Oppo LinkBoost: ফোন করতে করতে আর কেটে যাবে না, নেটওয়ার্ক নিয়ে সমস্যার সমাধান করল ওপ্পো

Jacksons

Updated on:

Oppo LinkBoost

ভারতে নেটওয়ার্ক সমস্যা সাধারণ একটি সমস্যা নয়, তবে এটি বেশ সময় ধরে বিস্তারিত হয়ে আসে। বর্তমানে, টেলিকম কোম্পানিস এবং স্মার্টফোন ব্র্যান্ডগুলি এই সমস্যা সমাধানে প্রতিষ্ঠিত। Oppo একটি তথ্য যুক্ত অপ্রিয় অভিজ্ঞতা সরবরাহ করার প্রযুক্তির মাধ্যমে তাদের ব্যবহারকারীদের উন্নত মোবাইল নেটওয়ার্ক অভিজ্ঞতা বেড়ে তোলা চেষ্টা করছে। তাদের Oppo Reno 11 সিরিজ এবং F25 Pro 5G স্মার্টফোনে একটি নতুন প্রযুক্তির নামে LinkBoost যোগ করা হয়েছে। এই প্রযুক্তি নেটওয়ার্ক সিগন্যালের সমস্যা মোকাবিলা করতে সক্ষম এবং স্থিতিশীল কানেক্টিভিটি প্রদান করতে।

সহজে বলতে কল ড্রপ বা উইক রিসেপশনের মতো সমস্যা দেখা গেছে, যা এখনো ভারতে ফোন ব্যবহারকারীদের অভিজ্ঞতা প্রভাবিত করছে। Oppo একেবারে এই সমস্যার সমাধানে নতুন প্রযুক্তি প্রদান করছে, যা নেটওয়ার্ক পরিকাঠামো ও সিগন্যালের দুর্বলতার সমাধানে সাহায্য করবে এবং নেটওয়ার্ক সেলের অস্বাভাবিক বৃদ্ধি সহজে নিয়ন্ত্রণ করতে সক্ষম হবে।

অপ্পো এই প্রযুক্তি প্রয়োগ করে, ব্যবহারকারীদের একটি নির্ভরযোগ্য এবং স্থিতিশীল নেটওয়ার্ক অভিজ্ঞতা অবলম্বন করার প্রযুক্তিতে আগ্রহী হতে পারে।

“Oppo LinkBoost একটি কি এবং এটি কীভাবে কাজ করে তা জানতে চান?”

অপো ফ্যামিলির একটি নতুন স্মার্টফোন, অপো এফ ২৫ প্রো ৫জি, বাজারে আসছে লিঙ্কবুস্ট প্রযুক্তির সঙ্গে, যা ১০০ শতাংশ দ্রুত ট্রান্সমিশন এবং ৫৮.৫ শতাংশ রিসেপশন প্রদান করবে। অন্যদিকে, অপো রেনো ১১ সিরিজের সাধারণত ৭৩ শতাংশ এবং লিঙ্কবুস্ট প্রযুক্তির সহ ১০০ পর্যন্ত দ্রুত ট্রান্সমিশন এবং অফার করবে। এই দুটি ডিভাইসের ব্যান্ডউইথ যতিতেই হোক, তারা ব্যবহারকারীদের জন্য অনেক গতি এবং সঠিক সংযোগ নিশ্চিত করে।

লিঙ্কবুস্ট প্রযুক্তিতে উপস্থিত ৩৬০ ডিগ্রি সারাউন্ডিং অ্যান্টেনা ডিজাইনের মাধ্যমে সম্পূর্ণ সম্প্রেক্ষিত সম্পর্ক এবং প্রত্যাশিত রেঞ্জের ভেতরে সঠিক সংযোগ প্রদান করা হয়। এই প্রযুক্তি আরও অনুসরণীয় মোবাইল নেটওয়ার্ক সিগন্যাল নিয়ে প্রোব্লেম কমিয়ে দেয়, যা ব্যবহারকারীদের স্বল্পমেয়াদে তাদের প্রিয় অ্যাপ্লিকেশন এবং কন্টেন্টে অস্বাভাবিক বিচ্ছিন্নতা না আনতে সাহায্য করে।

এই উন্নতগতিতে ব্যান্ডউইথের অপটিমাইজেশন মাধ্যমে অপো স্মার্টফোন ব্যবহারকারীদের সিগন্যাল ট্রান্সমিশন এবং রিসেপশন ক্ষমতা উন্নত করে তাদের অভিজ্ঞতা অনেকগুলো উন্নত করে দেয়।

এছাড়াও, এই প্রযুক্তিটি ইন্টেলিজেন্ট অ্যান্টেনা টিউনিং পদ্ধতির দ্বারা অ্যান্টেনা রেডিয়েশন এফিশিয়েন্সি উন্নত করে এবং সিগন্যাল স্ট্রেন্থ অপটিমাইজ করে। এই প্রযুক্তির মাধ্যমে যে অ্যান্টেনা সমার্থক উপকরণ অনুষ্ঠিত হয়, তা সামান্য বাদকতা এবং অংশগত লোডিং ব্যান্ডউইথ প্রতিস্থাপন করে যা ব্যবহারকারীদের অভিজ্ঞতা সহনশীলতা বৃদ্ধি করে। এই সম্প্রতি উন্নত প্রযুক্তির ফলে ওপ্পো যুক্তিসংযোগের মাধ্যমে সবুজ অবস্থানে আসতে সক্ষম হয়েছে।

এই প্রযুক্তির মাধ্যমে একই চিপসেট ব্যবহার করা হয়েছে, তবে লিঙ্কবুস্ট প্রযুক্তির প্রস্তুতিতে উন্নতি ঘটেছে। এটি উন্নত মোবাইল নেটওয়ার্ক অভিজ্ঞা প্রদান করে এবং ব্যবহারকারীদের বাইরের সংযোগের মাধ্যমে গতিশীলতা এবং সহজতা সরবরাহ করে। এই প্রযুক্তির ফলে মোবাইল নেটওয়ার্কের কার্যকরিতা এবং ব্যবহারকারীদের সুবিধা বৃদ্ধি পেয়েছে।

অতএব, ওপ্পো যুক্তিসংযোগের প্রযুক্তির মাধ্যমে লিঙ্কবুস্ট প্রযুক্তি যুক্ত ডিভাইসে আরও সমৃদ্ধ অভিজ্ঞতা উন্নত ভিডিও কল, অদম্য ইন্টারনেট সংযোগ এবং সহজেই সামগ্রিক নেটওয়ার্ক অ্যাক্সেস উন্নত করে যা ব্যবহারকারীদের জন্য একটি অভিজ্ঞ অভিজ্ঞতা নিশ্চিত করে।

সচরাচর জিজ্ঞাস্য

অপ্পো লিঙ্কবুস্ট প্রযুক্তির মাধ্যমে অপ্পো স্মার্টফোন আপনার নেটওয়ার্ক কানেকশন মানবহন করতে একত্রিত করে এবং স্মার্টফোন ব্যবহারকারীদের অধিক গতিতে ইন্টারনেট অ্যাক্সেস সরবরাহ করে।

অপ্পো লিঙ্কবুস্ট সকল ধরনের নেটওয়ার্ক, যেমন 2G, 3G, 4G, এবং ওয়াই-ফাই ইত্যাদি ব্যবহার করায় কাজ করে।

অপ্পো লিঙ্কবুস্ট ব্যবহার করে আপনি ইন্টারনেট গতি ও নেটওয়ার্ক স্থিতিশীলতা বৃদ্ধি পেতে পারেন, যা অপ্পো স্মার্টফোনের অভিজ্ঞতা উন্নত করে।

অপ্পো স্মার্টফোনে অপ্পো লিঙ্কবুস্ট সক্রিয় করার জন্য, সেটিংস মেনু থেকে "সিম এবং নেটওয়ার্ক" অপশনে যাওয়া এবং "অপ্পো লিঙ্কবুস্ট" সক্রিয় করুন।

উপসংহার

তাই, এই ওপ্পো লিঙ্কবুস্ট ফিচার দ্বারা ফোন করতে করতে আর কেটে যাওয়ার সমস্যা থেকে মুক্তি পেলেন ওপ্পো। এই নতুন নেটওয়ার্ক বোস্টিং টেকনোলজি ফোন এবং ইন্টারনেট ব্যবহারে অবিশ্বাস্য স্পীড এবং স্থিতিশীলতা প্রদান করে। ওপ্পো এই প্রযুক্তিতে মাধ্যমে সমস্যার সমাধানে এক ধাপ অগ্রসর হয়েছে, যা ব্যবহারকারীদের অভিজ্ঞতা আরও উন্নত করেছে।

Leave a Comment