 4.0 স্টোরেজ সহিত প্রদান করতে পারে। এই ফোনে একটি ৬.৭৮-ইঞ্চির ১.৫কে LTPO কার্ভড OLED ডিসপ্লে রয়েছে, যা পুরো দিনে চলার সময় উচ্চ ফিচার প্রদান করতে সক্ষম। এই টাচস্ক্রিনটি ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ২১৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ৪৫০০ নিট পিক ব্রাইটনেস, এবং ২১৬০ হার্টজ PWM ডিমিং প্রযুক্তি সাপোর্ট করছে।

Realme GT 5 Pro ফোনে পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যা ইমেজ ক্যাপচার এবং ভিডিও শোধ করতে উপযোগী। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল Sony LYT-808 প্রাইমারি সেন্সর, ৩এক্স জুম সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX890 পেরিস্কোপ টেলিফটো শ্যুটার এবং ৮ মেগাপিক্সেল Sony IMX355 আল্ট্রা-ওয়াইড ইউনিট। এদিকে, ডিভাইসের সামনে ৩২ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার রয়েছে। এই বিশেষ ক্যামেরা সেটআপ দ্বারা উপযুক্ত একটি ছবি এবং ভিডিও সংজ্ঞান দেওয়ার জন্য উত্কৃষ্ট সুযোগ প্রদান করে।

Realme GT 5 Pro একে অপরের থেকে অনেকগুলি বৈশিষ্ট্য সহিত এসেছে, যেমন ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়াল স্টেরিও স্পিকার সিস্টেম, ইউএসবি ৩.২ পোর্ট এবং অদ্ভুত চার্জিং ক্যাপাসিটি সহ। এছাড়া, এটি পামপ্রিন্ট আনলক এবং পাম জেসচার কন্ট্রোল ফিচারের সাথে একটি বিশেষ হ্যান্ডসেট। Realme GT 5 Pro ফোনে ১০০ ওয়াট ওয়ার্ড চার্জিং এবং ৫০ ওয়াট ওয

সচরাচর জিজ্ঞাস্য

Realme GT 5 Pro Special Edition একটি আকর্ষণীয় ডিজাইনে সাথে, এবং এটি বিভিন্ন ফিনিশ এবং স্পেশাল কাণ্ডক্টিভিটির সাথে আসে।

Realme GT 5 Pro Special Edition-এ একটি শক্তিশালী ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যা উচ্চ মেগাপিক্সেলে প্রদর্শন দেতে ক্ষমতাশালী।

Realme GT 5 Pro Special Edition ফোনে ৫,৪০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে, যা ১০০ ওয়াট ওয়ার্ড চার্জিং এবং ৫০ ওয়াট ওয়ার্ডলেস চার্জিং সমর্থিত।

এই স্মার্টফোনটি বিশ্ববিদ্যালয়ে বিনামূল্যে পাওয়া যাবে, এবং এটি বিভিন্ন বাজারে বিভিন্ন দামে পাওয়া যাবে।

উপসংহার

Realme GT 5 Pro Special Edition একটি অত্যন্ত উন্নত স্মার্টফোন, যা তার আকর্ষণীয় ফিচার এবং শক্তিশালী স্পেসিফিকেশন দ্বারা একজন ব্যবহারকারীকে আকৃষ্ট করতে সক্ষম। এই স্মার্টফোনটি প্রযুক্তি এবং ডিজাইনের দৃষ্টিকোণ থেকে একটি আলোকপাথ স্থাপন করেছে এবং এটি সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যায়।

Realme GT 5 Pro Special Edition-এ একটি আকর্ষণীয় ডিজাইন রয়েছে, যা ব্যবহারকারীদের কাছে আকর্ষণীয় করতে সক্ষম হয়েছে। ফোনটির কাণ্ডক্টিভিটি এবং বিশেষ ফিনিশ একটি আরও চমৎকার অভিজ্ঞান উপহার দিয়েছে।

এই স্মার্টফোনের ক্যামেরা সেটআপ শক্তিশালী, প্রফেশনাল ছবি এবং ভিডিও শোধের জন্য উচ্চ মেগাপিক্সেলের সেন্সর সহিত একটি সম্পূর্ণ অভিজ্ঞান সরবরাহ করছে।

Realme GT 5 Pro Special Edition-এ একটি পাওয়ারফুল ব্যাটারি রয়েছে, যা ১০০ ওয়াট ওয়ার্ড চার্জিং এবং ৫০ ওয়াট ওয়ার্ডলেস চার্জিং সমর্থিত করে। এটি ব্যবহারকারীদের দিনের শেষে ব্যবহারে অভিজ্ঞান সহিত একটি দ্বারা অপেক্ষারহ ব্যাটারি প্রদান করতে সক্ষম।

সবশেষে, Realme GT 5 Pro Special Edition-এ পাওয়া অত্যন্ত উন্নত বৈশিষ্ট্যগুলির জন্য একজন ভাগ্যবান ব্যবহারকারী সবাইকে এই অদ্ভুত স্মার্টফোনটি নিয়ে আসতে বলা হয়।

Leave a Comment