Lottery Sambad Result for February 20, 2024, 1 pm, 6 pm, and 8 pm: লটারি সংবাদের আজকের ফেব্রুয়ারি ২০ তারিখের রেজাল্ট

Jacksons

Updated on:

Lottery Sambad Result for February 20, 2024

নগাল্যান্ড লটারি সংবাদ রেজাল্ট আজ ২০ ফেব্রুয়ারি ১টার (1pm), ৬টার (6pm) এবং ৮টার (8pm) সময়ে প্রকাশিত হবে। তবে, রেজাল্ট দেখার আগে আপনাকে জানানো হলো, প্রথম পুরস্কার হিসেবে ১ কোটি টাকা এবং পরবর্তী পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা পাবেন। লটারির এই সংবাদের অপর নাম ধানকেশরি। তাই, আজকের ধানকেশরির রেজাল্ট খোঁজার জন্য প্রতিবেদনটি অনুসরণ করুন।

যারা নগাল্যান্ড লটারির সংবাদ এবং রেজাল্ট নিয়ে আগ্রহী, তাদের জন্য আজকের রেজাল্ট প্রকাশের খবর মনোনিবেশ হবে। ধানকেশরি নামেও পরিচিত লটারির এই নগাল্যান্ড স্টেট লটারির খেলা থেকে সবাই আশা করে থাকেন তাদের অভিজ্ঞতা প্রাপ্ত হয়। তাই, রেজাল্ট প্রকাশের সময় আপনার টিকিট পরীক্ষা করুন এবং আপনার ভাগ্য নিয়ে আশা করুন।

Nagaland’s Lottery Sambad Result for February 20, 2024.

Lottery Sambad Result Live: Winners List for February 20th, 1:00 PM Draw (২০ ফেব্রুয়ারি সকাল ১টা ড্র)

প্রিয় লটারি সংবাদ ১টা রেজাল্ট ঘোষিত হয়েছে। এই দুপুরের ১টা সময়ের লটারি সংবাদ থেকে সাবধানে প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – ৮০এ ৯২২৬৫। আরোও, দ্বিতীয় পুরস্কারের জন্য ৭৩১৯৭ টিকিট নম্বরগুলি উল্লেখ করা হয়েছে, যা ৯,০০০ টাকা জিতেছে। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হওয়ার জন্য অভিনন্দন! এই সময়ের লটারি সংবাদে অন্যান্য পুরস্কার বিজয়ীদের সাথে যোগাযোগ করুন এবং আপনার ভাগ্য চেক করুন। লটারি সংবাদ আপনার জীবনে বিপর্যয় এনে দেয়ার সম্ভাবনা বৃদ্ধি করতে পারে! আশা করছি সবাই এই সময়ের লটারি সংবাদে তাদের স্বপ্নসমূহ পূরণ করতে সফল হবেন।

Lottery Sambad Result Live: Winners List for February 20, Evening Draw at 6 PM (20 ফেব্রুয়ারি সন্ধ্যা 6টা ড্র এর লটারি সংবাদ রেজাল্ট)

প্রিয় লটারি সংবাদ ৬টা রেজাল্ট ঘোষিত হল। সন্ধ্যা ছটার ডিয়ার লটারি সংবাদের নামবহা রেজাল্ট অনুযায়ী প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – ………….। এছাড়া, আরও …………. টিকিট নম্বরগুলি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। তাদের নামবহার বাজে এই টিকিট নম্বরগুলি প্রকাশ করা হল।

অনুগ্রহ করে বিজয়ীদের টিকিট নম্বর যাচাই করুন। সমস্ত পুরস্কার আপনি পেতে পারেন যদি আপনার টিকিটের নম্বর মেলে। ধন্যবাদ এবং শুভকামনা রইলো আপনাদের জন্য।

Lottery Sambad Result Live Winners List for February 20th, 8 PM Night Draw (২০ ফেব্রুয়ারি রাত ৮টা-র লটারি সংবাদ রেজাল্ট লাইভ বিজয়ীদের তালিকা)

প্রিয় লটারি সংবাদ ৮টার ফলাফল ঘোষিত হয়েছে। আজকের রাতে ৮টার লটারি সংবাদ নাইট লটারির বিজয়ী টিকিট নম্বর – …………..। এছাড়াও, দ্বিতীয় পুরস্কার হিসেবে ৯০০০ টাকা জিতেছেন …………… টিকিট নম্বরগুলি। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে উল্লেখ করা হল।

তাদের জন্য ধন্যবাদ এবং অভিনন্দন! আপনারা আমাদের প্রতি আস্থা রেখেছেন এবং এই লটারির সংখ্যার মাধ্যমে অনেক ভাগ্যবান হয়েছেন। আশা করছি আপনাদের প্রতি আমাদের সমর্থন এবং সুস্থ অভিপ্রায় থাকবে। নিচে অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর দেওয়া হল: [তারকা পুরস্কার টিকিট নম্বর], [দ্বিতীয় পুরস্কার টিকিট নম্বর], [তৃতীয় পুরস্কার টিকিট নম্বর]। আবারও ধন্যবাদ এবং শুভ কামনা জানাই সবার কাছে।

Nagaland Lottery Sambad Result Schedule

লটারি সংবাদের খেলা দিনে তিনবার ঘটে। চলতি বছরে, ‘ডিয়ার লটারি সংবাদ’ এর খেলার সময় পরিবর্তিত হয়েছে। নাগাল্যান্ড লটারি সংবাদের খেলা দুপুর ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টার সময়ে অনুষ্ঠিত হয়। তারা প্রতি দিনে তিনটি সংবাদ প্রকাশ করে এবং লটারি প্রিয় কমিউনিটির জন্য এটি একটি অত্যন্ত অপেক্ষিত ঘটনা।

লটারি সংবাদের খেলার সময় পরিবর্তিত হওয়ায় লোকেরা এটি একটি অধ্যয়নের মাধ্যমে তাদের মানসিকতা ছাড়াতে পারে। এই লটারি খেলা নিয়ে মানুষের মধ্যে এক ধরনের আত্মসম্মান ও আশা জাগানো হয়ে থাকে। এটি অনেকের জীবনে একটি মুখের হাসি দেখায় এবং অন্যের জন্য একটি নতুন আশা দেখায়।

সচরাচর জিজ্ঞাস্য

ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট চেক করতে আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইট বিজিট করতে পারেন বা অফিসিয়াল এ্যাপ ব্যবহার করতে পারেন।

ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট প্রকাশিত হওয়ার পর প্রাইজ ক্লেম করার সময় আপনার সর্বোচ্চ ৩০ দিনের মধ্যে ক্লেম করতে হবে।

আপনি ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট লাইভ দেখতে তাদের অফিসিয়াল ওয়েবসাইট অথবা সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মগুলি ব্যবহার করতে পারেন।

প্রাইজ ক্লেম করার জন্য আপনাকে আপনার পাসপোর্ট সাইজের ছবিযুক্ত আইডি প্রূফ এবং ব্যাংকের স্টেটমেন্ট/পাসবুক/পেমেন্ট রিসিপ্ট সহ অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র সহ নির্দিষ্ট ফরমগুলি সাথে দেখাতে হবে।

উপসংহার

ডিয়ার লটারি সংবাদের ২০ ফেব্রুয়ারি ২০২৪ এর রেজাল্ট একে একে প্রকাশিত হয়েছে, যা লটারি প্রিয় কমিউনিটির জন্য একটি গুরুত্বপূর্ণ ঘটনা। রেজাল্ট প্রকাশের পরে লোকেরা সঠিক ফরম্যাটে প্রাইজ ক্লেম করতে পারেন এবং তাদের অপেক্ষার প্রতিফলন পাতে পারেন। ডিয়ার লটারি সংবাদের প্রতিটি খেলার রেজাল্ট দেশব্যাপী উচ্চ স্তরের রহস্যময়তা এবং নিশ্চিততা সহ প্রকাশিত হয়, যা লোকের মধ্যে আশা ও উত্সাহ তৈরি করে। এই ঘটনার মাধ্যমে অনেকের জীবনে নতুন সম্ভাবনা ও আশা জাগানো হয়ে থাকে এবং তাদের মানসিকতা উন্নত করা হয়।

Leave a Comment