প্রাথমিক লঞ্চের আগেই জানুন: Nothing Phone 2a এর ভারতে দাম কত হবে

Jacksons

Nothing Phone 2a

টিপস্টার যোগেশ ব্রারের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল “এক্স”-এ প্রকাশিত তথ্যে অনুযায়ী, ভারতে নাথিং ফোন ২এ-র সম্ভাব্য দাম ৩০,০০০ টাকা হতে পারে। আর আমেরিকায় এর মূল্য ধার্য করা হতে পারে ৪০০ ডলার।

ট্রান্সপারেন্ট ফোনের জনপ্রিয়তা অপার, এই নিউটিং কোম্পানির মূল আইডিয়ার উপর নতুন একটি মডেল লঞ্চ করা হতে চলেছে। কার্যকলাপের জন্য তারা মার্চের ৫ তারিখে ভারতে নিউটিং ফোন ২এর উপর পর্দা উঠিয়ে দেবেন। এই আসন্ন নিউটিং স্মার্টফোনটির নাম হল Nothing Phone 2a, যেটি পূর্বের Nothing Phone 1-এর উন্নত সংস্করণ হিসেবে ধারণ করা হচ্ছে। Nothing Phone 1 এই সিরিজটি ২০২২ সালে জুলাই মাসে প্রকাশিত হয়েছিল।

এই নিউটিং ফোন 2a সম্পর্কে বেশ কিছু তথ্য প্রকাশিত হয়েছে ইতিমধ্যেই। এবং এই ডিভাইসটির দাম আগামীকালের মধ্যেই প্রকাশিত হবে। ফোনটির নতুন ফিচার, ডিজাইন, এবং অন্যান্য বৈশিষ্ট্যের বিষয়ে বিস্তারিত জানা যাবে প্রকাশের সময়ে।

দাম নিউটিং ফোন 2a-এর।

টিপস্টার যোগেশ ব্রার, তার সোশ্যাল মিডিয়া পেজ “এক্স” এ একটি অত্যন্ত আকর্ষণীয় সাক্ষাৎ দিয়েছেন, ধারণা করেন যে, ভারতে নাথিং ফোন ২এ-র মুল্য আশেপাশে ৩০,০০০ টাকা হতে পারে। তার পূর্বের মতো, যখন নতুন ফোনটি বাজারে বিজ্ঞাপন হবে, তখন এই মূল্যটি পরিবর্তন হতে পারে। এই মানচিত্র আপাতত অবশ্যই নিশ্চিত হয়নি, তবে এটি ফোন উত্পাদনকারীর স্বাধীনতা এবং স্বল্পমূল্যে আকর্ষণীয় একটি পণ্য হিসেবে দেখা যাচ্ছে।

আরেক দিকে, আমেরিকায় এই ফোনের মূল্য প্রায় ৪০০ ডলার হতে পারে। এটি অন্যান্য মোবাইল পণ্যের মধ্যে একটি সম্মানিত পণ্য হিসেবে চিহ্নিত হতে পারে, তবে এটি আমেরিকান বাজারে ব্যবহারকারীদের মধ্যে উচ্চ পুনঃপ্রাপ্তিসূচক দ্বারা প্রশংসিত হতে পারে। যোগেশ ব্রার এই তথ্যটি শেয়ার করেছেন যাতে ব্যবহারকারীরা তাদের নিজেদের পছন্দের মোবাইল ডিভাইসের জন্য সেরা সিদ্ধান্ত নিতে সক্ষম হোক।

এখানে আসলে নাথিং ফোন 2a এর স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য উল্লেখ করা হবে।

মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ আলট্রা প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের সমন্বয়ে, Nothing Phone 2a এ সম্ভাব্যতঃ নাথিং ওএস ২.৫ চালিত হতে পারে। এই ডিভাইসে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওএলইডি ডিসপ্লে সহজেই প্রস্তুত হতে পারে। এই প্রযুক্তিগত প্রস্তুতির মাধ্যমে একটি প্রতিবেশী অভাবনগুলি সৃষ্টি করা হয়েছে, যা ব্যবহারকারীদের সাথে অবসান নিয়ে আসে এবং উন্নত ব্যবহারকারী অভিজ্ঞতা উপহার দেয়।

ফটোগ্রাফি প্রেমীদের জন্য, Nothing Phone 2a এ অগ্রিম ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৫০ মেগাপিক্সেল আল্টা ওয়াইড লেন্স নিয়ে প্রস্তুত করা হয়েছে। এছাড়াও, সেলফি মুহূর্তের জন্য সেখানে রয়েছে ৩২ মেগাপিক্সেল সেন্সর। যারা সেলফি পছন্দ করেন তাদের জন্য এটি অত্যন্ত সহজেই পরিচালিত হতে পারে এবং উন্নত মোবাইল ফোন ফটোগ্রাফি অভিজ্ঞতা উন্নত করে।

টিপস্টারের মতে, এই ডিভাইসে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করা হতে পারে, যা ব্যবহারকারীদের দ্রুত চার্জিং অভিজ্ঞতা প্রদান করতে সক্ষম হয়। এই উন্নত ফিচারের সমন্বয়ে, Nothing Phone 2a প্রযুক্তিগত প্রগতির একটি আধুনিক উদাহরণ হিসাবে উল্লেখযোগ্য হতে পারে।

আগে দাবি করা হয়েছিল যে, Nothing Phone 2a কালো এবং সাদা রঙে আসতে পারে। এই ডিভাইসের সাথে আসছে অনেক স্মার্টফোনের মতো আকর্ষণীয় ফিচার। এটি দেখে দেওয়া যাচ্ছে যে, এই ফোনটি দ্বিতীয় প্রজন্মের ফোন লাইন নিয়ে আসছে। এটির ভিত্তি বেশ কিছু আইডিয়া নিয়ে তৈরি করা হয়েছে, এবং এর ডিজাইন ও ফিচারগুলি অনেকের মতো আকর্ষণীয়। এটি ৮ জিবি + ১২৮ জিবি এবং ১২ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টে উপলব্ধ হতে পারে।

সাথে একই ধরনের আইডিয়া থেকে চলে এসেছে ব্র্যান্ড নিউত্তম Nothing Phone 2, যা ২০২৩ সালের জুলাই মাসে লঞ্চ হয়েছিল। এই ফোনটির একটি বিশেষ বৈশিষ্ট্য হলো তার বিভিন্ন ভ্যারিয়েন্টের উপলব্ধতা। ফোনের ১২ জিবি ও ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ভারতে শুরু হয়েছে ৩৬,৯৯৯ টাকা থেকে। এছাড়াও, ১২ জিবি ও ৫১২ জিবি ভ্যারিয়েন্টের দাম হলো ৩৮,৯৯৯ টাকা। তাছাড়াও, Nothing Phone 1-এর ৮ জিবি ও ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম হলো ২৯,৯৯৯ টাকা। এবং এর ৮ জিবি + ২৫৬ জিবি এবং ১২ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্ট দুটির বিক্রয় মূল্য যথাক্রমে ৩১,৯৯৯ টাকা এবং ৩৫,৯৯৯ টাকা।

Nothing Phone 2 এর এই মডেলটির উপলব্ধতা স্বাভাবিকভাবেই একজন ব্যবহারকারীকে আকর্ষিত করে তোলা হয়েছে। এটি সম্পূর্ণ বাস্তব জীবনের জন্য তৈরি করা হয়েছে এবং ব্যবহারকারীদের কাজে লাগাতে পারে অনেক ধরনের সুযোগ। তাই এই নতুন প্রযুক্তির সাথে মিলে প্রতিদিনের ব্যবহারকারীরা তাদের জীবন আরও সহজ ও আনন্দময় করতে পারেন।

সচরাচর জিজ্ঞাস্য

লঞ্চের তারিখ সম্পর্কে সুতরাং তথ্য অনুসরণ করুন, সেটা যেহেতু বিনামূল্যে পরিবর্তনশীল, তাই এটি লঞ্চের আগে জেনে নিতে হবে।

স্ক্রিন সাইজ প্রায় 6.5 ইঞ্চির মধ্যে হতে পারে, তবে এটি বিভিন্ন মডেলে পরিবর্তন হতে পারে।

নাথিং ফোন 2a এ বিভিন্ন ক্যামেরা সেটআপ থাকতে পারে, তবে মৌলিকভাবে এর ক্যামেরা প্রধানত অবশ্যই উন্নত ফোটোগ্রাফি ক্যাপাবিলিটি সহযোগিতা করবে।

ব্যাটারি লাইফ আধারিত হতে পারে ব্যবহারের পদ্ধতি এবং ব্যবহারের ধরণে, তবে প্রায় ৪,০০০ মিলি এমপি ব্যাটারি অপশন উপলব্ধ হতে পারে।

উপসংহার

সংক্ষেপঃ আমরা নাথিং ফোন 2a এর ভারতে দাম এবং লঞ্চের তারিখ নিয়ে আগেই জেনে নেওয়ার জন্য আপনাদের নিত্য মূল্যবান তথ্য সরবরাহ করতে আগ্রহী। এই সুযোগ নিয়ে আপনার সমস্ত প্রশ্নের সঠিক উত্তর পেতে সাহায্য করবে, যাতে আপনি নিজের পছন্দের স্মার্টফোনটি সঠিক মূল্যে এবং সময়ে পেতে পারেন। আশা করছি আমাদের উত্তরগুলি আপনার সন্তুষ্টি এবং নিরাপত্তার মান্যতা নিশ্চিত করবে। ধন্যবাদ।

Leave a Comment