Realme 12 Pro সিরিজটি বাজারে বড় জনপ্রিয় হয়েছে, এবং বিক্রির নিখে একটি নতুন রেকর্ড সৃষ্টি করেছে

Jacksons

Realme 12 Pro

Realme 12 Pro এবং Realme 12 Pro+ এই দুটি নতুন স্মার্টফোন হয়ে সপ্তাহের শুরুতেই ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে। এই দুই ডিভাইসের প্রথম ওপেন সেল আগামী ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এবং ইতিমধ্যেই প্রাইমারি অ্যাক্সেস সেল লাইভ রয়েছে। এই নতুন স্মার্টফোনের উদ্দীপকে কেজিতে পৌঁছানোর জন্য কোম্পানি উচ্চ ক্রমে বাজারে এসেছে এবং ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করতে চায়।

তার সাথে, Realme কোম্পানি এখন ঘোষণা করেছে যে Realme 12 Pro সিরিজ দ্রুততম বিক্রির নিরিখে এদেশে তার প্রাইস সেগমেন্টে রেকর্ড গড়েছে। এই স্মার্টফোনের উচ্চ ফিচার সেট এবং উজ্জ্বল ক্যামেরা পারফরমেন্সের সাথে সম্মিলিত এবং তার মৌলিক মূল্যের সাথে তুলনা করে এটি অত্যন্ত আকর্ষণীয় হয়েছে। এই দুটি ডিভাইসের সফল লঞ্চ এবং দ্রুত বিক্রির জন্য কম্পানি একটি সুস্থ প্রতিস্থাপন এবং প্রতিযোগিতামূলক মাধ্যম তৈরি করতে নতুন পরিকল্পনা নির্মাণ করেছে।

Realme 12 Pro সিরিজ এখন ভারতে দ্রুততম বিক্রির রেকর্ড ভেঙে গিয়েছে

বৈশিষ্ট্যমূলক চীনা স্মার্টফোন ব্র্যান্ড, রিয়েলমি, সকালে ঘোষণা করেছে তাদের নতুন উদ্যোগের সাথে একইসঙ্গে আসছে রিয়েলমি ১২ প্রো এবং রিয়েলমি ১২ প্রো প্লাস। এই দুটি উন্নত স্মার্টফোনের সাথে যুক্ত করা হয়েছে মূল প্রযুক্তি এবং একে অপরের থেকে ভিন্নতা সৃষ্টি করা হয়েছে। রিয়েলমি এই স্মার্টফোনগুলির দাম পূর্ব থেকেই অত্যন্ত আকর্ষণীয় রেখেছে এবং ইন্টারনেটে জনপ্রিয়তা অর্জন করেছে এমন সংবাদ জানানো হয়েছে।

এই স্মার্টফোনগুলির প্রি-অর্ডার চলতি মাসে শুরু হয়েছে এবং রিয়েলমি জনগণের জন্য বিশেষ উপকারের সাথে এসেছে। প্রথমত, রিয়েলমি ১২ প্রো এবং রিয়েলমি ১২ প্রো প্লাস-এর সাথে এবার পাচ্ছেন ৫,৯৯৯ টাকা পর্যন্ত সুবিধা। এটি স্বাভাবিকভাবেই কোনো ভাইরাসের কারণে কোনো টাকা প্রয়োজন হয়না এবং ব্যবহারকারীদের জন্য এটি একটি আকর্ষণীয় প্রস্তাবনা করে। এছাড়াও, চীনা কোম্পানি নিশ্চিত করেছে যে তাদের নতুন স্মার্টফোনগুলি একটি দ্বিধা১ প্রযুক্তি এবং ডিজাইন দিয়ে ব্যবহারকারীদের কাছে একটি অনুষ্ঠান উপস্থাপন করবে।

তবে, রিয়েলমি এক্স হ্যান্ডেলে রিয়েলমি ১২ প্রো সিরিজের বিক্রয় সংখ্যা প্রকাশ করেনি। এই ফোনটির সকল নতুন এবং আপগ্রেডেড ফিচারগুলির মধ্যে রয়েছে ফুলএইচডি+ রেজোলিউশন, ২,১৬০ হার্টজ পিডাব্লিউএম ডিমিং, এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি লম্বা ৬.৭ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে। এই ফোনের মাধ্যমে ব্যবহারকারীরা সুপারিয়র ভিড় এবং উচ্চ-গুণমানের ছবি অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।

যদিও রিয়েলমি ১২ প্রো এবং রিয়েলমি ১২ প্রো প্লাস মডেলের বিক্রি সংখ্যা প্রকাশ হয়নি, তবুও এই ফোনগুলি পূর্বের মডেলগুলির সাথে তুলনামূলকভাবে উন্নত এবং উন্নত প্রদর্শন সরবরাহ করতে প্রস্তুত। এই ফোনগুলি বৃহত্তর ব্যবহারকারীদের জন্য একটি আকর্ষণীয় অপশন হতে পারে, যারা দ্রুত এবং স্বচ্ছভাবে ফোন ব্যবহার করতে চায় এবং উন্নত গোপনীয়তা এবং সুরক্ষার জন্য উন্নতমানের ফিচার চান।

পারফরম্যান্সের দিকে Realme 12 Pro একটি উন্নত এবং উচ্চমানের স্মার্টফোন, যা Qualcomm Snapdragon 6 Gen 1 প্রসেসর দ্বারা চালিত। এই প্রসেসরটি অদ্ভুত গতি এবং দক্ষতা সাধারিত করে এবং ব্যবহারকারীদের সমৃদ্ধ অভিজ্ঞ অনুভূতি দেয়। এছাড়া, Pro+ ভ্যারিয়েন্টে Qualcomm Snapdragon 7s Gen 2 চিপসেট ব্যবহার করা হয়েছে, যা একটি আরও উন্নত অভিজ্ঞতা সরবরাহ করে।

স্মার্টফোনটির ব্যাটারি দিকে, Realme 12 Pro সিরিজ একটি প্রাচীন ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসে, যা একটি দিনের ব্যবহার চান্দ্র করতে পারে। এই শক্তিশালী ব্যাটারি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে, যা ব্যবহারকারীদের দ্রুততম চার্জিং অভিজ্ঞতা অনুভূত করতে সাহায্য করে। এই স্মার্টফোনগুলি অ্যান্ড্রয়েড ১৪ ওএস ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ (Realme UI 5.0) কাস্টম স্কিনে রান করে, যা একজন ব্যবহারকারীর জন্য আরও অনুজ্ঞানপূর্ণ এবং কাস্টমাইজড অভিজ্ঞতা নিশ্চিত করে।

সচরাচর জিজ্ঞাস্য

এই সিরিজের ফোনগুলি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, এবং ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে সক্ষম, যা চার্জিং অভিজ্ঞতা দ্রুততম করে।

রিয়েলমি 12 প্রো মডেলটি Qualcomm Snapdragon 6 Gen 1 প্রসেসর দ্বারা চালিত হয়, আমাদের একসাথে উচ্চ স্পীড এবং কার্যকর পারফরম্যান্স সরবরাহ করে।

রিয়েলমি 12 প্রো সিরিজ অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ (Realme UI 5.0) কাস্টম স্কিন সাথে আসে, যা ব্যবহারকারীদের জন্য উপকৃত এবং কাস্টমাইজড অভিজ্ঞতা সরবরাহ করে।

রিয়েলমি 12 প্রো সিরিজ বিভিন্ন অনলাইন এবং অফলাইন রিটেইল স্টোরে উপলভ্য, এবং এটি আপনির পছন্দের মাধ্যমে প্রাপ্ত করতে পারেন।

উপসংহার

রিয়েলমি 12 প্রো সিরিজের বাজারে অবশ্যই একটি সুপারহিট আসন। এই সিরিজটি বিক্রির নিরিখে সৃষ্টি করতে একটি নতুন রেকর্ড, তা মূলত তার একটি সুদর্শন ডিজাইন, উচ্চ পারফরম্যান্স, এবং একাধিক শক্তিশালী বৈশিষ্ট্যের কারণে হয়েছে। এই সিরিজটির অন্যতম উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো Qualcomm Snapdragon 6 Gen 1 প্রসেসর, যা ব্যবহারকারীদের দ্রুততম এবং স্মুদ অভিজ্ঞতা দেয়।

রিয়েলমি 12 প্রো সিরিজ একটি উন্নত ব্যাটারি দিয়ে এসেছে, যা দিনের সময়ে চার্জ করতে প্রস্তুত, এবং ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট দিয়ে ব্যবহারকারীদের চার্জিং প্রক্রিয়াকে আরও দ্রুত ও সুবিধাজনক করেছে। অ্যান্ড্রয়েড ১৪ ওএস ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ (Realme UI 5.0) কাস্টম স্কিনের সাথে, এই সিরিজ ব্যবহারকারীদের একটি সুস্থ, সহজ, এবং উপকারী অভিজ্ঞতা দেয়। সমগ্রে, রিয়েলমি 12 প্রো সিরিজ আধুনিক স্মার্টফোন বাজারে একটি আলোকপাত তৈরি করে ফেলেছে এবং ব্যবহারকারীদের প্রয়োজনীয় সব বৈশিষ্ট্য সহজেই প্রদান করতে সক্ষম।

Leave a Comment