Lottery Sambad Result for February 26, 2024, at 1 pm, 6 pm, and 8 pm: লটারি সংবাদ রেজাল্ট আজ ২৬ ফেব্রুয়ারি, ১ টা, ৬ টা এবং ৮ টা সময়ে:

Jacksons

Updated on:

Lottery Sambad Result for February 26

নাগাল্যান্ড লটারি সংবাদ আজকের রেজাল্ট ২৬ ফেব্রুয়ারি ২০২৪ তারিখের ডিয়ার লটারি বা লটারি সংবাদের খুঁজে পেতে প্রত্যাশা করছেন তারা সুখবর পেয়েছেন। এই রিপোর্টে আপনি পাবেন নাগাল্যান্ড রাজ্য লটারি সংস্থায় পরিচালিত ডিয়ার লটারি সংবাদের দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) এবং রাত ৮টার (8pm) রেজাল্ট। সাথে রেজাল্ট প্রকাশের আগে সম্মানিত পাঠকদের অবগত করানো হচ্ছে যে, ডিয়ার লটারি সংবাদের প্রথম পুরস্কার হল ১ কোটি টাকা। এরপর দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা প্রদান করা হবে। আপনারা যারা আজকের ধানকেশরি লটারির (Dhankesari Today Result) রেজাল্ট জানতে আগ্রহী, তাদেরকেও এই প্রতিবেদনটি অবশ্যই পড়তে হবে।

Nagaland Dear Lottery Sambad Result for the date of 26.02.2024

Subject: Lottery Sambad Result Live: February 26th, 1 PM Morning Draw Winners List (লটারি সংবাদ রেজাল্ট লাইভ: ২৬ ফেব্রুয়ারি, সকাল ১ টা-র ড্র বিজয়ীদের তালিকা)

প্রিয় লটারি সংবাদ 1 টা বিকেলের ফলাফল ঘোষিত হয়েছে। এই সময়ের রেজাল্টে প্রথম পুরস্কারে জয়ী হলেন টিকিট নম্বর 43K 51109 ধারী এক সৌভাগ্যবান ব্যক্তি। তার পাশে আরও ২৪,৭২০ টিকিট নম্বরগুলি জিতেছে দ্বিতীয় পুরস্কার, অর্থাৎ ৯,০০০ টাকা। এছাড়াও, অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিম্নে দেওয়া হল।

এই নতুন সময়ের লটারি সংবাদের সাথে আপনিও অংশগ্রহণ করুন এবং আপনার ভাগ্য চেষ্টা করুন। আপনার জন্য প্রতিষ্ঠিত নাম্বারের সাথে আপনার শুভেচ্ছা থাকুক। সতর্ক থাকুন এবং যেকোনো লক্ষ্যে অবিশ্বাস্য সাফল্যের জন্য কাজ করুন।

Lottery Sambad Result Live: Winners List for February 26 Evening Draw at 6 PM (২৬ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা-র লাইভ লটারি সংবাদ রেজাল্টে বিজয়ীদের তালিকা)

প্রিয় লটারি সংবাদ ৬টার রেজাল্ট ঘোষিত হয়েছে। আজকের সন্ধ্যা লটারি সংবাদের ফলাফল অনুযায়ী, প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – ৯৯ই ১৯৭১১। এছাড়া, ৬৩১২০ টিকিট নম্বরগুলি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিম্নে দেওয়া হল।

লটারি খেলার রেজাল্ট ঘোষণা করা হয়েছে এই রিপোর্টের মাধ্যমে। আমরা আশা করি আপনি আপনার স্বপ্নের পুরস্কার জিতেছেন। এই সময়ে বিশেষ ধন্যবাদ জানাই সমস্ত লটারি সংবাদ প্রতিষ্ঠানের পক্ষ থেকে। আমাদের আগামী রিপোর্ট পেতে আমাদের সাথে থাকুন।

Dear Lottery Sambad Result Today, Live Winners List for February 26th, 8 PM Draw (26 ফেব্রুয়ারি, রাত ৮টা-র লটারি সংবাদ আজকের রেজাল্ট, জীতানোদের তালিকা)

প্রিয় লটারি সংবাদ ৮টার রেজাল্টগুলি ঘোষিত হয়েছে। আজকের রাতে ৮টার ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ী হলেন টিকিট নম্বর – ৯৪এইচ ৪৭৫২৮। দ্বিতীয় পুরস্কার জিতেছেন ৪৫৭৩৭ টিকিট নম্বরগুলি, যারা সবাই প্রতি একটি ৯০০০ টাকা জিতেছেন। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

পুরস্কার জেতারা সৌভাগ্যবশত হিসাবে জানানো হলেন, তাদের জন্য এই এক সময়ের ধন্যবাদ এবং শুভেচ্ছা জানাই। লটারি সংবাদ এবং আমাদের অন্যান্য সেবাগুলির সাথে থাকার জন্য আপনাদের ধন্যবাদ জানাচ্ছি। আপনারা সবাই ভবিষ্যতেও অভিজ্ঞতা করুন এবং সফলতার প্রাপ্তির জন্য ধর্মঘট।

Nagaland Lottery Sambad ফলাফলের সময়সূচি নিয়ে।

লটারি সংবাদের খেলা দিনে তিনবার অনুষ্ঠিত হয়। চলতি বছরে Dear Lottery Sambad এর খেলার সময়ে কিছু পরিবর্তন ঘটেছে। নাগাল্যান্ড লটারি সংবাদের খেলা দুপুর ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টার সময়ে অনুষ্ঠিত হয়। এই খেলার সময়ে লটারি প্রিজ আর প্রাপ্তির সুযোগ উল্লেখযোগ্য।

লটারি সংবাদ খেলার বেশিরভাগ মানুষের জীবনে অনেক প্রত্যাশা সৃষ্টি করে। বিশেষত, প্রতিদিনের এই খেলার সময়ে সময়ের প্রত্যাশা নিয়ে অনেকে অধিকাংশ কাজ করে থাকেন। তাদের মধ্যে অনেকে লটারির আশায় জীবনের যাপনে মজুদ থাকেন।

সচরাচর জিজ্ঞাস্য

আপনি ডিয়ার লটারি সংবাদের আধিকারিক ওয়েবসাইট অথবা বিভিন্ন অনলাইন লটারি রেজাল্ট প্লাটফর্ম থেকে রেজাল্ট দেখতে পারেন।

আজ Dear Lottery Sambad রেজাল্ট পেতে আপনি আমাদের ওয়েবসাইট বিজিট করতে পারেন অথবা লটারি সংবাদ অ্যাপ ডাউনলোড করে এর রেজাল্ট পেতে পারেন।

Dear Lottery Sambad এর রেজাল্ট প্রতিদিন তিনবার প্রকাশিত হয় - সকাল ১টা, বিকাল ৬টা, এবং রাত ৮টা।

আজ, ২৬ ফেব্রুয়ারি ২০২৪ এর ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট প্রকাশিত হবে।

উপসংহার

ডিয়ার লটারি সংবাদ ২৬ ফেব্রুয়ারি ২০২৪ এর রেজাল্ট নিয়ে এই প্রতিবেদনের সারাংশ করা যায়, যে রেজাল্ট প্রকাশিত হয়েছে সময়ে। এই তারিখে Dear Lottery Sambad খেলার রেজাল্ট প্রতিদিনের মতো প্রকাশিত হয়েছে, যা খেলার পরিচিত সময়ে – সকাল ১টা, বিকাল ৬টা, এবং রাত ৮টা অনুযায়ী হয়েছে। খেলার রেজাল্ট দেখতে আপনি লটারি সংবাদের অফিসিয়াল ওয়েবসাইট বিজিট করতে পারেন অথবা তাদের অফিসিয়াল অ্যাপ ব্যবহার করতে পারেন। আশা করা যায় সবাইকে তাদের ইচ্ছিত পুরস্কার এবং সাফল্য লাভ করতে সক্ষম হবে।

Leave a Comment