Lottery Sambad Result Today, February 16, 2024, at 1pm, 6pm, and 8pmডিয়ার লটারি সংবাদ ১৬ ফেব্রুয়ারি এর রেজাল্ট

Jacksons

Updated on:

Lottery Sambad Result Today

আজকের তারিখ, ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ডিয়ার নাগাল্যান্ড লটারি সংবাদের রেজাল্ট সম্পর্কে জানতে আপনার তৈরি হতে হবে। আজকের ডিয়ার লটারি বা লটারি সংবাদের খেলার রেজাল্ট জানতে আপনি অবশ্যই আমাদের প্রতিবেদনে অংশ নিতে পারেন। এই প্রতিবেদনে আমরা নাগাল্যান্ড স্টেট লটারি পরিচালিত ডিয়ার লটারি সংবাদের দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) ও রাত ৮টার (8pm) খেলার রেজাল্ট প্রকাশ করবো। তবে, রেজাল্ট প্রকাশের আগে সম্মানিত প্রতিযোগিতার নামে জানিয়ে রাখা যায় যে, ডিয়ার লটারি সংবাদের প্রথম পুরস্কার ১ কোটি টাকা। তাছাড়াও, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা ও ১২০ টাকা পাওয়া যাবে। এছাড়াও, আপনাদের জন্য এই লটারির অপর নাম ধানকেশরি। তাই যারা আজকের ধানকেশরি (Dhankesari Today Result) রেজাল্ট খোঁজ করছেন তারাও প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Nagaland State Lottery Sambad Result সময় তালিকা

প্রিয় লটারি সংবাদের খেলা দিনে তিনবার বহুমুখী প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গতবছর থেকে লটারি সংবাদের খেলার সময়ে পরিবর্তন এনেছে। এখন লটারি সংবাদের খেলার সময়গুলি নির্ধারিত হয়েছে যাতে অনেকের সুযোগ হয়ে উঠে যেতে। এখন খেলার সময় হল দুপুর ১টা, সন্ধ্যা ৬টা ও রাত ৮টা।

এই নতুন সময়ে লটারি সংবাদের খেলার মধ্যে প্রত্যাশিত উত্তেজনা আরো বাড়বে এবং লোকজনের মধ্যে আরও আগ্রহ উত্পন্ন হবে। এই নতুন সময়ের মাধ্যমে লটারি সংবাদ সাথে সাথে আরও বেশি লোকেরা যোগ দেওয়ার আগ্রহ প্রকাশ করতে পারবে। এটা নিশ্চিত করে তাদের প্রত্যাশা অনুযায়ী খেলা করার সুযোগ প্রদান করবে এবং তাদের আনন্দ বাড়াবে।

Downloading the Nagaland Dear Lottery Sambad Tuesday Result

Today’s Nagaland State Lottery Result for Dear Lottery Sambad on February 16th at 1 PM: Live List of Winners

দুপুর একটার ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট ঘোষিত হয়েছে। এই বিশেষ লটারি খেলার অনুযায়ী, প্রথম পুরস্কারে ভালো সংখ্যক টিকিট হাতে পেয়েছে সৌভাগ্যবান বিজয়ীরা। এরমধ্যে সর্বোত্তম পুরস্কার যে টিকিট পেয়েছে সেটির নম্বর হল – 85K 32282। এছাড়াও, ৯,০০০ টাকা জিতেছেন 71557 টিকিটের ধারী। সেইসাথে, অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

এই রেজাল্ট দেখে সবাই স্থিতিশীল হয়ে অপেক্ষা করছেন পরবর্তী লটারির। এই লটারিতে অংশগ্রহণের মাধ্যমে স্থানীয় সমাজের উন্নতির কাজে সাহায্য করা হয় এবং দ্বিতীয় বিজয়ীদের পরিস্থিতি উন্নত করা হয়। লটারি বাজারের মাধ্যমে রাজ্যের অর্থনৈতিক প্রবৃদ্ধি এবং সমাজের ভালোবাসা উন্নত করা হয়ে থাকে।

Lottery Sambad Nagaland State Lottery Result Today, February 16, Evening Draw at 6 PM: Live List of Winners (১৬ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

সন্ধ্যা ছটার ডিয়ার লটারি সংবাদের ৬টার রেজাল্ট ঘোষিত হল। এখানে প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – 83G 54528। এই ধরনের লক্ষ্যযুক্ত টিকিট অধিকাংশে সম্পূর্ণ রান্নাঘরের সমর্থনের সাথে অনুপ্রেরণা দেয়, এবং এটি অত্যন্ত সুস্বাদু জীবনযাত্রা প্রদান করে। দ্বিতীয় পুরস্কারে যারা উপলব্ধি করেছেন, তাদের জন্য ১০,০০০ টাকা এবং তাদের টিকিট নম্বরগুলি হল – 70251। এই সুখদভাবে জিতে যাওয়া পুরস্কার তাদের জীবনের সাধারণ খরচের জন্য একটি চমৎকার সম্পুর্ণ আরাম ও উপভোগের সুযোগ সৃষ্টি করে।

আগামীকাল যারা মেলা সনাক্ত করতে ইচ্ছুক, তাদের জন্য বিগত লটারি সংবাদের আমাদের প্রত্যাশা রয়েছে। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিম্নে প্রদত্ত হলো: তৃতীয় পুরস্কারে 73542, চতুর্থ পুরস্কারে 62471, পঞ্চম পুরস্কারে 81936, ছয়ম পুরস্কারে 97083, আর শেষ প্রণালী অনুসারে সাতম পুরস্কারে 36195। এই ধরনের লক্ষ্যযুক্ত অনুভবের জন্য আমরা আপনাদের প্রত্যাশা করছি এবং আপনাদের মেলা সনাক্ত করতে সক্ষম করার জন্য আমরা শীর্ষস্থানীয় সার্বিক আত্মীয়তা সরবরাহ করছি।

Nagaland State Lottery Result Today 16th February Night 8PM Live Winners List (১৬ ফেব্রুয়ারি রাত ৮টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

প্রিয় লটারি সংবাদের ৮টার রেজাল্ট ঘোষিত হয়েছে। আজ রাত ৮টার ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির ধন্যবাদ জানানো হল। প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – 83G 54528। আবার, দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯০০০ টাকা জিতেছে 70251 টিকিট নম্বরগুলি।

এই সপ্তাহের অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল:

1st Prize: 83G 54528
2nd Prize: 70251
3rd Prize: [তিনটি বিজয়ীর টিকিট নম্বর নিচে দেওয়া হল]

Nagaland Lottery Sambad Result Schedule

Lottery Sambad খেলাটি প্রতিদিন তিনবার অনুষ্ঠিত হয়। প্রতিবছর Dear Lottery Sambad খেলার সময়ে কিছু পরিবর্তন হয়েছে। Nagaland Lottery Sambad খেলাটি সাধারণত দুপুর ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টা সময়ে অনুষ্ঠিত হয় (Lottery Sambad Timing is 1 pm, 6 pm, and 8 pm)। এই খেলার মাধ্যমে ব্যাক্তিরা তাদের ভাগ্যের পরীক্ষা করতে পারে এবং জীবনের এক স্বপ্ন বাস্তবায়ন করতে পারে।

লটারি সংবাদ খেলার খুব গুরুত্বপূর্ণ একটি সূত্র হিসাবে গণ্য হয়ে উঠে এবং এটি দ্বারা অনেকের মধ্যে আশা ও উদ্ধার জনিত হয়। এই খেলার প্রতিদিনের সময়সূচি অনুযায়ী লাভবান প্রায় হাজার মানুষ নিজেদের ভাগ্যের পরীক্ষা করে এবং আশার চেয়ে পর্যাপ্ত অর্থ অর্জনে ব্যর্থতা সহজলভ্য করার চেষ্টা করে।

Nagaland Lottery Prize Money Details

1st Prize: Rs 1 Crore

2nd Prize: Rs. 9,000

3rd Prize: Rs. 450

4th Prize: Rs. 250

5th Prize: Rs. 120

Consolation Prize: Rs. 1,000

সচরাচর জিজ্ঞাস্য

হ্যাঁ, আপনি ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট অনলাইনে অনেক ওয়েবসাইটে পরিদর্শন করতে পারেন, যেমন lotteryresultstoday.com বা lotterybaba.com ইত্যাদি।

ডিয়ার লটারি সংবাদ খেলতে সম্পর্কে নিজের সুরক্ষার জন্য সাবধানতা নিতে সুপারিশ করা হয়, এবং সঠিক ও নিশ্চিত সূত্রে খেলা করা উচিত

রেজাল্ট প্রকাশের পর আপনি ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট চেক করতে পারেন ওয়েবসাইটে অথবা সংবাদপত্রে।

রেজাল্ট দেখার পর আপনাকে সঠিক সংখ্যা এবং তারিখ পরীক্ষা করতে হবে, এবং মূল্যায়নের জন্য প্রমাণ সাবধানতা নিতে হবে।

উপসংহার

ডিয়ার লটারি সংবাদ ১৬ ফেব্রুয়ারি ২০২৪ সালের আজকের খেলার সমাপ্তির সময়ে রেজাল্টগুলি ঘোষণা করা হয়েছে। এই দিনের লটারি সংবাদ খেলার ফলাফল প্রধানত তিনটি সময়ে, অর্থাৎ দুপুর ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টায় ঘোষণা করা হয়েছে। বিজয়ী নম্বরগুলি প্রকাশিত হয়েছে এবং আপনি প্রাপ্ত সংখ্যা নিয়ে আপনার ভাগ্য পরীক্ষা করতে পারেন। ডিয়ার লটারি সংবাদ খেলার এই ফলাফল সাধারণত খুব জনপ্রিয় এবং এটির মাধ্যমে অনেকে নিজেদের ভাগ্যের পরীক্ষা করে জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে।

এই পর্যাপ্ত অফিসিয়াল সংখ্যা ব্যতিত আরও বিস্তৃত তথ্য ও ফলাফল পেতে আপনি ডিয়ার লটারি সংবাদের অফিসিয়াল ওয়েবসাইট অথবা তাদের অ্যাপ ব্যবহার করতে পারেন। আপনি সরাসরি ফলাফল দেখতে চাইলে আপনি স্থানীয় লটারি বিক্রেতাদের কাছে যোগাযোগ করতে পারেন। ডিয়ার লটারি সংবাদ খেলার এই সাপ্তাহিক ফলাফল আপনার জীবনের পরিবর্তন সৃষ্টি করতে পারে এবং আপনার স্বপ্ন পূরণে সাহায্য করতে পারে।

Leave a Comment