লেটেস্ট iPhone 15 সহ তিন মডেল মিলছে অবিশ্বাস্য ছাড়ে

Jacksons

iPhone 15

মার্চের প্রথম সপ্তাহে শুরু হয়েছিল Flipkart-এর মাসিক বিক্রয়পর্ব Big Bachat Days Sale। এই পর্বে পাওয়া যাচ্ছে বিভিন্ন প্রোডাক্টের মূল্যের ভারী ডিসকাউন্ট, যা সাধারণ মানুষদের আকর্ষিত করছে। সেইসাথে স্মার্টফোন প্রেমিকদের জন্য আরো আকর্ষণীয় অফার রয়েছে, যেগুলো অনেকের হৃদয়ে ছড়িয়েছে। এখানে অনেক ব্রান্ডের স্মার্টফোন মোবাইল ফোনে আপনি পাবেন মূল্যের উপর ডিসকাউন্ট সহ ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাসের সুযোগ।

আপনি যদি আইফোনের প্রেমিক হন, তাহলে এই সেলে অবশ্যই অংশ নিতে হবেন। কারন এখানে Apple iPhone 13 থেকে শুরু করে লেটেস্ট iPhone 15 পর্যন্ত আপনি পাবেন অসাধারণ অফার। ফ্ল্যাট ডিসকাউন্টের সাথে আপনি পাবেন মোটামুটি টাকার ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাস। তাই এই সেলে কোন দিন মিস না করে আপনার পছন্দের আইফোন কিনুন এবং অফারের সুযোগ উপভোগ করুন।

Flipkart তিনটি আইফোনের সেরা অফার প্রদান করছে তিন প্রজন্মের গ্রাহকদের জন্য।

ফ্লিপকার্টের বিগ বাচত্ ডেজে আইফোন ১৩ এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন অত্যন্ত আকর্ষনীয় মূল্যে উপলব্ধ। এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে ৫২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, এবং এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে পাবেন অত্যন্ত মন্থনীয় ডিসকাউন্ট। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে আরও ৫% ক্যাশব্যাকের সুযোগ আছে। এছাড়াও, এক্সচেঞ্জ অফারে পুরাতন ডিভাইস বিনিময় করে নতুন আইফোন ১৩ কিনলে আরও প্রাইজ কমবে।

আইফোন ১৩ এর একটি নামকরা ফিচার হলো তার ৬.১ ইঞ্চি ফুল-এইচডি+ সুপার রেটিনা এক্সডিআর ওলেড (XDR OLED) ডিসপ্লে, যা উচ্চ মানের ছবি এবং ভিড় অনুভবের জন্য অত্যন্ত স্পষ্ট এবং উজ্জ্বল প্রদর্শন করে। এটির প্রসেসরও অত্যন্ত প্রশংসনীয়, এ১৫ বায়োনিক (A15 Bionic) প্রসেসর দ্বারা আধুনিক প্রযুক্তির সম্মিলিত সক্ষমতা সরবরাহ করে। এছাড়াও, এর দুটি রিয়ার ক্যামেরা সেটআপ দ্বারা প্রদত্ত ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সিস্টেম ছবি তুলতে সম্পূর্ণ উচ্চ মানের ছবি উৎপাদনে সহায়তা করে।

অ্যাপল আইফোন ১৪ এর সহজলভ্য ভার্সন এখন ১২৮ জিবি বেস স্টোরেজের সাথে উপলব্ধ, যা বেগুনি রঙে প্রদর্শিত হয়েছে এবং এর মূল্য ৫৮,৯৯৯ টাকা। ব্যক্তিগত অর্থ প্রদানের জন্য ৫% ক্যাশব্যাক এবং ইনস্ট্যান্ট ১০% ডিসকাউন্টের সুযোগ সামগ্রিক মূল্য কমানোর জন্য অপেক্ষার মাত্রা দেওয়া হয়েছে। সাথেই যোগ করা হয়েছে আইসিআইসিআই (ICICI) ব্যাংকের কার্ড ব্যবহারে আরো ২,৫০০ টাকার ছাড়ের অফার। সর্বশেষতঃ, এই মোবাইলের এক্সচেঞ্জ স্কিমের অংশ হিসাবে ৪৮,০০০ টাকা সুবিধা অফার করা হয়েছে।

আইফোন ১৪ এর সবচেয়ে নোভেল বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.১ ইঞ্চি এক্সডিআর ওলেড ডিসপ্লে, যা ছবি এবং ভিডিওর অবমাননা ছাড়াও একটি অতুলনীয় অভিজ্ঞতা উপস্থাপন করে। এটি ৫ কোর জিপিইউসহ একুশ বায়োনিক প্রসেসর এবং ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সাপোর্ট করে। এটির ২০ ওয়াট চার্জিং সাপোর্ট ও ৩,২৭৯ এমএএইচ ব্যাটারি দ্বারা একটি সবচেয়ে দীর্ঘমেয়াদী ব্যবহার

এপল iPhone 15: সর্বশেষ এই আইফোনের ১২৮ জিবি মডেলটি ফ্লিপকার্টে ৭২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ব্যাংক অফারে সর্বোচ্চ ৪,০০০ টাকা ছাড় পাওয়া যাবে, যেখানে বাদামী কাজে লাগানো যাবে, সাথে থাকবে ৬৪ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। এই অফারগুলির মাধ্যমে ব্যবহারকারীরা আধুনিকতার অভিজ্ঞতা অনুভব করতে পারবেন এবং সস্তায় স্মার্টফোনটি প্রাপ্ত করতে পারবেন।

এই আইফোনের ফিচার গুলির মধ্যে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ওলেড ডিসপ্লে, এ১৬ বায়োনিক (A16 Bionic) প্রসেসর, ৩,৩৪৯ এমএএইচ ব্যাটারি এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই পর্যন্ত অনুভব করা ফিচারগুলির মাধ্যমে ব্যবহারকারীরা অবিশ্বাস্য এক্সপেরিয়েন্স অর্জন করতে পারবেন, যা নতুন সময়ে তাদের জীবনস্তর এবং প্রযুক্তির সম্পর্কে নতুন দিক দেখাবে।

সচরাচর জিজ্ঞাস্য

আইফোন 15 সিরিজে নতুনত্ব আছে প্রোগ্রেসিভ ডিজাইন, মানুষের প্রতিরক্ষা ক্ষমতা উন্নতি, অদ্ভুত ক্যামেরা পারফরমেন্স এবং শক্তিশালী প্রসেসর।

আইফোন 15 মিনি মডেলটি ছোট আকারের হয়ে থাকে, তবে তার পাওয়ার এবং ফিচার অন্য মডেলের সমতুল্য।

আইফোন 15 প্রো মডেলটির মধ্যে প্রো ফিচারসমূহ থাকে যেমনঃ উচ্চ পাওয়ার, বেহাল ক্যামেরা সেটআপ, এবং অত্যন্ত দৃঢ় সুরক্ষা।

আইফোন 15 কেনার সময় গ্রহণ করা আগে মূল্য, বৈশিষ্ট্য, প্রস্তুতকরণ এবং গ্যারান্টির সাথে সম্পর্কে সঠিক তথ্য সংগ্রহ করা উচিত।

উপসংহার

সম্পূর্ণ মন্তব্য করে, লেটেস্ট iPhone 15 সিরিজের সহ তিনটি মডেলের উপস্থিতি একটি আকর্ষণীয় সাংবাদিক বিষয় হিসেবে উল্লেখযোগ্য। এই নতুন সিরিজের মাধ্যমে আইফোন ব্র্যান্ড নিজেকে পুনরুত্থানের পথে রাখতে সক্ষম হয়েছে, সহজে প্রযুক্তিতে অগ্রগতি করে। প্রতিটি মডেলের বৈশিষ্ট্য এবং সুবিধা নিয়ে উপভোগ করার প্রেরণা আছে, যা ব্যবহারকারীদের প্রায়শই আকর্ষিত করতে সক্ষম হয়। তাই, এই সিরিজের মাধ্যমে আইফোন ব্র্যান্ডের সফলতা এবং চালুপত্র বৃদ্ধি করা আশা করা যায়।

Leave a Comment