Huawei Enjoy 70z: নতুন বাজেট ফোন, যা ডুয়েল ক্যামেরা এবং 6000mAh ব্যাটারি সহ প্রস্তুতি করেছে, হুয়াওয়ে এনজয়।

Jacksons

Huawei Enjoy 70z

হুওয়ায়ের এনজয় সিরিজের একটি নতুন স্মার্টফোন হুওয়ায়ে Enjoy 70z চীনে প্রকাশিত হয়েছে। এই ফোনে মোট দুটি স্টোরেজ বিকল্প উপলব্ধ আছে, যেখানে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলটির মূল্য ১,০৯৯ ইউয়ান (ভারতীয় মুল্যে প্রায় ১২,৫০০ টাকা) নিয়ে প্রারম্ভিক মূল্যে প্রদান করা হয়েছে। এই ফোনটির ডিজাইন এবং ব্যবহারকারীদের বিনোদনের স্তর উভয়েই আকর্ষণীয় হিসেবে মনে হচ্ছে।

হুওয়ায়ের Enjoy 70z স্মার্টফোনে এইচডি+ এলসিডি ডিসপ্লে প্যানেল, অন্যতম বিশেষজ্ঞ ফোনে অবদান রেখেছে। ফোনটিতে সর্বাধিক ২৫৬ জিবি স্টোরেজ, ডুয়াল ক্যামেরা ইউনিট, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং শক্তিশালী ৬,০০০ এমএএইচ ব্যাটারি প্রদান করা হচ্ছে। এই ফোনটি বাজেটে একটি কার্যকর প্রস্তাব প্রদান করছে, যা ব্যবহারকারীদের সুবিধা এবং উচ্চ পারফরমেন্স অভিজ্ঞতা উপহার দেবে।

হুওয়ায়ের Enjoy 70z স্মার্টফোনটি প্রিয় ব্র্যান্ড হুওয়ায়ের সাথে সংযোজনের একটি আরও সুযোগ সৃষ্টি করছে। এটি যে ব্যবহারকারীদের দীর্ঘ সময় ধরে ব্যবহারের অভিজ্ঞতা প্রদান করতে পারে, তাদের জন্য এই ফোনটি অত্যন্ত আকর্ষণীয় হতে পারে। এই একটি সস্তা-ব্যাজেট স্মার্টফোনে এতে সবকিছুই রয়েছে যা একটি গুরুত্বপূর্ণ ব্যবহারকারীর প্রয়োজন এবং অপেক্ষা করতে পারেন।

Huawei Enjoy 70z স্মার্টফোনের মূল্য

হুয়াওয়ে ইনজয় ৭০জেড স্মার্টফোন এখন দুটি স্টোরেজ অপশনের সাথে বাজারে প্রস্তুত। এই ফোনের প্রথম মডেলে আছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ, যা মূল্যবান ১,০৯৯ ইউয়ানে পাওয়া যায় (ভারতীয় মূল্য প্রায় ১২,৫০০ টাকা)। আর দ্বিতীয় অপশনে, এই ফোনের প্রযুক্তিগত স্তর আরও উন্নত হয়েছে, যেখানে সেই সাথে ২৫৬ জিবি স্টোরেজ সহ ৮ জিবি র‍্যাম পাওয়া যায়, যা দাম করে ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৪,৮০০ টাকা)। এই অতিরিক্ত স্টোরেজ ও পাওয়া র‍্যাম নিয়ে, প্রতিষ্ঠানের উচ্চতর মডেলটি আত্মতৃপ্তির সুযোগ প্রদান করে এবং এটি ব্যবহারকারীদের জন্য একটি প্রভাবশালী পরিষেবা সরবরাহ করে। অতএব, গ্যালাক্সি ব্লু, স্নোই হোয়াইট এবং ম্যাজিকাল নাইট ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে এই ফোনটি পাওয়া যাবে, যা ব্যবহারকারীদের বিভিন্ন রঙের পছন্দের সুযোগ দেবে। ফোন ক্রয়ের সময়, সেল অফারের অংশ হিসাবে সংস্থা আমলে ৫০ ইউয়ান (প্রায় ৬০০ টাকা) ছাড়ও দেওয়া হবে।

হুওয়েই এনজয় 70z স্মার্টফোনের বৈশিষ্ট্য ও ফিচার নিয়ে জানা যাক।

হুয়াওয়ের এনজয় সাতদশ জেড স্মার্টফোনের মূল আকর্ষণ হলো এর ৬.৭৫-ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে প্যানেল। এই ডিসপ্লের পাঞ্চ-হোল ডিজাইনের সঙ্গে সংস্কারিত এবং এর ৯০.২৬6% স্ক্রিন-টু-বডি অনুপাতটি দর্শনীয়। এতে ওক্টা-কোর কিরিন ৭১০এ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা স্মুদ্ধ এবং দ্রুত প্রদর্শন সরবরাহ করে। আপনি স্টোরেজ হিসাবে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত মেমরি পাবেন, যা অনেক প্রয়োজনীয় তথ্য সংরক্ষণ সুযোগ সরবরাহ করে। এই ফোনটি সাথে আসে সংস্থার হারমোনিওএস ৪.০ অপারেটিং সিস্টেমের সাথে প্রি-ইন্সটলড।

ছবি এবং ভিডিও অনুভূতির জন্য নতুন Huawei Enjoy 70z ফোনে ডুয়াল পিছনের ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই দুটি ক্যামেরা সমূহ প্রাইমারি সেন্সরের ক্ষেত্রে ১৩ মেগাপিক্সেল এবং ডেপথ লেন্সের ক্ষেত্রে ২ মেগাপিক্সেল যাতে আপনি ছবি এবং ভিডিও সম্পর্কে নির্দিষ্ট এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারেন। এছাড়াও, সেলফি এবং ভিডিও কল করার জন্য আপনি এই ফোনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরার সুযোগ পেতে পারেন। এই ফোনের সাথে সাইডে মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও সহ যাতে ব্যবহারকারীদের নিরাপত্তা এবং সুরক্ষা সম্পর্কে সিঙ্ক্রেটিতি সরবরাহ করা হয়েছে।

সবশেষে, হুয়াওয়ের এনজয় সাতদশ জেড স্মার্টফোন একটি ভালো সংস্করণ যা প্রয়োজনীয় প্রয়োজনীয় সমস্ত ফিচার এবং সুবিধা সরবরাহ করে যাতে ব্যবহারকারীরা আদর্শ স্মার্টফোন অভিজ্ঞতা অর্জন করতে পারেন। এটির ক্ষেত্রে উচ্চ ডিসপ্লে মান, ক্যামেরা

হুওয়ায়ের এনজয় সেভেনজেড স্মার্টফোনে কানেক্টিভিটি অপশনগুলি ব্যবহারকারীদের সহজে একত্রে আনে। এই ডিভাইসে ওয়াইফাই, ব্লুটুথ ৫.১, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি হেডফোন জ্যাকের মধ্যে বিভিন্ন সংযোগের সুযোগ রয়েছে। এই ফোনের ব্যাটারির ধারণক্ষমতা ৬,০০০ মিলি এমএইচ, যা ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে। এটি হুওয়ায়ের সর্বশেষ ব্র্যান্ডের একটি হ্যান্ডসেট হিসাবে পরিচিত এবং এর মাপ হলো ১৬৮.৩x৭৭.৭x৮.৯৮ মিমি এবং ওজন ১৯৯ গ্রাম।

এই স্মার্টফোনের একটি অন্যতম আকর্ষণীয় দিক হলো এর কার্বন ফাইবার ডিজাইন, যা স্মার্টফোনটির ক্লাসিক্যাল ও আধুনিক মিশ্রণ সৃষ্টি করে। এটি নতুনদের কাছে একটি স্টাইলিশ অপশন হিসাবে বিবেচনা করা যেতে পারে। এছাড়াও, এর ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে অবশ্যই আপনার দৃশ্য অভিজ্ঞতা উন্নত করবে। এটির জন্য স্ক্রিন-টু-বডি অনুপাত বেশি যা গেমিং এবং মাল্টিমিডিয়া অভিজ্ঞতা উন্নত করতে সাহায্য করে।

সচরাচর জিজ্ঞাস্য

এনজয় সাতদশ জেড ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে, যা মূলত সম্পূর্ণ ফটোগ্রাফি এবং ভিডিও অনুভব সরবরাহ করে।

ফোনটি সমৃদ্ধ ব্যবহারকারী অভিজ্ঞতা সরবরাহ করার জন্য সম্পূর্ণ ব্যবহারযোগ্য বৈশিষ্ট্য এবং সুবিধা সম্পন্ন।

হুয়াওয়ে এনজয় সাতদশ জেড ফোন একটি নতুন বাজেট অপশন যা উপলব্ধ আছে যত্ন করে খুঁজে নিতে।

ফোনটি হারমোনিওএস ৪.০ অপারেটিং সিস্টেমে চলে, যা একটি গ্রাহকের জন্য স্বল্প ব্যবহারযোগ্য এবং সুস্থ অভিজ্ঞতা সরবরাহ করে।

উপসংহার

হুওয়ায়ের এনজয় সেভেনজেড একটি প্রায় অসাধারণ স্মার্টফোন, যেটি ব্যবহারকারীদের কাছে অনেক সুযোগ এবং সুবিধা সরবরাহ করে। এটির প্রায় 6000mAh ব্যাটারি এবং ডুয়েল ক্যামেরা সহ বিভিন্ন অভিজ্ঞতা সম্পন্ন করে তাদের নির্দিষ্ট চাহিদাগুলি পূরণ করতে সাহায্য করে। এটি একটি নতুন বাজেট ফোন হিসাবে পরিচিত এবং ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হতে পারে। সাধারণ পরিস্থিতিতে এটি একটি উত্তম পণ্য যা ব্যবহারকারীদের প্রয়োজনীয় বৈশিষ্ট্য এবং মান সরবরাহ করে এবং তাদের দৈনন্দিন ব্যবহারে অত্যন্ত সাহায্য করে।

 

Leave a Comment