Asus একঝাঁকে এসেছে দারুণ ফোন বাজারে, ক্রেতাদের মন জিততে পেল লঞ্চের ছাড়পত্র।

Jacksons

Updated on:

Asus একঝাঁকে এসেছে দারুণ ফোন বাজারে, ক্রেতাদের মন জিততে পেল লঞ্চের ছাড়পত্র।

আসুস (Asus) প্রায়ই তাদের ল্যাপটপ এবং কম্পিউটারের জন্য পরিচিত হয়, তবে ROG Phone সিরিজের গেমিং স্মার্টফোনগুলির মাধ্যমে মোবাইল গেমারদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছে। গত অক্টোবরে, এই তাইওয়ান-ভিত্তিক কোম্পানি এখন নিশ্চিত করেছে যে, তাদের ROG Phone 8 সিরিজের গেমিং ফোনে Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট থাকবে।

এই নতুন ফোনের একটি মডেল এখন বেঞ্চমার্কিং সাইট, গিকবেঞ্চ (Geekbench) এবং চীনা কম্পালসারি সার্টিফিকেশন (3C) প্ল্যাটফর্মের ডেটাবেসেও দেখা গেছে। এটি ব্লুটুথ এসআইজির (Bluetooth SIG) অনুমোদন প্রাপ্ত করেছে এবং আসছে এই সার্টিফিকেশন প্ল্যাটফর্মে একই সময়ে Asus Zenfone 11 Ultra মডেলটিও প্রতিষ্ঠিত হয়েছে।

এই তথ্যগুলি দেখে, আমরা আশা করতে পারি যে Asus ROG Phone 8 সিরিজের আগমন শীঘ্রই ঘটত্ত্ব হবে, এবং এটি গেমিং ফোনের ক্ষেত্রে নতুন এক ধারণা এনে দেবে।

Asus ROG Phone 8 সিরিজ এবং Asus Zenfone 11 Ultra এখন Bluetooth SIGএর ডেটাবেসে উপস্থিত।

ASUS_AI2401_D, ASUS_AI2401_A, ASUS_AI2401_C, এবং ASUS_AI2401_E মডেল নম্বরগুলি অনেক জনপ্রিয় হচ্ছে এবং এগুলি এখন অনুমোদিত হয়েছে আসুস আরওজি ফোন ৮ ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ কর্তৃপক্ষ দ্বারা৷ এই সহজ ব্যবহার ও উচ্চ কার্যক্ষমতা সহজেই এই ফোনগুলির প্রযোজ্যতা বাড়াতে সাহায্য করে।

এছাড়া, আরওজি ফোন ৮ প্রো এখন আসুস আরওজি ফোন ৮ এ, ASUS_AI2401_C এবং ASUS_AI2401_F এর মতো মডেল নম্বরগুলির সঙ্গে ব্লুটুথ এসআইজি-এর সার্টিফিকেশন প্রাপ্ত করেছে। এই উন্নত সংস্করণগুলি একবার আরও ব্যবহারকারীদের জনপ্রিয় করার জন্য সহজেই প্রযুক্তিগত উন্নতি এনেছে এবং ব্যবহারকারীদের একটি সুস্থ অভিজ্ঞান দেওয়ার জন্য আরও ভারী বৈচিত্র্য সরবরাহ করতে পারে।

আপনাকে জানানো হচ্ছে, AI2401_A ভ্যারিয়েন্টটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর, ১৬ জিবি র্যাম এবং অ্যান্ড্রয়েড ১৪-এর সাথে একটি সৌন্দর্যময় সমন্বয়ে অবিশ্বাস্য স্মার্টফোন হিসেবে উপস্থিত। এই ভ্যারিয়েন্টটি চীনের ৩সি সার্টিফিকেশন প্ল্যাটফর্মে সমাপ্ত হয়েছে এবং এর ৬৫ ওয়াট ফাস্ট চার্জার দ্বারা উদাহরণস্বরূপ দ্রুততম চার্জিং অভিজ্ঞতা প্রদান করছে।

অন্যদিকে, AI2401_D ভ্যারিয়েন্টটি গিকবেঞ্চ-এ ২৪ জিবি র‍্যাম সহ বিশেষভাবে প্রস্তুত করা হয়েছে। এটি আসুস আরওজি ফোন ৮ সিরিজের একটি মডেল হিসেবে উপস্থিত হবে এবং এটি সম্ভবত ২৪ জিবি র‍্যাম সহ এসে থাকতে পারে। এই ভ্যারিয়েন্টটি আসুস আরওজি ফোন ৮ আল্টিমেট হিসাবে বাজারে আসতে পারে, যা ব্যক্তিগত এবং পেশাদার ব্যবহারকারীদের জন্য একটি উচ্চমান অভিজ্ঞতা সান্ধান করতে সহায় করতে পারে।

সম্প্রদায়কে জানিয়ে দেওয়া হয়েছে যে, গত আগস্টে একটি সংবাদ ছিল যে, পূর্ববর্তী জুন মাসে Asus Zenfone 10 মডেলটি উদ্বোধন করা হয়েছিল, এটি ছিল তাদের Zenfone সিরিজের সর্বশেষ স্মার্টফোন। তবে, এখন Asus এই অবিশ্বাস্য তথ্যটি দ্রুত নিশ্চিত করেছে যে, তারা Zenfone লাইনটি বন্ধ করবে না।

আর এখন, ASUS_AI2401_H মডেল নম্বরটি ধারণ করা Zenfone 11 Ultra-এর উপর কাজ করছে এবং এটি ব্লুটুথ এসআইজি-এর অনুমোদন অর্জন করেছে। আর এখন যেহেতু ‘Ultra’ ভ্যারিয়েন্টটির বিষয়ে জানা গেছে, তাই মনে করা হচ্ছে যে লাইনআপে Zenfone 11 নামে অন্তত একটি অতিরিক্ত মডেল থাকতে পারে।

আপনার জানানো হয়েছে, ব্লুটুথ এসআইজি সার্টিফিকেশনের মাধ্যমে, আসুস তাদের সমস্ত ডিভাইসে ব্লুটুথ ৫.৪ সংযোগ সাপোর্ট করবে। এই মুহূর্তে, আশা করা হচ্ছে যে, আসুস ROG Phone 8 সিরিজ প্রথম ত্রৈমাসিকে বিশ্বব্যাপী বিভিন্ন বাজারে উত্স হতে পারে, এটি নির্ধারিত হয়নি, কিন্তু সম্ভাবনা রয়েছে।

সচরাচর জিজ্ঞাস্য

কোনটি এসোসের সর্বশ্রেষ্ঠ ফোন বাজারে লঞ্চ হলেই?

একঝাঁকে দারুণ ফোন বাজারে আনছে, যেখানে Asus এর সর্বশ্রেষ্ঠ ফোন অফার হতে পারে।

আসুসের ফোনের কোন নতুন ফিচার আছে?

আসুস প্রতিবারের মত নতুন এবং উন্নত ফিচারের সাথে তাদের ফোনগুলি আসছে, যেগুলি ব্যবহারকারীদের জন্য একঝাঁক হিসেবে মনোনিবেশ করতে সাহায্য করতে পারে।

আসুসের এই লঞ্চের জন্য ছাড়পত্র আছে কি?

এই লঞ্চে, আসুস প্রযোজ্য ছাড়পত্র আছে যা ক্রেতাদের জন্য আরও আকর্ষণীয় করে তোলতে সাহায্য করতে পারে, এমনকি সহজেই একঝাঁকে আসতে উৎসাহিত করতে পারে।

এই আসুস ফোন লঞ্চের জন্য মূল্য কত?

আসুসের এই লঞ্চের ফোনের মূল্যের বিষয়ে জানতে, দরকার হলে তাদের ওয়েবসাইট বা প্রতিষ্ঠানে যোগাযোগ করতে হবে।

আসুস ফোনে কোনও শপিং প্রোমোশন আছে কি?

হোল্ডিং পেল লঞ্চে, আসুস এ মানুষদের জন্য আকর্ষণীয় শপিং প্রোমোশনগুলি অনুষ্ঠিত হতে পারে, যা ক্রেতাদেরকে একঝাঁকে তাদের ফোন কিনতে উৎসাহিত করতে সাহায্য করতে পারে।

Conclusion

এই বিষয়ে সমাপ্তির অংশে, আসুসের দারুণ ফোন লঞ্চ এবং পেল লঞ্চের ছাড়পত্রের মাধ্যমে ক্রেতাদের মন জিততে একঝাঁক প্রযুক্তি উপস্থাপন করতে সক্ষম হয়েছে। নতুন এবং উন্নত ফিচার, আকর্ষণীয় ছাড়পত্র, এবং আকর্ষণীয় মূল্যের সাথে এই লঞ্চে আসা হওয়ার মাধ্যমে, আসুস প্রতিবার তাদের উপভোগ্য ফোন সমূহে ক্রেতাদের আকর্ষণ করতে পারে। সকল তথ্য এবং বৃত্তান্তগুলি মনোনিবেশকে একঝাঁকে তৈরি করতে একটি শক্তিশালী আধার সৃষ্টি করে তোলে বলা যায়, আসুস এই বাজারে অবিস্মরণীয় একটি স্থান অধিকার করতে এগিয়ে যাচ্ছে।

Leave a Comment