Nagaland Lottery Result 8 PM DECLARED, dear লটারি ফলাফল আজকের খবর 8 PM

June 25, 2024

Nagaland Lottery Result 8 PM DECLARED June 25, 2024 Today Live

লটারি সংবাদ (Lottery Sambad) June 25, 2024 ফলাফল আজকের লাইভ ১ টা, ৬ টা, ৮ টা। নাগাল্যান্ড স্টেট লটারি আজকের সর্বশেষ আপডেট ডিয়ার লটারি সংবাদ June 25, 2024 ফলাফল দৈনিক প্রকাশ করে। লটারি সংবাদ আজকের June 25, 2024 লটারি ফলাফল ১ টা, ৬ টা এবং ৮ টায় ডাউনলোড করা যাবে। লটারি সংবাদ লাইভ ফলাফল June 25, 2024 আজকের ১ টা, ৬ টা, ৮ টা। ডিয়ার লটারি সংবাদ June 25, 2024 সকালের ফলাফল, নাগাল্যান্ড স্টেট লটারি সংবাদ June 25, 2024 ফলাফল, সিক্কিম স্টেট লটারি June 25, 2024, ডিয়ার লটারি সংবাদ ফলাফল 28.5.2024 সময় অনুযায়ী প্রিয় লটারি সংবাদ ফলাফল দেখতে পাবেন।

Lottery Sambad Result June 25, 2024

লটারি সংবাদ খেলা লক্ষ লক্ষ টাকা জেতার একটি সোনালী সুযোগ প্রদান করে। লটারি সংবাদ দিনে তিনবার ফলাফল প্রকাশ করে: লটারি সংবাদ দিন, ডিয়ার লটারি সংবাদ সন্ধ্যা, ডিয়ার লটারি সংবাদ রাত।

Lottery NameNagaland State Lottery
State NameNagaland State
Today Lottery NameDEAR EAGLE EVENING
Draw Date TodayJune 25, 2024
Draw Time8:00 PM
Ticket Price10 INR
Lottery LinkNagaland State Lottery
Result Websitelotterysambadresult .in
Result StatusWaiting/Available
1st Prize1 Crore

Weekly Draw Schedule & Names

FridayDEAR VULTURE EVENING
ThursdayDEAR FALCON EVENING
WednesdayDEAR EAGLE EVENING
TuesdayDEAR PARROT EVENING
MondayDEAR FLAMINGO EVENING
SundayDEAR HAWK EVENING
SaturdayDEAR OSTRICH EVENING

First Prize Detail

Friday25.30 L
Thursday25.31 L
Wednesday25.25 L
Tuesday25.26 L
Monday25.27 L
Sunday26.28 L
Saturday25.29 L

Draw Prize Complete Detail

1st Prize25.30 L
Cons. Prize1000
2nd Prize9000
3rd Prize500
4th Prize250
5th Prize120

Sikkim State Lottery

সিকিম লটারি ফলাফল প্রতিদিন ১টা, ৬টা, ৮টা এখানে প্রকাশিত হয়।

সিকিম রাজ্য ভারতের উত্তর-পূর্বাংশের একটি অংশ। এই রাজ্যের আকৃতি একটি অঙ্গুলের মতো। এটি একটি অত্যন্ত আকর্ষণীয় এবং পর্বতময় অঞ্চল। এটি কেঙ্গচেনজুঙ্গা, চোমোয়ুমো এবং খাঙ্গচেঙ্গ্যাও ইত্যাদি পর্বতের চারপাশে ঘিরে আছে। এই রাজ্যের মুখ্যমন্ত্রী প্রেম সিংহ তামাং জি।

সিকিম রাজ্য লটারি বার্ষিকভাবে ৬টি বাম্পার লটারি ড্র অনুষ্ঠিত করে যা মকর সংক্রান্তি বাম্পার, সরস্বতী বাম্পার, শ্রী হোলি বাম্পার, বৈশাখী বাম্পার, দীপাবলি পূজা বাম্পার এবং ক্রিসমাস নিউ ইয়ার বাম্পার। এই বাম্পার সৌভাগ্যের ড্র এর জন্য পুরস্কার ১ কোটি থেকে ১০ কোটি টাকা হতে পারে। এই বড় পুরস্কারের টিকিটের দাম ১০০ থেকে ২০০০ টাকা পর্যন্ত।

সিকিম রাজ্যের বিখ্যাত নদী তিস্তা নদী। তিস্তা লটারির নাম রাখা হয়, যা পশ্চিমবঙ্গ রাজ্য লটারি। এর ফলাফল ৬ টায় প্রকাশিত হয়। বাস্তবে, সিকিম রাজ্য লটারি লটারি সংবাদ ফলাফলের একটি রূপ। সেখানে রাজ্যের সরকার লটারি চালায়। গোয়া এলাকাটি এলাকাটির দৃষ্টিতে ছোট রাজ্য, তবে ২০১১ জনগণনায় ভারতের ছোট রাজ্য সিকিম যার জনসংখ্যা ৬১০,৫৭৭ জন।

সিকিম রাজ্যে লটারি টিকিট ক্রয়ের মুখ্য অফিস ডিরেক্টরেট অফ সিকিম রাজ্য লটারি যা দেওরালি গ্যাংটকে অবস্থিত। এটি সিকিম রাজ্য সরকার দ্বারা চালিত হয় যার দপ্তরের সময় সকাল ৯ টা থেকে রাত ৮ টা পর্যন্ত। রয়েল স্টার অনলাইন লটারি অফিস সিকিমের জরেথাঙ বাজারের সেতুর পাশে অবস্থিত। এর অফিসের সময় সকাল ৮ টা থেক

লটারি সংবাদ পুরাতন ফলাফল।

সিকিম রাজ্যের লটারি, পশ্চিমবঙ্গ রাজ্যের লটারি এবং নাগাল্যান্ড রাজ্যের লটারি প্রতিদিন লটারি টিকেটের খেলা খেলা হয় এবং এই টিকেটের ফলাফল এই ওয়েবসাইটে প্রকাশিত হয় যা ১ম হতে হয় আমরা আপনি এই ওয়েবসাইট থেকে সরাসরি ফলাফল পাবেন অথবা আপনি এটি jpg বা png ফরম্যাটে দেখতে পারেন। এর অর্থ হল লটারি সংবাদ ৬ টার ফলাফলটি পশ্চিমবঙ্গ রাজ্যের লটারি সম্পর্কেও পরিচিত, লটারি সংবাদ সকাল June 25, 2024 ফলাফল।

সংবাদ লটারির প্রতিদিনের সময়।

লটারি সংবাদ প্রতিদিন তিনবার প্রকাশিত হয়, তার মধ্যে প্রথম সকালের ফলাফল একটা প্রকাশ করা হয় সন্ধ্যায় ১ টায় যেটি সিকিম রাজ্যের লটারি বলে গণ্য হয়। দ্বিতীয়টি হল সন্ধ্যায় ৬ টার পশ্চিমবঙ্গ রাজ্যের লটারি ফলাফল, যা পশ্চিমবঙ্গ রাজ্যের লটারির ফলাফল হিসেবে পরিচিত। অন্যটি সন্ধ্যায় ৮ টার প্রকাশিত হয় যা নাগাল্যান্ড রাজ্যের লটারি সংবাদ রাত হিসেবে পরিচিত।

লটারি সংবাদ কি?

লটারি সংবাদের সম্পর্কে অনেক কনফিউশন থাকে কারণ সকালের গেজেটটি সিকিম রাজ্যের লটারির দিনের লটারি হিসেবে পরিচিত, সন্ধ্যার ফলাফলটি পশ্চিমবঙ্গ রাজ্যের লটারির নামে পরিচিত এবং রাতের ফলাফলটি নাগাল্যান্ড রাজ্যের লটারির নামে পরিচিত হলেও এই সিস্টেম কেন লটারি সংবাদ বা মহারানী লটারি ফলাফল নামায়, তার সম্পর্কে অনেক কারণ রয়েছে।

ভালো, আমরা আপনার লটারি সংবাদ সম্পর্কে কনফিউশন নিরসন করেছি কিছু বছর আগে। সংবাদ একটি ভারতীয় পত্রিকা যা অক্টোবর ১৯৮৪ সালে প্রথমবারের প্রকাশিত হয়। এর পরে কিছু সময় পার হলেও এর জনপ্রিয়তার ফলে সংবাদ এর প্রকাশিত লটারি সিস্টেমটি শুরু হয়। ভারতের একটি শহর বা রাজ্যের উপর মাত্র ফোকাস করতে না হয়ে তারা আমাদের দেশের অনেক রাজ্যে লটারির লক্ষ্য করেছিল। এটি দেশব্যাপী সর্বাধিক মানুষের সঙ্গে জড়িত ছিল। খুব কিছু সময়ের মধ্যে, এই লটারি ভারতের সবচেয়ে জনপ্রিয় লটারি হয়, এবং এর থেকে আমরা আমাদের লটারি সংবাদ পেয়েছি।

প্রিয় লটারি সংবাদ আজ।

এই সংবাদ লটারি হল সকালে ১ টার প্রথম লটারি সংবাদ ফলাফল প্রকাশ করা। এই ফলাফলটি সিকিম রাজ্যের লটারি বা সিকিম রাজ্যের লটারিজ হিসেবেও পরিচিত। লটারিগাড় মনে করে যে যদি তিনি ৬ টাকার একটি পান ফেলে, তবে লটারি খেলায় কোন ক্ষতি আছে না। লটারি টিকেটের টাকা দেওয়ার কোন ক্ষতি বুঝতে পারেন না। প্রতি লটারি টিকেটে একটি সুযোগ। কঠিন অবস্থার সহজতর করার জন্য, লটারি খেলাটি একটি অস্থায়ী চাকরি হয়, তবে লটারি ম্যাচের ফলাফল প্রাপ্তির সময় তা স্থায়ী চাকরি হয়।

এটি ভারতের সবচেয়ে জনপ্রিয় লটারি সংবাদ সকালের ফলাফল, প্রিয় লটারি ফলাফল আজ ২ টার ১ কোটি।

প্রিয় স্নেহান্বিত সকালের লটারি ফলাফল, প্রিয় সকালের ফলাফল, প্রিয় স্নেহান্বিত সকালের রবিবার সাপ্তাহিক লটারি ১ টার পরিবর্তে, নাগাল্যান্ড রাজ্য লটারি, প্রিয় স্নেহান্বিত নাগাল্যান্ড রাজ্য লটারি প্রিয় সকালের রবিবার হিসাবে অনুসন্ধান করা হয়।

এই ফলাফলে, ভাগ্যবান বিজয়ীটি এই লটারি ফলাফলে এক কোটি টাকা পেয়েছেন, প্রিয় লটারি প্রতিবেদন।

লটারি সংবাদের কিছু দিক।

  • একটি বিশেষ ভাবে স্বয়ংক্রিয়তা এবং মুক্ত থাকার সাথে প্রথম খেলা দেখুন।
  • এই সাইটের লটারি লিঙ্কের সমস্ত ফলাফলের সাথে যোগাযোগ বজায় রাখুন।
  • আপনার লটারি টিকেট নম্বরটি আপনার সাথে রাখুন।
  • ফলাফল আপডেট হওয়ার পর্যন্ত অপেক্ষা করুন।
  • ফলাফল আসার সময় আপনার টিকেটের সাথে মিল দেখুন।

পশ্চিমবঙ্গ রাজ্যের লটারি সংবাদ ফলাফল।

পশ্চিমবঙ্গ রাজ্যের এলাকার পরিমাণ ৮৮,৭৫২ বর্গ কিলোমিটার, কিন্তু অধিকাংশ স্থানে কৃষি সম্পদ রয়েছে, যদিও জিবিকা অর্জন করার জন্য যথেষ্ট হলেও বাড়াতে কিছুই নেই। তবে তারা অবসাদে পড়ে না। পশ্চিমবঙ্গ রাজ্যের জনসংখ্যা প্রায় ৯,১৩,৪৭,৭৩৬, এর অর্ধেক মানুষ পশ্চিমবঙ্গ লটারির টিকেট কিনে তাদের ভাগ্যের পরীক্ষা করেন।

লটারি সংবাদের ফলাফল পূর্ণতা সংগ্রহযোগ্য রয়েছে পশ্চিমবঙ্গের বেহারামপুর, পশ্চিমবঙ্গ, পশ্চিমবঙ্গের লটারি সংবাদ ফলাফলে। ঠিক ঠাক ঠিকানা পাশেই ভাকুড়ি নিত্যানন্দ লটারি শপ, যাতে মানুষ লটারি ক্রয় করেন। আর ভাকুড়ি পঞ্চমুখী শিব মন্দিরে আমরা কামনা করি যে আমরা লটারি বিজয় ঘোষণা পাই, প্রিয় রোড লটারি ফলাফলে।

পশ্চিমবঙ্গ ৬টা ফলাফল এই অংশটির জন্য সবচেয়ে বিশেষ সময়। কারণ, এই ফলাফলে, ১ কোটি টাকার লটারি ফলাফল বিজয়ী প্রাপ্ত হবে। এটি দিনের দ্বিতীয় ফলাফল। এই লটারি পরিচিত হয় পশ্চিমবঙ্গ রাজ্যের লটারি হিসাবে। এই টিকেটের মূল্য মাত্র ৬ টাকা। তাই প্রথম পুরষ্কার জিতার সুযোগ বাড়ানো সহজ। এই লটারিটি পরিচিত হয় লটারি সংবাদ ৬ টা।

নাগাল্যান্ড, আসাম, সিকিম অধিকাংশই এই অঞ্চলগুলিতে পাহাড়ি অঞ্চল, তাদের মধ্যে বেসরকারি বা ছোট বাজার যথেষ্ট অঞ্চলে হলেও এখানে একটি প্রায় ভাবে একটি পার্শ্ববর্তী বিষয়। এখানে একটি জীবিকা অর্জনের একটি ভালো উপায় হল লটারি মাধ্যমে সমস্ত পাহাড়ি অঞ্চলে। এবং তাই, রাজ্য সরকার সেখানকার ল

লটারি সংবাদ রাত্‌।

এটি দিনের তৃতীয় লটারি ফলাফল। এটি পরিচিত হয় লটারি ফলাফল আজ ৮টার। এর পাশাপাশি এটির অনেক বছরে বিভিন্ন নাম রয়েছে, যেমন লটারি সংবাদ ৮টার, লটারি সংবাদ সন্ধ্যা ফলাফল ৮টার বা ৮টার লটারি ফলাফল লাইভ। এটি একটি উত্তোলন। প্রথম পুরষ্কারটি ২৬ লাখ টাকায় মূল্যায়ন করা হয় যেখানে টিকেটের মূল্য একই রকম।

লটারি সংবাদ ডাউনলোড ফলাফল

লটারি সংবাদ আজকের ফলাফল
লটারি সংবাদ ফলাফল
লটারি সংবাদ ১ টার
লটারি সংবাদ ৬ টার
লটারি সংবাদ ৮টার
নাগাল্যান্ড লটারি সংবাদ
পশ্চিমবঙ্গ রাজ্য লটারি
লটারি সংবাদ রাত্রি
নাগাল্যান্ড রাজ্য লটারি ফলাফল
লটারি সংবাদ লাইভ
সিকিম লটারি বাজার
লটারে সন বাদ

একটি লটারি টিকেট কেবল ₹ ৬ তে লাখ টাকার পুরষ্কার পাওয়া যায়। ২৫ লাখ টাকার একটি ভারী পরিমাণ যে কোনও ব্যবসায়ের বাড়তি সাহায্য করে। সিকিম রাজ্য লটারি একটি অত্যন্ত বিশ্বস্ত লটারি।

লটো কি? লটারি সংবাদে এটি কিভাবে পরিবর্তিত হয়েছিল?

লটারির উৎপত্তি প্রাচীন কালে। লটোর ইতিহাস খুব পুরাতন এবং মজাদার। কিন্তু সোলোয় শতাব্দীতে সুইজারল্যান্ডের জেনেভা শহরে, ৯০টি সেনাটর একটি লটারি ড্র ব্যবহার করে ঘড়ি পূরণ করতে। শেষবার জনগণটি ড্রিং ফলাফলে আটকে যেতে শুরু করল, যা “লটো” এর শুরু ছিল। সেনাটরদের নাম ১ থেকে ৯০ পর্যন্ত লটারি নম্বর দ্বারা প্রতিস্থাপিত করা হয়েছিল। পাওয়ারবল সংখ্যাগুলির মতো শব্দ শোনায়। পাওয়ারবল একটি পরিচিত আমেরিকান লটারি, প্রাচীনতম হিসাবে “লটো আমেরিকা” বলা হত। এটি “পাওয়ারবল” নাম দেওয়া হয়েছিল। খেলোয়াড়রা দুটি সংখ্যা দুটি গ্রুপ থেকে নির্বাচন করেন। ১ থেকে ৬৯ পর্যন্ত নির্বাচন করা হয়। এর পাশাপাশি, সাদা এবং লাল গোলাদিয়ের নির্বাচন করতে হবে। লাল গোলাদিয়ের থেকে ১ থেকে ২৬ অতিরিক্ত সংখ্যা নির্বাচন করতে হবে। এই নির্বাচনটি খুব গুরুত্বপূর্ণ। এই “নতুন” খেলা যা আমরা এখনও ব্যবহার করছি তা ব্যাংকারদের দ্বারা চালিত হয়েছিল এবং তারপর রাষ্ট্রের দ্বারা নিয়ন্ত্রণ করা হয়েছিল। একটি “৪৯” সংখ্যা বিন্যাসের সিস্টেমে ৬ মোট প্রথম বার বার্লিনে আনা হয়।

লটারি অনুদান সামাজিক কর্মক্ষেত্রে

রোমানরা তাদের শহর উন্নয়নের জন্য লটারির ধারণাটি উত্পন্ন করেন এবং এটি সফল হয়। ১৫৩৯-৪০ খ্রিস্টাব্দে ফ্রান্সের স্পেন সংগ্রাম ঘটে। অধিক টাকা হারিয়ে গেল এবং ঐ ধনী অবশেষেই লটারির মাধ্যমে পূর্ণতা লাভ করা হয়। আজও অনেক প্রকল্পের মূল ভবন লটারির অর্থের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়। এবং অন্যান্য কারণে শিক্ষার অর্থায়নের পথে নেতৃত্ব নেয়।

লটারি সংবাদ সম্পর্কে সাধারণ প্রশ্ন

লটারি সংবাদ কী?

লটারি সংবাদ হল দৈনিক এবং মাসিক লটারি ড্র, যা সিকিম এবং নাগাল্যান্ড রাজ্য সরকার দ্বারা চালিত হয়।

লটারি সংবাদে প্রথম পুরষ্কারের মুদ্রা কত?

লটারি সংবাদে প্রথম পুরষ্কারের মুদ্রা হল ১ কোটি টাকা।

লটারি সংবাদ টিকেট কিভাবে কিনতে হয়?

আগ্রহী জনগণের টিকেট কিনতে দোকানদারদের সাথে যোগাযোগ করতে হবে।

লটারি সংবাদ কে চালিত করে?

লটারি সংবাদ সিকিম এবং নাগাল্যান্ডের রাজ্য সরকার দ্বারা চালিত হয়।

লটারি সংবাদ টিকেট কে মুদ্রণ করে?

লটারি সংবাদ টিকেটগুলি কলকাতায় এল এস পাব্লিকেশন্স দ্বারা মুদ্রিত হয়।

লটারি সংবাদ টিকেট অনলাইনে কিভাবে কিনতে হয়?

টিকেট কেনার জন্য অনলাইনে একাধিক সংগঠন উপলব্ধ।

লটারি সংবাদ কি আইনগতভাবে বৈধ?

হাঁ। লটারি সংবাদ বর্তমানে ভারতের কিছু রাজ্যে বৈধ।

লটারি সংবাদ ড্রে কে অংশগ্রহণ করতে পারে?

লটারি সংবাদে কেউ অংশগ্রহণ করতে পারে।

লটারি সংবাদ ফলাফল পরীক্ষা করার সময় কী?

লটারি সংবাদের ফলাফলের সময়সূচি ০১:০০ পূর্বাহ্ণ, ৬:০০ অপরাহ্ণ, ৮:০০ অপরাহ্ণ।

লটারি সংবাদ সকালের ফলাফল পরীক্ষা কীভাবে করবেন?

লটারি সংবাদ সকালের ফলাফল পিডিএফ লিঙ্কটি প্রতিদিন অফিসিয়াল ওয়েবসাইটে নিজস্ব রয়েছে, সকাল ১:১০ এ। এখানে আমরা এক

সংক্ষেপঃ

উল্লেখযোগ্য সংখ্যক মানুষের কাছে ভাগ্যের পরীক্ষা করার সুযোগ প্রদান করার মাধ্যমে, লটারি সংবাদ জনপ্রিয় একটি পথে পরিচিত। এর দৈনিক এবং মাসিক ড্র সিকিম এবং নাগাল্যান্ড রাজ্য সরকারের অধীনে চালিত হয় এবং প্রায় ১ কোটি টাকা একটি মূল্যায়নযুক্ত প্রথম পুরস্কার সহ সুবিধাজনক পুরষ্কার প্রদান করে। লটারির আকর্ষণে পার্টিসিপেশন সম্পর্কে আইনি নির্দেশিকা অনুসরণ করা গুরুত্বপূর্ণ। পথের পিসি শপ থেকে টিকিট কেনার সহজ পদ্ধতিতে অথবা অনলাইন প্ল্যাটফর্ম থেকে কেনার সাথে, ব্যক্তিরা লটারিতে সহজেই প্রবেশ করতে পারেন। তার বিভিন্ন ড্র সময় এবং অ্যাক্সেস যাচাই করার উপায়ের সাথে, লটারি সংবাদ দেশব্যাপী অংশগ্রহণকারীদের আকর্ষিত করছে এবং প্রতিটি ড্র সাথে উত্তেজনার এবং অপেক্ষার সময়ে সর্বদা নতুন দৃশ্য সরবরাহ করছে।

Leave a Comment