Samsung Galaxy Z Flip 3 5G ফোনটি এমন একটি অফার, যা অনেক সস্তায় পাওয়া গিয়েছে এবং এমন অফার বারবার উপলব্ধ থাকবে না।

Jacksons

Samsung Galaxy Z Flip 3 5G ফোনটি এমন একটি অফার, যা অনেক সস্তায় পাওয়া গিয়েছে এবং এমন অফার বারবার উপলব্ধ থাকবে না।

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ৫জি ২০২১ সালের আগস্টে লঞ্চ হয়েছিল। এই ফোনের লঞ্চের সময়, এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের মূল্য হল ৮৪,৯৯৯ টাকা এবং ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের মূল্য হল ৮৮,৯৯৯ টাকা।

অনেকেই ফোল্ডেবল স্মার্টফোন কিনতে চায়, কিন্তু দাম বেশি থাকায় সবার এই স্বপ্ন পূরণ হয় না। তবে, এখন স্যামসাংয়ের ফোল্ডেবল ফোন একটি অভিজ্ঞান হয়েছে, যেটি আধুনিক ফোল্ডেবল টেকনোলজির সাথে মিশে গিয়ে মূল্যের দিকে সঠিক দিকে এগিয়েছে। সামার্থ্যবান স্পেসিফিকেশন এবং নতুন ডিজাইনের সঙ্গে, এই ফোনটি বর্তমানে সর্বাধিক প্রতিষ্ঠানস্থ ব্যবহারকারীদের মধ্যে বিশেষভাবে জনপ্রিয় হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি Z Flip 3 5G ফোনটি এখন আরও কম দামে পাওয়া যাচ্ছে, যা ব্যবহারকারীদের জন্য একটি মৌল্যবান অফার। এই অফারের সাথে এই ফোনটি আরও কর্মক্ষমতা, স্টাইল, এবং ফোল্ডিং টেকনোলজির উপকারিতা প্রদান করছে। তাছাড়া, এখন এই ফোনটি সবার জন্য আরও সহজে উপলব্ধ হয়েছে এবং স্মার্টফোন মার্কেটে একটি প্রযোজ্য অপশন হিসেবে প্রমাণিত হয়েছে।

স্যামসাং এর ভাঁজযোগ্য ডিভাইসটি অর্ধেক মূল্যে প্রাপ্তযোগ্য।

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ৫জি ২০২১ সালের আগস্টে লঞ্চ হয়েছিল এবং তার সময়ে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম হল ৮৪,৯৯৯ টাকা, এবং ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম হল ৮৮,৯৯৯ টাকা। তবে, এখন এই ফোনের ৮ জিবি + ১২৮ জিবি সংস্করণটি মাত্র ৪৫,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, অর্থাৎ লঞ্চ মূল্যের চেয়ে ৩৯,০০০ টাকা কমে।

এই ডিসকাউন্টের সাথে ব্যাঙ্ক অফারের সুযোগ আছে, যেখানে ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৩,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় প্রাপ্ত হবে। আপনি এছাড়াও এই ফোনের জন্য এক্সচেঞ্জ অফার সুযোগ নেওতে পারবেন।

Samsung Galaxy Z Flip 3 5G এর বিশেষত্ব

Samsung Galaxy Z Flip 3 5G ফোনটি একটি উন্নত ডিজাইন এবং সুপারিয়র ফিচার সেট সহ সহজে পৌঁছাতে যাচ্ছে। এই ফোনের ৬.৭ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে সুপরিচিত এইচডি প্লাস রেজোলিউশনে (২৬৪০×১০৮০ পিক্সেল) এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাথে প্রদান করতে সক্ষম। এটি আপনাকে অসীম অভিজ্ঞতা দেবে যাতে আপনি প্রতি মুহুর্তে চলমান থাকা জানতে পারেন।

এই ফোনে একটি ১.৯ ইঞ্চি কভার ডিসপ্লেও রয়েছে, যা আপনার নোটিফিকেশন এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যের জন্য একটি সুবিধাজনক স্থান প্রদান করে।

ফটোগ্রাফির জন্য, ফোনটি প্রযোজ্যতা এবং মুক্তিতে একটি প্রবীণ রিয়ার ক্যামেরা সেটআপ দেয়, যা একটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স সহ সমৃদ্ধ। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য আপনি এখানে ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার অভাব অনুভব করতে পারবেন।

এই ফোনে পাওয়া যায় অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট, যা প্রস্তুতি এবং স্থিতিশীলতা এবং মোবাইল গেমিং জন্য উচ্চ পারফরম্যান্স সরবরাহ করে।

এই ফোনের পাওয়ার সোর্স হিসেবে ৩,৩০০ এমএএইচ ব্যাটারি উপস্থাপন করা হয়েছে, যা আপনার দিনভর ব্যবহারের জন্য যথেষ্ট জোর দিতে সক্ষম।

এই ফোনটির সম্পূর্ণ ওজন মাত্র ১৮৩ গ্রাম, এবং তার কম্প্যাক্ট ডিজাইন একটি সহজে বহন করা য

সচরাচর জিজ্ঞাস্য

এই স্পেশাল অফার সীমিত সময়ের জন্য মাত্র প্রযোজ্য, এই অফারটি বারবার পাওয়া যাবে না।

Samsung Galaxy Z Flip 3 5G ফোনটি অফারের সাথে যোগ করা হয়েছে, যাতে এটি অর্ধেক দামে প্রাপ্ত করা যায়।

এই অফারটি উপভোগ করতে, অফারের শর্তাদি মেনুতে এসে ফোনটি একটি অর্ডার করতে হয়।

অফারটির মধ্যে ভার্চুয়ালি সকল ধরণের পেমেন্ট সুবিধা রয়েছে, যা কাস্টমারদের সহজে অর্ডার করতে সাহায্য করে।

উপসংহার

স্যামসাং গ্যালাক্সি Z Flip 3 5G এমন অফারের অপূর্ব সুযোগ যা বারবার পাওয়া যাবে না, এটি আস্তে আস্তে হয়তো আমন্ত্রিত গ্রাহকদের জন্য একটি অদৃশ্য এবং চমৎকার অফার। এই অফারের অমিলভূত সুযোগগুলির মধ্যে এই ফোনটির মূল্যবান বৃদ্ধি হয়েছে এবং ব্যবহারকারীদের কাছে এটি এখন অর্ধেক দামে পাওয়া যাচ্ছে।

এই পোস্ট করা হচ্ছে ৩১ ডিসেম্বর পর্যন্ত, এমন একটি অফার যা একটি অসীম সময়ের জন্য প্রযোজ্য হবে। এই মুদ্রার সুযোগটি না পেলে আপনি মোবাইল ডিভাইস খুঁজছেন এবং এটি এখন একটি অত্যন্ত আকর্ষণীয় মূল্যে পেতে পারেন।

এই অফারের জন্য গ্রহণযোগ্য এবং দ্রুত হোকে করে আসতে সাহায্য করার জন্য, এখনই অর্ডার করুন এবং Samsung Galaxy Z Flip 3 5G স্মার্টফোনটি আপনার কাছে নিন। এটি আপনার জীবনে নতুন একটি তথ্য সাধন করতে সাহায্য করতে পারে এবং আপনি নতুন বছরটি উদ্যোগ করতে সাহায্য করতে পারে।

Leave a Comment