এখন আরও অনবদ্য দামে ফ্লিপ ফোন, ১৭,০০০ হাজার টাকা ডিসকাউন্টে এখান থেকে আপনি আপনার অর্ডার করতে পারেন।

Jacksons

এখন আরও অনবদ্য দামে ফ্লিপ ফোন, ১৭,০০০ হাজার টাকা ডিসকাউন্টে এখান থেকে আপনি আপনার অর্ডার করতে পারেন।

ফ্লিপ ফোন কেনার অসুযোগে একটি সহজ ও বিশেষ সুযোগ এখন আপনার প্রয়োজনে। বর্তমানে Tecno Phantom V Flip 5G নামে সবচেয়ে সাশ্রয়ী মূল্যে 5G ফ্লিপ ফোন পাওয়া যাচ্ছে, এবং এটি অ্যামাজন ইন্ডিয়াতে আপনার কাছে পৌঁছানো হয়েছে।

এই ফোনটির বিশেষ ডিলে অ্যামাজনে ১৬ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাচ্ছেন। এই প্রযুক্তিগত সুযোগের ফলে এটি আপনার জন্য একটি আকর্ষণীয় অফার তৈরি করে। এই ডিভাইসটির মূল্য মূলম্বর হল ৭১,৯৯৯ টাকা, তবে এখন এটি ৫৪,৯৯৯ টাকায় প্রাপ্তব্য। এর সাথে একটি অতিরিক্ত সুযোগ হলো, যেখানে আপনি এই ফোনটি কিনলে এবং এটিকে এমআরপির মাধ্যমে ২৪ শতাংশ ছাড়ে পাচ্ছেন। এছাড়া, এই ডিভাইস ক্রয়ের সময় প্রাপ্তব্য হচ্ছে ১,৫০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট।

এই সুপার অফার প্রয়োজনে তাড়াতাড়ি আপনার ফ্লিপ ফোন অর্ডার করার সুযোগ সীমিত, তাই তা আপনার কাছে না হারাতে তাড়াতাড়ি কাজ করুন।

আবার এক্সচেঞ্জ অফারের সাহায্যে আপনি Tecno Phantom V Flip 5G ফোনটি প্রাপ্ত করতে পারবেন, এবং এটি পর্যন্ত ৩৭,০৫০ টাকা পর্যন্ত সস্তা হতে পারে। তবে, এই অফারটি প্রযোজ্য করতে হলে মনে রাখতে হবে যে, অফারটির ডিসকাউন্টের পরিমাণ আপনার পুরানো ফোনের মডেল, স্থিতি, ব্র্যান্ড এবং কোম্পানির এক্সচেঞ্জ পলিসির উপর নির্ভর করবে।

এই এক্সচেঞ্জ প্রক্রিয়াতে আপনি নিজের পুরানো ফোনটি নিজের আঙুলে নির্ধারণ করতে পারবেন, এবং সঠিক তথ্য প্রদান করলে আপনি ডিসকাউন্ট প্রাপ্ত করতে সক্ষম হতে পারেন। এই প্রক্রিয়াতে এই ফোনটি কেনার সময় আপনি এই ডিসকাউন্টের সাথে একটি অত্যন্ত জনপ্রিয় স্মার্টফোন পেতে পারবেন।

এই Tecno Phantom V Flip 5G ফোনটির ইএমআই প্রারম্ভিক মূল্য হবে ২,৬৬৬ টাকা থেকে, যা অত্যন্ত আকর্ষণীয়। আপনি এই সময় সুপার এক্সচেঞ্জ অফারের সুযোগ নেওয়ার জন্য হারিয়ে যান না, কারণ এটি একটি সীমিত সময়সীমার অফার।

Tecno Phantom V Flip 5G এর স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

টেকনোর এই ফ্লিপ ফোন আপনাকে একটি অসাধারণ স্মার্টফোন অভিজ্ঞান দেবে। এটি অভ্যন্তরে আছে একটি ৬.৯ ইঞ্চি ফুল এইচডি+ ফ্লেক্সিবল এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে, যা ২০.৫:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ১,০০০ নিটস সর্বোচ্চ ব্রাইটনেস সাপোর্ট করে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হল ১২০ হার্টজ, যা স্মুদ্ধ এবং শক্তিশালী অভিজ্ঞান অনুভব করার জন্য আপনাকে মজুত করবে। এছাড়া, এই ফোনটিতে ৪৬৬×৪৬৬ পিক্সেল রেজোলিউশনের ১.৩২ ইঞ্চি কভার ডিসপ্লেও রয়েছে, যা আপনাকে ভিড়িও দেখতে এবং মাল্টিটাস্কিং করতে সহায় করবে।

এই ফোনে ৮ জিবি র‌্যাম (৮ জিবি ভার্চুয়াল) এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে, যা আপনার অনুভূতি স্থায়ী রাখতে সাহায্য করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০৫০ চিপসেট ব্যবহার করা হয়েছে, যা একটি দ্বারা চলার জন্য প্রয়োজনীয় সমস্ত মাধ্যম সরবরাহ করবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনটি আপনাকে দেবে একটি উন্নত অভিজ্ঞান। এতে ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স এবং ১৩ মেগাপিক্সেল আল

সচরাচর জিজ্ঞাস্য

ফ্লিপকার্ট থেকে চেকআউট সময়ে আপনি এই অফারটি প্রাপ্ত করতে হবে, যেখানে আপনি ১৭,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।

এই অফারটি বিভিন্ন ফ্লিপ ফোন মডেলে প্রযোজ্য, যার মধ্যে সবচেয়ে আকর্ষণীয় এবং প্রোটেক্টেড ফোনগুলির মধ্যে পড়তে পারে।

ফ্লিপকার্টে দেওয়া তথ্য অনুযায়ী, এই অফারটি ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রযোজ্য থাকবে।

অফারটি শেষ হতে প্রযোজ্য থাকতে তাড়াতাড়ি অর্ডার দেয়া হচ্ছে, যাতে আপনি সস্তায় ফ্লিপ ফোন অর্ডার করতে সক্ষম হয়ে যান।

উপসংহার

কম দামী ফ্লিপ ফোনে আরও সস্তা, ১৭,০০০ হাজার টাকা ডিসকাউন্ট সহ আপনি এখন অর্ডার করতে পারেন। এই অফার থেকে সুবিধা নিতে ফ্লিপকার্টে চেকআউট করতে সময় নেয়া হচ্ছে। অফারটি শেষ হবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। সকল ফ্লিপ ফোন মডেলে এই মূল্যবান ডিসকাউন্ট প্রযোজ্য, তাই সহজেই আপনি পছন্দের ফোন নিতে সক্ষম হবেন। এটি অবশ্যই মেয়াদ শেষ হতে পূর্বে আপনার অর্ডার দেয়ার অনুরোধ রইল।

Leave a Comment