Nagaland Lottery Sambad Results for December 22, 2023 – Live Draw at 1 PM, 6 PM, and 8 PM: নাগাল্যান্ড লটারি সংবাদ ২২.১২.২০২৩ ১টা, ৬টা, এবং ৮টা সময়ে জীবন্ত:

Jacksons

Updated on:

Nagaland Lottery Sambad Results for December

প্রিয় নাগাল্যান্ড লটারি সংবাদ রেজাল্ট আজ ২২.১২.২০২৩ এ ১টা, ৬টা, এবং ৮টা: ২২ ডিসেম্বর তারিখের ডিয়ার লটারি বা লটারি সংবাদের টিকিট কেটে রেজাল্ট জানতে চাইলে আপনাদের কাছে সুখবর। এই প্রতিবেদনেই আমরা নাগাল্যান্ড স্টেট লটারি পরিচালিত ডিয়ার লটারি সংবাদ এর দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) ও রাত ৮টার (8pm) খেলার রেজাল্ট প্রকাশ করবো।

তবে রেজাল্ট বলার আগে আপনাদের জানাই, Dear Lottery Sambad-এর প্রথম পুরস্কারে ১ কোটি টাকা। আবার দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা ও ১২০ টাকা পাওয়া যাবে।

আসুন এবারের ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট দেখে নেওয়া যাক।

Dear Lottery Sambad -এর প্রথম পুরস্কার অবশ্যই মনোনিবেশের অধিকারী, যা মূলত এক কোটি টাকা। এটা নয়, তার পরের চারটি পুরস্কারও খুবই আকর্ষণীয়, যেগুলি যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা। এই রহস্যময় আমোদ ভরা খেলায়, প্রতিটি টিকিটে আছে একটি স্বপ্নের ভারসাম্য, এবং সেই স্বপ্ন হতে পারে সত্যি করে যেতে পারে।

এই মূল্যবান পুরস্কারের মুখে এবার ধানকেশরি হল যার সাথে সম্পর্কিত টিকিটগুলি প্রতি দিন সড়কে আসে। ধানকেশরি লটারি সংবাদের এই প্রস্তুত হলো ১টা, ৬টা এবং ৮টা সময়ে, যা ব্যক্তিগত স্বপ্ন আপনার জীবনে এক বৃষ্টি হিসেবে আসতে পারে।

তাই, আজকের ধানকেশরি (Dhankesari Today Result) রেজাল্ট জানতে নিশ্চিত হোন এবং আপনার সৌভাগ্যের দিকে একটি নজর দিন। যে কোনও সময়ে বা স্থানে ধানকেশরির পরিচিতি দিয়ে আপনি জীততে পারেন অমূল্য পুরস্কার।

Dear Lottery Sambad Result for Tuesday, June 22, 2023 in Nagaland

প্রিয় ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট দেখতে আপনাদের স্বাগতম। ২২ ডিসেম্বর এর দুপুর ১টা সময়ে হয়েছে ডিয়ার লটারি সংবাদের প্রথম পুরস্কার ঘোষণা। এই জয়ী টিকিটের নম্বর হল – 89E 96326। এর সাথে এক কোটি টাকা জয় করার মৌল্য। এছাড়া, দ্বিতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর হল – 07166, 08866, 32929, 34038, 41149, 46707, 53025, 65112, 89281, 98598। তাদের প্রতি টিকিট এক হাজার টাকা জয় করতে অর্হ।

এটা আপনাদের জন্য আরও রোমাঞ্চকর হতে সম্ভব। এই লটারি সংবাদ রেজাল্ট দেখে আপনি বোঝতে পারবেন, সপ্তাহের প্রতি একদিন আপনার ভাগ্য পরিবর্তন করতে পারে। সোমবার থেকে রবিবার পর্যন্ত প্রতিদিনের টিকিট নম্বর এবং জয়ীদের নাম তালিকাভুক্ত করা হয়েছে।

আসুন, এই মৌল্যবান মুহূর্তে প্রতি মুহূর্তে টিকিট নম্বর যাচাই করে দেখি, আপনি কি হয়ত একজন ভাগ্যবান জয়ী! এই জয় আপনার জীবনে একটি নতুন পায়ে রূপান্তর করতে পারে।

প্রিয় ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট দেখতে আপনাদের স্বাগতম। ২২ ডিসেম্বর এর সন্ধ্যা ৬টার ডিয়ার লটারি সংবাদের প্রথম পুরস্কারের ঘোষণা হয়েছে। এই জয়ী টিকিটের নম্বর হল – 85C 05408। এই জয়ী টিকিটের ধারাবাহিক নম্বর নিচে উল্লেখ করা হল:

00878
14158
28678
43472
43730
48283
59841
74528
76613
92438
এই টিকিট নম্বরগুলি দ্বিতীয় পুরস্কারে প্রাপ্ত হয়েছে, যার মৌল্য ৯,০০০ টাকা। অনুগ্রহ করে মনে রাখবেন, আজকের ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট দেখে আপনি এবারের সৌভাগ্যের দিকে নজর দিতে পারেন। আপনার জয়ের টিকিট নম্বর যাচাই করুন এবং আপনি যদি একজন অমূল্য জয়ী হন, তবে তা সংজ্ঞানে নেবার জন্য তালিকাভুক্ত হন।

প্রিয় ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট দেখতে আপনাদের স্বাগতম। ২২ ডিসেম্বর এর রাত ৮টার ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ী ঘোষিত হয়েছে। এই স্বর্ণাক্ষরিত টিকিটের নম্বর হল – 67K 16001। এই ধারাবাহিক জয়ের সাথে এক কোটি টাকা জয়ের আনন্দ নিচ্ছেন ভাগ্যবান বিজয়ী।

আবার, দ্বিতীয় পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর হল – 10227, 12563, 16396, 18694, 41494, 42622, 45295, 65350, 67793, 92372। এই টিকিট নম্বরগুলি অবশ্যই চেক করুন, কারণ এগুলি দ্বিতীয় পুরস্কারের জন্য প্রাপ্তি করেছে এবং প্রতিটি টিকিটের মৌল্য হল ৯,০০০ টাকা।

আজকের ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট দেখে দেখুন, আপনি কি হয়ত একজন অমূল্য জয়ী! তাই, আপনার টিকিট নম্বর যাচাই করুন এবং আপনার জীবনে নতুন এক দিনে হয়তো নতুন একটি অধ্যায় শুরু হতে পারে।

Lottery Sambad এর খেলা প্রতি দিনে তিনবার আয়োজন করা হয় এবং এটি নাগাল্যান্ড রাজ্যের লটারি বাজারে অত্যন্ত জনপ্রিয়। চলতি বছর, Dear Lottery Sambad এর খেলার সময় বদলানো হয়েছে, তাতে লোকজন প্রতিদিনের তিনটি ড্র থেকে লটারির সংবাদ জানতে পারতে পারে।

Nagaland Lottery Sambad এর খেলা এক দিনে তিনবার ঘটনা হয় – দুপুর ১টা, সন্ধ্যা ৬টা ও রাত ৮টা (Lottery Sambad Timing is 1 pm, 6 pm, and 8 pm)। এই তিনটি টাইমিংয়ে সকল লোটারি প্রিয়নদের জন্য এক অসাধারণ সুযোগ প্রদান করে, তাদের জীবনে অদভুত পুরস্কার জয় করতে।

এই খেলার সময়সূচি সাধারিতভাবে আয়োজিত হতে থাকে এবং প্রতি টাইমিংয়ে ভিন্ন ভিন্ন সংখ্যার ড্র হয় যাতে অনেকেই তাদের ভাগ্যের পরীক্ষা করতে পারে। সোমবার থেকে রবিবার পর্যন্ত, লোটারি সংবাদ প্রতি দিন নাগাল্যান্ড লটারি বাজারে চলতি থাকে, যে সব খেলাও দরকারি তথ্য প্রদান করে এবং লোটারির প্রতিবেদনের আত্মবিশ্বাস দেয়।

সচরাচর জিজ্ঞাস্য

আপনি Dear Nagaland Lottery Sambad খেলার রেজাল্টগুলি ডিয়ার লটারি সংবাদ অফিসিয়াল ওয়েবসাইট বা লটারি সংবাদ মোবাইল অ্যাপ থেকে দেখতে পারেন।

আজকের ডিয়ার লটারি সংবাদ খেলার প্রথম পুরস্কারের টিকিট নম্বর হল - 89E 96326।

আপনি লোটারি সংবাদ অফিসিয়াল বিক্রয় প্রতিষ্ঠান থেকে অথবা আধিকারিক লোটারি বিক্রেতাদের থেকে ডিয়ার লটারি সংবাদ টিকিট কিনতে পারেন।

দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা ও ১২০ টাকা জিততে পারেন।

উপসংহার

আজকের Dear Nagaland Lottery Sambad খেলার রেজাল্ট প্রস্তুত হয়েছে এবং সকল লোটারি প্রিয়দের জন্য এটি একটি উত্কৃষ্ট সংবাদ। এই খেলা দিনে তিনবার আয়োজিত হয় এবং এটি লোকদের মধ্যে একটি অমূল্য সৌভাগ্য তৈরি করে তাদের জীবনের সবচেয়ে মানবিক অংশ উজ্জ্বল করতে সাহায্য করে।

আজকের রেজাল্ট প্রথমবারের মতো অত্যন্ত মৌল্যবান এবং উত্তেজনাপূর্ণ হয়েছে, যে টিকিটধারীরা প্রতিদিনের এই সান্নিধ্যে অপেক্ষা করছেন। এটি সকল ভাগ্যবান জয়ীদের জন্য একটি বিশেষ মুহূর্ত, যার সাথে তাদের জীবনে নতুন দিকে মোড় আসতে পারে।

তিনটি বিভাগে ঘটিত এই রেজাল্টে প্রথম পুরস্কার জয়ীর টিকিট নম্বর এবং অন্যান্য পুরস্কার জয়ীদের টিকিট নম্বর এখানে উল্লেখ করা হয়েছে। সকল টিকিটধারীদের জন্য আমরা শুভকামনা জানাই এবং তাদের প্রতিটি মুহূর্তের জন্য অমূল্য ভাগ্য কামনা করছি।

সকল খেলাপিয়ের জন্য বড় আগ্রহময় এবং সুখকর এই রেজাল্টে অংশ নিয়ে আসা, একটি নতুন সপ্তাহে প্রবেশ করতে সাহায্য করতে পারে এবং এটি নতুন স্থানের আকার নিতে পারে ত

Leave a Comment