চব্বিশের গোড়াতে সস্তা iPhone 15 কিনলে, মিলবে ফ্ল্যাট 13000 টাকার ছাড়! মিস করলে চরম লস!

Jacksons

চব্বিশের গোড়াতে সস্তা iPhone 15 কিনলে, মিলবে ফ্ল্যাট 13000 টাকার ছাড়! মিস করলে চরম লস!

বাজারে যে স্মার্টফোনগুলি সবচেয়ে জনপ্রিয়, সেগুলির মধ্যে Apple iPhone এর নামটি একটি আসে। এই মুহূর্তে এপলের লোগো যুক্ত স্মার্টফোনগুলি অমিটে পরিচালিত হয়ে যাচ্ছে বিশাল জনপ্রিয়তার। গত সেপ্টেম্বরে লঞ্চ হওয়ার পর নতুন রেকর্ড তৈরি করে iPhone 15 হচ্ছে একটি ব্রেকথ্রু স্মার্টফোন। এই স্মার্টফোনটি ভারতের সবচেয়ে জনপ্রিয় ১০টি স্মার্টফোনের তালিকায় জায়গা করে নিয়েছে।

এই সময়ে যদি আপনি এই নতুন আইফোনটি কেনার পরিকল্পনা করছেন, তবে নতুন বছরের প্রথম সপ্তাহটিই এটি এখন অবাধে উপলব্ধ হচ্ছে। এই সময়ে Apple iPhone 15 মডেলটি ১৩,০০০ টাকার বাম্পার ডিসকাউন্টে প্রদান করা হয়েছে, এবং এর সাথে সহযোগিতা করার জন্য ব্যাঙ্ক অফার, লয়্যালটি পয়েন্টস, এক্সচেঞ্জ অফার ইত্যাদি সুবিধা উপলব্ধ রয়েছে।

এই সময়ে বিভিন্ন অফার এবং ছাড়গুলি দিয়ে, আইফোন 15 কে কেনার ক্ষেত্রে আপনি সঠিক সময়ে সঠিক সুযোগ নিতে পারেন।

ছরের শুরুতেই iPhone 15 সস্তা হয়ে গেল।

গতকাল, ৩১শে ডিসেম্বর, ২০২৩ তারিখ থেকে শুরু হয়ে গিয়ে বিজয় সেলস (Vijay Sales) রিটেইল চেইন অ্যাপল ডেজ় সেল (Apple Days Sale) চলছে, এবং এটি আগামী ৭ই জানুয়ারী পর্যন্ত চলবে। এই অফারের মাধ্যমে মূল Apple পণ্যগুলি, বিশেষভাবে নতুন iPhone 15, এখন আরও সস্তায় পাওয়া যাচ্ছে। আইফোন 15 এর ১২৮ জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন ৭০,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে, সাথে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে করলে অতিরিক্ত ৪,০০০ টাকার ডিসকাউন্ট প্রদান হবে।

এই ধামাকা অফার থেকে উপভোগ করতে আপনি অনলাইন এবং অফলাইন উভয় প্ল্যাটফর্মেই উপস্থিত হতে পারবেন। এটির ফলে ক্রেতাদের কাছে আরও অনেক অপশন ও সুযোগ উপলব্ধ হচ্ছে এবং সস্তাতে নতুন iPhone 15 প্রাপ্তব্য হবে। আপনি যদি এই অপুর্ব অফার থেকে সদস্যপদ নেয়ার কথা চিন্তা করছেন, তাহলে আইফোন 15 নিয়ে নতুন বছরে এই অভূতপূর্ব অফার দ্বারা সুখবর নিন।

এই অফারের মাধ্যমে আপনি ৫৩২ লয়্যালটি পয়েন্ট সংগ্রহ করতে পারবেন, যা আপনি আপনার পুরানো ডিভাইস এক্সচেঞ্জ করলে আরও টাকা বাঁচাতে সাহায্য করতে পারে। অতএব, এই অফার দ্বারা আপনি দ্রুত এবং সহজেই নতুন iPhone 15 পেতে পারবেন, এবং আপনার পোস্টবিক অভিজ্ঞতা কে আরও উন্নত করতে এই অফারের সহায়ক সুবিধাগুলি অপবাদ্য হতে পারে। বুঝানো গিয়েছে যে, সেল চলাকালীন আইফোন 15-এর ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ছাড়াও ৫১২ জিবি মডেলটি আপনি ৮০,৩২০ টাকায় পাবেন, এবং ৯৭,৯০০ টাকা দামে সর্বনিম্ন দামে কেনা যাবে।

Apple iPhone 15-এর স্পেসিফিকেশন

অ্যাপল আইফোন ১৫ মডেলটি ব্রিলিয়ান্ট ডায়নামিক আইল্যান্ডস সহ ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ওলেড (XDR OLED) ডিসপ্লের সুস্থ, যা উচ্চ পিক ব্রাইটনেস এবং ব্রিলিয়ান্ট কালার প্রদান করে। এই ডিসপ্লে আপনাকে অদৃশ্য অভিজ্ঞতা দেয় এবং শোকর্ষ মানুষ এবং গেমারদের জন্য অত্যন্ত সক্রিয় এবং আনন্দদায়ক প্রদান করতে সক্ষম। এটির পিক ব্রাইটনেস ২,০০০ নিটস, যা আপনার প্রতিদিনের উজ্জ্বল এবং প্রতিরূপ দৃশ্য নিশ্চিত করতে সাহায্য করে। এই ডিসপ্লে যার মাধ্যমে আপনি হাই-এন্ড ভিডিও, গেম, এবং অন্যান্য মাল্টিমিডিয়া অভিজ্ঞতা অনুভব করতে সক্ষম হবেন।

পারফরম্যান্স দিয়ে, এই ডিভাইসটি প্রযোজ্যতা উচ্চ একইভাবে অতুলনীয় এবং দ্রুত। এটির হৃদয়ে রয়েছে একটি শক্তিশালী একটি এ১৬ বায়োনিক (A16 Bionic) প্রসেসর, যা আপনার এপ্লিকেশন চালাতে এবং দ্রুত গেম খেলতে সক্ষম। এটি ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সাথে প্রদান করে, যা আপনার অসীম ফাইল, অ্যাপ্লিকেশন, এবং মাল্টিমিডিয়া কন্টেন্ট সংরক্ষণের জন্য আমুক স্থান সরবরাহ করে। এই ডিভাইসটি সবচেয়ে নতুন আইওএস ১৭-এ চলবে, যা নতুন এবং উন্নত সুবিধাগুলি দিয়ে আপনার ডিভাইসের ব্যবহারকারী অভিজ্ঞতা আরও বৃদ্ধি দেবে। এই ফোনে আপনি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক

আরও অফারগুলি উপলব্ধ।

বিজয় সেলস একে অপরকে ছাড় করছে আইফোন ১৫ সিরিজের মডেলগুলির মধ্যে সেল উপলক্ষে। এই অফারের মাধ্যমে iPhone 15 Pro মডেলটি সর্বাধিক ২১,৯১০ টাকা ছাড়ে পাওয়া যাবে, এবং iPhone 15 Pro Max মডেল পেতে ২৬,৯১০ টাকা পর্যন্ত সস্তায় ক্রয় করা যাবে। এই অফারে প্রথমবার MacBook ল্যাপটপ, iPad ট্যাবলেট এবং আইপ্যাড ব্র্যান্ডের বিভিন্ন স্মার্টওয়াচেও সস্তা প্রযোজ্য।

সচরাচর জিজ্ঞাস্য

এই অফারে ইচ্ছেপূরণের জন্য সস্তা হতে পারে ফ্ল্যাট ১৩,০০০ টাকা।

সস্তায় iPhone 15 ক্রয় করতে চাইলে, এই অফার মেয়াদে নিজেকে আবেগভাবে ব্যবহার করতে হবে এবং বিজয় সেলস বা অনলাইনে আইফোনটি পেতে হবে।

যদি কেউ অফার মেয়াদে মিস করে, তার জন্য চরম লস হতে পারে কারণ অফার মেয়াদ শেষ হলে সস্তার সুযোগও শেষ হয়ে যায়।

অফার মেয়াদে সস্তায় iPhone 15 কিনতে, ব্যবহারকারীকে বিজয় সেলসে বা অনলাইনে রিলেভেন্ট অফারগুলি পর্যবেক্ষণ করে ক্রয় করতে হবে।

উপসংহার

চব্বিশের শুরুতেই বিশ্ববিদ্যালয়ে তাকিয়ে আছি, একটি স্মার্টফোন প্রতিরোধী অফারের শহরে। এই অপূর্ব অফারের মাধ্যমে, সহজেই অধিক সংখ্যক মানুষের হাতে চলে এসেছে আইফোন 15। চলতি বছরের বিজয় সেলসের অ্যাপল ডেজ় সেলে, যেখানে একটি নতুন আইফোন কেনলে প্রাপ্তির অনেক আগেই সে যেন একটি দুনিয়ার জুড়ে আনন্দময় প্রয়াসে অংশ নেয়।

এই সুযোগের মাধ্যমে, একজন ব্যবহারকারী ফ্ল্যাট ১৩,০০০ টাকার ছাড়ে প্রথমবার আইফোন 15 কিনতে পারবেন। তারপরও, যদি কেউ এই সহজ সুযোগটি মিস করে, তাকে চরম লস হতে হতে পারে, কারণ অফারটির সময়সীমা এবং মৌলিক ছাড়টি শেষ হলে অতিরিক্ত সুযোগ অবাঞ্ছনীয়ভাবে হারানো যায়।

Leave a Comment