ডিসপ্লে-ক্যামেরা মুগ্ধ করবে, লঞ্চের 1 সপ্তাহ আগেই Oppo F25 Pro-র সমস্ত ফিচার প্রকাশিত হবে।

Jacksons

Oppo F25 Pro

ভারতে এই বছরের ২৯ ফেব্রুয়ারি তারিখে অপো F25 Pro স্মার্টফোনের লঞ্চের পরিকল্পনা ঘোষণা করা হয়েছে। এই ফোনটি অপো F21 Pro-এর উন্নত সংস্করণ হিসেবে আসছে, যা ২০২২ সালে লঞ্চ করা হয়েছিল। গত বছর, কোম্পানি অপো F23 ফোনটির Pro ভ্যারিয়েন্ট রিলিজ করেননি, তাই এই সালের লঞ্চ ইভেন্টে ব্যাপারে আগামীকালের অভিযোগে হাইপ বাড়াতে সংস্থার পক্ষ থেকে কিছু স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েছে। এই ফোনে কম্প্যাক্ট ডিজাইন এবং উন্নত ক্যামেরা সেটআপ প্রত্যক্ষ করা হবে যা উপকারীদের অনেক আগ্রহ জাগাবে।

এই স্মার্টফোনের স্পেসিফিকেশন প্রকাশের সাথে পরিবেশিত হলো এর প্রোসেসরের মধ্যে প্রিমিয়াম গ্রেড ব্র্যান্ড ব্যবহার করা হয়েছে যা গেমিং এবং মাল্টিটাস্কিং এর জন্য অনেকটা ভালো অভিজ্ঞতা দেওয়ার ক্ষেত্রে আশা করা যায়। এছাড়াও, ফোনটিতে উন্নত ব্যাটারি সেটআপ দেওয়া হয়েছে যা দিনে বেশি ব্যবহারেও সঠিক অটোনে সাপোর্ট করবে। এছাড়াও, ফোনটি একটি বৃহত্তর ডিসপ্লে এবং ব্র্যান্ড নতুন ক্যামেরা টেকনোলজি সহ অন্যান্য উন্নত ফিচারসহ আসবে।

ওপো F25 Pro-এর বৈশিষ্ট্যাবলী

ওপ্পো এফ২৫ প্রো ফ্ল্যাট ফ্রেমের সবচেয়ে স্লিম (৭.৫৪ মিলিমিটারের) ৫জি স্মার্টফোন হিসেবে বিশ্বাস করা হচ্ছে। এটি আইপি৬৫ ধুলো এবং জল-প্রতিরোধী রেটিং প্রযুক্তি সম্পন্ন। লাভা রেড এবং লাইট ব্লু কালারের সঙ্গে পূর্বেই নির্ধারিত হচ্ছে। প্রথমটিতে ওপ্পো-এর গ্লো ফিনিশ থাকবে, যা বারগান্ডি কালারকে ডিপ সানসেট হিউতে রূপান্তরিত করবে। এছাড়াও, রিয়ার প্যানেলে দুটি রিং সহ আয়তাকার আইল্যান্ড রয়েছে, যার মধ্যে তিনটি ক্যামেরা সেন্সর দেখা যাবে।

ওপ্পো এফ২৫ প্রো স্মার্টফোনের সামনে একটি ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ উচ্চ গুণগতা অফার করবে। এর স্ক্রিনটি ৯৩.৪ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও অফার করবে, যা সহজে মাল্টিটাস্কিং করতে সাহায্য করবে। এই স্মার্টফোন ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে, যা দ্রুত চার্জ করে ব্যবহারকারীদের জন্য সুবিধা সৃষ্টি করবে।

ফটোগ্রাফির জন্য, Oppo F25 Pro-তে ৬৪ মেগাপিক্সেলের OV64B ১/২ প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ইউনিট রয়েছে। এছাড়াও, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে, যা উচ্চ মানের সেলফি সম্পন্ন করতে সাহায্য করবে।

ডিভাইসটির ফ্রন্ট এবং রিয়ার উভয় ক্যামেরাই ৪কে ভিডিও রেকর্ডিং সাপোর্ট করবে এবং এটি নিশ্চিত করা হয়েছে। এই অনুষঙ্গে, এই বৈশিষ্ট্যটি ফোনটির মূল্য সেগমেন্টে অবদানমূলকভাবে প্রতিষ্ঠিত হতে পারে এবং বেশ কিছুদিনের জন্য এই ফিচারটি এই দরকারি মূল্য ব্যাপারে সেগমেন্টের প্রথম অভিজ্ঞতা দেয় বলে মনে করা হচ্ছে। নির্মাতারা বিজ্ঞপ্তি দেন যে, এটি ২৫,০০০ টাকার দামের সেগমেন্টে সর্বোত্তম স্মার্টফোন অভিজ্ঞতা প্রদান করবে। এতে প্রায়ই মনে করা হয় যে, এটির মূল্য যে সেগমেন্টের মধ্যে থাকবে, তার কারণে ২৫,০০০ টাকার মধ্যেই থাকবে।

যেকোনো প্রয়োজনে, দাম সরবরাহের আগে বা আমাদের পোস্টের এই উত্তরের পরে, অফারটি সংক্ষেপে সার্থক করে নিশ্চিত করতে সাহায্য করতে সক্ষম হবেন এবং আমাদের পর্যালোচনা করা হবে।

সচরাচর জিজ্ঞাস্য

Oppo F25 Pro-র ডিসপ্লে-ক্যামেরা 16 মেগাপিক্সেলের। এটি উচ্চ মেগাপিক্সেল সংখ্যার মাধ্যমে উত্কৃষ্ট ছবি তৈরি করতে সক্ষম।

হ্যাঁ, ডিসপ্লে-ক্যামেরা ব্যবহার করে সেলফি তোলা সম্ভব। এটি স্ক্রিনের মধ্যে থাকা সেলফি ক্যামেরা হিসাবে কাজ করে এবং স্ক্রিনে ব্যবহারযোগ্য ছবি তৈরি করে।

Oppo F25 Pro-র ডিসপ্লে-ক্যামেরা সহজেই স্ক্রিনে ছবি তৈরি করতে সক্ষম এবং স্মার্ট আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের (AI) সহায়তায় শ্রেণীবদ্ধ সেলফি সম্পাদনা সুবিধা প্রদান করে।

  1. Oppo F25 Pro-র সমস্ত ফিচার্স লঞ্চের 1 সপ্তাহ আগেই ফাঁস হবে, এটির সম্পূর্ণ বিবরণ এবং বৈশিষ্ট্য তথ্য অত্র সময় উপলব্ধ থাকবে।

উপসংহার

এই সম্পর্কে সাক্ষাৎকার করা হয়েছে যে, ডিসপ্লে-ক্যামেরা ব্যবহারকারীদের সেলফি তুলতে নতুন একটি স্বয়ংক্রিয় অভিজ্ঞতা সরবরাহ করতে পারে। Oppo F25 Pro-র লঞ্চ হতে এক সপ্তাহ আগেই ফোনের অনুষঙ্গে সমস্ত ফিচার প্রকাশিত হবে, এটির সঙ্গে ডিসপ্লে-ক্যামেরার অভিজ্ঞতা সম্পর্কে বিশেষ কোনো উত্কৃষ্ট বৈশিষ্ট্য পরিমাণিত হতে পারে। এটি প্রযুক্তিগত নতুনত্ব এবং উন্নত ফিচারের সঙ্গে একটি মূল্যবান ফোন অভিজ্ঞতা সরবরাহ করতে সক্ষম হতে পারে। এক্ষেত্রে, ব্যবহারকারীদের আগ্রহ উত্তেজনাদায়ক হতে পারে এবং এটি মার্কেটে একটি পজিটিভ প্রতিক্রিয়া উত্পন্ন করতে পারে।

Leave a Comment